Home বিনোদন সিস্টার ওয়াইভস: উদ্ভট দর্শন দ্বারা ব্যর্থ কোডি এবং রবিনের মঞ্চস্থ দৃশ্য (ফটোস)
বিনোদন

সিস্টার ওয়াইভস: উদ্ভট দর্শন দ্বারা ব্যর্থ কোডি এবং রবিনের মঞ্চস্থ দৃশ্য (ফটোস)

Share
Share

বোন স্ত্রী তারা রবিন ব্রাউন এবং কোডি ব্রাউন আমি কিছু জিনিস ভুলে গিয়েছিলাম যখন একটি বাস্তব-সময়ের দৃশ্যটি TLC সিরিজের নতুন সিজনে প্রবেশ করতে হাজির হয়েছিল। মনে হয় যেন রবিন এবং কোডির পরিবার একটি সময়ের ব্যবধানের মধ্য দিয়ে গেছে।

প্রায় দুই বছর আগে চিত্রায়িত একটি পর্বের আরও সাম্প্রতিক দৃশ্যগুলি এই শোতে অন্তর্ভুক্ত করা হয়েছে। ভক্তরা ক্ষিপ্ত হয়ে উঠেছিল যখন স্পষ্ট মনে হয়েছিল যে তারা দর্শকদের বিভ্রান্ত করার চেষ্টা করছে। কিন্তু একটি জিনিস তারা লুকাতে পারেনি তা হল তাদের দুটি সন্তানের বৃদ্ধির গতি, এবং এটি একটি মৃত উপহার ছিল।

বোন স্ত্রী: কোডি ব্রাউন এবং রবিন ব্রাউন অস্থির লাগছে

প্রশ্ন করা দৃশ্য আছে রবিন ব্রাউন এবং কোডি ব্রাউন রবিবার রাতে অত্যন্ত অস্বস্তিকর দেখাচ্ছে বোন স্ত্রী পর্ব আতঙ্কিত দর্শকরা এখন-একবিবাহী দম্পতি দেখার পরে ইন্টারনেটে নিয়েছিলেন যা ভক্তরা একটি মঞ্চস্থ খেলার রাত হিসাবে বর্ণনা করেছেন।

এই দম্পতি দেখানোর চেষ্টা করেছিলেন যে তাদের বহুবিবাহিত বিবাহ ভেঙে যাওয়ার পরে তারা একটি সাধারণ পারিবারিক জীবনযাপন করেছিল। তাই কোডি, রবিন, আরিয়েলা ব্রাউন, সলোমন ব্রাউন, ব্রেনা ব্রাউন এবং অরোরা ব্রাউন পারিবারিক খেলার রাতের জন্য হুঙ্কার করেছেন।

বোন স্ত্রী বোন স্ত্রী
বোন স্ত্রী | টিএলসি

কিন্তু পরে বোন স্ত্রী ভক্তরা তারা যা দেখেছিল তার সমালোচনা করেছিল, মনে হচ্ছিল খেলার রাতটি স্বাভাবিক ছাড়া অন্য কিছু ছিল। দর্শকরা কোডি, রবিন এবং রবিনের বাচ্চাদের জন্য একটি সুখী অন-ক্যামেরা নেস্ট তৈরি করার একটি দুঃখজনক প্রচেষ্টা হিসাবে যা দেখে তার থেকে প্রতিটি শেষ পালক ছিঁড়ে ফেলেছে।

রবিন এবং কোডি তাদের পারিবারিক মজার “রাত্রি” এর সময় যে আবেগগুলি দেখতে আশা করবে তা দেখায়নি। বিশেষ করে রবিনকে খুব অস্থির লাগছিল। সে ক্যামেরার দিকে তাকিয়ে থাকল, তার চেয়ে বেশি যে মজা চলছে তার দিকে চোখ রাখল। কিন্তু এটি কিছুই নয় যখন আপনি কথোপকথনের লক্ষণগুলি দেখেন যে এই দৃশ্যগুলি সম্প্রতি চিত্রায়িত করা হয়েছিল এবং তারপরে এই মরসুমে প্রদর্শিত হয়েছিল।

পারিবারিক খেলার রাত – রবিন এবং কোডির জন্য ঘটছে না…

পরিবারটি যে জেঙ্গা গেমটি খেলতে বেছে নিয়েছে তা সবার কাছে একটি নতুন ধারণার মতো মনে হয়েছে। অনুরাগীরা ধরে নিয়েছিলেন যে তারা এই চিত্রায়িত ইভেন্টের জন্য দিনের শুরুতে গেমটি বেছে নিয়েছে। জেঙ্গা ভারসাম্যের একটি জটিল খেলা। তারা যেভাবে কাঠের ব্লক ছুঁড়েছে তা ভক্তদের অবাক করেছে। কোডি ব্লকগুলি মেঝেতে একটি বইয়ের উপর রেখেছিল এবং এর নীচে একটি কার্পেট ছিল।

এমনকি নবজাতক জেঙ্গা খেলোয়াড়রাও জানেন যে এটি একটি টেবিল গেম। তাই একাই অনুরাগীদের এই দৃশ্যগুলিতে কতটা বাস্তবতা জিজ্ঞাসা করতে পরিচালিত করেছিল। অনেক বোন স্ত্রী ভক্তরা “গেম নাইট” না হওয়ার বিষয়ে তাদের মন্তব্যের প্রস্তাব দিয়েছেন। পরিবর্তে, এটি একটি “খেলার বিকেল” এর মতো ছিল।

জানালার উপর একটি শীট হিসাবে প্রদর্শিত সূর্যালোক আটকানোর প্রচেষ্টা সত্ত্বেও, সূর্য তখনও জ্বলজ্বল করে। তাই রাতে পারিবারিক সময় হয়নি। সম্ভবত সবচেয়ে বড় সূত্র যে এই বোন স্ত্রী রাতের খেলার দৃশ্যগুলো মানুষদের নিয়েই অভিনয় করা হতো।

বোন স্ত্রী: রবিন ব্রাউনবোন স্ত্রী: রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

যদিও অন্যান্য অনেক ইঙ্গিত ছিল যে তারা দিন, সময় এবং এমনকি বছর মঞ্চস্থ করেছিল। ভক্তদের জন্য একটি বড় সূত্র ছিল দেয়ালের ঘড়ি যা চারটি নির্দেশ করে। তাই শীট সূর্যালোক উন্মুক্ত করে, এর মানে সম্ভবত এটি বিকেল চারটা।

মানে রাতের খাবারের প্রায় এক ঘণ্টা আগে। তাই তারা একটি খেলার রাতে এবং রাতের খাবারের পরিবর্তে ক্যারামেল আপেল খায়। একবার তারা জেঙ্গার সাথে শেষ হয়ে গেলে, তারা একটি তাস খেলায় চলে গেল। আপনি নীচের ছবিতে দেখতে পাচ্ছেন, ঘড়িটি এখন 4:45 পড়ছে, তাই তারা কমপক্ষে 45 মিনিট ধরে এটিতে রয়েছে।

বোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - অরোরা ব্রাউন - ব্রেনা ব্রাউন -সলোমন ব্রাউন - আরিয়েলা ব্রাউনবোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - অরোরা ব্রাউন - ব্রেনা ব্রাউন -সলোমন ব্রাউন - আরিয়েলা ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

বোন স্ত্রী ভক্তরাও ভেবেছিলেন কোডি ব্রাউন এবং রবিন ব্রাউনের মধ্যে কথোপকথন প্রায় বাধ্য বলে মনে হয়েছিল। কোডি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে আরিয়েলা ব্রাউন জেঙ্গা ব্লকের উপর আঘাত না করলে চিরতরে ক্যারামেল আপেল ছেড়ে দেবেন। রবিন ব্রাউন জিজ্ঞাসা করে অনুসরণ করলেন কেন তিনি বলেছিলেন। কিন্তু সে তার স্বামীর প্রতিক্রিয়ায় আগ্রহী বলে মনে হলো না। এই জাগতিক কথোপকথন কোডির সাথে অব্যাহত ছিল যে তিনি মনে করেন না আরিয়েলা এটি করতে পারে।

বোন স্ত্রী: অবিশ্বাস্য বৃদ্ধির ধারা…

বোন স্ত্রী অনুরাগীদের সবচেয়ে বড় ক্লু দুটি ছোট সন্তানের সাথে এসেছিল। সিজন 19 প্রায় দুই বছর আগে চিত্রায়িত হয়েছিল। তবে ভক্তরা লক্ষ্য করেছেন যে এই পারিবারিক রাতের দৃশ্যগুলি খুব সম্প্রতি চিত্রায়িত হয়েছে। তাই সম্ভবত 19 তম আসরে তাদের অন্তর্ভুক্ত করা হয়েছিল। দুই কনিষ্ঠ সন্তানের চেহারা একটি পরম উদ্ঘাটন ছিল.

আরিয়েলা ব্রাউন এবং সলোমন ব্রাউন সেই দৃশ্যগুলিতে একই বয়সী ছিলেন যেমনটি তারা আজকের। তাই যদি না তারা উভয়েই একটি অলৌকিক বৃদ্ধির গতির মধ্য দিয়ে না যায়, এই বাচ্চারা গত কয়েক মাস ধরে কোডি এবং রবিনের সাথে রাতে খেলছে। কয়েক বছর আগেও এমনটা হয়নি।

বোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - অরোরা ব্রাউন - ব্রেনা ব্রাউন -সলোমন ব্রাউন - আরিয়েলা ব্রাউনবোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - অরোরা ব্রাউন - ব্রেনা ব্রাউন -সলোমন ব্রাউন - আরিয়েলা ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

পরের সপ্তাহের প্রিভিউ দেখায় যে আরিয়েলা এবং সলোমন গেমের রাতে তাদের চেয়ে কয়েক বছর ছোট। তাই রবিবার রাতের এপিসোড আমাদের নিয়ে এসেছে রবিন ব্রাউনের অভিনয় খুবই যান্ত্রিক। তারপরে, দৃশ্যগুলি খেলার সাথে সাথে, কডি ব্রাউন কথোপকথন করার চেষ্টা করার সময় শব্দের জন্য ক্ষতিগ্রস্থ বলে মনে হয়েছিল।

তারপরে আমি মাঝে মাঝে জলখাবার যোগ করেছি, একটি চাদর দিয়ে সূর্যকে অবরুদ্ধ করেছি এবং মেঝেতে একটি বোর্ড গেম খেলছি, সবকিছু অদ্ভুত লাগছিল। কিন্তু বাচ্চাদের আকস্মিক বার্ধক্য তাদের টিএলসি সিরিজে রবিন ব্রাউন এবং কোডি ব্রাউনের জন্য একটি “স্বাভাবিক” পারিবারিক রাতের ছদ্মবেশকে উড়িয়ে দিয়েছে বলে মনে হচ্ছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Gwyneth Paltrow সেক্সি ছবির সঙ্গে 6 তম বিবাহ বার্ষিকী উদযাপন

গুইনেথ প্যালট্রো এবং ব্র্যাড ফালচুক সপ্তাহান্তে তাদের 6 তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছে – এবং GP সবাইকে তার বিশাল যৌন আবেদনের আভাস দিয়েছে।...

পারডু আক্রমণাত্মক সমন্বয়কারী গ্রাহাম হ্যারেলকে বরখাস্ত করেছে

পার্ডিউ বয়লারমেকারস ওয়াইড রিসিভার আরহমাদ ব্রাঞ্চ (6) বৃহস্পতিবার, 1 আগস্ট, 2024, ইন্ডিয়ানার ওয়েস্ট লাফায়েটে বিমেল আউটডোর অনুশীলন কমপ্লেক্সে পারডিউ ফুটবল অনুশীলনের সময় পারডিউ...

Related Articles

90 দিনের বাগদত্তা: করোনা প্রশ্ন আইসল্যান্ডে চলে যায়

মুকুট এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় তার আইসল্যান্ডে যাওয়ার প্রশ্ন। মিডওয়াইফ...

জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ ভাইস প্রেসিডেন্ট বিতর্কে ইসরায়েল এবং মুদ্রাস্ফীতি নিয়ে সংঘর্ষ

ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ মঙ্গলবার রাতে নিউইয়র্কে একটি...

আনা কেন্ড্রিক শেয়ার করেছেন নতুন ‘ডেটিং গেম’ সিরিয়াল কিলার মুভির ট্রেলার

আনা কেনড্রিক “ডেটিং গেম কিলার” নিয়ে একটি নতুন ছবিতে অভিনয় করছেন এবং...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাকসন রোলফের বড় ক্যাচ

জ্যাকসন রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী একটি মহান কৌতুক পায়. তোমার...