Home বিনোদন লেবার এমপি রোজি ডাফিল্ড পার্টি ছেড়েছেন এবং অনুদান নিয়ে স্টারমারের সমালোচনা করেছেন
বিনোদন

লেবার এমপি রোজি ডাফিল্ড পার্টি ছেড়েছেন এবং অনুদান নিয়ে স্টারমারের সমালোচনা করেছেন

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

লেবার এমপি রোজি ডাফিল্ড স্যার কিয়ার স্টারমারের বিনামূল্যের গ্রহণযোগ্যতা এবং শীতকালীন জ্বালানি ভাতা কাটার মতো তার “নিষ্ঠুর” নীতির কারণে দল ছেড়ে যাচ্ছেন।

ক্যান্টারবেরি এমপি, 2017 সালে নির্বাচিত, স্টারমারের নেতৃত্বের সাথে দীর্ঘকাল ধরে মতবিরোধ ছিল, বিশেষ করে যৌনতা এবং লিঙ্গ সংক্রান্ত বিষয়ে – তবে সাধারণ নির্বাচনের তিন মাসেরও কম সময়ের মধ্যে তার স্বেচ্ছায় প্রস্থান ব্রিটিশ রাজনৈতিক ইতিহাসে দ্রুততম হিসাবে বিবেচিত হয়। .

শনিবার রাতে, 53 বছর বয়সী লেবার প্রধানমন্ত্রীকে “বিস্ময়কর এবং ক্রমবর্ধমান আপত্তিকর” ভন্ডামির অভিযোগে একটি চিঠি প্রকাশ করেছেন।

স্টারমার এবং অন্যান্য সিনিয়র মন্ত্রীদের উপহার গ্রহণ করায় লেবার পার্টি এক সারিতে জড়িয়ে পড়ে, যার মধ্যে একজন লেবার পিয়ার লর্ড আলির কাছ থেকে হাজার হাজার পাউন্ড মূল্যের পোশাক রয়েছে।

“অশ্লীলতা, স্বজনপ্রীতি এবং স্পষ্ট লোভ সীমার বাইরে। আপনি এবং আপনার অভ্যন্তরীণ বৃত্ত আমাদের এক সময়ের গর্বিত পার্টিকে কলঙ্কিত এবং অপমান করার জন্য যা করেছেন তার জন্য আমি খুবই লজ্জিত,” ডাফিল্ড লিখেছেন।

” গড় সম্পদের উপরে এমন কেউ যিনি টোরিসের বেনিফিট পেমেন্টের দুই-সন্তানের সীমা বজায় রাখতে বেছে নেন যা শিশুদের দারিদ্র্যের মধ্যে আটকে রাখে, যদিও অবর্ণনীয়ভাবে স্যুট এবং ডিজাইনার চশমার দামী ব্যক্তিগত উপহার গ্রহণ করে যেগুলির দাম এই বেশিরভাগ লোকের কল্পনার চেয়েও বেশি – যেটি শ্রম প্রধানমন্ত্রী উপাধি ধারণের সম্পূর্ণ অযোগ্য।”

ডাফিল্ড স্টারমারকে জিজ্ঞাসা করেছিলেন কেন তিনি শীতকালীন জ্বালানী ভাতা কাটার সময় ইভেন্টগুলিতে বিনামূল্যে পারিবারিক ভ্রমণ গ্রহণ করার বিষয়ে “সামান্য বিব্রত” দেখাননি।

র্যাচেল রিভস, এক্সচেকার চ্যান্সেলর, দেশের আর্থিক উন্নতির জন্য তার প্রচেষ্টার অংশ হিসাবে ট্রেজারির জন্য প্রায় £1.4 বিলিয়ন সঞ্চয় করার জন্য পেনশন ক্রেডিট প্রাপ্ত বয়স্ক ব্যক্তিদের অনুদান সীমাবদ্ধ করার পরিকল্পনা করছেন৷

কিন্তু এই পদক্ষেপটি দাতব্য সংস্থা, ট্রেড ইউনিয়ন এবং কিছু লেবার এমপিদের দ্বারা ব্যাপকভাবে সমালোচিত হয়েছিল। এই সপ্তাহে লিভারপুলে পার্টির বার্ষিক সম্মেলনে যোগদানকারী প্রতিনিধিরা এটিকে ফিরিয়ে আনার আহ্বান জানিয়ে একটি প্রস্তাব সমর্থন করেছিলেন।

ডাফিল্ড বলেছিলেন যে তিনি একদিন লেবার পার্টিতে ফিরে আসবেন বলে আশাবাদী, যেটি সবসময় তার একক মা, ট্রেড ইউনিয়নিস্ট এবং প্রাক্তন শিক্ষক সহকারী হিসাবে তার স্বাভাবিক রাজনৈতিক বাড়ি ছিল, ট্যাক্স ক্রেডিট প্রাপ্ত।

তবে তিনি বলেছিলেন যে তার ভোটাররা একজন স্বতন্ত্র-মনা এমপি চান যিনি ভোটারদের দলের সামনে রাখবেন এবং তাই তিনি আসনটির প্রতিনিধিত্ব চালিয়ে যাওয়ার আশা করেছিলেন।

ডাফিল্ড এর আগে ট্রান্স সমস্যাগুলির বিষয়ে তার মতামতের বিষয়ে শ্রম নেতৃত্বের সমর্থনের অভাবের অনুভূতি সম্পর্কে কথা বলেছিল, যার মধ্যে তার বিশ্বাস যে জৈবিকভাবে পুরুষ মানুষদের প্রবেশ করা উচিত নয়। সুরক্ষিত স্থানগার্হস্থ্য সহিংসতার আশ্রয় হিসাবে।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরায়েল বলছে, তারা হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যা করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ ইসরায়েলের সামরিক বাহিনী শনিবার সকালে বলেছে...

হামলায় হিজবুল্লাহ নেতা হাসান নাসরুল্লাহ নিহত হয়েছে বলে জানিয়েছে ইসরায়েলি সেনাবাহিনী

2024 সালের 26শে সেপ্টেম্বর সাকসাকিয়েহে রাতারাতি ইসরায়েলি বিমান হামলার লক্ষ্যবস্তুতে একটি এলাকায় ধ্বংসের মধ্যে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর একটি প্রতিকৃতি। মাহমুদ জাইয়াত |...

Related Articles

জুসি স্মোলেট লি ড্যানিয়েলসের মন্তব্যের প্রতিফলন করে এবং বলে যে তিনি পরিচালককে ভালোবাসেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে জুসি স্মোলেটসঙ্গে সবসময় সুন্দর লি ড্যানিয়েলস …এই...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন একটি স্বীকারোক্তি দেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান স্বীকার করছি,...

শেলবি ড্যানিয়েল, কলেজ ট্র্যাক এবং ফিল্ড তারকা, 23 বছর বয়সে মারা যান

শেলবি ড্যানিয়েল – ক্যালিফোর্নিয়া পলিটেকনিক স্টেট ইউনিভার্সিটির রেকর্ড-ব্রেকিং কলেজ অ্যাথলিট – বিশ্ববিদ্যালয়ের...

ইসরায়েলিরা চিরশত্রু হাসান নাসরাল্লাহর মৃত্যু উদযাপন করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...