Home বিনোদন 90 দিনের বাগদত্তা: শেকিনাহ সারপারকে মিথ্যা বলে ধরেছে
বিনোদন

90 দিনের বাগদত্তা: শেকিনাহ সারপারকে মিথ্যা বলে ধরেছে

Share
Share

শেকিনাহ গার্নার হ্যান্ডেল সার্পার গুভেন মিথ্যা 90 দিনের বাগদত্তা: অন্য উপায়. তিনি তাকে বলেন যে তিনি একটি থেরাপি অ্যাপয়েন্টমেন্ট করেছেন। কিন্তু সে তাকে বিশ্বাস করে না এবং আবিষ্কার করে যে সে সত্য বলছে না।

90 দিনের বাগদত্তা: শেকিনাহ গার্নার সার্পার গুভেনকে থেরাপি আপডেটের জন্য জিজ্ঞাসা করে

শেকিনাহ গার্নার সার্পার গুভেনকে তার স্মৃতির বোতল ধ্বংস করতে দেখে, সংযোগের বই থেকে মুক্তি পেতে এবং থেরাপিতে যেতে দেখে তাকে তার অ্যাপার্টমেন্টে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিতে সাহায্য করেছিল। তিনি মনে করেন যে তিনি দেখাচ্ছেন যে তিনি পরিবর্তন করতে ইচ্ছুক, তাই তিনি তাকে আরেকটি সুযোগ দিচ্ছেন।

90 দিনের বাগদত্তা: শেকিনা গার্নার90 দিনের বাগদত্তা: শেকিনা গার্নার
শেকিনাহ গার্নার | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায় বাস্তবতা তারকা তিনি জিজ্ঞাসা করেন যে থেরাপিতে যাওয়া তাকে জিনিসগুলি আরও ভালভাবে বুঝতে সাহায্য করেছে কিনা। তিনি তাকে বলেন, “হ্যাঁ,” এবং সেই “থেরাপি কাজ করে।” যাইহোক, তিনি তাকে বলেন যে একবার যাওয়া যথেষ্ট নয়। তিনি যোগ করেন যে তাদের চলতে হবে।

শেকিনাহ সার্পারকে জিজ্ঞাসা করেন যে তিনি চলে যাওয়ার সময় থেরাপি চালিয়ে যাওয়ার জন্য কোন পদক্ষেপ নিয়েছেন কিনা। তিনি তাকে বলেন যে তিনি আরেকটি থেরাপি অ্যাপয়েন্টমেন্ট করেছেন। সে জানতে চায় অ্যাপয়েন্টমেন্টটি তাদের দুজনের জন্য নাকি শুধু তার জন্য। তিনি তাকে বলেন, “নিজেই।”

সার্পার থেরাপির অ্যাপয়েন্টমেন্ট সম্পর্কে শেখিনাহকে মিথ্যা বলেছে

শেকিনাহ এটা অদ্ভুত বলে মনে করেন যে সার্পার তাকে বলেননি যে তিনি থেরাপিস্টের সাথে অ্যাপয়েন্টমেন্ট করেছেন। তিনি ব্যাখ্যা করেন যে যখনই তিনি কিছু ভাল করেন, তিনি তাকে বলার জন্য অপেক্ষা করতে পারেন না। কিন্তু তিনি অ্যাপয়েন্টমেন্ট সম্পর্কে কিছু বলেননি, তাই তিনি তাকে বিশ্বাস করেননি।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় কাস্ট সদস্য তিনি সত্যিই একটি থেরাপি অ্যাপয়েন্টমেন্ট করেছেন কিনা আবার জিজ্ঞাসা. এবার সে সবকিছু স্বীকার করে বলে, “না।” যাইহোক, এখন তিনি মনে করেন তাদের আরেকটি সমস্যা আছে। সে তার সাথে মিথ্যা বলছে।

যাইহোক, সার্পার মনে করেন এটি একটি “সাদা মিথ্যা” মাত্র। তিনি ব্যাখ্যা করেন যে “এটি গুরুত্বপূর্ণ কিছু নয়। এটা ছোট।” যাইহোক, শেকিনা মনে করেন যে “একটি মিথ্যা একটি মিথ্যা।”

90 দিনের বাগদত্তা: সার্পার গুভেন90 দিনের বাগদত্তা: সার্পার গুভেন
সার্পার গুভেন | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্যভাবে সেলিব্রিটি গোলাপী মিথ্যা বলে

সার্পার গুভেন ব্যাখ্যা করেছেন যে থেরাপি টার্কিয়েতে পরিচিত নয়। তিনি প্রকাশ করেন যে যদি একজন মানুষ থেরাপিতে যান, তিনি কাউকে বলেন না। তাই তিনি অ্যাপয়েন্টমেন্ট নিতে আগ্রহী নন। কিন্তু যখন তিনি দেখেছিলেন যে তিনি কতটা আশাবাদী ছিলেন যখন তিনি তাকে বলেছিলেন যে তিনি একটি অ্যাপয়েন্টমেন্ট করেছেন, তখন তিনি একটি “গোলাপ রঙের মিথ্যা” বলার সিদ্ধান্ত নেন।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় সহ-অভিনেতা স্বীকার করেন যে শেকিনা গার্নার তাকে ধরতে পারেননি মিথ্যা কথা বলে এবং খুশি যে সে একটি অ্যাপয়েন্টমেন্ট করেছে, সে সরাসরি তার ল্যাপটপে গিয়ে আসল অ্যাপয়েন্টমেন্ট করে ফেলত।

শেকিনাহ ব্যাখ্যা করেছেন যে সার্পার তাকে একজন বশীভূত এবং প্রেমময় ব্যক্তি হিসাবে দেখেছিলেন। যখন একজন পুরুষ দায়িত্ব নেয় তখন সে এটি পছন্দ করে। যাইহোক, তিনিও কথা বলবেন যদি এমন কিছু ঘটে যা সে পছন্দ করে না। তার মনে হয় সে তার জীবনে অনেক কিছু নিয়ে চলে গেছে এবং অনেক মহিলা তাকে অনুমতি দিয়েছে। কিন্তু সে সেই ব্যক্তি হবে না। যদি সে তার সাথে থাকতে চায় তাহলে তাকে সম্পূর্ণ ভিন্নভাবে আচরণ করতে হবে।

সাবান ময়লা সবসময় খবর রিপোর্ট 90 দিনের বাগদত্তা আপডেট.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাকসন রোলফের বড় ক্যাচ

জ্যাকসন রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী একটি মহান কৌতুক পায়. তোমার বাবা মা, টরি রোলফ এবং জ্যাক রোলফ সোশ্যাল মিডিয়াতে আপনার প্রিয়...

মধ্যপ্রাচ্যের সর্বশেষ খবর: নেতানিয়াহু বলেছেন, ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলার জন্য ইরান ‘অর্থ দেবে’

মধ্যপ্রাচ্যের সর্বশেষ খবর: নেতানিয়াহু বলেছেন, ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলার জন্য ইরান ‘অর্থ দেবে’ Source link

Related Articles

পিট রোজ স্মৃতিচিহ্নের মূল্য মৃত্যুর সাথে বেড়ে যায়, 1963 রুকি কার্ড হল হলি গ্রেইল

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে পিট রোজ MLB ইতিহাসের যেকোনো খেলোয়াড়ের চেয়ে...

জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার: পোর্টিয়া হ্যাচেস বিকৃত পরিকল্পনা

জেনারেল হাসপাতাল প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে পোর্টিয়া রবিনসন 30 সেপ্টেম্বর থেকে...

টেসকো বস বলেছেন, বড়দিনের আগে যুক্তরাজ্যের ভোক্তারা ‘ভাল আকারে’

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ব্রিটনি স্পিয়ার্সের স্ত্রী আবার অন-অফ-আগেন বয়ফ্রেন্ড পল সোলিজ বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন

ব্রিটনি স্পিয়ার্স‘বিরামহীন প্রেমিক পাওলো সোলিজ এখন সে ডিভোর্স পাচ্ছে… কারণ তার স্ত্রী...