Home বিনোদন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন উদ্যোগ নেয়
বিনোদন

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন উদ্যোগ নেয়

Share
Share

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান 2024 সালের 7-11 অক্টোবরের সপ্তাহে একটি জঘন্য পদক্ষেপ করা Y&R. সর্বশেষ CBS sudsfest স্পয়লার দেখুন।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার অফ দ্য উইক: শ্যারন নিউম্যান ফ্রেম করেছেন ড্যানিয়েল রোমালোত্তি

পরের সপ্তাহে, ইন তরুণ এবং অস্থিরশ্যারন নিউম্যান রক্তাক্ত ন্যাকড়া থেকে তুলে নেয় যে রাতে সে হত্যা করেছিল হেদার স্টিভেনস গাড়ি থেকে নামছেন। সে ড্যানিয়েল রোমালোত্তির অ্যাপার্টমেন্টে ফিরে আসে এবং তার মদের ক্যাবিনেটে ন্যাকড়া জমা করে।

নিঃসন্দেহে এটি তার মস্তিষ্কের ক্যামেরন কারস্টেনের অংশ যা তাকে ড্যানিয়েলের প্রতি প্রতিশোধ নিতে এবং হিদারের হত্যার জন্য তাকে সেট করার সময় তার ট্র্যাকগুলি ঢেকে রাখতে বলে। আসলে, অন্য কাউকে দোষারোপ করাই তাদের মনোযোগ সরানোর একমাত্র উপায়।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: শ্যারন নিউম্যান (শ্যারন কেস)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: শ্যারন নিউম্যান (শ্যারন কেস)
Y&R | সিবিএস

এদিকে, ইন তরুণ এবং অস্থিরমামলায় সহায়তা করছেন সাবেক পুলিশ কর্মকর্তা চ্যান্সেলর ড. পরের সপ্তাহে, তিনি এমন কিছুর মুখোমুখি হন যা তাকে আগ্রহী একজন নতুন ব্যক্তিকে প্রশ্ন করার দিকে নিয়ে যায়। আসলে, এটি সম্ভবত শ্যারন হতে পারে।

Y&R সাপ্তাহিক স্পয়লার: চান্স লাভ লিড

যখন শ্যারন নিউম্যান (শ্যারন কেস) তৈরি করছেন ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদি), দ হেদার স্টিভেনস (Vail Bloom) তদন্ত মোড় নেয়। চ্যান্সেলর (কনার ফ্লয়েড) মোটামুটি নিশ্চিত যে তিনি পুলিশ বাহিনীতে ফিরে যেতে চান।

তাই সে তার পুরনো জিসিপিডি বন্ধুদেরকে তদন্তে সাহায্য করতে বলে। পরের সপ্তাহে চান্স ড্যানিয়েলের বাসায় এসে থামে তাকে দিতে লুসি রোমালোত্তি (লিলি ব্রুকস ও’ব্রায়েন্ট) একটি আপডেট। সে তাদের বলে যে আশ্চর্যজনক কিছু ঘটেছিল যখন সে হিদারের ফোনের অবস্থান ট্র্যাক করার চেষ্টা করেছিল।

তাই, ইন তরুণ এবং অস্থিরলুসি জিজ্ঞেস করে এখন কি হবে। চান্স বলে যে প্রশ্ন করার জন্য আরও একজন ব্যক্তি আছে। শ্যারনের একটা ভালো সুযোগ আছে। তিনিই শেষ ব্যক্তি যার বাড়িতে হিদারের ফোন নম্বর আছে। এবং সে হিদার হওয়ার ভান করে ড্যানিয়েলকে টেক্সট করেছিল। তাই এই তার পতন হতে পারে.

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস প্রিমিয়ার স্পয়লার: ডায়ান জ্যাক হয়ে গেল

এদিকে, ইন Y&R, ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) এবং তার স্বামী, জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) আবার লড়াই করছে। তাদের আরেকটি পাবলিক যুক্তি আছে জেনোয়া সিটি অ্যাথলেটিক ক্লাব.

ডায়ান ক্ষিপ্ত তরুণ এবং অস্থির. সে জ্যাককে বলে যে সে মনে করে না যে সে পরিবর্তিত হয়েছে এই ধারণার প্রতি সে কখনই পুরোপুরি প্রতিশ্রুতিবদ্ধ। তিনি মনে করেন তিনি এখনও অনুভব করেন যে তিনি এখনও সেই একই ম্যানিপুলটিভ ব্যক্তি যা তিনি ছিলেন।

সে বাধা দেওয়ার চেষ্টা করে, কিন্তু সে বলে যে সে এতে ক্লান্ত এবং ঝড় তুলেছে। Y&R এটি আগামী সপ্তাহে নাটকীয় এবং বিশৃঙ্খল হবে। দেখতে প্রতিদিন টিউন করুন শ্যারন নিউম্যান তৈরি করার জন্য সংগ্রাম করে ড্যানিয়েল সিবিএস সোপ অপেরায় হিদারের মৃত্যুর দায় নেয়।

সব খবর পাবেন তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হাইতির দুর্নীতিবিরোধী সংস্থা বলছে, ঊর্ধ্বতন কর্মকর্তারা দুর্নীতির জন্য দোষী

হাইতির রাজনৈতিক স্থিতিশীলতা বুধবার আরেকটি ধাক্কা খেয়েছে যখন দেশটির দুর্নীতি দমন ইউনিট দ্বীপের অন্তর্বর্তীকালীন রাষ্ট্রপতি পরিষদের তিন সদস্যকে 750,000 ডলারের বেশি ঘুষ দাবি...

90 দিনের বাগদত্তা: শেকিনাহ সারপারকে মিথ্যা বলে ধরেছে

শেকিনাহ গার্নার হ্যান্ডেল সার্পার গুভেন মিথ্যা 90 দিনের বাগদত্তা: অন্য উপায়. তিনি তাকে বলেন যে তিনি একটি থেরাপি অ্যাপয়েন্টমেন্ট করেছেন। কিন্তু সে তাকে...

Related Articles

বোন স্ত্রী: কোডির কটাক্ষ কি তার নতুন পুত্রবধূর উপর কাজ করেনি?

বোন স্ত্রী ভক্তদের দোষ কোডি ব্রাউনরবিবারের পর্বের পরে তার নতুন পুত্রবধূকে টিএলসি...

নকল 911 কলের পরে পুলিশ যখন বাড়িতে আসে তখন ক্রিস পাইন অবাক হয়

ক্রিস পিনহো তিনি সর্বশেষ সেলিব্রিটি যিনি তার বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে… কোন...

মধ্যপ্রাচ্য কি “তেল যুদ্ধের” দ্বারপ্রান্তে?

ইসরায়েল ইরানের জ্বালানি খাতে হামলার কথা বিবেচনা করছে, একটি প্রতিশোধমূলক বিকল্প যা...

জেসন এবং আনা রোমান্স এগিয়ে

জেনারেল হাসপাতাল ভবিষ্যদ্বাণী কমিশনার সন্দেহ আনা দেবনে এবং মাফিয়া প্রয়োগকারী জেসন মরগান...