Home খেলাধুলা টাইগাররা ফাইনাল বনাম হোয়াইট সক্সে বাউন্স-ব্যাক পারফরম্যান্স চায়
খেলাধুলা

টাইগাররা ফাইনাল বনাম হোয়াইট সক্সে বাউন্স-ব্যাক পারফরম্যান্স চায়

Share
Share

বিতরণ: ডেট্রয়েট ফ্রি প্রেসডেট্রয়েট টাইগার্স ম্যানেজার এজে হিঞ্চ (14) শনিবার, 28 সেপ্টেম্বর, 2024-এ ডেট্রয়েটের কমেরিকা পার্কে শিকাগো হোয়াইট সক্সের বিরুদ্ধে সপ্তম ইনিংসের সময় দেখছেন।

ডেট্রয়েট টাইগারদের সামনে আরও বড় খেলা রয়েছে, কিন্তু তারা এখনও নিয়মিত মৌসুমটি সঠিকভাবে শেষ করতে চায়।

টাইগাররা (86-75) আমেরিকান লিগে শুক্রবার শিকাগো হোয়াইট সোক্সের বিরুদ্ধে 4-1 জয়ের সাথে ওয়াইল্ড কার্ডের জায়গা দখল করেছে। শনিবার হোয়াইট সোক্সের কাছে ৪-০ ব্যবধানে হারের সাথে ডেট্রয়েট তার ছয়-গেমের জয়ের ধারাটি ভেঙে গেছে। রোববার বিকেলে ডেট্রয়েটে সিরিজ এবং নিয়মিত মৌসুমের ফাইনাল খেলবে দলগুলো।

টাইগাররা শুক্রবার রাতে একটি উদযাপন উপভোগ করেছিল এবং তারপরে শনিবার বিকেলে একটি প্রতিযোগিতার জন্য প্রস্তুত হতে হয়েছিল। খারাপ আবহাওয়ার কারণে 2 ঘন্টা 20 মিনিট দেরিতে শেষ হয়েছে।

ম্যানেজার এজে হিঞ্চ শাটআউট পরাজয়ের জন্য পোস্ট-সেলিব্রেশন হ্যাংওভারকে দায়ী করবেন না।

“আমি কোনো অজুহাত দিতে চাই না,” তিনি বলেছিলেন। “গত রাত থেকে আজ সকালে প্রচুর শক্তি এসেছে। তারপর আমরা কিছুক্ষণ বসে থাকি এবং তারপর চলে যাই এবং খেলার দিনটি ভাল ছিল না। আগামীকাল পুনরুদ্ধার করুন।

“আমাদের কাছে সিরিজ জেতার এবং নিয়মিত মরসুমটি আরও ভাল নোটে শেষ করার এবং একটি ভাল রাতে ঘুমানোর সুযোগ রয়েছে। আমি মনে করি আমাদের সবার এটি দরকার।”

মঙ্গলবার থেকে শুরু হওয়া ওয়াইল্ড কার্ড রাউন্ডে ডেট্রয়েট হিউস্টন বা বাল্টিমোরের মুখোমুখি হবে।

টাইগারদের তারকা তারিক স্কুবাল (18-4, 2.39 ইআরএ) রবিবার পিচ করার জন্য উপলব্ধ ছিল যদি দলের প্লে অফের ভাগ্য এখনও অনিশ্চিত ছিল। আমেরিকান লিগ সাই ইয়ং অ্যাওয়ার্ডের সম্ভাব্য বিজয়ী এখন মঙ্গলবার পোস্ট সিজন ওপেনার পর্যন্ত অনুষ্ঠিত হবে। টাইগাররা নিয়মিত-সিজন ফাইনালের জন্য স্টার্টার ঘোষণা করেনি।

“এটি মজাদার হতে চলেছে। এটিই আমার জন্য প্রতিটি অফ-সিজনে এবং সিজনে কাজ করার অনুপ্রেরণা, এই সুযোগটি পেতে এবং এজে এবং ক্লাবের ছেলেদের আস্থা রাখতে,” স্কুবাল এমএলবি নেটওয়ার্কের সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন।

শুক্রবার দ্য হোয়াইট সোক্স (40-121) 1962 সালের নিউইয়র্ক মেটসকে ছাড়িয়ে একটি মৌসুমে সবচেয়ে বেশি হারের আধুনিক রেকর্ড গড়েছে কিন্তু শনিবারে শিকাগোর জয়টি পাঁচটি খেলায় তাদের চতুর্থ ছিল৷

রুকি ডান-হাতি জোনাথন ক্যানন (4-10, 4.37 ERA) হোয়াইট সোক্সের জন্য ফাইনাল শুরু করবে। মঙ্গলবার ক্যাননের মরসুমের সেরা খেলাগুলির মধ্যে একটি ছিল, লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসকে ছয় ইনিংসের মাধ্যমে স্কোরহীন করে ধরেছিল এবং তিনটি হিট ছড়িয়ে দিয়েছিল এবং শিকাগোর 3-2 জয়ে সাতটি স্ট্রাইকআউট রেকর্ড করেছিল।

রোববার মৌসুমের ২১তম সূচনা করবেন তিনি। তিনি এই মরসুমে ডেট্রয়েটের বিরুদ্ধে দুটি শুরুতে লড়াই করেছেন, সন্ধ্যা 6 টায় একটি ERA-এর সাথে 0-2 এগিয়ে যাচ্ছেন। তিনি সেই দুই শুরুতে পাঁচ ইনিংসে 15টি আঘাতে 13 রান (10 অর্জিত) অনুমতি দিয়েছিলেন। টাইগারদের দ্বিতীয় বেসম্যান কোল্ট কিথের চারটি হিট রয়েছে, যার মধ্যে একটি হোম রান এবং ক্যাননের বিরুদ্ধে হাঁটা রয়েছে।

রবিবার ফলাফল যাই হোক না কেন, এটি হোয়াইট সোক্সের জন্য ঐতিহাসিকভাবে খারাপ মৌসুমের একটি করুণাময় সমাপ্তি হবে।

প্রথম বেসম্যান গ্যাভিন শীট বলেন, “এটি প্রত্যেকের জন্য একটি অত্যন্ত কঠিন বছর ছিল।” “এটি মানসিকভাবে, শারীরিকভাবে কঠিন ছিল। এর অংশ হওয়ার জন্য এই রুমের প্রত্যেকের জন্য আমার খারাপ লাগছে।”

শনিবার হোয়াইট সক্সের জয় এই মৌসুমে 12টি খেলায় টাইগারদের বিপক্ষে তাদের দ্বিতীয় জয়। সেন্ট্রাল ডিভিশনের প্রতিপক্ষের বিপক্ষে ডেট্রয়েট ২৮-২৩।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মিয়ামি সমাবেশে নং 7, বিতর্কিত ফিনিস ভার্জিনিয়া টেক বেঁচে

সেপ্টেম্বর 27, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; হার্ড রক স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে মিয়ামি হারিকেনসের বিরুদ্ধে ভার্জিনিয়া টেক হকিস কোয়ার্টারব্যাক কাইরন ড্রোনস (1)...

সেপ্টেম্বর 2024 হট শট – গ্রীষ্মের তারকারা একটি ধাক্কা দিয়ে বেরিয়ে আসে!

এবং এটি প্রায় 2024 সালের গ্রীষ্মের সমাপ্তি ঘটায়, কিন্তু আমরা গরম, রৌদ্রোজ্জ্বল দিন এবং বিধ্বস্ত সমুদ্র সৈকত ছেলেদের বিদায় বলার আগে… সেপ্টেম্বরের মধ্যে...

Related Articles

এমএলবি প্লে অফে সান দিয়েগো প্যাড্রেসকে কেউ খেলতে চায় না

162-গেমের সিজনে একশো গেম, সান দিয়েগো প্যাড্রেস 50-50 ছিল। তারা ফার্নান্দো টাটিস...

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে...

চিত্তাকর্ষক প্রদর্শনী রেঞ্জার্সকে এঞ্জেলসের উপরে উন্নীত করে

সেপ্টেম্বর 28, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল স্টেডিয়ামে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে...

সান ফ্রান্সিসকো জায়েন্টস হল 2024 সালে MLB এর সবচেয়ে বড় হতাশা

সান ফ্রান্সিসকো জায়ান্টস একটি ভাল নোটে মরসুম শেষ করছে। আর সেটা হল...