Home খবর বেন হরোভিটস বলেছেন যে তিনি ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের প্রচারে অনুদান দেওয়ার পরিকল্পনা করছেন
খবর

বেন হরোভিটস বলেছেন যে তিনি ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের প্রচারে অনুদান দেওয়ার পরিকল্পনা করছেন

Share
Share

বেন হোরোভিটজ (ডানে), আন্দ্রেসেন হোরোভিটজের অংশীদার, সান ফ্রান্সিসকোতে TANIUM CONVERGE16 সম্মেলনে কৃত্রিম বুদ্ধিমত্তা এবং চাকরি সম্পর্কে কথা বলছেন।

হ্যারিয়েট টেলর | সিএনবিসি

তিন মাসেরও কম সময় পরে পরিকল্পনা ঘোষণা সমর্থনকারী রাজনৈতিক অ্যাকশন কমিটিগুলিতে অবদান রাখুন ডোনাল্ড ট্রাম্পের রাষ্ট্রপতির প্রচারণা, ভেঞ্চার ক্যাপিটালিস্ট বেন হরোভিটজ বলেছেন যে তিনি দান করছেন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস‘নির্বাচনী প্রস্তাব, নিশ্চিত সিএনবিসি.

ভেঞ্চার ক্যাপিটাল ফার্ম অ্যান্ড্রেসেন হোরোভিটজের কর্মীদের কাছে একটি চিঠিতে, প্রযুক্তি বিনিয়োগকারী বলেছেন যে তিনি এবং তার স্ত্রী ফেলিসিয়ার হ্যারিসের সাথে দীর্ঘস্থায়ী বন্ধুত্ব রয়েছে। অক্ষ চিঠিটি রিপোর্ট করা প্রথম ছিল। অফিসের কাছের একজন ব্যক্তি, যিনি বিষয়টি সম্পর্কে নির্দ্বিধায় কথা বলার জন্য নাম প্রকাশ না করার অনুরোধ করেছিলেন, চিঠির বিষয়বস্তু নিশ্চিত করেছেন।

“আমি আপনাকে আমার রাজনৈতিক কার্যকলাপ সম্পর্কে একটি আপডেট দিতে চেয়েছিলাম।” Horowitz লিখেছেন. “যেমন আমি আগে উল্লেখ করেছি, ফেলিসিয়া এবং আমি ভাইস প্রেসিডেন্ট হ্যারিসকে 10 বছরেরও বেশি সময় ধরে চিনি এবং সেই সময়ে তিনি আমাদের দুজনেরই একজন দুর্দান্ত বন্ধু ছিলেন।”

“আমাদের বন্ধুত্বের ফলস্বরূপ,” Horowitz অব্যাহত রেখেছিলেন, “ফেলিসিয়া এবং আমি হ্যারিস ওয়াল্জের প্রচারাভিযানকে সমর্থনকারী সংস্থাগুলিতে একটি উল্লেখযোগ্য অনুদান দেব।”

অ্যান্ড্রেসেন এবং হোরোভিটস, যারা 2009 সালে তাদের কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন, তারা 2024 সালের নির্বাচনের আগে আনুষ্ঠানিকভাবে সমর্থন করেননি ট্রাম্পের প্রচারণার জন্য তাদের আর্থিক সহায়তা যাকে তারা একটি ভাল “ছোট প্রযুক্তি এজেন্ডা” বলেছিল।

“একটি কোম্পানি হিসাবে আমাদের রাজনৈতিক প্রচেষ্টা সম্পূর্ণরূপে ফোকাস করা হয় লিটল টেক ডিফেন্ডিং“তারা 5 জুলাই একটি ব্লগ পোস্টে লিখেছেন। “লিটল টেকের সাথে সরাসরি প্রাসঙ্গিক বিষয়গুলির বাইরে আমরা রাজনৈতিক লড়াইয়ে জড়িত হই না।”

আন্দ্রেসেন এবং হরোভিটজ বিডেন প্রশাসন এবং স্টার্টআপ এবং ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে এর অবস্থানের বিশেষভাবে সমালোচনা করেছেন। তার সর্বশেষ চিঠিতে, Horowitz বলেছেন যে তিনি তার এবং তার দলের সাথে কথোপকথনের পরে হ্যারিসের প্রতি তার বিশ্বাস দ্বারা উত্সাহিত হয়েছেন, কিন্তু “তারা এখনও জানায়নি তাদের প্রযুক্তি নীতি কী হবে, তাই কোম্পানি এই বিষয়ে তার অবস্থান আপডেট করবে না।”

অংশগ্রহণ করতে: AI নিয়ন্ত্রণে Horowitz

বেন হরোভিটজ: আমাদের নিশ্চিত করতে হবে যে এআই প্রবিধান প্রযুক্তি শিল্পকে ধীর করে না দেয়

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মেলানিয়া ট্রাম্প, উইল স্মিথ, রাশি রাইস

মেলানিয়া ট্রাম্প পছন্দের পক্ষে, স্মিথ বায়বীয় এবং রাশির ভাতএর মায়ের বিরুদ্ধে স্টিকি আঙ্গুলের অভিযোগ আনা হচ্ছে… সবই আজকের TMZ টিভি হট টেকস-এ। TMZ...

দুর্বল হয়ে পড়া হিজবুল্লাহ প্রথাগত গেরিলা কৌশলে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে

হিজবুল্লাহর দীর্ঘদিনের নেতা হাসান নাসরাল্লাহকে ইসরায়েলের হত্যা, গ্রুপের বেশিরভাগ শীর্ষ কমান্ডারকে নির্মূল করা এবং এর যোগাযোগ ব্যবস্থার ধ্বংস – পেজার এবং ওয়াকি-টকির বিস্ফোরণ...

Related Articles

জেনিন নিপসের ফটোগ্রাফিক প্রদর্শনী নারীর কাজ – এবং মুক্তি –কে স্পটলাইটে রাখে

ফরাসি ফটোগ্রাফার জ্যানিন নিপস ছিলেন দেশের প্রথম নারী ফটো সাংবাদিকদের একজন। তার...

নির্বাচনের আগে কয়েকশ তিউনিসিয়ান প্রেসিডেন্ট সাইদের বিরুদ্ধে বিক্ষোভ করছে

প্রেসিডেন্ট কাইস সাইদের বিরুদ্ধে শুক্রবার শত শত তিউনিসিয়ান রাজধানীতে বিক্ষোভ করেছে, প্রেসিডেন্ট...

হেলেনকে সাহায্য করার বিষয়ে এলন মাস্কের ষড়যন্ত্র বুটিগিগ থেকে তিরস্কার আঁকতে

পরিবহন সচিব মো পিট বুটিগিগ সাথে সরাসরি কথা বলেছি ইলন মাস্ক শুক্রবার...

আর্জেন্টিনার প্রসিকিউটররা ফরাসি রাগবি খেলোয়াড়দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ খারিজ করতে চাইছেন

শুক্রবার দুই ফরাসি আন্তর্জাতিক রাগবি খেলোয়াড়ের বিরুদ্ধে আনা একটি ক্রমবর্ধমান ধর্ষণের মামলার...