Home খেলাধুলা প্রধানরা আরবি ক্লাইড এডওয়ার্ডস-হেলেয়ারের জন্য প্রশিক্ষণ উইন্ডো খুলছেন
খেলাধুলা

প্রধানরা আরবি ক্লাইড এডওয়ার্ডস-হেলেয়ারের জন্য প্রশিক্ষণ উইন্ডো খুলছেন

Share
Share

এনএফএল: শিকাগো বিয়ার্স বনাম কানসাস সিটি চিফস22 আগস্ট, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে একটি খেলার আগে শিকাগো বিয়ার্সের বিরুদ্ধে প্রস্তুতি নিচ্ছেন ক্যানসাস সিটি চিফস ক্লাইড এডওয়ার্ডস-হেলেয়ার (২৫)। বাধ্যতামূলক ক্রেডিট: ডেনি মেডলি-ইমাগন ইমেজ

কানসাস সিটি চিফরা ক্লাইড এডওয়ার্ডস-হেলেয়ারের পিছনে দৌড়ানোর জন্য 21 দিনের অনুশীলন উইন্ডো খুলেছে।

বুধবার প্রধানদের লেনদেন ঘটেছে. এডওয়ার্ডস-হেলেয়ারকে সক্রিয় বা নিষ্ক্রিয় করার জন্য তাদের 21 দিন সময় থাকবে, যারা রিজার্ভ/নন-ফুটবল অসুস্থতার তালিকায় মৌসুম শুরু করেছিলেন।

আগস্টে, এডওয়ার্ডস-হেলেয়ার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন এবং প্রশিক্ষণ শিবিরে সাংবাদিকদের সাথে শেয়ার করেন যে তিনি ডিসেম্বর 2018 থেকে পোস্ট-ট্রমাটিক স্ট্রেস ডিসঅর্ডারে আক্রান্ত হয়েছেন।

“কখনও কখনও আমি হাসপাতালে ভর্তি হই, এমন কিছু যে আমি বমি বন্ধ করতে পারি না এবং এটি বন্ধ করার জন্য আমি (কিছুই) জানি না,” তিনি বলেন, ESPN এর প্রতি৷

“খুব খারাপ ডিহাইড্রেশন… কিন্তু এটা সত্যিই মানসিকভাবে উপস্থিত না থাকার কারণ,” তিনি বলেন, সতর্ক সতীর্থরা বুঝতে পারে যে, “‘ঠিক আছে, ক্লাইড হাসছেন না, তিনি হাসছেন না, তিনি নিজে নন।'”

এডওয়ার্ডস-হেলেয়ার, 25, তার PTSD এর কারণ প্রকাশ করেননি, তিনি কলেজে অভিজ্ঞতার “একটি আত্মরক্ষার পরিস্থিতি” উল্লেখ করা ছাড়া।

চিফস (4-0) ইসিয়া পাচেকোর পিছনে দৌড়ানোর হারের সাথে সামঞ্জস্য করছেন, যিনি গত মাসে একটি ফ্র্যাকচারড ফিবুলায় অস্ত্রোপচার করেছিলেন এবং অন্তত নভেম্বর পর্যন্ত তাকে সাইডলাইন করা হবে বলে আশা করা হচ্ছে।

করিম হান্ট 69 ইয়ার্ডের জন্য ছুটে গিয়েছিলেন এবং সহকর্মী দৌড়ে ফিরেছিলেন সমাজে পেরিন রবিবার লস অ্যাঞ্জেলেস চার্জার্সের বিরুদ্ধে কানসাস সিটির 17-10 জয়ে একটি টাচডাউন গোল করেছিলেন।

প্রধানরা এলএসইউ থেকে 2020 NFL খসড়ার প্রথম রাউন্ডে এডওয়ার্ডস-হেলেয়ারকে নির্বাচিত করেছে। চার মৌসুমে 48টি খেলায় (32টি শুরু), 12 টাচডাউন সহ 1,845 গজের জন্য 441 বার দৌড়েছেন। তিনি 765 রিসিভিং ইয়ার্ড এবং সাতটি স্কোর যোগ করেন।

কানসাস সিটি সোমবার রাতে নিউ অরলিন্স সেন্টস (2-2) হোস্ট করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইয়েলের স্টিফেন রোচ বিশ্বব্যাপী অস্থিরতা এবং “ক্লিপড” বাজার সম্পর্কে সতর্ক করেছেন

অক্টোবর 1, 2024, ইসরায়েল, তেল আবিব: ইরান থেকে উৎক্ষেপণ করা ক্ষেপণাস্ত্র তেল আবিবের আকাশে দেখা যাচ্ছে। ইলিয়া ইয়েফিমোভিচ/ডিপিএ | ইমেজ জোট | গেটি...

ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর ইসরায়েল বৈরুতে হামলা চালায় ব্যাপক যুদ্ধের আশঙ্কা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েলি বাহিনী বৈরুত এবং দক্ষিণ লেবাননে...

Related Articles

লাইটনিং এফ কনর গিকি লড়াইয়ের পরে শুনানির মুখোমুখি হয়েছেন

জুলাই 7, 2022; মন্ট্রিল, কুইবেক, কানাডা; বেল সেন্টারে 2022 NHL ড্রাফ্টের প্রথম...

সাংহাইতে ক্রিস্টোফার ও’কনেলের চলচ্চিত্রে ম্যাটিও বেরেটিনি

জুলাই 3, 2024; লন্ডন, যুক্তরাজ্য; অল ইংল্যান্ড লন টেনিস এবং ক্রোকেট ক্লাব...

রাইডাররা কি সময়মতো নাটক থেকে ডেনভারে ভ্রমণ করতে পারে?

সেপ্টেম্বর 29, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস রাইডার্সের কোচ আন্তোনিও...

জায়ান্ট ডব্লিউআর মালিক নাবার্স (উত্তেজনা) অনুশীলন মিস করেন

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক জায়ান্টস ওয়াইড...