Home খেলাধুলা জায়ান্ট ডব্লিউআর মালিক নাবার্স (উত্তেজনা) অনুশীলন মিস করেন
খেলাধুলা

জায়ান্ট ডব্লিউআর মালিক নাবার্স (উত্তেজনা) অনুশীলন মিস করেন

Share
Share

এনএফএল: ডালাস কাউবয় বনাম নিউ ইয়র্ক জায়ান্টসসেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক জায়ান্টস ওয়াইড রিসিভার মালিক নাবার্স (1) মেটলাইফ স্টেডিয়ামে ডালাস কাউবয়দের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে চোটের পরে মাঠের বাইরে সাহায্য করা হয়। বাধ্যতামূলক ক্রেডিট: Brad Penner-Imagn Images

নিউ ইয়র্ক জায়ান্টস রুকি ওয়াইড রিসিভার মালিক নাবার্স এখনও কনকশন প্রোটোকলের “প্রাথমিক পর্যায়ে” এবং বুধবারের অনুশীলন মিস করেছেন।

জায়ান্টস কোচ ব্রায়ান ডাবল বলেছেন, দলটি চারটি খেলার মাধ্যমে দলের প্রাথমিক আক্রমণাত্মক অস্ত্র নাবার্সের সাথে প্রতিদিনের পদ্ধতি গ্রহণ করছে। রবিবার যখন জায়ান্টরা (1-3) সিয়াটল সিহকস (3-1) পরিদর্শন করবে তখন খেলার জন্য তাকে প্রটোকলের পাঁচটি ধাপের মধ্য দিয়ে যেতে হবে।

দৈত্য দৌড়ে ফিরে ডেভিন সিঙ্গলেটারি (কুঁচকি) অনুশীলন মিস করেছে।

গত বৃহস্পতিবার ডালাস কাউবয়দের কাছে হারতে নাবার্স আহত হন।

নিউ ইয়র্ক 39-গজ লাইনে চতুর্থ-এবং-6-এর মুখোমুখি এবং পূর্ব রাদারফোর্ড, এনজে-তে খেলায় 3 1/2 মিনিট বাকি থাকতে 20-15 পিছিয়ে, কোয়ার্টারব্যাক ড্যানিয়েল জোনস বাম দিকে গড়িয়েছিলেন এবং বাম সাইডলাইনে নাবার্সকে দেখতে পান ডালাস 35।

ক্যাচটি সম্পূর্ণ করার এবং বাইরের দিকে পড়ে যাওয়ার সাথে সাথে তার পা ভিতরের দিকে রাখার চেষ্টা করে, নাবার্স বলটি সুরক্ষিত করতে অক্ষম হন। নামার সময় প্রথমে তার মাথা মাটির মুখোশের সাথে আঘাত করে। নীল চিকিৎসা তাঁবুতে যাওয়ার আগে তিনি কয়েক মিনিট মাটিতে পড়েছিলেন। তার পরেই আঘাতে খেলা থেকে বাদ পড়েন তিনি।

এই বছরের খসড়ায় এলএসইউ থেকে ষষ্ঠ সামগ্রিক বাছাই, নাবার্সের এখন পর্যন্ত 386 গজের জন্য 35টি অভ্যর্থনা এবং চারটি খেলায় তিনটি স্কোর রয়েছে।

সিঙ্গেলটারির অবস্থা রবিবারও প্রশ্নবিদ্ধ। তিনি চারটি খেলায় 221 গজ এবং দুটি টিডির জন্য 56 বার দৌড়েছেন। টাচডাউনে গোল না করেই টানা ছয় কোয়ার্টারে চলে গেছে জায়ান্টস।

জায়ান্ট কর্নারব্যাক ড্রু ফিলিপস (বাছুর) এবং অ্যাডরি’ জ্যাকসন (বাছুর)ও কাউবয় গেম মিস করার পরে অনুশীলন মিস করেছেন। গত সপ্তাহে অনুশীলনও হয়নি। ডাবল বলেছিলেন যে তারা উভয়ই “অগ্রগতি করেছে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

গ্রিজলিস এফ জারেন জ্যাকসন জুনিয়র (হ্যামস্ট্রিং) প্রথম অনুশীলনে আহত হয়েছেন

3 এপ্রিল, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমফিস গ্রিজলিজ ফরোয়ার্ড জ্যারেন জ্যাকসন জুনিয়র (13) ফিসার ফোরামে মিলওয়াকি বাক্সের বিরুদ্ধে তৃতীয় কোয়ার্টারে প্রতিক্রিয়া দেখান।...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাকসন রোলফের বড় ক্যাচ

জ্যাকসন রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী একটি মহান কৌতুক পায়. তোমার বাবা মা, টরি রোলফ এবং জ্যাক রোলফ সোশ্যাল মিডিয়াতে আপনার প্রিয়...

Related Articles

রাইডাররা কি সময়মতো নাটক থেকে ডেনভারে ভ্রমণ করতে পারে?

সেপ্টেম্বর 29, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস রাইডার্সের কোচ আন্তোনিও...

অ্যান্টোইন উইনফিল্ড জুনিয়র ছাড়া বুকস, ফ্যালকন্সের বিরুদ্ধে আরও 4

সেপ্টেম্বর 8, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে প্রথমার্ধের সময়...

ক্লিপাররা ‘চূড়ান্ত আঠালো লোক’ জি টেরেন্স ম্যানকে এক্সটেনশনে স্বাক্ষর করেছে

30 সেপ্টেম্বর, 2024; Inglewood, CA, USA; লস এঞ্জেলেস ক্লিপারস গার্ড টেরেন্স মান...

দাভান্তে অ্যাডামসের পরবর্তী টিম অডস: প্রাক্তন QB-এর সাথে পুনর্মিলন পছন্দ করা হয়েছে

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লাস...