Home বিনোদন জেসন এবং আনা রোমান্স এগিয়ে
বিনোদন

জেসন এবং আনা রোমান্স এগিয়ে

Share
Share

জেনারেল হাসপাতাল ভবিষ্যদ্বাণী কমিশনার সন্দেহ আনা দেবনে এবং মাফিয়া প্রয়োগকারী জেসন মরগান শীঘ্রই এবিসি সোপ অপেরায় নতুন পোর্ট চার্লস দম্পতি হতে পারে।

আনা ডিভানে এবং জেসন মরগান জেনারেল হাসপাতালে দলবদ্ধ হন

জেনারেল হাসপাতাল রিক্যাপগুলি আমাদের মনে করিয়ে দেয় যে জেসন মরগান যখন পোর্ট চার্লেসে ফিরে আসেন, তখন তিনি আনা ডিভানের সাথে বাহিনীতে যোগদানের বেশি সময় লাগেনি। তিনি তাকে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছিলেন নেতাকে ফাঁস করতে পাইকম্যান যাতে তিনি এফবিআই এজেন্ট জন ক্যাটসের নিয়ন্ত্রণ থেকে বেরিয়ে আসতে পারেন।

অবশ্যই, জিনিসগুলি একটি বিঘ্নিত হয়েছিল যখন তারা জানতে পেরেছিল যে এটি আন্নার প্রাক্তন, ভ্যালেনটিন ক্যাসাডিন, যিনি দৌড়েছিলেন পাইকম্যান। আনা ভ্যালেন্টিনকে সাহায্য করতে চেয়েছিলেন, কিন্তু তিনি এখনও জেসনকে তার প্রতিশ্রুতি রক্ষা করেছিলেন জেনারেল হাসপাতাল।

কেটস থেকে নিজেকে মুক্ত করার পর, তিনি শেষ পর্যন্ত সনি করিন্থোসের জন্য কাজ করতে ফিরে আসেন। এটি আন্নাকে বিরক্ত করেছিল কারণ সে অনুভব করেছিল যে সে তার চেয়ে ভাল ছিল। তিনি আশা করেছিলেন যে তিনি তার জীবনকে ঘুরিয়ে দেবেন এবং আইনের ডানদিকে থাকবেন।

তিনি তাকে মনে করিয়ে দিয়েছিলেন যে তারা কতটা ভাল দল তৈরি করেছে এবং সে তার পাশে থাকুক – সনির পক্ষে নয়। তাই, তিনি জেসনকে দূরে ঠেলে দিতে শুরু করলেন, কিন্তু তিনি তা গ্রহণ করলেন না। পরে, জিনিষ সত্যিই গরম যখন শুরু বাঁচাতে আবার একত্রিত হল লাকি স্পেন্সার।

জেনারেল হসপিটাল প্রিভিউ: জেসন মরগান (স্টিভ বার্টন) - আনা ডিভানে (ফিনোলা হিউজেস)জেনারেল হসপিটাল প্রিভিউ: জেসন মরগান (স্টিভ বার্টন) - আনা ডেভানে (ফিনোলা হিউজেস)
জিএইচ | এবিসি

GH এ উড়ছে বড় স্পার্ক

বেশ কিছুক্ষণ হলো, জেনারেল হাসপাতাল ভক্তরা জেসন মরগান (স্টিভ বার্টন) এবং আনা ডিভানে (ফিনোলা হিউজ) এর মধ্যে রসায়ন লক্ষ্য করেছেন। পোর্ট চার্লে ফিরে আসার পর থেকে তারা প্রকৃত বন্ধু হয়ে উঠেছে।

আসলে, জেসনের বেশিরভাগ গল্প এবং দৃশ্য ছিল আনার সাথে। সম্প্রতি, তারা যখন আনার মিশনে গিয়েছিল তখন জিনিসগুলি আমূল পরিবর্তন হয়েছিল লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) বাড়িতে। তারা জেসনকে আনার দেহরক্ষী (সুবিধা সহ) ভান করেছিল।

তারপর, যখন রক্ষীরা তাদের হত্যা করতে দেখাল, জেসন আনাকে চুম্বন করলেন। তিনি এটা দেখানোর জন্য করতে পারেন, কিন্তু এর পিছনে এখনও প্রকৃত অনুভূতি ছিল। এখন, আনা সেই চুম্বনের কথা ভাবতে থাকে জেনারেল হাসপাতাল।

এবং এটা স্পষ্ট যে তাদের কেউই অন্যকে তাদের মন থেকে বের করতে পারে না। নিঃসন্দেহে, মনে হচ্ছে প্রযোজকরা তাদের মধ্যে একটি বৈধ রোম্যান্সের দিকে যাচ্ছেন। আসলে, জি.এইচ. ইস্যুতে ভক্তরা বিভক্ত।

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: জেসন এবং আনা কি তাদের বন্ধুত্বের চেয়ে বেশি?

বর্তমানে, আনা এবং জেসন আগের চেয়ে কাছাকাছি জি.এইচ. এবং মনে হচ্ছে তারা একটি বাস্তব রোম্যান্সের দিকে যাচ্ছে। রসায়ন আছে, স্ফুলিঙ্গ উড়ে যায় এবং আফ্রিকার সেই চুম্বনটি নিশ্চিত করে যে তারা বন্ধুর চেয়ে বেশি হয়ে উঠছে।

অনেক ভক্ত এখানে এর পক্ষে, তবে কেউ কেউ বিরোধিতা করছেন। মূলত আনার মেয়ের সাথে তার রোমান্টিক অতীতের কারণে রবিন বৃশ্চিক (কিম্বার্লি ম্যাককালো)। কিন্তু এটা স্পষ্টভাবে মনে হয় যে জেনারেল হাসপাতাল শোরানাররা তাদের সাথে সেখানে যায়।

এটি আসলে একটি অপ্রত্যাশিত জুটি, কিন্তু তারা একসঙ্গে সত্যিই ভাল হতে পারে। জেসন আন্নার জীবনে সামান্য বিপদ এবং উত্তেজনা প্রয়োজন। এবং তাকে ভিড়ের মধ্যে খুব বেশি জড়িত হওয়া থেকে রক্ষা করার জন্য তিনি যা প্রয়োজন তা হতে পারে। সে এমনকি তাকে এটি থেকে বের করে আনতে পারে।

নিঃসন্দেহে, তারা একসাথে দুর্দান্ত হতে পারে এবং একটি শক্তিশালী দম্পতিতে পরিণত হতে পারে। জি.এইচ. আগুনে জ্বলছে এবং ধাক্কা এবং বিস্ময়ে পূর্ণ। দেখতে টিউন করতে থাকুন আনা ডিভানে একটি বাস্তব শুরু হয় এবিসি দিনের নাটকে জেসন মরগানের সাথে রোম্যান্স।

সব খবর পাবেন জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যান্টোইন উইনফিল্ড জুনিয়র ছাড়া বুকস, ফ্যালকন্সের বিরুদ্ধে আরও 4

সেপ্টেম্বর 8, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে প্রথমার্ধের সময় টাম্পা বে বুকানিয়ার্সের নিরাপত্তা অ্যান্টোইন উইনফিল্ড জুনিয়র (31) ওয়াশিংটন কমান্ডার্স কোয়ার্টারব্যাক...

বোনের স্ত্রী: কোডি রবিনকে তার চিৎকার ছেলেকে তার কাছ থেকে টেনে নিয়ে যাওয়ার নির্দেশ দেয়

বোন স্ত্রী থেকে একটা তিরস্কার পেয়েছি কোডি ব্রাউনএকজন বাবা, এবং দেখে মনে হচ্ছে তিনি তার চতুর্থ স্ত্রীর নির্দেশ অনুসরণ করছেন TLC সোপ অপেরায়...

Related Articles

নকল 911 কলের পরে পুলিশ যখন বাড়িতে আসে তখন ক্রিস পাইন অবাক হয়

ক্রিস পিনহো তিনি সর্বশেষ সেলিব্রিটি যিনি তার বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে… কোন...

মধ্যপ্রাচ্য কি “তেল যুদ্ধের” দ্বারপ্রান্তে?

ইসরায়েল ইরানের জ্বালানি খাতে হামলার কথা বিবেচনা করছে, একটি প্রতিশোধমূলক বিকল্প যা...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন উদ্যোগ নেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান 2024 সালের...

ইসরায়েল হিজবুল্লাহ নেতৃত্বে হামলার সাথে সাথে বৈরুতে বিমান হামলা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...