Home বিনোদন 90 দিনের বাগদত্তা: করোনা প্রশ্ন আইসল্যান্ডে চলে যায়
বিনোদন

90 দিনের বাগদত্তা: করোনা প্রশ্ন আইসল্যান্ডে চলে যায়

Share
Share

মুকুট এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় তার আইসল্যান্ডে যাওয়ার প্রশ্ন। মিডওয়াইফ না হয়ে সে কি সেখানে সুখী হতে পারে?

90 দিনের বাগদত্তা: করোনা বিশ্ববিদ্যালয় থেকে খারাপ খবর পায়

করোনা একটি মিডওয়াইফারি প্রোগ্রামে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে আলোচনা করতে আইসল্যান্ডের স্থানীয় বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলেন। দুর্ভাগ্যবশত, তিনি আবিষ্কার করেছেন যে কোর্সের উপাদান বোঝার জন্য তাকে আইসল্যান্ডিক বলতে হবে। তিনি আরও আবিষ্কার করেছেন যে তিনি নিবন্ধনের সময়সীমা মিস করেছেন। অতএব, তিনি প্রোগ্রামটি শুরু করতে আড়াই বছর হতে পারে।

90 দিনের বাগদত্তা: করোনা90 দিনের বাগদত্তা: করোনা
অন্য পথ | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায় কাস্ট সদস্য মিডওয়াইফ হওয়ার স্বপ্ন পূরণ করতে না পারলে গ্রামাঞ্চলে তার কেমন জীবন হবে তা সে জানে না। তিনি আইসল্যান্ডে ইঙ্গির সাথে থাকার জন্য একটি স্বনামধন্য স্কুলে পড়ার সুযোগটি পাস করেন।

ইঙ্গি করোনাকে জিজ্ঞাসা করেন বিশ্ববিদ্যালয়ের সাথে মিটিং কেমন হয়েছে। সে তাকে বলে যে সে দেড় বছরে সর্বোত্তমভাবে শুরু করতে পারে। তবে সে প্রোগ্রামটি শুরু করতে সম্ভবত আড়াই বছর সময় লাগবে। সে তাকে এটাও বলে যে তার ভাষা জানা অপরিহার্য। যাইহোক, তিনি অনুভব করেন যে তিনি ভাষা শেখার সঠিক পথে রয়েছেন।

করোনা ইঙ্গির মিডওয়াইফারি প্রোগ্রামের আপডেট রিপোর্ট করেছে

করোনা ইঙ্গিকে ব্যাখ্যা করে যে সে ভয় করে যে বিলম্ব তার মেজাজকে এমনভাবে প্রভাবিত করতে পারে যা তার মেজাজ এবং তারপর তাদের সম্পর্ককে প্রভাবিত করবে। তিনি অনুভব করেন যে তিনি “একটি ভয়াবহ বাস্তবতা এঁকেছেন।”

ইঙ্গি এটি আশ্চর্যজনক যে খুঁজে পায় 90 দিনের বাগদত্তা: অন্য উপায় সহ-অভিনেতা মিডওয়াইফারি স্কুলে পড়ার জন্য আমাকে এতদিন অপেক্ষা করতে হবে। যাইহোক, তিনি মনে করেন যে তারা সমস্ত উপায়গুলি অন্বেষণ করেনি, তাই তিনি এখনও সবকিছু কার্যকর করার একটি উপায় দেখেন।

ইঙ্গি পরামর্শ দেন যে করোনা হাসপাতালে একজন নার্স হিসেবে কাজ করেন। সে তাকে বলে সে পারবে। যাইহোক, তিনি ব্যাখ্যা করেছেন যে এটি তার এলাকা নয় এবং এটি তার সম্পর্কে উত্সাহী নয়। কিন্তু তিনি তাকে বলেন যে এটি তার যাত্রার অংশ হতে পারে। তিনি বলেন, “কখনও কখনও আপনাকে একটু অপেক্ষা করতে হবে।”

যাইহোক, টিএলসি সেলিব্রিটি মনে করেন যে তিনি ইতিমধ্যে এতদিন অপেক্ষা করেছেন। সে তাকে বলে যে প্রথমবার আবেদন করার সময় তাকে মার্কিন যুক্তরাষ্ট্রে মিডওয়াইফারি স্কুলে ভর্তি করা হয়নি। এটা পেতে তার বছর লেগেছে.

90 দিনের বাগদত্তা: করোনা90 দিনের বাগদত্তা: করোনা
90 দিনের বাগদত্তা করোনা | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায়ে সেলিব্রিটি মিডওয়াইফারি ছাড়া আইসল্যান্ডে সুখী হবেন না

করোনা মনে করে শান্ত এবং আত্মবিশ্বাসী হওয়া এবং “শুধু কিছু না দেওয়া” এর মধ্যে একটি সূক্ষ্ম রেখা রয়েছে। সব ঠিক হয়ে যাবে তাকে বলার জন্য ইঙ্গির প্রয়োজন নেই। তাকে “এটি কীভাবে ঠিক হবে” এবং তার পরিকল্পনাগুলি তাকে বলতে হবে।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় বাস্তবতা তারকা তিনি অনুভব করেন যে তার ভবিষ্যতের এমন কোন সংস্করণ নেই যেখানে তিনি একজন ধাত্রী নন। তিনি তার জীবনে সুখী এবং পরিপূর্ণ হবেন না।

করোনা পছন্দ করে না যে ইঙ্গি এটিকে এত নৈমিত্তিক বলে মনে করে। তার মনে হয় এটা তার জন্য অনেক বড় ব্যাপার। তিনি মনে করেন না যে তিনি বুঝতে পারেন যে তিনি তার পছন্দগুলি নিয়ে কতটা প্রশ্ন করছেন যা তাকে এই পরিস্থিতিতে নিয়ে গেছে।

সাবানের ময়লা সবসময় শীর্ষে থাকে 90 দিনের বাগদত্তা খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: মাতিলদা আমেরিকার টিকিটের জন্য নাইলস ব্যবহার করছেন?

মাতিলদে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা ভাবছেন যে তিনি ব্যবহার করছেন নাইলস ভ্যালেনটিম আমেরিকার টিকিটের জন্য। তিনি একটি বিয়েতে তাড়াহুড়ো...

EchoStar ডিশ বিক্রি করবে DirecTV এর কাছে, প্রধান পে টিভি প্রদানকারীদের সমন্বয় করে

ইকোস্টারের সিইও হামিদ আখাভান, 30 সেপ্টেম্বর, 2024-এ CNBC-এর “Squawk On The Street”-এ কথা বলছেন সিএনবিসি ইকোস্টার সোমবার ঘোষিত একটি চুক্তিতে প্রতিদ্বন্দ্বী প্রদানকারী DirecTV...

Related Articles

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: গাবি এবং স্টেফান তাদের ক্ষতিগ্রস্ত বিয়ে নিয়ে আলোচনা করে

আমাদের জীবনের দিনগুলো spoilers দেখতে স্টেফান ডিমেরা এবং তার স্ত্রী, গাবি হার্নান্দেজতার...

ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর ইসরায়েল বৈরুতে হামলা চালায় ব্যাপক যুদ্ধের আশঙ্কা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

টিম ওয়ালজ বলেছেন যে তিনি ভাইস প্রেসিডেন্ট বিতর্কে ‘স্কুল শুটারদের সাথে বন্ধুত্ব করেছিলেন’

ভিডিও সামগ্রী চালান সিবিএস ভাইস-প্রেসিডেন্টের জন্য বিতর্কে বড় গোলমাল টিম ওয়ালজ …স্কুল...

জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ ভাইস প্রেসিডেন্ট বিতর্কে ইসরায়েল এবং মুদ্রাস্ফীতি নিয়ে সংঘর্ষ

ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ মঙ্গলবার রাতে নিউইয়র্কে একটি...