Home খেলাধুলা রাইডাররা কি সময়মতো নাটক থেকে ডেনভারে ভ্রমণ করতে পারে?
খেলাধুলা

রাইডাররা কি সময়মতো নাটক থেকে ডেনভারে ভ্রমণ করতে পারে?

Share
Share

এনএফএল: ক্লিভল্যান্ড ব্রাউনস বনাম লাস ভেগাস রেইডারসেপ্টেম্বর 29, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস রাইডার্সের কোচ আন্তোনিও পিয়ার্স অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে তার দলের প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Stephen R. Sylvanie-Imagn Images

লাস ভেগাস রাইডার্সের কোচ আন্তোনিও পিয়ার্স বাইরের গোলমালের দিকে মনোযোগ দিচ্ছেন না কারণ তিনি রবিবার হোস্ট ডেনভার ব্রঙ্কোসের সাথে তাদের সাক্ষাতের জন্য তার দলকে প্রস্তুত করার চেষ্টা করছেন।

একাধিক মিডিয়া আউটলেট মঙ্গলবার জানিয়েছে যে ব্যাপক রিসিভার দাভান্তে অ্যাডামস রেইডারদের (2-2) বলেছেন যে তিনি ব্যবসা করতে চান। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে অ্যাডামস বুধবার অনুশীলন করেননি যা তাকে গত সপ্তাহে ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে লাস ভেগাসের 20-16 জয় থেকে দূরে রাখে।

পিয়ার্স পরিস্থিতিটিতে আরেকটি স্তর যুক্ত করেছিলেন যখন তিনি একটি ইনস্টাগ্রাম পোস্ট পছন্দ করেছিলেন যা বলেছিল যে অ্যাডামসের লাস ভেগাসের দিন শেষ হয়ে গেলে অবাক হওয়ার কিছু নেই। এটি অজানা যে পিয়ার্স অনুরূপ কিছু প্রকাশ করতে চেয়েছিলেন কিনা। এটি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি যা বলেছিলেন তা হল, “হ্যাঁ, আমি ডেনভারে মনোনিবেশ করছি।”

ব্রঙ্কোসের (2-2) বিরুদ্ধে ম্যাচআপ সম্পর্কে পিয়ার্স যোগ করেছেন: “এটাই আমার একমাত্র ফোকাস। প্রতি সপ্তাহে প্রতিপক্ষের জন্য প্রস্তুত করার জন্য আমি এখানে বেতন পাই। আমি চোখ বুলিয়ে দেই না। আমি নড়চড় করি না। আমি আগেও বলেছি। : আমি আমার জীবনে এমন অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে গেছি যে এটি আমাকে বিরক্ত করে না, আমি শুধু এগিয়ে যাই।

“আমার সামনে পরবর্তী বাধা হল ডেনভার ব্রঙ্কোস, এবং এটিই আমি আমার দলের কাছে উপস্থাপন করেছি।”

ডেনভার একটি বড় বাধা উপস্থাপন করে, মৌসুমের প্রথম চার সপ্তাহে লিগের অন্যতম সেরা রক্ষণকে গর্বিত করে। ব্রঙ্কোস প্রতি গেমে তৃতীয়-কম পয়েন্ট (13.8) এবং তৃতীয়-কমটি পাসিং ইয়ার্ড প্রতি গেমের অনুমতি দেয় (146.0), যা অ্যাডামস ছাড়া রাইডারদের অপরাধের জন্য সমস্যা তৈরি করতে পারে।

একজন খেলোয়াড় যিনি লাস ভেগাসে একটি বর্ধিত ভূমিকা দেখতে পারেন তিনি হলেন রুকি ব্রক বোয়ার্স। যদিও তিনি এখনও শেষ অঞ্চলটি খুঁজে পাননি, জর্জিয়ার প্রথম রাউন্ডের বাছাইটি অভ্যর্থনা (20) এবং রিসিভিং ইয়ার্ড (216) এর মধ্যে সমস্ত আঁটসাঁট প্রান্তের মধ্যে দ্বিতীয়। তিনি একজন পেশাদার হিসাবে তার শান্ততম খেলাটি বন্ধ করে আসছেন, কারণ তিনি ব্রাউনসের বিপক্ষে 19 গজ ধরে মাত্র দুটি বল ধরেছিলেন।

তার প্রতিরক্ষার সাহায্যে, ডেনভার লাস ভেগাসের বিরুদ্ধে 2020 সালের দিকের একটি আট-গেম হারানোর স্ট্রিক স্ন্যাপ করার চেষ্টা করবে। এটি এমন একটি স্কিড যা ব্রঙ্কোস রিসিভার কোর্টল্যান্ড সাটনকে ভয় দেখায় না।

“আমাদের রবিবার একটি বড় খেলা আছে,” সাটন বলেন. “সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলা হল আমরা যেটা খেলতে যাচ্ছি। অতীতে যা ঘটেছে তা অতীত। এই বছর খেলুন।”

সাটন 60 গজের জন্য তিনটি পাস ধরেছিলেন এবং গত রবিবার নিউইয়র্ক জেটসের বিরুদ্ধে ডেনভারের 10-9 জয়ে উভয় পক্ষের দ্বারা করা একমাত্র টাচডাউনের জন্য দায়ী ছিলেন।

ডেনভার রুকি বো নিক্স 60 ইয়ার্ডের জন্য 25টির মধ্যে 12টি পাস সম্পন্ন করেছেন এবং স্কোরটি — তার ক্যারিয়ারের প্রথম টাচডাউন পাস — জেটসের বিপক্ষে, এবং তিনি ব্রঙ্কোস-রাইডার্সের প্রতিদ্বন্দ্বিতার প্রথম স্বাদ পেতে আগ্রহী।

“আমি মনে করি না যে আপনি সত্যিই এটি বোঝেন, আমার অনুমান, যতক্ষণ না আপনি আপনার প্রথমটিতে খেলছেন,” নিক্স বলেছিলেন। “আমি রবিবার খেলার জন্য উত্তেজিত। আমি জানি এটা এই সংস্থার জন্য গুরুত্বপূর্ণ।”

নিক্স টাইলার ব্যাডির কাছ থেকে সমর্থন পাচ্ছেন না, যিনি পিঠের চোটের কারণে বুধবারের অনুশীলন মিস করেছিলেন। জেএল স্কিনার (গোড়ালি) নিরাপত্তা সীমিত ছিল।

লাস ভেগাস অনেক বেশি কেঁপে উঠেছে, কারণ নয়জন খেলোয়াড় ইনজুরির কারণে বুধবারের অনুশীলন মিস করেছেন। অন্য তিনজন সীমিত ছিল।

বাদ পড়াদের মধ্যে স্টার ডিফেন্সিভ ট্যাকল ম্যাক্স ক্রসবি (গোড়ালি) এবং লাইনব্যাকার ডিভাইন ডেবলো (তির্যক) এবং কানাই মাউগা (বাছুর) ছিলেন। কুঁচকির চোট থেকে সেরে ওঠা জামির হোয়াইট রান করে ফিরেছেন, আংশিক অ্যাকশন দেখেছেন এমন তিনজন খেলোয়াড়ের একজন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ ভাইস প্রেসিডেন্ট বিতর্কে ইসরায়েল এবং মুদ্রাস্ফীতি নিয়ে সংঘর্ষ

ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ মঙ্গলবার রাতে নিউইয়র্কে একটি বিতর্কে মার্কিন পররাষ্ট্র নীতি থেকে মুদ্রাস্ফীতি এবং গর্ভপাত পর্যন্ত সবকিছু নিয়ে...

সিস্টার ওয়াইভস: উদ্ভট দর্শন দ্বারা ব্যর্থ কোডি এবং রবিনের মঞ্চস্থ দৃশ্য (ফটোস)

বোন স্ত্রী তারা রবিন ব্রাউন এবং কোডি ব্রাউন আমি কিছু জিনিস ভুলে গিয়েছিলাম যখন একটি বাস্তব-সময়ের দৃশ্যটি TLC সিরিজের নতুন সিজনে প্রবেশ করতে...

Related Articles

সাংহাইতে ক্রিস্টোফার ও’কনেলের চলচ্চিত্রে ম্যাটিও বেরেটিনি

জুলাই 3, 2024; লন্ডন, যুক্তরাজ্য; অল ইংল্যান্ড লন টেনিস এবং ক্রোকেট ক্লাব...

জায়ান্ট ডব্লিউআর মালিক নাবার্স (উত্তেজনা) অনুশীলন মিস করেন

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক জায়ান্টস ওয়াইড...

অ্যান্টোইন উইনফিল্ড জুনিয়র ছাড়া বুকস, ফ্যালকন্সের বিরুদ্ধে আরও 4

সেপ্টেম্বর 8, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে প্রথমার্ধের সময়...

ক্লিপাররা ‘চূড়ান্ত আঠালো লোক’ জি টেরেন্স ম্যানকে এক্সটেনশনে স্বাক্ষর করেছে

30 সেপ্টেম্বর, 2024; Inglewood, CA, USA; লস এঞ্জেলেস ক্লিপারস গার্ড টেরেন্স মান...