Home বিনোদন জেনারেল হাসপাতালের আগমন এবং যাওয়া: স্টিভেন ওয়েবার কি ফিরে আসছেন?
বিনোদন

জেনারেল হাসপাতালের আগমন এবং যাওয়া: স্টিভেন ওয়েবার কি ফিরে আসছেন?

Share
Share

জেনারেল হাসপাতাল সন্দেহজনক আসা-যাওয়া স্টিভ ওয়েবার ABC সোপ অপেরায় একটি সাম্প্রতিক আবিষ্কারের পরে পোর্ট চার্লস ফিরে আসতে পারে.

স্টিভেন ওয়েবারের জেনারেল হসপিটাল কামিংস অ্যান্ড গোয়িংস শীঘ্রই পিসিতে ফিরছেন?

সাম্প্রতিক জেনারেল হাসপাতাল দর্শকরা ভবিষ্যদ্বাণী করেছেন যে স্টিভেন লার্স ওয়েবার তার সাম্প্রতিক নাম পরিবর্তনের কারণে শীঘ্রই পর্দায় ফিরে আসতে পারে। তার বোন, এলিজাবেথ ওয়েবার, তার সবচেয়ে কাছের বন্ধু টেরি র্যান্ডলফের সাথে তার সম্পর্কে কথা বলছিলেন। লিজ উল্লেখ করেছেন যে স্টিভেন কারাগারের বাইরে ছিলেন এবং ভাল করছেন।

দেখে মনে হচ্ছে না তিনি আবার ডাক্তার, তবে তিনি চিকিৎসা ক্ষেত্রে চাকরি পেয়েছেন। টেরি অবিলম্বে লিজকে জিজ্ঞাসা করেছিল যে সে কি ভেবেছিল তার ভাই বাড়িতে আসবে। লিজ সত্যিই কোন ধারণা ছিল না জেনারেল হাসপাতাল। কিন্তু তিনি ভাবেননি যে তিনি তার পাগল মা হিদার ওয়েবারের কারণে ফিরে আসবেন।

জেনারেল হাসপাতালের আগমন এবং যাওয়া: স্টিভেন ওয়েবার (স্কট রিভস)জেনারেল হাসপাতালের আগমন এবং যাওয়া: স্টিভেন ওয়েবার (স্কট রিভস)
জিএইচ | এবিসি

যাইহোক, তার একটি নতুন ট্রায়াল পাওয়ার এবং পেন্টনভিল থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা সহ, স্টিভেন ওয়েবার আপনি ফিরে আসার সিদ্ধান্ত নিতে পারেন. তিনি কারাগারে থাকা নিশ্চিত করার চেষ্টা করতে পারেন। অথবা, সম্ভবত, বিপরীত ঘটবে এবং সে তার সাথে পুনর্মিলন করতে চায়।

কিন্তু এটা সন্দেহজনক। যদিও হিথার তার ছেলেকে ভালোবাসে, সে অতীতে তাকে এবং তার কাছের লোকদের যন্ত্রণা দিয়েছে। জেনারেল হাসপাতাল। এটা খুব অসম্ভাব্য যে তিনি তাকে ক্ষমা করবেন। সে সম্ভবত এই ধারণায় হাসবে যে সে পরিবর্তিত হয়েছে।

এবং সে তার মামলার ক্ষতি করার চেষ্টা করতে পারে। আসলে, স্টিভেনকে আবার পিসিতে পেলে ভালো লাগবে। কিন্তু এটি হিদারের সাথে অনেক নাটকীয়তার কারণ হবে। এছাড়াও, এটি তার প্রাক্তন, অলিভিয়া ফ্যালকোনেরির জন্য জিনিসগুলিকে নাড়া দিতে পারে এবং তার এবং তার স্বামী, নেড কোয়ার্টারমেইনের মধ্যে সমস্যা সৃষ্টি করতে পারে।

GH কাস্টিং আপডেট: মার্টিন গ্রে রিসারফেসেস

স্টিভেন ওয়েবারের (স্কট রিভস) সম্ভাব্য প্রত্যাবর্তন ছাড়াও আরেকটি পরিচিত মুখ পর্দায় ফিরে এসেছে। শীতল হাঙ্গর মার্টিন গ্রে (মাইকেল ই. ক্যাভালিরো)। তিনি শহরে ফিরে এসেছেন এবং সম্পূর্ণ নতুন মানুষ বলে মনে হচ্ছে।

তিনি তার দাড়ি কামানো, চুল কেটে ফেললেন, এমনকি তার দক্ষিণী উচ্চারণকেও বাদ দিয়েছিলেন বলে মনে হচ্ছে। নিঃসন্দেহে, এটি তার প্রাক্তন প্রেমের বিশ্বাসঘাতকতা কাটিয়ে ওঠার প্রচেষ্টা, লুসি কো (লিন হেরিং)।

আসলে, এটি কাজ বলে মনে হয়েছিল জেনারেল হাসপাতাল। কিন্তু, তার ফিরে আসার মূল কারণ হল প্রতিনিধিত্ব করা অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লিগ্রাহন)। সম্প্রতি, সনি করিন্টো (মরিস বেনার্ড) তাকে অ্যালেক্সিসকে রক্ষা করার জন্য নিয়োগ করেছিলেন।

এবং তিনি তাকে এফবিআই এজেন্টের হত্যা থেকে অব্যাহতি দিতে বদ্ধপরিকর। জন “জ্যাগার” ক্যাটস (অ্যাডাম হ্যারিংটন)। কিন্তু সনি খুব কমই জানেন যে অ্যালেক্সিসের নির্দোষতা প্রমাণ করার জন্য মার্টিনের এক নম্বর কৌশল হল সনির অপরাধ প্রমাণ করা। আসলে, জিনিসগুলি তাদের সবার জন্য জটিল হতে চলেছে।

জেনারেল হাসপাতাল কাস্টিং নিউজ: স্যাম ম্যাককল শীঘ্রই মারা যাবে

জি.এইচ. ঢালাই খবর কেলি মোনাকো প্রতিশ্রুতি চলে যাচ্ছে. তিনি সম্প্রতি তার শেষ দৃশ্যের শুটিং করেছেন স্যাম ম্যাককল এবং চরিত্রটি শীঘ্রই মারা যাচ্ছে। নিঃসন্দেহে তার প্রয়াণে অনেক ভক্ত হৃদয় ভেঙে পড়েছেন।

তদুপরি, তারা তাকে পুনর্বাসনের জন্য অক্লান্ত চেষ্টা করছে। উপরন্তু, রিকার্ডো ল্যান্সিং (রিক হার্স্ট) এখানে প্রতিনিধিত্ব করতে এসেছেন হিদার ওয়েবার (বেকো মইনহোস)। এছাড়াও, লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভিনস) একটি নতুন মুখ নিয়ে শীঘ্রই ফিরে আসবে।

এবং দেখে মনে হচ্ছে সে অবশেষে তার 4 বছরের কোমা থেকে জেগে উঠেছে। অন্য ফ্যান-প্রিয় প্রত্যাবর্তন যা অন্যরকম মনে হয় লুক জোন্স (ভ্যান হ্যান্সিস)। এবং আপনার প্রাক্তন স্বামী, ব্র্যাড কুপার (প্যারি শেন) সম্প্রতি পুনরুত্থিত হয়েছে।

আরও জেনারেল হাসপাতাল কাস্টিং আপডেট ভাবছে যে নবাগত ইসাইয়া গ্যানন (সাওয়ান্দি উইলসন) আশেপাশে থাকবে কিনা। সন্দেহ নেই, ভাইস মেয়রের সঙ্গে তার রসায়ন আছে জর্ডান অ্যাশফোর্ড (তানিশা হার্পার)।

জি.এইচ. ইদানীং এটা উত্তেজনাপূর্ণ এবং অপ্রত্যাশিত। স্টিভেন ওয়েবার এবিসি দিনের নাটকে পোর্ট চাকে বাড়ি ফিরে আসে কিনা তা দেখতে প্রতিদিন টিউন করতে ভুলবেন না।

সব খবর পাবেন জেনারেল হাসপাতাল স্পয়লার এবং দৈনিক সাবান ময়লা আপডেট প্রকাশ করা।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাজনৈতিক সংকটের পর লিবিয়া তেল উৎপাদন পুনরায় শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। লিবিয়া বলেছে যে এটি বৃহস্পতিবার থেকে...

রাইডাররা কি সময়মতো নাটক থেকে ডেনভারে ভ্রমণ করতে পারে?

সেপ্টেম্বর 29, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস রাইডার্সের কোচ আন্তোনিও পিয়ার্স অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে তার দলের প্রচেষ্টাকে...

Related Articles

90 দিনের বাগদত্তা: স্টিভেন এবং আলিনা একটি বড় পদক্ষেপ নিন

স্টিভ জনস্টন এবং অ্যালাইন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় সম্প্রতি একটি...

রাচেল রিভস ‘বিনিয়োগ, বিনিয়োগ, বিনিয়োগ’ করার প্রতিশ্রুতি দিয়েছেন

র‍্যাচেল রিভস “বিনিয়োগ, বিনিয়োগ, বিনিয়োগ” করার প্রতিশ্রুতি দিয়েছেন কারণ তিনি এই মাসের...

কেনটাকি শেরিফ ভিডিওতে আদালতে মৃত বিচারককে গুলি করতে দেখা যাচ্ছে

ভিডিও সামগ্রী চালান একজন শেরিফের দ্বারা কেনটাকি বিচারকের মারাত্মক গুলি দৃশ্যত নিরাপত্তা...

ইয়েমেনে হুতিদের লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে মার্কিন সেনা

ব্রেন্ট ক্রুড 2024 সালে তার বৃহত্তম দৈনিক লাফ পোস্ট করেছে কারণ মার্কিন...