Home বিনোদন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার হার্টব্রোকেন ড্যানিয়েল
বিনোদন

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার হার্টব্রোকেন ড্যানিয়েল

Share
Share

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে ড্যানিয়েল রোমালোত্তি 30 শে সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024 এর সপ্তাহে ভয়ঙ্কর সংবাদ পাওয়ার পরে হৃদয় ভেঙে পড়ে।

এরই মধ্যে কেউ একজন কাছে আসে এবং দুজন লোক কাছে আসে Y&R. সিবিএস সাবানের জন্য সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

ইয়াং এবং দ্য রেস্টলেস উইকলি স্পয়লার: ড্যানিয়েল রোমালোটি হেদার স্টিভেনস সম্পর্কে বিধ্বংসী সংবাদ পেয়েছেন

এই সপ্তাহে, তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার দেখায় ড্যানিয়েল রোমালোটি তার বান্ধবী হিদার স্টিভেনসকে খুঁজছেন। সম্প্রতি, শ্যারন নিউম্যান বাইপোলার ব্ল্যাকআউটের সময় হিদারকে হত্যা করেছিলেন। তাই সে ড্যানিয়েলকে টেক্সট করার জন্য হিদারের ফোন ব্যবহার করে এবং তাকে জানায় যে সে কয়েক দিনের জন্য শহর ছেড়ে চলে যাচ্ছে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদি)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদি)
Y&R | সিবিএস

আসলে, এটি ড্যানিয়েলকে খুশি করে না। তাই এই সপ্তাহে, সে তাকে খুঁজতে শুরু করে। পরে সে ভয়ংকর খবর পায়। নিশ্চিত যথেষ্ট, তিনি আবিষ্কার করেন যে হিদার মারা গেছে। তার পর, তরুণ এবং অস্থির স্পয়লাররা বলে যে তিনি একটি নতুন বাস্তবতা মেনে নিতে সংগ্রাম করছেন। সম্ভবত, হিদার ছাড়া জীবন।

Y&R সাপ্তাহিক স্পয়লার: নিক ফিলিসকে সমর্থন করে

যখন ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদি) এবং তার মেয়ে, লুসি রোমালোত্তি (লিলি ব্রুকস ও’ব্রায়েন্ট) প্রক্রিয়া করার জন্য সংগ্রাম করে হেদার স্টিভেনস‘ (ভাইল ব্লুম) মৃত্যু, মনে হচ্ছে তার হত্যার খবর ছড়িয়ে পড়তে শুরু করে।

আগমন, নিক নিউম্যান (Joshua Morrow) কনসোল ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড)। তারপর, তাকে হিদার সম্পর্কে দুঃখজনক সংবাদ শুনতে হবে। উপরন্তু, ফিলিস সামারস একটি নতুন শুরু করে যাত্রা তাই সে পৌঁছানোর প্রতিশ্রুতি দিতে পারে যা ঘটেছে তার পটভূমি হেদার স্টিভেনস।

এদিকে, ইন তরুণ এবং অস্থির, শ্যারন নিউম্যান (শ্যারন মামলা) লড়াই। যাইহোক, সে তার ট্র্যাকগুলি কভার করে চলেছে এবং স্বাভাবিক দেখানোর চেষ্টা করে। সম্ভবত, তিনি শুনতে পাবেন যে হিদারের দেহ পাওয়া গেছে এবং তাকে অবাক হওয়ার মতো কাজ করতে হবে।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: স্যালি ক্লোজার টু বিলি

অন্যত্র, মধ্যে Y&R, স্যালি স্পেকট্রাম (কোর্টনি হোপ) এবং বিলি অ্যাবট (জেসন থম্পসন) একে অপরের সমর্থনকারী। তারা পরের সপ্তাহে একসাথে আরও বেশি সময় কাটাবে এবং সমর্থনের জন্য একে অপরের উপর নির্ভর করবে। এটি শীঘ্রই আরও কিছুতে পরিণত হতে পারে।

অড্রা চার্লস (জুলেইকা সিলভার) ইতিমধ্যে স্যালিকে পরামর্শ দিয়েছে যে সে বিলির সাথে ঘুমিয়ে প্রতিশোধ নেবে। কিন্তু, স্যালি দ্রুত তা বন্ধ করে দিল। যাইহোক, তারা যত বেশি সময় একসাথে কাটায়, তারা একে অপরের প্রতি আকৃষ্ট হতে পারে, বিশেষ করে যদি অ্যালকোহল জড়িত থাকে।

তাই তারা শীঘ্রই উত্তপ্ত হতে পারে তরুণ এবং অস্থির. সে সম্পর্কে, অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান) এখনও বোঝানোর চেষ্টা করছেন চেলসি লসন (মেলিসা ক্লেয়ার ইগান) তাদের সম্পর্ককে আরেকটি সুযোগ দিতে।

পরে, ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) প্রশ্ন ভিক্টোরিয়া নিউম্যান(অ্যামেলিয়া হেইনলে) বিলির প্রতি আনুগত্য। এর পরে, ভিক্টর এবং লিলি উইন্টারস (ক্রিস্টেল খলিল) তাদের মাথা একসাথে রাখুন।

এছাড়াও, কাইল অ্যাবট (মাইকেল মেলর) অড্রাকে ছাড়িয়ে গেছে। তারপরে, ভিক্টর তাদের উভয়কে গার্ডের বাইরে ধরে এবং তাদের একটি নতুন চ্যালেঞ্জের সাথে উপস্থাপন করে। অন্যত্র, নেট হেস্টিংস (শন ডমিনিক) একটি গোপন বার্তা পায়।

তারপর, জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) তার স্ত্রীর সাথে একটি কৌশল তৈরি করে, ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স)। Y&R বর্তমানে একেবারে আগুনে রয়েছে। ড্যানিয়েল রোমালোটি কীভাবে সিবিএস দিনের নাটকে হিদার সম্পর্কে দুঃখজনক সংবাদের সাথে মোকাবিলা করেন তা দেখতে থাকুন।

সব খবর জন্য তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেরেমি ডুফ্রেনকে বিয়ে করার কয়েক মাস আগে লানা ডেল রে বিয়ের পোশাক কিনেছিলেন

লানা ডেল রে তার কুমির ট্যুর গাইড প্রেমের সাথে সরাসরি বৈবাহিক সুখে ঝাঁপিয়ে পড়ে, জেরেমি ডুফ্রেনলুইসিয়ানায় – এবং আমরা আবিষ্কার করেছি যে বড়...

নাসরাল্লাহর মৃত্যুর পর মধ্যপ্রাচ্য প্রস্তুতি নেয়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ লেখক লেবাননে যুক্তরাজ্যের সাবেক রাষ্ট্রদূত এবং...

Related Articles

রিভস উচ্চ উপার্জনকারীদের জন্য পেনশন ট্যাক্স কাটার সম্ভাবনা কম, রিপোর্ট বলছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আনা ডেলভি ‘নক্ষত্রের সাথে নাচ’ সম্পর্কে সমাপ্ত মন্তব্য ব্যাখ্যা করেছেন

আনা ডেলভি“ডান্সিং উইথ দ্য স্টারস” সম্পর্কে তার বিচ্ছেদ মন্তব্যটি স্পষ্ট করছেন… বলেছেন...

সুনাক রক্ষণশীলদের সতর্ক করেছেন যদি বিভাজন অব্যাহত থাকে তবে তারা প্রান্তিকতার ঝুঁকিতে রয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলরের নাক ডাইভ পরের সপ্তাহে একটি উদ্ভট প্লট তৈরি করবে?

সাহসী এবং সুন্দর ভক্তরা দেখেছেন টেলর হেইস আপনার বুকে আঁকড়ে ধরুন এবং...