Home খেলাধুলা অরল্যান্ডো সিটি সিনসিনাটির সাথে সংঘর্ষের আগে গতি পাচ্ছে
খেলাধুলা

অরল্যান্ডো সিটি সিনসিনাটির সাথে সংঘর্ষের আগে গতি পাচ্ছে

Share
Share

এমএলএস: ফিলাডেলফিয়া ইউনিয়ন x অরল্যান্ডো সিটি2 অক্টোবর, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টারঅ্যান্ডকো স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে অরল্যান্ডো সিটির ফরোয়ার্ড লুইস মুরিয়েল (9) ড্রিবল করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Morgan Tencza-Imagn Images

শনিবার রাতে যখন তারা FC সিনসিনাটি পরিদর্শন করবে তখন অরল্যান্ডো সিটি পোস্ট-সিজনের দিকে গতিশীলতা বজায় রাখতে দেখবে।

অরল্যান্ডো (14-11-7, 49 পয়েন্ট) তার ইস্টার্ন কনফারেন্স স্ট্যান্ডিংকে বর্তমান চতুর্থ অবস্থানে নিয়ে যাওয়ার জন্য তার শেষ 12টি গেমের মধ্যে নয়টি জিতেছে। এবং সিংহগুলি অবশেষে আরও আক্রমণাত্মক উত্পাদন পাচ্ছে যা অনেকের ধারণা ছিল যে সিজন শুরু হওয়ার সময় এমএলএসের গভীরতম তালিকাগুলির মধ্যে একটি ছিল।

সর্বশেষ উদীয়মান অবদানকারী হলেন লুইস মুরিয়েল, যিনি প্রাথমিকভাবে এমএলএস-এ তার প্রথম মৌসুমে বিকল্প হিসেবে খেলেছিলেন। তিনি ফিলাডেলফিয়ার বিরুদ্ধে বুধবারের 2-1 হোম জয়ের অর্ধেক সময়ে এসেছিলেন এবং উভয় গোলেই সহায়তা করেছিলেন, তার শেষ চারটি খেলায় তার চতুর্থ এবং পঞ্চম গোলের জন্য অ্যাকাউন্ট।

“আমি মনে করি সে যেভাবে আমাদের সাথে, গ্রুপে খাপ খাইয়ে নিচ্ছে, তা অনেক বেশি ভালো হয়েছে,” অরল্যান্ডোর কোচ অস্কার পেরেজা বলেছেন। “প্রতিদিন মনে হচ্ছে তিনি আমরা যা চাই তা পূরণ করছেন। আমি তার সাথে খুব খুশি এবং আমি জানি যে দলটি সে যা করছে তা সত্যিই মূল্য দেয় এবং এটি আমাদের ঐক্যের প্রতিনিধিত্ব করে।”

মুরিয়েলের এখন পাঁচটি গোল এবং সাতটি অ্যাসিস্ট রয়েছে এবং ফ্যাকুন্ডো টোরেস তার দলের নেতৃত্বাধীন 14তম এমএলএস গোলটি করেছেন। উরুগুয়ের সাইল লারিনকে পেছনে ফেলে এবং অরল্যান্ডোর সর্বকালের সর্বোচ্চ স্কোরার তালিকায় প্রথম স্থানে ঠেলে টোরেসের 45তম স্থান ছিল।

এদিকে, সিনসিনাটি (17-10-5, 56 পয়েন্ট) বুধবার নিউ ইয়র্ক সিটি এফসি-এর কাছে 3-2 হারে পিছিয়ে পড়ে, কলম্বাসে ফেরার পথে এবং দ্বিতীয় স্থান দখল করতে ব্যর্থ হয়৷ পূর্ব

লুসিয়ানো অ্যাকোস্টা পেনাল্টি স্পট থেকে তার মৌসুমের 13তম গোলের জন্য গোল করেন, কিন্তু 69তম মিনিটের স্কোরটি সিনসিনাটির ঘাটতিকে মাত্র ছয় মিনিটের জন্য অর্ধেক করে দেয়, আগে সান্তিয়াগো রদ্রিগেজও একটি পিকে রূপান্তর করেন এবং ব্যবধান দুটিতে পুনরুদ্ধার করেন। দ্বিতীয়ার্ধের স্টপেজ টাইমে সিনসির অন্য গোলটি করেন কোরি বেয়ার্ড।

সিনসিনাটির কোচ প্যাট নুনান বলেন, আমাদের খেলা যথেষ্ট ভালো নয়। “আমি এটার কৃতিত্ব শুধু খেলোয়াড়দেরই দিচ্ছি না। গত দুই ম্যাচে আমার বার্তা পরিষ্কার ছিল না বা এর চেয়ে ভালো শোনার মতো যথেষ্ট দাবি ছিল না। তাই আমাদের অনেক কাজ করতে হবে।”

দুটি খেলা বাকি আছে, FC সিনসিনাটি তৃতীয়টির চেয়ে কম শেষ করতে পারবে না, কিন্তু কলম্বাসকে পেরিয়ে যাওয়ার অর্থ হবে ঘরের মাঠের সুবিধা যদি দলগুলো পূর্ব সেমিফাইনালে মুখোমুখি হয়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?

বিশ্বাস এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে জানার পর মন খারাপ লরেন অ্যালেন তার বিশ্বাসঘাতকতা. সে ভেবেছিল যে সে তার প্রতি বিশ্বস্ত...

মধ্যপ্রাচ্যে ঝুঁকি নিয়ে বিডেনের মন্তব্যের সাথে WTI উঠে এসেছে

মার্কিন অপরিশোধিত তেল তেলের দাম তেহরানের ব্যালিস্টিক হামলার প্রতিশোধ হিসেবে ইসরায়েল ইরানের তেল শিল্পে আক্রমণ করতে পারে এমন আশঙ্কায় টানা তৃতীয় সেশনের লাভের...

Related Articles

CF মন্ট্রিল শার্লট FC-এর বিরুদ্ধে প্লে-অফ স্পটে এগিয়েছে

সেপ্টেম্বর 28, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড জোসেফ মার্টিনেজ (17)...

2024 ALDS ভবিষ্যদ্বাণী: ডেট্রয়েট টাইগার্স বনাম নিউ ইয়র্ক ইয়াঙ্কিস ALCS এর জন্য প্রস্তুত হন

22 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো হোয়াইট সক্স স্টার্টিং...

WNBA সেমিফাইনালের জন্য শুক্রবারের মাস্ট-সি টিভি: Lynx vs.

আপনি অন্য কোথাও যা পড়েছেন তা সত্ত্বেও, বর্ষসেরা ক্যাটলিন ক্লার্ক ছাড়াই WNBA...

ডেট্রয়েট টাইগাররা কীভাবে ALDS-এ ক্লিভল্যান্ড অভিভাবকদের বিরক্ত করতে পারে

মেজর লিগ বেসবলের বর্ধিত প্লে অফগুলি আরও সংস্থা এবং ভক্তদের আশা দিতে...