Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ফিওনা কুক কি ব্র্যাডি ব্ল্যাককে সত্য বলবেন?
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ফিওনা কুক কি ব্র্যাডি ব্ল্যাককে সত্য বলবেন?

Share
Share

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট ফিওনা কুক বলার জন্য প্রস্তুত হন ব্র্যাডি ব্ল্যাক দুর্ঘটনার রাত সম্পর্কে সত্য. তিনি সেই দুর্ভাগ্যজনক রাতে গাড়ি চালানোর জন্য খুব মাতাল ছিলেন, তাই তিনি মাতাল হওয়া সত্ত্বেও তিনি দায়িত্ব নেন। কিন্তু এখন ব্র্যাডির জীবন হুমকির মুখে। চাচা জান্ডার কুক কিরিয়াকিস তার স্ত্রী সারাহ হর্টনকে পঙ্গু করার প্রতিশোধ চান। এছাড়াও, সুন্দর পক্ষাঘাতগ্রস্ত ডাক্তার জানে তার শাশুড়ি তাকে ব্র্যাডির গাড়ি দিয়ে আঘাত করেছে। একজন নিরপরাধ ব্যক্তির সুনাম সম্পূর্ণভাবে কলঙ্কিত হয়ে তাকে কারাগারে পাঠানোর আগেই দুর্ঘটনার সত্যতা প্রকাশ করতে হবে। পরের সপ্তাহে এনবিসি পিকক এক্সক্লুসিভের 60 তম মরসুমে ব্রিটি কি তার প্রাক্তন প্রেমিককে সবকিছু বলবে?

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ফিওনা কুক ব্র্যাডি ব্ল্যাকের কাছে তথ্য প্রকাশ করেছেন?

DOOL স্পয়লাররা ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) এবং ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) এর জন্য সত্যের একটি সম্ভাব্য মুহূর্ত নির্দেশ করে। কিছুক্ষণ আগে, ফিওনা উত্তেজিতভাবে গাড়ি চালাচ্ছিলেন যখন ব্র্যাডি যাত্রীর আসনে বসে পড়েছিলেন। যখন সে তার কনিষ্ঠ প্রেমিকাকে দেখতে চেয়েছিল, তখন ব্রিট তার পুত্রবধূকে ব্র্যাডির ধূসর সেডান দিয়ে ধাক্কা দিয়েছিল।

পরবর্তী, ফিওনা কুক গাড়ি থেকে বেরিয়ে গেল এবং সারাহ হর্টন (লিনসে গডফ্রে) চেক আউট করেছেন। তবে, আমাদের জীবনের দিনগুলো সংক্ষিপ্ত বিবরণে দেখা যাচ্ছে বৃদ্ধ মহিলা দুর্ঘটনাস্থল থেকে দ্রুত গতিতে চলে যাচ্ছেন। জেন্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার) তার স্ত্রীকে মেঝেতে পড়ে থাকতে দেখেন এবং 911 নম্বরে কল করেন।

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)
আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক | ময়ূর

অবশ্য হিট অ্যান্ড রানের দায় নিতে পারেননি ফিওনা। এটি তার এবং তার ছেলের মধ্যে একটি বিশাল বাধা তৈরি করবে। DOOL দর্শকরা তাকে তার বাবা-মায়ের বাড়ির গ্যারেজে ব্র্যাডির গাড়ি রাখতে দেখেছে। পরে, ব্র্যাডি ব্ল্যাক দুর্ঘটনা সম্পর্কে জানতে পেরেছি এবং ভেবেছিল যে সে গাড়িটি চালাচ্ছিল যেটি তার বন্ধুকে আঘাত করেছিল।

যাইহোক, সারাহ হর্টন মনে রেখেছে কে তাকে আঘাত করেছিল। সে ব্রাডিকে জেন্ডার থেকে রক্ষা করতে চায়। আসলে, জান্ডার ব্যাট দিয়ে পা ভাঙতে চেয়েছিলেন। তাই সে তাকে নেশা করার জন্য এবং তার নিজের জীবন শেষ করার জন্য তাকে চাপ দেওয়ার জন্য একজন মুরগি নিয়োগ করেছিল। ফিওনা এবং সারার সাম্প্রতিক কথোপকথনের পরে, উচ্ছ্বসিত মেয়েটি কি তার প্রাক্তন প্রেমিককে বলবে যে সে গাড়ি চালাচ্ছিল? আমাদের জীবনের দিনগুলো?

DOOL স্পয়লার: ফিওনা স্বীকার করার প্রয়োজন অনুভব করে

আমাদের জীবনের দিনগুলো স্পয়লার ইঙ্গিত দেয় যে ফিওনা কুক অবশেষে স্বীকার করতে বাধ্য বোধ করে। অপরাধবোধ তাকে গ্রাস করছে। তিনি জানেন যে তিনি তার পরিবারের জন্য এবং ব্র্যাডি ব্ল্যাকের জন্য ভুল ছিলেন। সে কখনো তার বন্ধুকে কষ্ট দেয়নি। কিন্তু জেন্ডারের মা চান না যে তার ছেলে তাকে চিরতরে ঘৃণা করুক কারণ সে সবেমাত্র তার ভাল অনুগ্রহে ফিরে এসেছে।

DOOL ভক্তরা ফিওনার মিথ্যার পরিণতি দেখেছেন। ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) তাকে কারাগারে যাওয়া থেকে রক্ষা করার জন্য ব্র্যাডির গাড়ি ধ্বংস করেছিল। এদিকে, হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) টেট ব্ল্যাকের (লিও হাওয়ার্ড) সাথে মারামারি করে যে তার বাবা তার খালাকে তার গাড়ি দিয়ে আঘাত করেছে এবং এটি থেকে পালিয়ে গেছে। তদুপরি, ম্যাগি হর্টন কিরিয়াকিস (সুজান রজার্স) সারার শাশুড়িকে বিশ্বাস করে এবং তাকে তার পরিবারের সাথে প্রাসাদে থাকতে দেয়।

আমাদের জীবনের দিনগুলোআমাদের জীবনের দিনগুলো
আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক – ফিওনা কুক | ময়ূর

মিথ্যাবাদী কি পরের সপ্তাহে ব্র্যাডি ব্ল্যাককে আসল গল্প বলবে? আমাদের জীবনের দিনগুলো? সে রাতের ঘটনা জানার যোগ্য। তখন থেকেই তার মন খারাপ। উপরন্তু, তিনি পানীয় এবং আরও অনেক কিছুর জন্য ফিওনার সাথে দেখা করার জন্য অনুশোচনা করেছেন। তবুও, সে তার মদ্যপান সম্পর্কে মিথ্যা বলে তাকে রক্ষা করে। পরবর্তী কি হয় দেখতে সঙ্গে থাকুন.

ডেজ স্পয়লারস: জান্ডার লেফট ইন দ্য ডার্ক বাই মা’স লাইজ

DOOL স্পয়লাররা রিপোর্ট করে যে Xander বাড়ছে। তিনি এটিকে হত্যা করছেন এবং ব্যবসা পরিচালনা করার সময় এবং তার স্ত্রী এবং মেয়ের যত্ন নেওয়ার সময় নাম নিচ্ছেন। উপরন্তু, তিনি তার একসময় বিচ্ছিন্ন মায়ের সাথে তার সম্পর্ক পুনর্নির্মাণ করছেন। তবুও, সে ময়ূরের ফেনায় তার সুন্দর মুখের কাছে শুয়ে আছে।

ফিওনা কি কখনও তার ছেলেকে ঘটনাটি বলেছিল? আমাদের জীবনের দিনগুলো? সে কি ব্র্যাডি ব্ল্যাককে বলবে যে হিট অ্যান্ড রানের রাতে কী হয়েছিল? নাটকটি এনবিসি-র দীর্ঘতম-চলমান সোপ অপেরায় চলতে থাকে, কিন্তু সত্য সর্বদা একটি পথ খুঁজে পায়।

দৈনিক সাবান ময়লা ফিরে আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আটলান্টা ইউনাইটেডের লক্ষ্য সিএফ মন্ট্রিলের বিরুদ্ধে ড্র স্ট্রিক শেষ করা

সেপ্টেম্বর 28, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সুবারু পার্কে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে প্রথমার্ধে আটলান্টা ইউনাইটেডের কোচ রব ভ্যালেন্টিনো অঙ্গভঙ্গি করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Caean...

টিম ওয়ালজ বলেছেন যে তিনি ভাইস প্রেসিডেন্ট বিতর্কে ‘স্কুল শুটারদের সাথে বন্ধুত্ব করেছিলেন’

ভিডিও সামগ্রী চালান সিবিএস ভাইস-প্রেসিডেন্টের জন্য বিতর্কে বড় গোলমাল টিম ওয়ালজ …স্কুল গুলির বিষয়ে আলোচনার সময়, তিনি স্পষ্টতই ভুল করে বলেছিলেন যে তিনি...

Related Articles

শীর্ষ ব্লক ট্রেডার অ্যান্ড্রু লিবেস্কিন্ড 10 মাস পরে এলএমআর হেজ ফান্ড ত্যাগ করেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন হেজ ফান্ড myFT...

90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?

বিশ্বাস এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে জানার পর মন খারাপ...

মিশিগানে ট্রাম্পের সমাবেশ থেকে মুষ্টি উড়ে, ভিডিওতে ধরা মারামারি

ডোনাল্ড ট্রাম্পডেভিডের সমর্থকরা মনে হচ্ছে ভুলে গেছে যে তারা একই দিকে… একদল...

রাজনৈতিক সংকটের পর লিবিয়া তেল উৎপাদন পুনরায় শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...