Home খেলাধুলা রিকি ফাউলার ‘যেমন হতে পারে মরিচা’ কিন্তু দীর্ঘ বিরতির পর শিথিল
খেলাধুলা

রিকি ফাউলার ‘যেমন হতে পারে মরিচা’ কিন্তু দীর্ঘ বিরতির পর শিথিল

Share
Share

বিতরণ: ক্লারিওন-লেজাররিকি ফাউলার স্যান্ডারসন ফার্মস চ্যাম্পিয়নশিপে খেলা এবং একটি নবজাতক এবং একটি দুই বছর বয়সী কন্যার পিতা হিসাবে জীবন সম্পর্কে কথা বলেছেন জ্যাকসন, মিসিসিপি, মঙ্গলবার, 1 অক্টোবর, 2024-এ জ্যাকসনের কান্ট্রি ক্লাবে একটি প্রেস কনফারেন্সের সময়।

রিকি ফাউলার ওপেন চ্যাম্পিয়নশিপের পর থেকে কোনো গলফ টুর্নামেন্ট খেলেনি, প্রতিযোগিতা থেকে 2 1/2 মাস ছুটি নিয়ে।

FedEx কাপ স্ট্যান্ডিংয়ে শীর্ষ 100-এর বাইরে নিয়মিত সিজন শেষ করা ফাউলার – উইন্ডহাম চ্যাম্পিয়নশিপ, নিয়মিত সিজন ফাইনাল এড়িয়ে যাওয়ার আগে 70-জনের প্লে-অফ করার সম্ভাবনা ছিল না। তবে এই সিদ্ধান্তের একটি অংশ পরিবারের বৃদ্ধিকে দায়ী করা যেতে পারে। ফাউলার এবং তার স্ত্রী অ্যালিসন আগস্টে তাদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানান।

প্লেঅফ এবং রিয়ারভিউ মিররে একটি ধীর গতির সেপ্টেম্বর (একটি পিজিএ ট্যুর ইভেন্ট প্লাস প্রেসিডেন্স কাপ) সহ, ফাউলার এই সপ্তাহের জ্যাকসন, মিসিসিপিতে স্যান্ডারসন ফার্মস চ্যাম্পিয়নশিপে আবার লিঙ্কগুলিকে আঘাত করছেন। .

“আমি বলতে চাচ্ছি, আমি বাড়িতে ছোটদের উভয়ের সাথেই সবচেয়ে বেশি মরিচা ধরতে পারি, তবে এটি অবশ্যই দুর্দান্ত ছিল,” ফাউলার বলেছিলেন। “আমি যেমন বলেছি, আপনি যখন পুরো সিজন খেলেন তখন আমাদের কাছে খুব বেশি ডাউনটাইম থাকে না। একই বিছানায় দীর্ঘ সময় ধরে ঘুমানো, না, সেই সময়টা ভালোই কাটে, ধরতে পারলাম, ফিরে পাওয়ার জন্য একটু উত্তেজিত হয়ে পুনঃনির্মাণ করুন।

ফাউলার এই মাসের শেষের দিকে লাস ভেগাসে শ্রীনার্স চিলড্রেনস ওপেন এবং টোকিওর বাইরে জোজো চ্যাম্পিয়নশিপ খেলার পরিকল্পনা করেছেন।

“আমি মনে করি গত দেড় মাসে আমি আবার গেমটিতে আরও কাজ করছি এবং এখানে আসার জন্য প্রস্তুত হয়েছি,” তিনি বলেছিলেন। “এটা অদ্ভুত ছিল আমার ব্যাগ প্যাক করা, রাস্তায় জীবনে ফিরে আসা। সাধারণত পরিবারের সাথে ভ্রমণ, একা আসা আরও বোধগম্য হয়। “

ফাউলার বলেছিলেন যে তিনি এই সপ্তাহে সেই মরিচা থেকে কিছুটা ঝেড়ে ফেলার পরিকল্পনা করেছেন, তবে পরে স্পষ্ট করেছেন যে এটি তার একমাত্র লক্ষ্য নয়।

“এটা মজার ছিল (টুর্নামেন্ট) যোগ করতে পারা। যেমনটা আমি বলেছিলাম, আমি এখানে শুধু জিনিস নিয়ে কাজ করতে বা মরিচা ঝেড়ে ফেলতে আসছিলাম না। আমি এখানে এসে অনুভব করছিলাম যে আমি ভালো অবস্থানে ছিলাম এবং আমি পারব। কিছু ভাল গল্ফ খেলতে যান,” ফাউলার বলল।

আটটি ফেডেক্স কাপ ফলস ইভেন্টের দ্বিতীয়টিতে, সফরে থাকা অনেক গলফারের জন্য বাজি বেশি, যদিও ফাউলার সম্ভাব্যভাবে তার কার্ড হারানোর থেকে নিরাপদ। যেহেতু Fowler জুলাই 2023-এ রকেট মর্টগেজ ক্লাসিক জিতেছে, সে স্বয়ংক্রিয়ভাবে দুই বছরের ট্যুর ছাড় পেয়েছে।

“ভাগ্যক্রমে, আমার জন্য, গত বছর জিতেছি, আমি কিছু বিষয়ে সুরক্ষিত, তবে অবশ্যই এমন কিছু আছে যেগুলির জন্য আমি খেলতে পারি,” ফাউলার বলেছিলেন। “অবশ্যই, জিততে এবং নিজেকে আরও ভাল পরিস্থিতিতে রাখতে, বিশ্ব র‌্যাঙ্কিংয়ে একটি ভাল অবস্থানে ফিরে আসতে, শীর্ষ 125-এ থাকতে, দ্য প্লেয়ার্সে (চ্যাম্পিয়নশিপ) থাকতে। খেলার জন্য অনেক কিছু আছে, কিন্তু একই সময়ে এটা জীবন বা মৃত্যু নয়।

“আমার জন্য, সেই ডাউনটাইম থেকে বেরিয়ে এসে সতেজ এবং খেলার জন্য প্রস্তুত, আমি ভাল খেলতে এবং গত বছর যেখানে ছিলাম তার থেকে কিছুটা ভাল প্ল্যাটফর্ম তৈরি করার জন্য এবং একটু বেশি উত্তেজনা পাওয়ার জন্য নিজেকে আরও ভাল অবস্থানে রাখার অপেক্ষায় আছি। , 2025 মরসুমে গতি এবং আত্মবিশ্বাস তৈরি করুন।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হ্যারিস এবং ট্রাম্প পেনসিলভেনিয়ায় পোলিশ-আমেরিকান ভোটারদের জন্য লড়াই করছেন

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে পেনসিলভানিয়া অন্যতম প্রধান যুদ্ধক্ষেত্রের রাজ্য হতে চলেছে, এর বৃহৎ পোলিশ সম্প্রদায় নিজেকে রাজনৈতিক টানাপোড়েনের কেন্দ্রে খুঁজে পেয়েছে, সাম্প্রতিক সপ্তাহগুলিতে ডোনাল্ড...

জেনরিক সতর্ক করেছেন যে বৃহত্তর সমস্যা সমাধানের আগে যুক্তরাজ্যকে অবশ্যই ‘অভিবাসন করতে হবে’

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। রক্ষণশীল নেতা রবার্ট জেনরিক ঘোষণা করেছেন...

Related Articles

আটলান্টা ইউনাইটেডের লক্ষ্য সিএফ মন্ট্রিলের বিরুদ্ধে ড্র স্ট্রিক শেষ করা

সেপ্টেম্বর 28, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সুবারু পার্কে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে...

গ্রিজলিস এফ জারেন জ্যাকসন জুনিয়র (হ্যামস্ট্রিং) প্রথম অনুশীলনে আহত হয়েছেন

3 এপ্রিল, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমফিস গ্রিজলিজ ফরোয়ার্ড জ্যারেন জ্যাকসন...

মঙ্গলবার, 1লা অক্টোবর MLB ওয়াইল্ড কার্ড টপ স্পোর্টস বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. ডেট্রয়েট টাইগার্সের পিচার তারিক স্কুবাল (29) মঙ্গলবার,...

জ্যারেড গফের নিখুঁত পারফরম্যান্স ডেট্রয়েট লায়ন্সকে নতুন পরিচয় দিয়ে বাই সপ্তাহে নিয়ে যায়

ডেট্রয়েট লায়ন্সের কোয়ার্টারব্যাক জ্যারেড গফ সিয়াটেল সিহকসের বিরুদ্ধে সোমবারের হোম জয়ের সময়...