Home বিনোদন বোন স্ত্রী: ক্রিস্টিন কি তার ওয়ালেটের জন্য লক্ষ্য করার পরে কোডির ক্ষত এড়িয়ে যায়?
বিনোদন

বোন স্ত্রী: ক্রিস্টিন কি তার ওয়ালেটের জন্য লক্ষ্য করার পরে কোডির ক্ষত এড়িয়ে যায়?

Share
Share

বোন স্ত্রী ভক্তদের পরামর্শ ক্রিস্টিনা ব্রাউনসর্বশেষ পদক্ষেপের জন্য প্রতিশোধের একটি বিট থাকতে পারে কোডি ব্রাউন। তবে এটি ইচ্ছাকৃত প্রতিশোধ ছিল কি না, টিএলসি সিরিজের দর্শকরা আজ এটিকে সাধুবাদ জানাচ্ছেন। যদিও ভক্তরা শীঘ্রই পর্দায় ক্রিস্টিনের প্রতি কোডির নিষ্ঠুর কথাগুলি ভুলে যাবেন না, তিনি সম্ভবত তাও করবেন না। আর এই কারণেই যারা অনলাইনে ছয় সন্তানের মাকে অনুসরণ করে তারা মনে করে যে সে হয়তো তার একসময়ের স্বামীকে তার অতীত কর্মের জন্য অর্থ প্রদান করছে।

বোনের স্ত্রী: কোডি ব্রাউনের কি কোনো ফিল্টার নেই?

বোন স্ত্রী সব মহিলা এক সময় বা অন্য সময়ে যে পরামর্শ দিয়েছেন কোডি ব্রাউন কোনো ফিল্টার নেই। এই ফিল্টারটি আপনি ব্যবহার করেন যখন আপনি ভাবছেন যে আপনি কী বলতে যাচ্ছেন তা আপনার মুখ থেকে বের হওয়ার আগে। তিনি যে চারজন মহিলাকে বিয়ে করেছেন তার মতে, কোডি এই পদক্ষেপটি মিস করেন।

যে বলা হচ্ছে, Robyn ব্রাউন প্রায়ই এই অজুহাত প্রস্তাব বোন স্ত্রী patriarch জাতীয় টেলিভিশনে তিনি কিছু ভয়ঙ্কর কথা বলেছেন। তিনি তার তিন মূল স্ত্রীর কাছে এই কম-নাক্ষত্রের কিছু শব্দ নির্দেশ করেছিলেন।

বোন স্ত্রী; কোডি ব্রাউন - ক্রিস্টিন ব্রাউনবোন স্ত্রী; কোডি ব্রাউন - ক্রিস্টিন ব্রাউন
বোন স্ত্রী | ইনস্টাগ্রাম/ক্যামিও

কোডি ব্রাউন সাধারণত টার্গেট করে ক্রিস্টিনা ব্রাউন এবং মেরি ব্রাউন শোতে তার রাগান্বিত কথার ওজন নিয়ে। কিন্তু এখন জেনেল ব্রাউনও দেখেন কোডি ব্রাউনের ক্রোধ তার দিকে পরিচালিত হয়েছে।

পরবর্তী মরসুমে, তিনি বলেছিলেন যে তিনি যে মহিলাদেরকে বিয়ে করেছিলেন সেগুলিকে তিনি কখনই ভালোবাসেননি। অর্থাৎ রবিন ছাড়া। সেটা ছিল প্রথম তিনজনের মুখে চড় বোন স্ত্রী নববধূ এই মহিলারা প্রায় তিন দশক ধরে তাঁর সাথে ছিলেন। তারা তার 13টি সন্তানের জন্ম দেয়।

ক্রিস্টিন ব্রাউন রিয়েল টাইমে কোডিকে চড় মেরেছে

বোন স্ত্রী দর্শকরা ক্রিস্টিন ব্রাউনকে ক্যামেরায় কোডি ব্রাউন যা বলেছিল তা হজম করার চেষ্টা করেছে। ব্যথা ছিল, সে লুকাতে পারেনি। কিন্তু তিনি এটা সম্পর্কে কিছু করেছেন. তাই যখন সে কোডিকে লাথি দিয়ে বের করে দেয়, তখন সে এটাকে মুখে একটা চড় বলে দেখেছিল।

ভক্তদের কাছে এটি প্রায় হাস্যকর মনে হয়েছিল যে তিনি শিকারের কার্ড খেলেছেন। ক্রিস্টিন তার সাথে যেভাবে আচরণ করেছিল তার জন্য তাকে ত্যাগ করতে দেখার পরিবর্তে, সে তাকে দোষারোপ করেছিল। তারপর, লাইনের শেষে, রবিন ব্রাউন লাইনের শেষটা ঠিক করে চিমিং করে। বোন স্ত্রী ক্রিস্টিনে পরিবার।

ক্রিস্টিন কোডি থেকে বিচ্ছিন্ন হওয়ার পরে, তিনি ডেভিড উলির মধ্যে একটি আত্মীয় আত্মা খুঁজে পান। তাই আজ সে সুখেই বিবাহিত। এছাড়াও, তিনি কোডিকে আবার তার দিকে তাকাতে দেবেন না এবং তিনি তার সর্বশেষ পদক্ষেপের মাধ্যমে এটি প্রমাণ করেছেন বলে মনে হচ্ছে।

বোন স্ত্রী: কোডি লিকুইডেটিং?

ক্রিস্টিন ব্রাউনের নতুন জীবন প্রক্রিয়া করার জন্য কোডি ব্রাউনের প্রচেষ্টা এই নতুন মরসুমে নথিভুক্ত করা হয়েছে। সে যখন প্রথমবারের মতো ক্রিস্টিন এবং ডেভিডকে একসাথে দেখে। কিন্তু বাস্তব সময়ে, তারা ইতিমধ্যেই বিবাহিত এবং একসঙ্গে জীবন গড়ে তুলেছে।

তাই আজ, ক্রিস্টিন প্রক্রিয়াকরণ প্রক্রিয়ার মধ্যে আছে বোন স্ত্রী patriarch তিনি তার 14 বছর বয়সী কন্যা, ট্রুলি ব্রাউনের জন্য শিশু সমর্থন চাইছেন। তিনি তার মেয়ের জন্য পূর্ববর্তী সমর্থনও চাইছেন।

কিন্তু কোডি ভেঙে যেতে ভয় পায়। তিনি একবার বলেছিলেন যে এটি তার সবচেয়ে বড় ভয়। অতএব, তিনি সম্ভবত চিন্তিত যে আদালত ক্রিস্টিনকে অর্থ প্রদান করবে। 18 বছর বয়সী বাবা এবং রবিন তাদের বাড়ি বিক্রি করছেন $1.6 মিলিয়ন মূল্যের জন্য। এবং আর্থিক সমস্যার রিপোর্ট সঙ্গে তা করতে বোন স্ত্রী দম্পতি, ভক্ত অনুমান তাদের বাড়ি বিক্রি এই কারণে.

উপরন্তু, রবিনের দামী আর্ট প্রিন্টগুলি সম্প্রতি শিরোনাম করেছে যখন সেগুলিকে তার বাড়ির দেয়ালে ঝুলতে দেখা গেছে। তারা রিয়েল এস্টেট তালিকা ফটো দেখতে সহজ ছিল. এইভাবে, বিশ্ব এবং ক্রিস্টিন আবিষ্কার করেছেন যে তিনি তার শিল্প সংগ্রহে হাজার হাজার ডলার ব্যয় করেছেন।

ক্রিস্টিন কি কোডির ক্ষতগুলিতে লবণ ঝাঁকিয়ে রেখেছে?

কিছু বোন স্ত্রী ভক্তরা মনে করেন আসন্ন তার বাড়ি বিক্রি, তার দামী শিল্পকর্ম সহ, ক্রিস্টিন ব্রাউনের অধীনে একটি স্ফুলিঙ্গ জ্বলতে পারে। দর্শকরা আশ্চর্য হয় যে এটি তাকে তার সঠিকভাবে প্রাপ্য বলে বিশ্বাস করে তার অনুসরণ করতে পরিচালিত করেছে কিনা।

এখন তিনি ডেভিড উললির সাথে আরেকটি সম্ভাব্য বিপর্যয়ের খবর শেয়ার করেছেন। বিয়ের আগে তিনি যেখানে থাকতেন সেই বাড়ি বিক্রি করছেন। এটি সম্ভবত সদ্য বিবাহিত দম্পতির জন্য আরও বেশি আর্থিক লাভের ইঙ্গিত দেয়।

বোন স্ত্রী: রবিন ব্রাউন - কোডি ব্রাউন - ক্রিস্টিন ব্রাউনবোন স্ত্রী: রবিন ব্রাউন - কোডি ব্রাউন - ক্রিস্টিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

তাই তিনি সোশ্যাল মিডিয়ায় ডেভিড কীভাবে তার বাড়ি বিক্রি করছেন তা ভাগ করে নেওয়ার কারণে ভক্তরা ভাবছেন যে তিনি পাপা ব্রাউনের আর্থিক ক্ষতগুলিতে লবণ ঘষছেন কিনা। আদালত যদি ক্রিস্টিনকে যা চাচ্ছেন তা মঞ্জুর করে, তাহলে এই 18 বছর বয়সী বাবার একটি ভাল পরিমাণ অর্থ ব্যয় করা উচিত।

এবং এটি ক্রিস্টিনের কুকি জারে যায়, তার অর্থ আর ব্রাউন পরিবারের ভাগ করার জন্য নেই। তাই আজ, মনে হচ্ছে ক্রিস্টিন এবং ডেভিড অর্থ বিভাগে দুর্দান্ত কাজ করছে। কিন্তু রিপোর্টগুলি কীভাবে কোডি এবং রবিন আর্থিকভাবে কাজ করছে তা নির্দেশ করে তার বিপরীত হবে।

একটি খোলা বই…

তাই ভক্তরা ভাবছেন যে কোডির প্রাক্তন স্ত্রী তার স্বামীর রিয়েল এস্টেট তালিকা সম্পর্কে তার সোশ্যাল মিডিয়া রট করে তার সমালোচনা করছেন কিনা। তিনি যখন সন্তানের সহায়তার জন্য কোডি ব্রাউনের বিরুদ্ধে মামলা করছেন, তখন তার এবং ডেভিডের কাছে তাদের বাড়ি বিক্রির জন্য অপেক্ষা করার জন্য অর্থ রয়েছে।

তাই এখানে ক্রিস্টিন, যিনি কোডির কাছ থেকে বেশ কিছু কঠিন জিনিস প্রতিরোধ করেছিলেন। কিন্তু আজ সে তার নতুন বিয়েতে কতটা ভালো করছে সে সম্পর্কে একটি খোলা বই।

তাই ভক্তরা পরামর্শ দেন যে তার সৌভাগ্য আজ বড়াই করার অধিকার নিয়ে আসে। তাহলে, ক্রিস্টিন ব্রাউন কি তার সৌভাগ্য ভাগ করে কোডি ব্রাউনের ক্ষতকে লবণ দিতে চেয়েছিলেন? টিএলসি সিরিজের ভক্তরা মনে করেন যে এটি তার পক্ষে ইচ্ছাকৃত না হলেও এটি এভাবে কাজ করতে পারে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডি গ্র্যান্ড জুরি যৌনকর্মীর কাছ থেকে সাক্ষ্য শুনেছেন, নতুন চার্জ সম্ভব

ডিডিগ্র্যান্ড জুরি এখনও তার বিরুদ্ধে অভিযোগগুলি তদন্ত করছে… অন্তত আরও একজন যৌনকর্মীর কাছ থেকে মোগলের সাথে তার কথিত সম্পর্কের বিষয়ে শুনেছে, এবং এটি...

ফ্রান্সে গণধর্ষণ বিচার পদ্ধতিগত পুরুষ সহিংসতা নিয়ে ভীতু বিতর্কের জন্ম দিয়েছে

গত মাসে ফ্রান্সকে নাড়িয়ে দেওয়া ভয়াবহ গণধর্ষণ বিচারটি পুরুষের আধিপত্য এবং অপব্যবহারের প্রতি উদাসীনতার সংস্কৃতির সাথে বৃহত্তর গণনা করার জন্য ক্রমবর্ধমান আহ্বানকে প্ররোচিত...

Related Articles

শেলবি ড্যানিয়েল, কলেজ ট্র্যাক এবং ফিল্ড তারকা, 23 বছর বয়সে মারা যান

শেলবি ড্যানিয়েল – ক্যালিফোর্নিয়া পলিটেকনিক স্টেট ইউনিভার্সিটির রেকর্ড-ব্রেকিং কলেজ অ্যাথলিট – বিশ্ববিদ্যালয়ের...

ইসরায়েলিরা চিরশত্রু হাসান নাসরাল্লাহর মৃত্যু উদযাপন করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

স্পেসএক্স আইএসএস-এ আটকে পড়া মহাকাশচারীদের উদ্ধার করতে টেকঅফের প্রস্তুতি নিচ্ছে

একটি স্পেসএক্স মিশন শনিবার একটি গুরুত্বপূর্ণ মিশন নিয়ে যাত্রা শুরু করবে… আন্তর্জাতিক...

হাসান নাসরুল্লাহ, হিজবুল্লাহর নেতা, 1960-2024

তিন দশকেরও বেশি সময় ধরে, হিজবুল্লাহ নেতা হাসান নাসরাল্লাহ, যাকে ইসরায়েল একটি...