Home বিনোদন সুনাক রক্ষণশীলদের সতর্ক করেছেন যদি বিভাজন অব্যাহত থাকে তবে তারা প্রান্তিকতার ঝুঁকিতে রয়েছে
বিনোদন

সুনাক রক্ষণশীলদের সতর্ক করেছেন যদি বিভাজন অব্যাহত থাকে তবে তারা প্রান্তিকতার ঝুঁকিতে রয়েছে

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

রক্ষণশীল নেতা ঋষি সুনাক পার্টির সদস্যদের উদ্দেশ্যে একটি বিদায়ী বক্তৃতা ব্যবহার করে সতর্ক করেছিলেন যে টোরিরা তাদের আন্তঃসংযোগের অবসান না ঘটালে তারা চিরতরে রাজনৈতিক প্রান্তে চলে যাবে।

“যখন আমরা আত্মসমর্পণ করি, আমরা হেরে যাই,” সুনাক বার্মিংহামে পার্টির বার্ষিক সম্মেলনের প্রথম দিনে একটি কম গুরুত্বপূর্ণ বক্তৃতায় কর্মীদের বলেছিলেন। তিনি যোগ করেন, “আমাদের অবশ্যই বিভেদ, অপবাদ ও বিরোধের অবসান ঘটাতে হবে।

রবিবার কনজারভেটিভ নেতা হিসাবে তার স্থলাভিষিক্ত হওয়ার প্রত্যাশী চার প্রার্থীর কাছে মঞ্চ খোলার জন্য সুনাক কনফারেন্স ত্যাগ করেছিলেন, সদস্যদের অনুরোধ করেছিলেন: “যে কেউ প্রতিদ্বন্দ্বিতায় জিতবে, তাদের সমর্থন দিন।”

তার বিদায়ী বক্তৃতা ছিল অনানুষ্ঠানিক, নীল আলো এবং নিওন-লাইট নীল রক্ষণশীল “গাছ” লোগো সহ একটি নাইটক্লাব-স্টাইলের পরিবেশে বিতরণ করা হয়েছিল, কিন্তু এটি তার প্রায়শই বিভক্ত পার্টির কাছে একটি গুরুতর বার্তা প্রদান করেছিল।

তিনি বলেন, “আমাদের সর্বদা মনে রাখতে হবে কোনটি আমাদের একত্রিত করে, আমরা কোথায় ভিন্ন তা নিয়ে আবেশ না করে।” রবার্ট জেনরিক, কেমি ব্যাডেনোচ, টম টুগেনধাত এবং জেমস ক্লিভারলি তার উত্তরাধিকারী হওয়ার জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সুনাকের বিদায়ী বক্তৃতাটি এসেছে যখন এটি প্রকাশ পেয়েছে যে তার প্রাক্তন উপ-প্রধানমন্ত্রী অলিভার ডাউডেন নির্বাচনের তারিখ বাজির বিষয়ে জুয়া কমিশনের তদন্তের অংশ হিসাবে পুলিশকে সাহায্য করার জন্য সাক্ষাত্কার নিয়েছিলেন।

কনজারভেটিভ কনফারেন্সের প্রথম দিনে দলটিকে সাধারণ নির্বাচনে পরাজয়ের পর প্রথম বার্ষিক বৈঠকে জড়ো হতে দেখা যায়, যা মাত্র 121 জন সংসদ সদস্য নিয়ে রক্ষণশীলদের ছেড়ে যায়।

ফাইন্যান্সিয়াল টাইমস প্রাক্তন মন্ত্রীদের উপস্থিতি সহ একটি “এসএমই দিবস” ইভেন্টে (ছোট এবং মাঝারি আকারের কোম্পানিগুলির জন্য) উপস্থিত 20 জনেরও কম ব্যবসায়ীকে গণনা করেছে৷

যাইহোক, অনেক কনজারভেটিভ সদস্যদের মধ্যে আবেগ প্রত্যাশিত তুলনায় অনেক কম মধ্যপন্থী ছিল, 4 জুলাই পার্টির বিলুপ্তির কারণে।

লিভারপুলে গত সপ্তাহের শ্রম সম্মেলনে কিছু রক্ষণশীল সদস্য তাদের সমকক্ষদের চেয়ে বেশি আশাবাদী ছিলেন, যেখানে কর্মীরা প্রধানমন্ত্রী স্যার কেয়ার স্টারমারের প্রথম কয়েক মাস অফিসে থাকার বিষয়ে উদ্বিগ্ন ছিলেন।

সুনাক স্টারমারের পদত্যাগের “নিষ্ঠুর” সিদ্ধান্তকে আক্রমণ করেছিলেন শীতকালীন জ্বালানী প্রদান বেশিরভাগ পেনশনভোগী এবং লেবার পিয়ার লর্ড আলীর কাছ থেকে প্রধানমন্ত্রীর বিনামূল্যে পোশাক এবং চশমা গ্রহণের প্রশংসা করেন।

কনজারভেটিভ নেতা বলেছেন: “সমাজবাদীরা সবসময় অন্য লোকের টাকা ফুরিয়ে যায়, কিছু লর্ড আলি কঠিন পথ খুঁজে বের করছেন,” তিনি বলেছিলেন। সুনাক যোগ করেছেন: “কেয়ার স্টারমারের চকমক ইতিমধ্যেই বন্ধ হয়ে গেছে তা দেখতে আপনার ডিজাইনার চশমার প্রয়োজন নেই।”

রক্ষণশীল কর্মীরা মঞ্চ থেকে সুনাককে উল্লাস করেছেন এবং দাবি করেছেন যে প্রাক্তন প্রধানমন্ত্রী নির্বাচনের আগে সতর্ক করে দিয়েছিলেন যে স্টারমার কর এবং ঋণ বৃদ্ধি করবে।

সুনাকের সরকারের শেষ সপ্তাহগুলিকে জর্জরিত করার সবচেয়ে খারাপ কেলেঙ্কারিগুলির একটির স্মরণে, স্কাই নিউজ রবিবার রিপোর্ট করেছে যে তার শীর্ষ লেফটেন্যান্ট অলিভার ডাউডেন, একজন প্রাক্তন উপ-প্রধানমন্ত্রী, সাধারণ নির্বাচনের তারিখে বাজির বিষয়ে আনুষ্ঠানিক তদন্তে সাক্ষাৎকার নিয়েছেন .

তদন্ত ছিল জুনে মুক্তি পায় যখন ক্রেগ উইলিয়ামস, সুনাকের নিকটতম সংসদীয় সহযোগী, এবং অন্য একজন কনজারভেটিভ প্রার্থীকে নির্বাচনের তারিখে বাজি রাখার অভিযোগে তদন্তের অধীনে রাখা হয়েছিল, যার ফলে কনজারভেটিভ দল শেষ পর্যন্ত ভোটের মাত্র কয়েক দিন আগে তাদের পক্ষে সমর্থন প্রত্যাহার করে নেয়।

একজন লেবার প্রার্থীকেও তার আসন হারানোর বাজি ধরায় বরখাস্ত করা হয়েছে।

ডাউডেন এই গ্রীষ্মের শুরুতে জুয়া কমিশনের তদন্তের সাথে জড়িত কর্মকর্তাদের সাথে কথা বলেছেন অন্যান্য পরিসংখ্যানের তদন্তের অংশ হিসাবে তাদের অনুসন্ধানে সহায়তা করার জন্য, এটি রিপোর্ট করা হয়েছে।

ডাউডেনের একজন মিত্র বলেছেন যে তিনি কখনও জুয়া কমিশনের কোনও ধরণের তদন্তের অধীনে ছিলেন না এবং নন।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হাস্কিসের 521 ইয়ার্ডের অপরাধ সত্ত্বেও রাটগার্স ওয়াশিংটনকে আটকে রেখেছে

সেপ্টেম্বর 27, 2024; পিসকাটাওয়ে, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এসএইচআই স্টেডিয়ামে ওয়াশিংটন হাস্কিসের বিরুদ্ধে প্রথমার্ধে ছুটে চলা টাচডাউনের পরে কাইল মোনাঙ্গাই (5) দৌড়ে ফিরে...

হিজবুল্লাহ নেতা হাসান নাসরুল্লাহর মৃত্যুতে বিশ্ব ব্যক্তিত্বরা প্রতিক্রিয়া জানিয়েছেন

বৈরুতে ইসরায়েলি বিমান হামলায় হিজবুল্লাহর সাবেক নেতা হাসান নাসরুল্লাহর মৃত্যুর খবরে শনিবার বৈশ্বিক ও আঞ্চলিক নেতারা প্রতিক্রিয়া জানিয়েছেন। মধ্যপ্রাচ্যে বৃহত্তর আঞ্চলিক যুদ্ধের আশঙ্কা...

Related Articles

আনা ডেলভি ‘নক্ষত্রের সাথে নাচ’ সম্পর্কে সমাপ্ত মন্তব্য ব্যাখ্যা করেছেন

আনা ডেলভি“ডান্সিং উইথ দ্য স্টারস” সম্পর্কে তার বিচ্ছেদ মন্তব্যটি স্পষ্ট করছেন… বলেছেন...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার হার্টব্রোকেন ড্যানিয়েল

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে ড্যানিয়েল রোমালোত্তি 30 শে সেপ্টেম্বর...

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলরের নাক ডাইভ পরের সপ্তাহে একটি উদ্ভট প্লট তৈরি করবে?

সাহসী এবং সুন্দর ভক্তরা দেখেছেন টেলর হেইস আপনার বুকে আঁকড়ে ধরুন এবং...

কমলা হ্যারিসকে সমর্থন করার জন্য লিল পাম্প টেলর সুইফটের উপর আক্রমণ চালিয়ে যাচ্ছে

লিল বোমা বিরুদ্ধে আক্রমণ চালিয়ে যাচ্ছে টেলর সুইফট অনুমোদনের জন্য কমলা হ্যারিস...