Home খেলাধুলা ফ্রান্সিসকো লিন্ডর এবং মেটস প্লে অফে পৌঁছানোর জন্য ব্রেভসের বিরুদ্ধে বন্য খেলায় জিতেছে
খেলাধুলা

ফ্রান্সিসকো লিন্ডর এবং মেটস প্লে অফে পৌঁছানোর জন্য ব্রেভসের বিরুদ্ধে বন্য খেলায় জিতেছে

Share
Share

এমএলবি: মিলওয়াকি ব্রুয়ার্সে নিউ ইয়র্ক মেটসসেপ্টেম্বর 29, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর (12) নিউইয়র্ক মেটসের দ্বিতীয় বেসম্যান এডি আলভারেজ (26) অভিনন্দন জানিয়েছেন কারণ তিনি শুক্রবার আমেরিকান ফ্যামিলি ফিল্ডে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে একটি হোম রানে আঘাত করার পর বেসগুলিকে গোল করেছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: মাইকেল ম্যাকলুন-ইমাগন ইমেজ

ফ্রান্সিসকো লিন্ডর নবম ইনিংসে দুই রানের হোম রান হিট করে সফররত নিউ ইয়র্ক মেটসকে দুবার পিছিয়ে আসতে সাহায্য করে সোমবার ডাবলহেডারের প্রথম খেলায় আটলান্টা ব্রেভসকে ৮-৭ গোলে পরাজিত করে লিগ ওয়াইল্ড ন্যাশনাল-এ জায়গা করে নেয়। -গোলাকার কার্ড।

নিউইয়র্ক (89-72) নাইটক্যাপ জিতলে, এটি চতুর্থ স্থানে থাকা সান দিয়েগোতে প্লে-অফ খুলবে। আটলান্টা (88-73) জিতলে, ব্রেভস প্লে অফে উঠবে এবং সান দিয়েগোতে খুলবে এবং মেটস তৃতীয় স্থানে মিলওয়াকিতে উন্মুক্ত হবে। Braves হারলে, Diamondbacks হবে চূড়ান্ত ওয়াইল্ড কার্ড এবং Braves বাদ দেওয়া হবে।

নাটকীয় খেলায় মেটস অষ্টম ইনিংসে ছয়বার স্কোর করে ৩-০ ব্যবধানের লিড মুছে ফেলে, অষ্টম ইনিংসের নিচের অর্ধে মাত্র চারবার ব্রেভস স্কোর করে ৭-৬ ব্যবধানে।

নিউইয়র্কের স্টারলিং মার্তে রিলিভার পিয়ার্স জনসন (6-6) এবং লিন্ডোরের বিরুদ্ধে নবম-এ এক-আউট সিঙ্গেল পৌঁছেছেন, যিনি গত দুই সপ্তাহ ধরে পিঠের সমস্যায় ভুগছিলেন, একটি প্রথম-পিচ কার্ভবল 413 ফুট মাঝখানে আঘাত করেছিলেন। তার ৩৩তম হোম রান।

বিজয়ী পিচার ছিলেন এডউইন ডিয়াজ (6-4), যিনি নবম স্থানে একটি একক এবং চুরি করা বেস চারপাশে নিক্ষেপ করার আগে অষ্টমটিতে মেটসের ডিফেন্সকে ধ্বংস করেছিলেন।

তৃতীয় ইনিংসে ওজি অ্যালবিসের দুই রানে এবং ষষ্ঠ ইনিংসে র্যামন লরেনোর একক শটে আটলান্টা এগিয়ে যায়।

টাইরন টেলর তার অ্যাট-ব্যাটের 11 তম পিচে দ্বিগুণ হওয়ার পরে নিউইয়র্কের সমাবেশ শুরু হয়েছিল যা স্টার্টার স্পেন্সার শোয়েলেনবাচকে তাড়া করেছিল।

ফ্রান্সিসকো আলভারেজ সেটআপ ম্যান জো জিমেনেজকে আরবিআই ডাবল দিয়ে অভ্যর্থনা জানান এবং স্টারলিং মার্টের সিঙ্গলে তৃতীয় হন। আলভারেজ লিন্ডোরের একক গোলে লিড 3-2-এ কাটানোর জন্য এবং আটলান্টাকে ছয় আউট সেভের জন্য কাছাকাছি রাইসেল ইগলেসিয়াসকে ডাকতে বাধ্য করে।

হোসে ইগলেসিয়াস তার হিটিং স্ট্রীককে 21 গেমে একটি আরবিআই সিঙ্গেলের সাথে প্রসারিত করেন এবং মার্ক ভিয়েনটোস একটি বলি ফ্লাই দিয়ে নিউইয়র্ককে 4-3 তে এগিয়ে দেন। ব্র্যান্ডন নিম্মো 405 ফুট, দুই রানের হোমার নিয়ে ইগলেসিয়াসকে তাড়া করেন।

নিঃশব্দে, আটলান্টা চার রানের র‌্যালিতে অষ্টম তলানিতে লিড পুনরুদ্ধার করে যার মধ্যে রয়েছে জ্যারেড কেলেনিকের একটি আরবিআই সিঙ্গেল এবং ডিয়াজের অ্যালবিসের একটি বেস-লোডড ডাবল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

স্ক্যাম যা আমেরিকার ‘ক্রিপ্টো-নির্বাচন’

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচনের কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ 5ই নভেম্বর, সব হিসাবে, প্রথম...

ডিডির আইনজীবী বলেছেন যে তিনি কারাগারে ইতিবাচক রয়েছেন, তার প্রতিরক্ষার দিকে মনোনিবেশ করেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে ডিডি তিনি বিচারের অপেক্ষায় এক বছর বা সম্ভবত আরও বেশি সময় কারাগারের পিছনে থাকতে পারেন, তবে এটি তার...

Related Articles

রাশি রাইস রিপ্লেসমেন্ট অপশন: কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার ট্রেড টার্গেট

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers নিরাপত্তা লোগান...

আলাবামার নং 1 ক্যালেন ডিবোয়ার জর্জিয়াকে টেমিং করার পরে উত্থানে৷

সেপ্টেম্বর 28, 2024; Tuscaloosa, Alabama, USA; আলাবামা ক্রিমসন টাইড কোচ ক্যালেন ডিবোয়ার...

NFL সোমবার রাতে পরিমাণের চেয়ে গুণমানকে অগ্রাধিকার দেয় না

টানা দ্বিতীয় সপ্তাহের জন্য, আমরা সোমবার রাতে এনএফএল ফুটবলের ডবল ডোজ পাচ্ছি।...

পারডু আক্রমণাত্মক সমন্বয়কারী গ্রাহাম হ্যারেলকে বরখাস্ত করেছে

পার্ডিউ বয়লারমেকারস ওয়াইড রিসিভার আরহমাদ ব্রাঞ্চ (6) বৃহস্পতিবার, 1 আগস্ট, 2024, ইন্ডিয়ানার...