Home বিনোদন 90 দিনের বাগদত্তা: স্টিভেন এবং আলিনা একটি বড় পদক্ষেপ নিন
বিনোদন

90 দিনের বাগদত্তা: স্টিভেন এবং আলিনা একটি বড় পদক্ষেপ নিন

Share
Share

স্টিভ জনস্টন এবং অ্যালাইন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় সম্প্রতি একটি বড় পদক্ষেপ করেছে। তারা বাড়িতে ডাকার জন্য একটি নতুন দেশ খুঁজে পেয়েছে।

90 দিনের বাগদত্তা: স্টিভেন জনস্টন এবং আলিনা তুর্কিয়ে বিয়ে করেন

স্টিভেন জনস্টন এবং আলিনা তৃতীয় সিজনে জনপ্রিয় TLC শোতে যোগ দিয়েছিলেন অন্য উপায়. তুর্কিয়েতে তার সাথে থাকার জন্য তিনি আমেরিকায় তার জীবন ছেড়েছিলেন। তবে তাদের একসঙ্গে যাত্রায় অনেক চড়াই-উতরাই ছিল। সে অন্য মেয়েদের সাথে কথা বলছে তা জানতে পেরে তাকে বিশ্বাস করতে কষ্ট হয়েছিল। তারা প্রায় হাল ছেড়ে দিয়েছে।

90 দিনের বাগদত্তা: আলিনা - স্টিভেন জনস্টন90 দিনের বাগদত্তা: আলিনা - স্টিভেন জনস্টন
আলিনা এবং স্টিভেন জনসন | ইনস্টাগ্রাম

90 দিনের বাগদত্তা: অন্য উপায় দম্পতি Türkiye ট্যুরিস্ট ভিসা দ্রুত ফুরিয়ে যাচ্ছিল। তাই তাদের সিদ্ধান্ত নিতে হয়েছে বিয়ে করবেন কি করবেন না। সমস্ত বিশ্বাসের সমস্যা সত্ত্বেও, তারা এগিয়ে যাওয়ার এবং স্বামী-স্ত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তাদের একটি সুন্দর বিয়ের অনুষ্ঠান হয়েছিল। তবে, তাদের পরিবার এবং বন্ধুরা এই মুহূর্তটির সাক্ষী হতে উপস্থিত ছিলেন না। তাদের শুধুমাত্র বিয়ের অতিথি ছিল পাড়ার বিড়াল।

স্টিভেন এবং আলিনার বিয়ের পরে অনেক কিছু আবিষ্কার করার ছিল। তারা কোথায় বাস করবে তা তাদের সিদ্ধান্ত নিতে হয়েছিল, এবং তাকেও সিদ্ধান্ত নিতে হয়েছিল যে সে মরমন চার্চে বাপ্তিস্ম নেবে কিনা। যাইহোক, তারা মনে করেছিল যে এই সিদ্ধান্তগুলি কেবল তাদের দম্পতি হিসাবে শক্তিশালী করবে।

স্টিভেন এবং আলিনা এশিয়ার মধ্য দিয়ে ভ্রমণ করেন

স্টিভেন এবং আলিনা প্রায় চার বছর ধরে বিবাহিত। তাদের সম্পর্কের প্রাথমিক পর্যায়ে উত্থান-পতন সত্ত্বেও, তারা তাদের সমস্ত সমস্যা সমাধান করতে সক্ষম হয়েছিল। তারা রাশিয়ায় চলে যায়নি, তবে তুর্কিয়ে থেকে গেছে। তারা সেখানে কিছুক্ষণ বসবাস করেছিল যতক্ষণ না তারা অনুভব করেছিল যে এটি অন্য কোথাও তাদের যাত্রা চালিয়ে যাওয়ার সময়।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় কাস্ট সদস্যদের এশিয়াতে কিছু সময় কাটিয়েছেন, ভিয়েতনাম এবং থাইল্যান্ডের মধ্য দিয়ে ভ্রমণ করেছেন। এমনকি তারা থাইল্যান্ডে থাকাকালীন সহ-অভিনেতা ডেভিড টোবোরোস্কি এবং অ্যানি সুওয়ানের সাথে কিছু সময় কাটিয়েছেন।

আলিনা এবং স্টিভেন কৃতজ্ঞ ছিলেন যে ডেভিড এবং অ্যানি তাদের দেশে স্বাগত জানিয়েছেন। তারা ডেভিড এবং অ্যানির সাথে যে সময়গুলি ছিল তা তারা লালন করবে। তাদের বন্ধু হিসেবে পেয়ে তারা “ধন্য” বোধ করে। কিন্তু থাইল্যান্ডে তাদের সময় শেষ হয়ে এসেছে। তবে তারা এশিয়া ছাড়েনি।

90 দিনের বাগদত্তা: আলিনা - স্টিভেন জনস্টন - অ্যানি সুওয়ান - ডেভিড টোবোরোস্কি90 দিনের বাগদত্তা: আলিনা - স্টিভেন জনস্টন - অ্যানি সুওয়ান - ডেভিড টোবোরোস্কি
অন্য পথ | ইনস্টাগ্রাম

90 দিনের বাগদত্তা: অন্য দিকে দম্পতি চীনে চলে গেছে

আলিনা সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি এবং স্টিভেন জনস্টন একটি বড় পদক্ষেপ নিয়েছেন। তারা তিন মাস ধরে চীনে বসবাস করছিল যখন তারা সিদ্ধান্ত নেয় যে তাদের কোথাও যাওয়ার নেই। তিনি ব্যাখ্যা করেন যে তারা নিশ্চিত ছিলেন না যে তারা তুর্কিয়ে আরেকটি আবাসিক পারমিট পেতে সক্ষম হবেন কিনা। তাই, তারা তাদের মার্কিন ভিসার অপেক্ষায় ভ্রমণ করার সিদ্ধান্ত নিয়েছে।

যাইহোক, দ 90 দিনের বাগদত্তা: অন্য উপায় সেলিব্রিটি আমি ভিসা সম্পর্কে কোন আপডেট পাইনি. তাই, স্টিভেন এবং আলিনা “স্থির হয়ে স্বাভাবিক জীবনযাপন করার সিদ্ধান্ত নিয়েছে।” তারা মনে করেছিল চীনই সবচেয়ে ভালো বিকল্প। চার মাস পরে, তারা চীনে বসবাসের অনুমতি পেয়েছে। এখন, তারা তাদের জীবনের এই নতুন অধ্যায়টি গ্রহণ করছে।

আরো জন্য প্রায়ই সাবান ময়লা ফিরে আসা 90 দিনের বাগদত্তা আপডেট.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?

বিশ্বাস এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে জানার পর মন খারাপ লরেন অ্যালেন তার বিশ্বাসঘাতকতা. সে ভেবেছিল যে সে তার প্রতি বিশ্বস্ত...

মধ্যপ্রাচ্যে ঝুঁকি নিয়ে বিডেনের মন্তব্যের সাথে WTI উঠে এসেছে

মার্কিন অপরিশোধিত তেল তেলের দাম তেহরানের ব্যালিস্টিক হামলার প্রতিশোধ হিসেবে ইসরায়েল ইরানের তেল শিল্পে আক্রমণ করতে পারে এমন আশঙ্কায় টানা তৃতীয় সেশনের লাভের...

Related Articles

ছোট মানুষ, বড় পৃথিবী: অড্রে এবং জেরেমি চার সন্তানকে বড় করতে লড়াই করছেন?

অড্রে রোলফ এবং জেরেমি রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী আপনার চার...

হারিকেন হেলেন কোয়ার্টজ মাইনিং ব্যাহত হওয়ার কারণে গ্লোবাল চিপ উত্পাদন একটি আঘাত পেয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ভাদ ভাবী বিচ্ছিন্ন বাবা ইরা পেসকোভিটসের সাথে পুনর্মিলন করেছেন

ড্যানিয়েল ব্রেগোলিনামেও পরিচিত ভাদ ভাবীতার বিচ্ছিন্ন বাবার সাথে খুব ভালো সম্পর্ক আছে,...

রাচেল রিভস ‘বিনিয়োগ, বিনিয়োগ, বিনিয়োগ’ করার প্রতিশ্রুতি দিয়েছেন

র‍্যাচেল রিভস “বিনিয়োগ, বিনিয়োগ, বিনিয়োগ” করার প্রতিশ্রুতি দিয়েছেন কারণ তিনি এই মাসের...