Home খবর হান্টার বিডেন কর ফাঁকির জন্য দোষী সাব্যস্ত করেছেন – আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

হান্টার বিডেন কর ফাঁকির জন্য দোষী সাব্যস্ত করেছেন – আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

মার্কিন প্রেসিডেন্টের ছেলে সম্ভাব্য ক্ষতিকারক ফেডারেল বিচার এড়িয়ে যেতে চায় বলে জানা গেছে

মার্কিন প্রেসিডেন্ট জো বিডেনের ছেলে হান্টারের আইনজীবী একটি ফেডারেল আদালতকে বলেছেন যে তিনি কর ফাঁকির অভিযোগে দোষী সাব্যস্ত করতে প্রস্তুত, বিচারের প্রয়োজনীয়তা দূর করে।

হান্টার বিডেন ছিলেন অভিযুক্ত গত ডিসেম্বরে কোটি টাকা খরচ করে কর ফাঁকির নয়টি কাউন্ট “একটি অসামান্য জীবনধারায়” মাদক জড়িত, “এসকর্ট এবং বান্ধবী”, বহিরাগত গাড়ি এবং অন্যান্য ব্যক্তিগত খরচ। তিনি প্রথমে দোষী নন বলে স্বীকার করেছেন।

“মিঃ বিডেন আজ সকালে তার আবেদন পরিবর্তন করতে চান,” তার অ্যাটর্নি অ্যাবে লোয়েল বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে ফেডারেল বিচারককে বলেছিলেন কারণ জুরি নির্বাচন শুরু হতে চলেছে।

লোয়েলের মতে, বিডেন একটি অলফোর্ডের আবেদনে প্রবেশ করতে চেয়েছিলেন, দোষী সাব্যস্ত করার পাশাপাশি তিনি কিছু ভুল করেননি। প্রসিকিউটররা বলেছিলেন যে তারা প্রথমবার এটি সম্পর্কে শুনেছিল এবং আদালত তখন অবসরে চলে যায়।

বিডেনের বিরুদ্ধে অভিযোগের মধ্যে রয়েছে কর ফাঁকি, অর্থ প্রদানে ব্যর্থতা, রিটার্ন দাখিল করতে ব্যর্থতা এবং মিথ্যা রিটার্ন দাখিল সহ তিনটি অপরাধ এবং ছয়টি অপকর্ম।

আইনজীবীদের মতে, ভারপ্রাপ্ত রাষ্ট্রপতির ছেলে মো “কমপক্ষে $1.4 মিলিয়ন স্ব-মূল্যায়ন করা ফেডারেল ট্যাক্স পরিশোধ এড়াতে একটি চার বছরের স্কিমে নিযুক্ত হয়েছেন 2016 থেকে 2019 পর্যন্ত কর বছরের জন্য তার পাওনা,” খরচ “আপনার ট্যাক্স পরিশোধ করার পরিবর্তে একটি অসামান্য জীবনধারায় মিলিয়ন ডলার।”

সেই সময়ে, বিডেন ইউক্রেনের শক্তি কোম্পানি বুরিসমা এবং চীনা কোম্পানি সিইএফসি চায়না এনার্জি কোম্পানি লিমিটেডের বোর্ডে কাজ করেছিলেন। দোষী সাব্যস্ত হলে তাকে 17 বছর পর্যন্ত জেল হতে হবে।

এদিকে, বিডেনকে ডেলাওয়্যারে বন্দুকের অভিযোগে দোষী সাব্যস্ত করা হয়েছিল এবং রাষ্ট্রপতি নির্বাচনের পরে নভেম্বরে নির্ধারিত শুনানিতে সেই মামলায় 25 বছর পর্যন্ত সাজা হতে পারে। তাকে তার কোকেন আসক্তি সম্পর্কে ফেডারেল আগ্নেয়াস্ত্র ক্রয়ের ফর্মে মিথ্যা বলার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল।

গত মাসে, ফেডারেল প্রসিকিউটররা নতুন প্রমাণ উপস্থাপন করেছেন যে হান্টার বিডেন ফেডারেল সরকারের সাথে নিবন্ধন না করেই একজন রোমানিয়ান ব্যবসায়ীর জন্য লবিস্ট হিসাবে কাজ করেছিলেন। যদিও তারা ফরেন এজেন্ট রেজিস্ট্রেশন অ্যাক্ট (FARA) এর লঙ্ঘন অন্তর্ভুক্ত করার জন্য অভিযোগগুলি প্রসারিত করেনি।

জুলাইয়ের শেষের দিকে, জো বিডেন রাষ্ট্রপতির দৌড় থেকে বাদ পড়েন এবং এই পদের জন্য বর্তমান ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে সমর্থন করেন। বাইডেনকে ডেমোক্র্যাটদের দ্বারা চাপ দেওয়া হয়েছিল বলে জানা গেছে, যারা বিশ্বাস করেছিলেন যে তিনি পুনঃনির্বাচনের জন্য শারীরিক এবং মানসিকভাবে যথেষ্ট সুস্থ নন, তবে জানুয়ারিতে তার মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত তাকে হোয়াইট হাউসে থাকার অনুমতি দিয়েছিলেন। হান্টার বিডেনের আইনি ঝামেলাকেও তার বাবার প্রচারণার সম্ভাব্য দায় হিসেবে দেখা হয়েছিল।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস এঞ্জেলেস-এলাকার বাড়ির জন্য বর্তমান তালিকা… উল্লেখ্য যে ম্যানশনের অনেক বাধা অতিক্রম...

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস কোম্পানি মাসিমোর বোর্ডে দুটি আসন লাভ করেছে, এটি একটি সর্বশেষ মোড়।...

Related Articles

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল,...

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো...