Home খেলাধুলা চিত্তাকর্ষক প্রদর্শনী রেঞ্জার্সকে এঞ্জেলসের উপরে উন্নীত করে
খেলাধুলা

চিত্তাকর্ষক প্রদর্শনী রেঞ্জার্সকে এঞ্জেলসের উপরে উন্নীত করে

Share
Share

এমএলবি: টেক্সাস রেঞ্জার্স x লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসসেপ্টেম্বর 28, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল স্টেডিয়ামে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে তৃতীয় ইনিংসে হোম রানে আঘাত করার পরে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের ডান ফিল্ডার গুস্তাভো ক্যাম্পেরো (51) প্রতিক্রিয়া জানিয়েছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: কিয়োশি মিও-ইমাগন ইমেজ

পিঞ্চ-হিটার জোনাথন অরনেলাস একটি দুই রানের সিঙ্গেল মারেন এবং টেক্সাস রেঞ্জার্স লস অ্যাঞ্জেলেসের বিরুদ্ধে 9-8 জয়ে ঝড় তোলায় নবম ইনিংসের শীর্ষে এক আউটের সাথে থ্রোয়িং ত্রুটির কারণে ন্যাথানিয়েল লো গেম-টাইিং রান করেন। ক্যালিফোর্নিয়ার আনাহেইমে শনিবার রাতে অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস।

টেক্সাস 8-5 ঘাটতির মুখোমুখি হয়ে নবম স্থানে প্রবেশ করে এবং জোসে কুইজাদা (2-2) এর বিরুদ্ধে ঘাঁটি লোড করে যখন ম্যাট ডাফি একটি পিচের কাছে পাদদেশে চরছিলেন। দুই রানের খেলায় ড্র করার আগে টানা চারটি পিচে ফাউল আউট করেন লো।

রায়ান মিলার ঢিবির উপর কুইজাদার স্থলাভিষিক্ত হন এবং অরনেলাস প্রথম বেসম্যান নিকো কাভাদাসের কাছে একটি গ্রাউন্ড বল আঘাত করেন। ডান ফিল্ডার গুস্তাভো ক্যাম্পেরো বল পুনরুদ্ধার করতে ধীর ছিল এবং শর্টস্টপ জ্যাক লোপেজকে নামিয়ে আনেন, লোকে খেলায় গোল করতে দেন।

টেক্সাস (77-84) চার ম্যাচে তৃতীয়বারের মতো জিতেছে।

রেঞ্জার্স তৃতীয় ইনিংসে 7-1 ঘাটতি নিয়েছিল এবং অষ্টম ইনিংসে 8-3 হোলে প্রবেশ করেছিল যখন লো একটি আরবিআই ডাবল এবং জোনা হেইম ব্রক বার্কের রান স্কোরিং ট্রিপল মারেন।

ডেন ডানিং (5-7) প্রত্যাবর্তন সেট করার জন্য 1-2-3 অষ্টম পিচ করেন এবং কির্বি ইয়েটস বছরের 33তম সেভের জন্য নবম স্থানে দলকে অবসর নেন।

লো এবং ওয়াইট ল্যাংফোর্ড রেঞ্জার্সের জন্য একক হোমারকে আঘাত করেছিলেন, যারা স্টার্টার অ্যান্ড্রু হেইনিকে ছাড়িয়ে গিয়েছিল, চার ইনিংসে একটি সিজন-সর্বোচ্চ সাত রান এবং 10 হিট অনুমতি দেয়।

ক্যারিয়ারের প্রথম হোম রানের জন্য তৃতীয়টিতে তিন রানের ড্রাইভ করেন ক্যাম্পেরো। বিস্ফোরণটি এটিকে 6-1 এঞ্জেলস করার পর, কাভাদাস একটি দীর্ঘ পাস দিয়ে কেন্দ্রে চলে যান।

মাইকেল স্টেফানিক একটি গ্রাউন্ড-রুল ডাবল এবং দ্বিতীয় টেলর ওয়ার্ডের আঘাতে কাভাদাস গোল করেন। লোপেজ অ্যাঞ্জেলসের তিন রানের খেলার সময় একটি আরবিআই সিঙ্গেল যোগ করেন, কিন্তু লস অ্যাঞ্জেলেস (63-98) নয়টি খেলায় অষ্টমবারের মতো হেরে যায়।

লোগান ও’হপ এঞ্জেলসের হয়ে দুই রান নিয়ে ৫ উইকেটে ৪-এ যান।

লস অ্যাঞ্জেলসের স্টার্টার গ্রিফিন ক্যানিং পাঁচ ইনিংসে চারটি আঘাতে দুই রানের অনুমতি দিয়েছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ম্যাগি স্মিথ, অভিনেত্রী, 1934-2024

ডেম ম্যাগি স্মিথ কতদিন, বৈচিত্র্যময় এবং উদযাপিত ক্যারিয়ার উপভোগ করেছেন তার একটি প্রমাণ যে কোনও সংজ্ঞায়িত ভূমিকার দিকে নির্দেশ করা একটি অপমান হবে।...

কারসন কেলির তিন-হিট নাইট রেঞ্জার্সকে এঞ্জেলসকে অতিক্রম করে

সেপ্টেম্বর 27, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স মনোনীত হিটার কারসন কেলি (18) অ্যাঞ্জেল স্টেডিয়ামে চতুর্থ ইনিংসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে একক...

Related Articles

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে...

সান ফ্রান্সিসকো জায়েন্টস হল 2024 সালে MLB এর সবচেয়ে বড় হতাশা

সান ফ্রান্সিসকো জায়ান্টস একটি ভাল নোটে মরসুম শেষ করছে। আর সেটা হল...

ডোপিং মামলায় এক নম্বর জনিক সিনারকে নিষিদ্ধ করতে চেয়েছে WADA৷

সেপ্টেম্বর 8, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

কার্ল-অ্যান্টনি টাউনস বাণিজ্যে নিউ ইয়র্ক নিক্স মিনেসোটা টিম্বারওলভসকে ছাড়িয়ে গেছে

ফেব্রুয়ারি 24, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টিম্বারওলভস সেন্টার কার্ল-অ্যান্টনি টাউনস...