Home খেলাধুলা ডেট্রয়েট টাইগাররা কীভাবে ALDS-এ ক্লিভল্যান্ড অভিভাবকদের বিরক্ত করতে পারে
খেলাধুলা

ডেট্রয়েট টাইগাররা কীভাবে ALDS-এ ক্লিভল্যান্ড অভিভাবকদের বিরক্ত করতে পারে

Share
Share

মেজর লিগ বেসবলের বর্ধিত প্লে অফগুলি আরও সংস্থা এবং ভক্তদের আশা দিতে হবে।

এখন তার তৃতীয় মরসুমে, 12-টিম MLB প্লে অফ ফিল্ড অসাবধানতাবশত একটি স্লিংশট তৈরি করেছে যা একটি পুরো মহানগরকে একটি উন্মাদনায় চাবুক করতে সক্ষম।

ডেট্রয়েটে টাইগাররা কতদূর উড়তে পারে তা পরীক্ষা করার সর্বশেষ দল শনিবার থেকে শুরু হওয়া আমেরিকান লিগ ডিভিশন সিরিজে যখন 6 নম্বর বাছাই 2 নম্বর বাছাই ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের মুখোমুখি হবে।

NCAA বাস্কেটবল টুর্নামেন্টে 12-5 বীজের ম্যাচআপ হিসাবে, MLB প্লেঅফের একটি নং 6 বীজ এবং শেষ বীজ মনে হয় আন্ডারডগ নয়৷

2022 সালে, ফিলাডেলফিয়া ফিলিস প্রথম 12-প্যাক ফর্ম্যাট ব্যবহার করে ন্যাশনাল লিগে ফাইনালে জায়গা করে নেয়। তাদের অনুপ্রাণিত দেরী-সিজনের দৌড় তাদের বিশ্ব সিরিজে নিয়ে যায়, যেখানে তারা হিউস্টন অ্যাস্ট্রোসের কাছে ছয়টি খেলায় হেরে যায়।

গত বছরের প্লেঅফগুলি এক ধাপ এগিয়ে নিয়েছিল যখন টেক্সাস রেঞ্জার্স এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস ওয়ার্ল্ড সিরিজে মিলিত হয়ে পুরো নিয়মিত সিজনের বর্ণনাকে ধ্বংস করেছিল।

ডায়মন্ডব্যাকস এনএল-এ দুই সিজনে 6 নম্বরে পৌঁছেছে এবং দুটি বর্ধিত প্লে-অফে শিরোপা রাউন্ডে পৌঁছেছে, শুধুমাত্র আমেরিকান লীগে 5 নম্বর সীডের কাছে হেরেছে।

এই মরসুমে, টাইগাররা দেখাচ্ছে যে একটি গরম মাস এবং কয়েকটি ভাল খেলা অতিরিক্ত সপ্তাহ আগের সমস্যাগুলিকে মুখোশ করতে পারে, যতক্ষণ না তারা শেষ ছয় সপ্তাহ।

টাইগাররা শুধুমাত্র সেপ্টেম্বরে 17-8-এ চিত্তাকর্ষক স্কোর করেনি, তারা 11 আগস্ট থেকে নিয়মিত মৌসুমের শেষ পর্যন্ত MLB-সেরা 31-13 ছিল। তারা একই সময়ের মধ্যে 2.72 কর্মচারী ERA সহ MLB-কে নেতৃত্ব দিয়েছে এবং সেই তারিখে ডেট্রয়েটের প্লাস-62 চিহ্নের চেয়ে ভাল পারফরম্যান্স ডিফারেন্সিয়াল কারোরই ছিল না।

প্লে-অফের সূচনা লাইনে পূর্ণ বাষ্পে অগ্রসর হয়ে, টাইগাররা এই সপ্তাহে দুই-গেম সুইপ দিয়ে স্বাগতিক হিউস্টন অ্যাস্ট্রোসকে অতিক্রম করেছে। এখন AL সেন্ট্রাল চ্যাম্পিয়ন অভিভাবকদের সাথে দেখা হচ্ছে, যারা নিয়মিত মৌসুমে টাইগাররা 6 1/2 গেমে পিছিয়ে ছিল।

দলগুলির মধ্যে মৌসুমের 13-গেমের সিরিজে, গার্ডিয়ানস 7-6-এর লিড ধরেছিল।

কিন্তু ক্লিভল্যান্ড কখনোই ডেট্রয়েটের এই সংস্করণ দেখেনি। দলগুলি শেষবার 30 জুলাই একটি দৌড় শেষ করতে দেখা হয়েছিল যখন তারা নয় দিনে ছয়বার দেখা করেছিল। সেই রানে ৪-২ গোলে এগিয়ে যায় গার্ডিয়ানস।

30 জুলাই সেই দিনটিও যেদিন টাইগাররা পরের বছরের জন্য অপেক্ষা করছে বলে মনে হয়েছিল যখন তারা লস অ্যাঞ্জেলেস ডজার্সের সাথে ডান হাতের স্টার্টার জ্যাক ফ্ল্যাহার্টি ব্যবসা করেছিল। তারা তাদের রিটার্ন প্যাকেজের অংশ হিসাবে শর্টস্টপ ট্রে সুইনিকে সাইন ইন করা শেষ করে, এবং সে রাস্তার নিচে মূল্যবান অবদান রাখার সময় 16 আগস্টে তার MLB আত্মপ্রকাশ করেছিল।

তারিক স্কুবাল পিচিং স্টাফ হিসেবে নেতৃত্ব দেন অনুমানমূলক AL Cy Young পুরস্কার বিজয়ীযখন একটি বহুমুখী বুলপেন একটি পার্থক্য তৈরি করেছে। অপরাধটি কেরি কার্পেন্টার, পার্কার মিডোস, রিলি গ্রিন, জেক রজার্স, অ্যান্ডি ইবানেজ এবং কোল্ট কিথের মতো খেলোয়াড়দের কাছ থেকে গুরুত্বপূর্ণ অবদান পাচ্ছে। সুইনি, মেডোজ এবং কিথ নতুন।

টাইগারদের ম্যানেজার এজে হিঞ্চ বুধবারের সিদ্ধান্তমূলক খেলায় অ্যাস্ট্রোসের বিরুদ্ধে সাতটি পিচার ব্যবহার করার পরিকল্পনাকে “বিশৃঙ্খলা” বলে উল্লেখ করেছেন।

স্কুবাল এবং রান্নাঘরের সিঙ্ক ভবিষ্যতের জন্য সবচেয়ে স্থিতিশীল পরিকল্পনা বলে মনে হচ্ছে না, তবে টাইগাররা প্লে অফ লাইনআপে ডান-হাতি কেনটা মায়েদাকে ফিরিয়ে আনতে প্রস্তুত হতে পারে।

“আমরা কি করব কে জানে,” হিঞ্চ ড.. “আমরা যে বিষয়ে গর্ব করি তার মধ্যে একটি হল আমরা অপ্রত্যাশিত এবং আমাদের খেলোয়াড়রা এতে বিশ্বাস করে, যা সাফল্যের দিকে নিয়ে যায়। আপনি যখন কিছু সাফল্য পান, আপনি কিছু সিরিজ জিতেন। আপনি সর্বোচ্চ মঞ্চে অভিনয় করেন। এটি এই বিশ্বাসকে শক্তিশালী করে যে আমরা আমাদের সাধ্যমত প্রতিটি শক্তিকে অনুসরণ করার চেষ্টা করব।”

টাইগাররা ইয়াঙ্কিদের মতো হোম রানকে পিষে দেয় না, যারা 237 নিয়ে বেসবলে নেতৃত্ব দিয়েছিল, এমনকি গার্ডিয়ানদের, যাদের 185 ছিল। এমএলবিতে 24তম স্থান অর্জন করতে তাদের মাত্র 162 ছিল এবং লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস (165), সিনসিনাটি রেডস-এর মতো ক্লাবগুলির পিছনে ছিল। (174) এবং ওকল্যান্ড অ্যাথলেটিক্স (196)।

পরিবর্তে, তারা বক্সে একটি নিরলস পদ্ধতি ব্যবহার করে, আক্রমণাত্মক বেসরানিং এবং ভয়ের অভাব যা তাদের অভিজ্ঞতার স্তরকে অস্বীকার করে। স্কুবালের বাইরে খুব বেশি তারকা শক্তি নেই, তবে এটি কাজ করে যেহেতু দলগুলি তাদের বিরুদ্ধে তাদের আক্রমণাত্মক শৈলী ব্যবহার করতে পারে না।

“মৌসুমের মানসিক চাপ এবং এই দলের সাথে, এই দলের জন্য সবকিছু একত্রিত করা, এবং শুধুমাত্র প্লে অফে সন্তুষ্ট না হওয়া… ডেট্রয়েট টাইগার হওয়ার জন্য আমি চিরকাল কৃতজ্ঞ থাকব,” হিঞ্চ বলেছেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: শেকিনাহ সারপারকে মিথ্যা বলে ধরেছে

শেকিনাহ গার্নার হ্যান্ডেল সার্পার গুভেন মিথ্যা 90 দিনের বাগদত্তা: অন্য উপায়. তিনি তাকে বলেন যে তিনি একটি থেরাপি অ্যাপয়েন্টমেন্ট করেছেন। কিন্তু সে তাকে...

ব্রিটনি স্পিয়ার্সের স্ত্রী আবার অন-অফ-আগেন বয়ফ্রেন্ড পল সোলিজ বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন

ব্রিটনি স্পিয়ার্স‘বিরামহীন প্রেমিক পাওলো সোলিজ এখন সে ডিভোর্স পাচ্ছে… কারণ তার স্ত্রী সবেমাত্র বিয়ে শেষ করেছে। TMZ দ্বারা প্রাপ্ত নতুন আইনি নথি অনুযায়ী,...

Related Articles

কার্ক কাজিনরা টিম-রেকর্ডের জন্য 509 গজ ছুঁড়েছে কারণ ফ্যালকনস ওটি-তে বুকসকে নেতৃত্ব দিচ্ছেন

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে...

কার্ক কাজিনরা 509 গজের জন্য ছুড়ে ফেলেছে কারণ ফ্যালকনরা OT-তে Bucsকে ছাড়িয়ে গেছে

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে...

রিপোর্ট: কিউবি থমাস কাস্তেলানোস বিসি বনাম।

সেপ্টেম্বর 14, 2024; কলম্বিয়া, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন কলেজ ঈগলসের কোয়ার্টারব্যাক থমাস...

লাইটনিং এফ কনর গিকি লড়াইয়ের পরে শুনানির মুখোমুখি হয়েছেন

জুলাই 7, 2022; মন্ট্রিল, কুইবেক, কানাডা; বেল সেন্টারে 2022 NHL ড্রাফ্টের প্রথম...