Home বিনোদন বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলরের নাক ডাইভ পরের সপ্তাহে একটি উদ্ভট প্লট তৈরি করবে?
বিনোদন

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলরের নাক ডাইভ পরের সপ্তাহে একটি উদ্ভট প্লট তৈরি করবে?

Share
Share

সাহসী এবং সুন্দর ভক্তরা দেখেছেন টেলর হেইস আপনার বুকে আঁকড়ে ধরুন এবং পড়ে যান, এবং এখন মনে হচ্ছে সিবিএস সাবানটি প্রেমিক ডাক্তারের মনে একটি বিরল রোগ নির্ণয় করেছে। ইঙ্গিতগুলি পরামর্শ দেয় যে টেলর এত বিরল কিছুতে ভুগছেন এবং পরের সপ্তাহে যখন সাবানটি প্রকাশিত হবে তখন তার কেস ওষুধের বইয়ের জন্য একটি হতে পারে।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস ডাউন

টেলর হেইস (রেবেকা বুদিগ) তার জীবনের প্রেম দেখেছেন, রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) তার আত্মার বন্ধুকে চুম্বন করেছেন। যখন ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) রিজের সাথে একটি রোমান্টিক চুম্বন ভাগ করে নেন, টেলর তার বুকে চেপে ধরেন।

তাই গত সপ্তাহে সাহসী এবং সুন্দরসেকেন্ডের মধ্যে, টেলর হেইস মাটিতে ছিলেন। তিনি জানেন যে এটি কী কারণে হয়েছিল, কারণ তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়ি ফিরেছিলেন। কিন্তু তার পরিবার অন্ধকারে রয়েছে এবং সে চায় না তারা জানুক। কিন্তু হোটেল স্পয়লাররা পরামর্শ দেয় যে এটি পরিবর্তন হতে চলেছে।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুদিগ)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুদিগ)
হোটেল | সিবিএস

শুধুমাত্র লি ফিনেগান (নাওমি মাতসুদা) এই রোগ সম্পর্কে জানেন, কারণ টেলর হেইস তার কথা স্বীকার করেছেন। এবং তিনি টেলরের উপর কিছু পরীক্ষা চালিয়েছিলেন। কিন্তু সাহসী এবং সুন্দর স্পয়লাররা পরামর্শ দেয় যে এটি শীঘ্রই ফিনের জন্য একটি সমস্যা সৃষ্টি করবে।

B&B স্পয়লার: ভুল হাতে টেলর টেস্ট

জন ফিনেগান (ট্যানার নোলান) একই হাসপাতালের আরেকজন ডাঃ ফিনেগান। তারপর, হোটেল স্পয়লাররা পরামর্শ দেয় যে সে তার মা ভুলবশত টেলরের উপর পরীক্ষা চালিয়েছিল।

এটি তখন তাকে একটি নৈতিক দ্বিধায় ফেলে দেয় সাহসী এবং সুন্দর. তিনি স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) কে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি আর কখনও তার কাছ থেকে কিছু গোপন করবেন না, কিন্তু এখন তাকে করতে হবে।

সম্ভবত এটি একটি ভাল জিনিস তিনি পরীক্ষার ফলাফল পেয়েছেন. এটি ফিনকে তার স্ত্রীর পরিবারের অন্য একজন সদস্যের জীবন বাঁচানোর সুযোগ দিতে পারে। হয়তো সে আগেও টেলরের মতো একটা কেস দেখেছে এবং জানে কিভাবে সমাধান করতে হয়। কিন্তু সংশোধন অনেক উপড়ে ফেলতে পারে সাহসী এবং সুন্দর অক্ষর

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: ব্রোকেন হার্ট সিনড্রোম

হ্যাঁ, এমন একজন ব্যক্তি আছেন যিনি ভাঙ্গা হৃদয়ে মারা যান। যদিও এটি বিরল, মায়ো ক্লিনিকের মতে এটি ঘটে। ব্রোকেন হার্ট সিন্ড্রোম বাস্তব, এবং যদিও সাধারণত অস্থায়ী, বিরল ঘটনায় এটি আপনাকে হত্যা করতে পারে। অনুমানগুলি ইঙ্গিত দেয় যে এই ক্ষেত্রেগুলির একটি অত্যন্ত কম শতাংশ মৃত্যুর দিকে পরিচালিত করে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) - টেলর হেইস (রেবেকা বুদিগ)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) - টেলর হেইস (রেবেকা বুদিগ)
হোটেল | সিবিএস

তাই, এই সাহসী এবং সুন্দর, এবং বিরল ঘটনা আপনার পথে দাঁড়ায়। অধিকন্তু, তারা ইতিমধ্যে টেলর হেইস এই সিন্ড্রোমের লক্ষণগুলি প্রদর্শন করেছে।

মায়ো ক্লিনিক ব্যাখ্যা করে যে একটি “তীব্র শারীরিক বা মানসিক ঘটনা সাধারণত ভাঙা হার্ট সিন্ড্রোমের আগে ঘটে।” বর্ণনাটি অব্যাহত রয়েছে: “যেকোন কিছু যা একটি শক্তিশালী মানসিক প্রতিক্রিয়াকে উস্কে দেয় তা রোগটিকে ট্রিগার করতে পারে।” তাই দেখা যাচ্ছে যে শুক্রবারের ক্লিফহ্যাঞ্জারে টেলর যা অনুভব করেছিলেন, “একটি শক্তিশালী মানসিক প্রতিক্রিয়া।”

লক্ষণগুলির মধ্যে শ্বাসকষ্ট এবং বুকে ব্যথা অন্তর্ভুক্ত। এবং এই উপসর্গগুলিই টেলর হেইস ভোগ করেছিল সাহসী এবং সুন্দর এই সপ্তাহে এই সমস্যাটি তাকে প্যারিসে একজন ডাক্তারের সন্ধান করতে পরিচালিত করেছিল।

সুতরাং, তিনি দীর্ঘদিন ধরে রিজ ফরেস্টারের সাথে প্রেম করছেন। কিন্তু এখন দেখা যাচ্ছে এটি তার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলছে। রিজের জন্য তার আকাঙ্ক্ষা এই কঠিন যাত্রা শুরু করতে পারে যখন সে প্যারিসে ছিল। তাই শুক্রবারের এপিসোডে তাকে এবং ব্রুককে একসাথে দেখে আগেরটি বেড়ে গেল। তখনই সে তার বুকে চেপে ধরে পড়ে গেল।

B&B স্পয়লার: টেলর একটি ভাঙ্গা হৃদয় মারা যাচ্ছে?

সাহসী এবং সুন্দর নির্ণয় ছেড়ে দিতে পারেন এমনকি ফিন। তার সূক্ষ্ম ডায়াগনস্টিক দক্ষতা তার স্ত্রীর ভাই এবং দাদার জীবন বাঁচিয়েছিল। তাহলে কেন ভালো পরিমাপের জন্য তার মাকে অন্তর্ভুক্ত করবেন না?

এই দিক যদি আপনি দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল টেলর হেইসের সাথে যেতে চায়, তাই ফিন সম্ভবত তার অবস্থার কোন পরিবর্তন না দেখেই নিরাময় পরিচালনা করে। সুতরাং এর অর্থ এই যে তার জীবন বাঁচানোর একমাত্র উপায় হ’ল তার ভাঙা হৃদয় ভাঙা বন্ধ করা। এবং এটি উৎসে যাওয়া জড়িত হবে, যা রিজের প্রতি তার ভালবাসা।

শুক্রবারের পর্বে সে তার বুকে এবং ঘুঘুটিকে ধরে রাখার পরে, তার মানসিক কষ্টের ভিত্তি দেখতে সহজ। এবং যদি স্টেফি জানতে পারে যে টেলর হেইস মারা যাবে যদি না এটি বন্ধ হয়, তবে সে সম্ভবত তার বাবাকে জাহাজে লাফিয়ে ও তার মায়ের কাছে সাঁতার কাটবে।

সুতরাং, যদি হোটেল টেলর ব্রোক হার্ট সিন্ড্রোমে ভুগলে, এটি দিনের নাটকে একটি বড় পরিবর্তন ঘটাতে পারে। এর অর্থ সম্ভবত তার জীবন বাঁচানোর একমাত্র সম্ভাব্য উপায় হল রিজের ব্রুক ছেড়ে টেলর হেইসের সাথে থাকা। হ্যাঁ, এটা অনেক দূরের ব্যাপার, কিন্তু সিবিএস সোপ অপেরায় সবগুলো টুকরো এখন পর্যন্ত জায়গায় পড়ে আছে বলে মনে হচ্ছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হাস্কিসের 521 ইয়ার্ডের অপরাধ সত্ত্বেও রাটগার্স ওয়াশিংটনকে আটকে রেখেছে

সেপ্টেম্বর 27, 2024; পিসকাটাওয়ে, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এসএইচআই স্টেডিয়ামে ওয়াশিংটন হাস্কিসের বিরুদ্ধে প্রথমার্ধে ছুটে চলা টাচডাউনের পরে কাইল মোনাঙ্গাই (5) দৌড়ে ফিরে...

হিজবুল্লাহ নেতা হাসান নাসরুল্লাহর মৃত্যুতে বিশ্ব ব্যক্তিত্বরা প্রতিক্রিয়া জানিয়েছেন

বৈরুতে ইসরায়েলি বিমান হামলায় হিজবুল্লাহর সাবেক নেতা হাসান নাসরুল্লাহর মৃত্যুর খবরে শনিবার বৈশ্বিক ও আঞ্চলিক নেতারা প্রতিক্রিয়া জানিয়েছেন। মধ্যপ্রাচ্যে বৃহত্তর আঞ্চলিক যুদ্ধের আশঙ্কা...

Related Articles

আনা ডেলভি ‘নক্ষত্রের সাথে নাচ’ সম্পর্কে সমাপ্ত মন্তব্য ব্যাখ্যা করেছেন

আনা ডেলভি“ডান্সিং উইথ দ্য স্টারস” সম্পর্কে তার বিচ্ছেদ মন্তব্যটি স্পষ্ট করছেন… বলেছেন...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার হার্টব্রোকেন ড্যানিয়েল

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে ড্যানিয়েল রোমালোত্তি 30 শে সেপ্টেম্বর...

সুনাক রক্ষণশীলদের সতর্ক করেছেন যদি বিভাজন অব্যাহত থাকে তবে তারা প্রান্তিকতার ঝুঁকিতে রয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

কমলা হ্যারিসকে সমর্থন করার জন্য লিল পাম্প টেলর সুইফটের উপর আক্রমণ চালিয়ে যাচ্ছে

লিল বোমা বিরুদ্ধে আক্রমণ চালিয়ে যাচ্ছে টেলর সুইফট অনুমোদনের জন্য কমলা হ্যারিস...