Home বিনোদন শীর্ষ ব্লক ট্রেডার অ্যান্ড্রু লিবেস্কিন্ড 10 মাস পরে এলএমআর হেজ ফান্ড ত্যাগ করেন
বিনোদন

শীর্ষ ব্লক ট্রেডার অ্যান্ড্রু লিবেস্কিন্ড 10 মাস পরে এলএমআর হেজ ফান্ড ত্যাগ করেন

Share
Share


বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন

শীর্ষস্থানীয় ওয়াল স্ট্রিট ব্যবসায়ী অ্যান্ড্রু লিবেস্কিন্ড হেজ ফান্ড এলএমআর অংশীদারদের এক বছরেরও কম সময় পরে ছেড়েছেন এবং প্রতিদ্বন্দ্বী এক্সোডাসপয়েন্ট ক্যাপিটাল ম্যানেজমেন্টে যোগ দিচ্ছেন, এই পদক্ষেপগুলি সম্পর্কে জ্ঞান থাকা ব্যক্তিদের মতে।

লিবস্কিন্ড তার পুঁজিবাজার বিভাগের নেতৃত্ব দেওয়ার জন্য গত বছরের ডিসেম্বরের শেষের দিকে নিউইয়র্কে এলএমআর-এ যোগদান করে।

তিনি এখন $11 বিলিয়ন মাল্টি-স্ট্র্যাটেজি হেজ ফান্ড ছেড়েছেন এবং ফেব্রুয়ারীতে এক্সোডাসপয়েন্টে পুঁজিবাজারের বিশ্ব প্রধান হিসাবে শুরু করবেন, নিয়োগের বিষয়ে ব্রিফ করা একজন ব্যক্তির মতে। তিনি নিউইয়র্কে থাকবেন এবং $11 বিলিয়ন হেজ ফান্ডের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও মাইকেল গেলব্যান্ডের কাছে রিপোর্ট করবেন।

Liebeskind পূর্বে সার্ভেয়ার ক্যাপিটালের প্রাথমিক কৌশলগুলির প্রধান ছিলেন, একটি ইক্যুইটি বিনিয়োগ সংস্থা যা কেন গ্রিফিনস সিটাডেলের অংশ, বিশ্বের সেরা-পারফর্মিং হেজ ফান্ড৷

এলএমআর মন্তব্য করতে অস্বীকার করেছে। ExodusPoint ভাড়ার বিষয়ে মন্তব্য করতে অস্বীকৃতি জানায়, যা প্রথম ব্লুমবার্গ দ্বারা রিপোর্ট করা হয়েছিল। Liebeskind মন্তব্যের জন্য একটি অনুরোধের সাড়া দেয়নি.

ব্লক ট্রেডিং হল স্টক মার্কেটের একটি লাভজনক অংশ যেখানে ব্যাঙ্কগুলি শেয়ারহোল্ডারদের পক্ষে তালিকাভুক্ত কোম্পানিগুলির বড় অংশ নিলাম করে। এটি অত্যন্ত সম্পর্ক-ভিত্তিক: বিনিয়োগ ব্যাঙ্কগুলি সাধারণত হেজ ফান্ড ক্লায়েন্টদের ব্যক্তিগত তথ্য প্রকাশ না করেই সম্ভাব্য ডিলগুলির চাহিদা গণনা করার চেষ্টা করে।

2021 সালে জারি করা একটি সাবপোনা সম্পর্কে সরাসরি জ্ঞান থাকা দুই ব্যক্তি অনুসারে, লিবস্কাইন্ড ছিলেন বিশিষ্ট হেজ ফান্ড ব্যবসায়ীদের একটি গ্রুপের অংশ যাদের যোগাযোগগুলি মার্কিন কর্তৃপক্ষের দ্বারা ব্লক ট্রেডিং অনুশীলনের একটি সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন তদন্তের অংশ হিসাবে অনুরোধ করেছিল।

তদন্তের অংশ হিসেবে লাইবস্কিন্ডের যোগাযোগের জন্য মার্কিন কর্তৃপক্ষ অনুরোধ করেছিল, এলএমআর যখন তাকে নিয়োগ করেছিল তখন তা জনসাধারণের জ্ঞান ছিল। লিবস্কাইন্ডের বিরুদ্ধে কোনো অন্যায়ের অভিযোগ ছিল না।

এই তদন্তের অংশ হিসাবে, এসইসি মরগান স্ট্যানলির ইউএস ব্যাঙ্ক সিকিউরিটিজ সিন্ডিকেটের প্রাক্তন প্রধান পবন পাসির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ এনেছে। ব্যাঙ্ক ম্যানহাটনে মার্কিন অ্যাটর্নি অফিসের সাথে একটি নন-প্রসিকিউশন চুক্তিতে প্রবেশ করেছে, দেওয়ানি এবং ফৌজদারি অভিযোগগুলি সমাধানের জন্য এই বছরের শুরুতে $249 মিলিয়ন জরিমানা প্রদান করেছে৷

পাসি অসদাচরণ স্বীকার করেছেন এবং মার্কিন অ্যাটর্নির সাথে একটি বিলম্বিত প্রসিকিউশন চুক্তিতে সম্মত হয়েছেন। মার্কিন কর্তৃপক্ষ শেষ পর্যন্ত মরগান স্ট্যানলি এবং পাসির বাইরে কোনো অন্যায় খুঁজে পায়নি।

LMR 2009 সালে বেন লেভিন, অ্যান্ড্রু ম্যানুয়েল এবং স্টেফান রেনল্ড দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। তারা ডোনাল্ড সুসম্যানের পালোমা পার্টনারদের কাছ থেকে বীজ মূলধন পেয়েছে। ম্যানুয়েল 2015 সালে চলে যান।

2018 সালে, Goldman Sachs’ Petershill Partners, যারা বিকল্প সম্পদ ব্যবস্থাপকদের সংখ্যালঘু অংশীদারিত্ব কিনে, LMR-এ একটি অংশীদারিত্ব কিনেছে। গত মাসে, পিটারশিল ঘোষণা করেছে যে এটি $258 মিলিয়ন পর্যন্ত মোট বিবেচনার জন্য LMR-এ তার সম্পূর্ণ অংশীদারি কোম্পানির নেতৃত্ব দলের কাছে বিক্রি করেছে।

LMR লন্ডন, হংকং, নিউ ইয়র্ক, জুরিখ, গ্লাসগো, দুবাই এবং ডাবলিনের অফিসে 300 জনেরও বেশি লোককে নিয়োগ করে। ইক্যুইটি, নির্দিষ্ট আয় এবং পণ্য সহ বাজারের একটি পরিসর জুড়ে নিয়মতান্ত্রিক এবং বিবেচনামূলক কৌশলগুলি ট্রেড করার জন্য একটি বাজার-নিরপেক্ষ পদ্ধতি গ্রহণ করে।

এই গল্পটি স্পষ্ট করার জন্য সংশোধন করা হয়েছে যে লিবস্কাইন্ডের যোগাযোগ মার্কিন কর্তৃপক্ষের দ্বারা অনুরোধ করা হয়েছিল।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইয়েলের স্টিফেন রোচ বিশ্বব্যাপী অস্থিরতা এবং “ক্লিপড” বাজার সম্পর্কে সতর্ক করেছেন

অক্টোবর 1, 2024, ইসরায়েল, তেল আবিব: ইরান থেকে উৎক্ষেপণ করা ক্ষেপণাস্ত্র তেল আবিবের আকাশে দেখা যাচ্ছে। ইলিয়া ইয়েফিমোভিচ/ডিপিএ | ইমেজ জোট | গেটি...

ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর ইসরায়েল বৈরুতে হামলা চালায় ব্যাপক যুদ্ধের আশঙ্কা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েলি বাহিনী বৈরুত এবং দক্ষিণ লেবাননে...

Related Articles

আমার বড় কল্পিত জীবন: হুইটনি থোর ভক্তদের হারিকেন ত্রাণে দান করতে বলে

হুইটনি থোর এর আমার বড়, কল্পিত জীবন ভক্তদের হারিকেন ত্রাণ দান করতে...

90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?

বিশ্বাস এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে জানার পর মন খারাপ...

মিশিগানে ট্রাম্পের সমাবেশ থেকে মুষ্টি উড়ে, ভিডিওতে ধরা মারামারি

ডোনাল্ড ট্রাম্পডেভিডের সমর্থকরা মনে হচ্ছে ভুলে গেছে যে তারা একই দিকে… একদল...

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ফিওনা কুক কি ব্র্যাডি ব্ল্যাককে সত্য বলবেন?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট ফিওনা কুক বলার জন্য প্রস্তুত হন...