Home খেলাধুলা এমএলবি প্লে অফে সান দিয়েগো প্যাড্রেসকে কেউ খেলতে চায় না
খেলাধুলা

এমএলবি প্লে অফে সান দিয়েগো প্যাড্রেসকে কেউ খেলতে চায় না

Share
Share

162-গেমের সিজনে একশো গেম, সান দিয়েগো প্যাড্রেস 50-50 ছিল। তারা ফার্নান্দো টাটিস জুনিয়র এবং ম্যানি মাচাদোর চাচাতো ভাইদের আরও একটি বছর কাটানোর জন্য প্রস্তুতি নিচ্ছিল, জুরিকসন প্রফারের ক্যারিয়ারের অস্বাভাবিক মরসুমের কথা উল্লেখ না করে।

শনিবার রাতে, তারা ফিনিক্সে অ্যারিজোনাকে 5-0 গোলে পরাজিত করে, ক্লিভল্যান্ডে জুলাইয়ের রাতে .500-এ পড়ার পর থেকে 43-18-এ উন্নতি করে। ট্রিপল-এ এল পাসো, র‌্যান্ডি ভাসকুয়েজের একটি ব্যাকআপ স্টার্টার এবং জয়ের জন্য মরিয়া ডায়মন্ডব্যাকস দলকে মাত্র একটি আঘাতের সুযোগ দিয়ে তারা অর্ধেক প্রারম্ভিক লাইনআপ দিয়ে এটি করেছিল।

প্রথম বর্ষের কোচ মাইক শিল্ড বলেছেন, “কোন সন্দেহ নেই যে এই ক্লাবটি আমরা সেখানে যাকেই রাখি না কেন, প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছে।”

গত বছর থেকে 180-ডিগ্রি পরিবর্তন কী, যখন সান দিয়েগো প্রতিকূলতার প্রথম চিহ্নে হাল ছেড়ে দেয় এবং ধারাবাহিকভাবে ঘনিষ্ঠ গেম জিততে ব্যর্থ হয়। বব মেলভিন একটি 82-80 রেকর্ডে গেমের সবচেয়ে তারকা-খচিত রোস্টারদের একটিকে পরিচালনা করেছিলেন এবং প্লে অফ মিস করেছিলেন যা সম্ভবত একটি ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সবচেয়ে হতাশাজনক মৌসুম ছিল যা হতাশাজনক মৌসুম সম্পর্কে অনেক কিছু জানে।

এটি সেই ঋতুগুলির মধ্যে একটি নয়, যে কারণে আপনি যদি জাতীয় লীগে একটি সস্তা বাছাই খুঁজছেন তবে আপনি প্যাড্রেসে কয়েক সেন্ট ফেলে দিতে চাইতে পারেন।

লস এঞ্জেলেস ডজার্স এবং ফিলাডেলফিয়া ফিলিসের উপর প্রচুর “স্মার্ট” অর্থ বাজি ধরা হবে। কিন্তু লস এঞ্জেলেসের পিচিং স্টাফ রানওয়ে মডেলের চেয়ে পাতলা, এবং ফিলাডেলফিয়া গত 65টি গেমে একটি সাব-500 টিম হয়েছে।

যা আমাদের ফিরিয়ে আনে কেন সান দিয়েগো আপনার এনএল স্লিপার। জুলাইয়ের মাঝামাঝি থেকে এটি কেবল তার প্রতিপক্ষের যে কোনও সেরা বল খেলছে তা নয়, এটি প্লে অফ দলের যে কোনও দলের দুর্বলতাও থাকতে পারে।

তারা ফিলিসের মতো পিচ করতে পারেনি, তবে ইউ দারভিশ, জো মুসগ্রোভ, ডিলান সিজ এবং মাইকেল কিং একটি কঠিন ঘূর্ণন। তারিক স্কুবাল বা ক্রিস সেল ছাড়া অন্য কারও তুলনায় সিজ-এর বেশি স্ট্রাইকআউট রয়েছে, যখন দারভিশ এবং মুসগ্রোভ সিজনের বড় অংশ মিস করার পরে অবশেষে সুস্থ। কিং একটি উদ্ঘাটন ছিল, একটি এমএলবি রোটেশনে তার প্রথম পুরো বছরে 31 শুরুতে 2.95 অর্জিত রান গড় পোস্ট করে।

Padres যে কারো সাথে bullpens একত্রিত করতে পারেন. যদিও সে সেপ্টেম্বরে পড়ে গিয়েছিল, রবার্ট সুয়ারেজ 36টি সেভ এবং নয়টি জয়ের রেকর্ড করেছিলেন। ট্যানার স্কট এবং জেসন অ্যাডাম চমৎকার পয়েন্ট গার্ড, যখন জেরেমিয়া এস্ট্রাডা এবং অ্যাড্রিয়ান মোরজন অনেক MLB দলের জন্য বন্ধ করতে পারেন।

আপত্তিকরভাবে, সান দিয়েগো জুয়ান সোটো ট্রেড করার পরে একরকম উন্নত হয়েছেহাতের তুচ্ছতার একটি কাজ যা জেনারেল ম্যানেজার এজে প্রিলারকে গত বছরের ব্যর্থতার পরে তার চাকরি বজায় রাখার অনুমতি দিতে পারে।

তাদের লাইনআপে উপরে থেকে নীচের দিকে আরও গভীরতা রয়েছে, নং 9 হিটার কাইল হিগাশিওকার 17 হোমার দ্বারা চিত্রিত। তিনি ব্যাটিং গড়ে এমএলবিতে নেতৃত্ব দেন এবং অন-বেস, স্লগিং শতাংশ এবং রানের ক্ষেত্রে শীর্ষ 10-এ রয়েছেন। তিনি যে কোনো মেজর লাইনআপের মধ্যে সবচেয়ে কম সুইং-এন্ড-মিস করেছেন, সবচেয়ে কম স্ট্রাইকআউট রেকর্ড করেছেন।

আপনি কি মনে করেন এই কিছুই মানে? হিউস্টন এক দশক ধরে ভাল থাকার কারণগুলির মধ্যে একটি দেখতে চান? এটাও খুব একটা আঘাত করে না। বেসবল নার্ডদের জোরাজুরি সত্ত্বেও আউট মানে কিছুই নয়, হুইফিং দলকে প্রতিপক্ষকে বল ধরে রাখার সুযোগ কম দেয়।

মনে রাখার জন্য মুকি উইলসনের গ্রাউন্ডার যেটি বিল বাকনারের পায়ের চারপাশে গিয়েছিল 1986 সালে? উইলসন যোগাযোগ না করলে এটি ঘটবে না। বল খেলার মধ্যে রাখা সবসময় tuckus সঙ্গে সুইং বীট এবং একটি পায়ের দ্বারা অনুপস্থিত.

এটি Padres’ 2023 বর্ণনা করেছে।

এটি 2024 প্লে অফ রান বর্ণনা করবে না।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হাস্কিসের 521 ইয়ার্ডের অপরাধ সত্ত্বেও রাটগার্স ওয়াশিংটনকে আটকে রেখেছে

সেপ্টেম্বর 27, 2024; পিসকাটাওয়ে, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এসএইচআই স্টেডিয়ামে ওয়াশিংটন হাস্কিসের বিরুদ্ধে প্রথমার্ধে ছুটে চলা টাচডাউনের পরে কাইল মোনাঙ্গাই (5) দৌড়ে ফিরে...

হিজবুল্লাহ নেতা হাসান নাসরুল্লাহর মৃত্যুতে বিশ্ব ব্যক্তিত্বরা প্রতিক্রিয়া জানিয়েছেন

বৈরুতে ইসরায়েলি বিমান হামলায় হিজবুল্লাহর সাবেক নেতা হাসান নাসরুল্লাহর মৃত্যুর খবরে শনিবার বৈশ্বিক ও আঞ্চলিক নেতারা প্রতিক্রিয়া জানিয়েছেন। মধ্যপ্রাচ্যে বৃহত্তর আঞ্চলিক যুদ্ধের আশঙ্কা...

Related Articles

ডেট্রয়েট টাইগারদের অসাধারণ পরিবর্তন সত্ত্বেও, কানসাস সিটি রয়্যালসকে ভুলে যাবেন না

ডেট্রয়েট টাইগাররা এই বছরের পোস্ট সিজনে সবচেয়ে আকর্ষণীয় দল হিসেবে অক্টোবরে প্রবেশ...

টাইগাররা ফাইনাল বনাম হোয়াইট সক্সে বাউন্স-ব্যাক পারফরম্যান্স চায়

ডেট্রয়েট টাইগার্স ম্যানেজার এজে হিঞ্চ (14) শনিবার, 28 সেপ্টেম্বর, 2024-এ ডেট্রয়েটের কমেরিকা...

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে...

চিত্তাকর্ষক প্রদর্শনী রেঞ্জার্সকে এঞ্জেলসের উপরে উন্নীত করে

সেপ্টেম্বর 28, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল স্টেডিয়ামে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে...