Home বিনোদন 90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডার আবেগপূর্ণ প্রথম তারিখ
বিনোদন

90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডার আবেগপূর্ণ প্রথম তারিখ

Share
Share

নাইলস ভ্যালেনটিম এবং মাতিলদে আপনার প্রথম ডেট করার সময় আবেগপ্রবণ হন 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে. তিনি তাকে তার স্বামী বলে ডাকার জন্য অপেক্ষা করতে পারেন না। কিন্তু তিনি এখনও তাকে তার স্ত্রী বলতে প্রস্তুত নন।

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন ম্যাটিল্ডা উপহার নিয়ে আসে

নাইলস ভ্যালেন্টাইন একটি ঝুঁকি নিতে এবং ঘানায় তার বান্ধবী মাতিল্ডার সাথে দেখা করতে প্রস্তুত। তিনি স্বীকার করেন যে তিনি সাধারণত পরিবারের একজন সদস্যের সাথে উড়ে যান, কিন্তু একাই ভ্রমণ করার সিদ্ধান্ত নেন। স্পেকট্রামের একজন হিসাবে, একটি বিমানবন্দরে নেভিগেট করা তার পক্ষে সহজ নয়। তবে ভালোবেসেই এটা করছেন তিনি।

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন - মাতিলদা90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন - মাতিলদা
নাইলস ভ্যালেন্টাইন এবং মাটিল্ডা | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য প্রকাশ করে যে তার বান্ধবী তাদের জন্য ভ্রমণের সময় বিয়ে করার পরিকল্পনা করছে। তবে সে পদক্ষেপ নিতে রাজি নন তিনি। এটি হওয়ার জন্য, তিনি চান যে তার পরিবার তার সম্পর্কের অংশ হোক, এবং এই মুহূর্তে, তারা এটি সম্পর্কে সন্দিহান। তাই, তিনি তার পরিবারের অনুমোদন ছাড়া একজন বিবাহিত পুরুষ হিসেবে আমেরিকায় ফিরতে চান না।

নাইলসের কাছে মাটিল্ডার জন্য কিছু উপহার আছে। সে তার জন্য কিছু গয়না নিয়ে আসছে। যাইহোক, একটি বাগদানের আংটি তাদের মধ্যে একটি নয়। সে জানে এটা বেশি কিছু নয়। তবে তিনি আশা করেন যে এটি তার জন্য যথেষ্ট।

নাইলস এবং মাতিলদা তাদের প্রথম ডেটের সময় আবেগপ্রবণ হয়ে পড়ে

মাটিলদা এয়ারপোর্টে যায় নাইলসকে ঘানায় স্বাগত জানাতে। সে তার আমেরিকান বয়ফ্রেন্ডকে দেওয়ার জন্য ফুল কেনে। যাইহোক, সে তার সাথে দেখা করে তার উত্তেজনা ধরে রাখতে পারে না, তাই সে ভাবছে সে কোথায় আছে।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য অবশেষে ঘানায় অবতরণ করে। সে নার্ভাস। তারপরে, লাগেজ দাবি ছাড়ার আগে, তিনি একটি গভীর শ্বাস নেন এবং বলেন, “এই আমি এসেছি, মাটিলদা।” সঙ্গে সঙ্গে দুজনে একে অপরকে চিনতে পারে। সে তার লাগেজ ফেলে দেয় এবং তার বান্ধবীকে আলিঙ্গন এবং একটি চুম্বন দিতে দৌড়ায়। এরপর দুজনে আবেগপ্রবণ হতে শুরু করে।

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন - মাতিলদা90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন - মাতিলদা
90 দিন আগে | টিএলসি

90 দিনের বাগদত্তা: সেলিব্রিটি 90 দিনের আগে বাকরুদ্ধ

নাইলস ভ্যালেন্টাইন মনে করেন এটি একটি “রূপকথার গল্প”। তিনি ব্যাখ্যা করেছেন যে তিনি যে মহিলাকে ভালোবাসেন তার সাথে তিনি আছেন এবং অবশেষে তাকে দেখতে এবং স্পর্শ করতে পারেন। TLC তারকা তার সাথে থাকতে এবং তার সাথে কথা বলতে পেরে খুশি। তিনি মনে করেন নিজের জন্য কিছু দেখার চেয়ে ভাল আর কিছু নেই। এমনকি সে তার সম্ভাব্য ভবিষ্যত জামাইকেও জানে।

তবে মাতিলদা বাকরুদ্ধ। দ 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সহ-অভিনেতা বলেছেন তিনি “এখন কথা বলতে পারবেন না”। তিনি ব্যাখ্যা করেন যে তার “হৃদয় ধড়ফড় করছে।” অবশেষে তার বয়ফ্রেন্ডের পাশে থাকতে পেরে সে খুব খুশি।

মাটিলদা তারপরে নাইলসকে “বাবা” ডাকার বিষয়ে রসিকতা করে। সে প্রকাশ করে যে সে তাকে ফোন করতে বলেছিল। তারপরে তিনি জিজ্ঞাসা করেন যে ক্যামেরাম্যান “কোমর থেকে নিচের দিকে চিত্রগ্রহণ করছেন।” তিনি যোগ করেন যে তারা প্রকাশ্যে আছেন।

TLC দম্পতি একই দেশে একসঙ্গে থাকতে পেরে খুশি। যাইহোক, তাদের ভবিষ্যৎ নিয়ে অনেক কথা বলার আছে। নাইলস এখনও বিয়ে স্থগিত করার তার ধারণা স্বীকার করেনি। কিভাবে সে খারাপ খবর মোকাবেলা করবে?

আপ টু ডেট থাকতে প্রতিদিন সাবান ময়লা পড়ুন 90 দিনের বাগদত্তা খবর

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মেলানিয়া ট্রাম্প, উইল স্মিথ, রাশি রাইস

মেলানিয়া ট্রাম্প পছন্দের পক্ষে, স্মিথ বায়বীয় এবং রাশির ভাতএর মায়ের বিরুদ্ধে স্টিকি আঙ্গুলের অভিযোগ আনা হচ্ছে… সবই আজকের TMZ টিভি হট টেকস-এ। TMZ...

দুর্বল হয়ে পড়া হিজবুল্লাহ প্রথাগত গেরিলা কৌশলে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে

হিজবুল্লাহর দীর্ঘদিনের নেতা হাসান নাসরাল্লাহকে ইসরায়েলের হত্যা, গ্রুপের বেশিরভাগ শীর্ষ কমান্ডারকে নির্মূল করা এবং এর যোগাযোগ ব্যবস্থার ধ্বংস – পেজার এবং ওয়াকি-টকির বিস্ফোরণ...

Related Articles

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলর অপমানিত – লাভসিক ডায়াগনসিস টুইস্ট পরের সপ্তাহে?

সাহসী এবং সুন্দর পরিণত টেলর হেইস এই সপ্তাহে সিবিএস সাবানে তার ভাঙ্গা...

ট্র্যাভিস কেলস ‘গ্রোটেস্কেরি’ ভূমিকার জন্য প্রাক্তন স্ট্রিপার অতীতকে পুনরায় উপস্থাপন করার অফার পেয়েছেন

ট্র্যাভিস কেলস“Grotesquerie” চরিত্রটি অতীতে একজন স্ট্রিপার ছিল, কিন্তু এখন সে এড ল্যাচলানের...

সীমান্ত জুড়ে যোদ্ধাদের সংঘর্ষের সময় বৈরুতে বোমাবর্ষণ বাড়িয়েছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ছোট মানুষ, বড় পৃথিবী: অড্রে এবং জেরেমি চার সন্তানকে বড় করতে লড়াই করছেন?

অড্রে রোলফ এবং জেরেমি রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী আপনার চার...