Home খেলাধুলা কার্ল-অ্যান্টনি টাউনস বাণিজ্যে নিউ ইয়র্ক নিক্স মিনেসোটা টিম্বারওলভসকে ছাড়িয়ে গেছে
খেলাধুলা

কার্ল-অ্যান্টনি টাউনস বাণিজ্যে নিউ ইয়র্ক নিক্স মিনেসোটা টিম্বারওলভসকে ছাড়িয়ে গেছে

Share
Share

ফেব্রুয়ারি 24, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টিম্বারওলভস সেন্টার কার্ল-অ্যান্টনি টাউনস (32) টার্গেট সেন্টারে খেলার পরে ব্রুকলিন নেটের বিরুদ্ধে দলের জয়ের প্রতিক্রিয়া জানায়। ক্রেডিট: ম্যাট ক্রোন-ইউএসএ টুডে স্পোর্টসফেব্রুয়ারি 24, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টিম্বারওলভস সেন্টার কার্ল-অ্যান্টনি টাউনস (32) টার্গেট সেন্টারে খেলার পরে ব্রুকলিন নেটের বিরুদ্ধে দলের জয়ের প্রতিক্রিয়া জানায়। ক্রেডিট: ম্যাট ক্রোন-ইউএসএ টুডে স্পোর্টস

শব্দটি ছড়িয়ে দেওয়া শুরু করুন।

মিনেসোটা টিম্বারওলভস এবং নিউ ইয়র্ক নিক্স শুক্রবার রাতে বড় লোকটিকে পাঠানোর জন্য ব্যবসা করেছে কার্ল-অ্যান্টনি টাউনস টু দ্য নিউ ইয়র্ক নিক্স জুলিয়াস র‌্যান্ডেল, ডোন্টে ডিভিনসেঞ্জো এবং ডেট্রয়েট পিস্টন থেকে প্রথম রাউন্ড নির্বাচনের বিনিময়ে।

বাণিজ্যের মধ্যে নিক্স, ডাকুয়ান জেফ্রিজকে বেতন পাঠানো এবং চুক্তিটি সম্পূর্ণ করার জন্য শার্লট হর্নেটের কাছে একটি খসড়া ক্ষতিপূরণ বিল অন্তর্ভুক্ত রয়েছে।

এখানেই প্রশ্ন। মিনেসোটা টিম্বারওলভস কী ভাবছিল?

মাত্র কয়েক মাস আগে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে দৌড়ানোর সময় মিনেসোটা আমেরিকার হৃদয় দখল করেছিল। এটি অ্যান্টনি এডওয়ার্ডসের জন্য একটি আসন্ন পার্টি ছিল, কারণ 23 বছর বয়সী প্রমাণ করেছিলেন যে তিনি সত্যই এনবিএর মুখ হয়ে উঠতে পারেন।

কিন্তু সেই দৌড় টাউনস ছাড়া সম্ভব ছিল না, যারা দক্ষতার সাথে একটি বিস্ফোরক এডওয়ার্ডসের জন্য জায়গা খুলে দিয়েছিল এবং এখন জালেন ব্রুনসন এবং মিকাল ব্রিজকে সমর্থন করার জন্য ইস্টার্ন কনফারেন্সে যাবেন, যিনি এই অফসিজনের আগে বাণিজ্যের মাধ্যমে নিক্স অর্জিত হয়েছিল.

টাউনস এই খবরে বিস্মিত হয়েছিল এবং শামস চারানিয়া তার বাণিজ্য সম্পর্কে খবরটি প্রকাশের আগে তার নিজের মিনিটের একটি রহস্যময় টুইট পোস্ট করেছিল।

সে Timberwolves থেকে বাণিজ্যের অনুরোধ করেনিরিপোর্ট অনুযায়ী. 2015 নং 1 সামগ্রিক বাছাই মিনেসোটাতে নয়টি সিজন কাটিয়েছে এবং অবশেষে কিছু সাফল্য পেয়েছে, শুধুমাত্র পাঠানো হবে।

Randle এবং Divincenzo এর প্রত্যাবর্তন Timberwolves কে আরও গভীর করে তুলবে। কিন্তু র‌্যান্ডেল এবং রুডি গোবার্টের ফ্রন্টকোর্ট দেখে মনে হচ্ছে এটি জমজমাট হবে এবং এটি কাগজে খুব বেশি অর্থবোধ করে না। এনবিএ তিন-পয়েন্ট প্রতিযোগিতার চ্যাম্পিয়ন টাউনস যখন কোর্টে ফাঁকা ছিল তখন নেকড়েদের উন্নতি হয়েছিল। Randle এবং Gobert একসাথে মোটেও সিরিয়াস মনে হচ্ছে না।

Knicks অনুরাগীরা দেখতে চেয়েছিল যে তাদের দল গত দুই মৌসুমে Randleকে ছাড়িয়ে যাওয়ার উপায় খুঁজে পেয়েছে। সেখানে কোন ভালবাসা হারিয়ে যায়নি। নিউইয়র্কে ডিভিনসেনজো হারানো ভিলানোভার পুনর্মিলনকে স্থগিত করে, তবে সম্ভবত এটি বিশ্বের শেষ হবে না, বিশেষ করে যখন ফিরে আসা তাকে একটি তারকা কেন্দ্র দেয়।

পিস্টনের প্রথম রাউন্ড পিক এই আন্দোলনে যোগ করা একটি মজার রহস্য বাক্স। ইতিমধ্যেই ডাকা হচ্ছে এই বাণিজ্যের লাভজনক দিক.

কিন্তু পিস্টন আরো ভালো হতে হবে। তারা বটম ফিডার হিসেবে বছরের পর বছর কাটিয়েছে এবং ক্যাড কানিংহাম, জালেন ডুরেন, জাডেন আইভে এবং রন হল্যান্ড সহ কিছু মজার তরুণ প্রতিভা সংগ্রহ করেছে। তারা এছাড়াও শুধু JB Bickerstaff নিয়োগ ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্স থেকে তার প্রস্থানের পরপরই। তিনি ফ্র্যাঞ্চাইজি হারানো ঘুরে দাঁড়ানোর জন্য পরিচিত। কেউ বলছে না যে পিস্টনগুলি এনবিএ প্লেঅফে থাকবে, তবে এটা অবাক হওয়ার কিছু নেই যে তারা নং 1 সামগ্রিক বাছাইয়ের জন্য কথোপকথনে থাকবে।

এবং কেন Timberwolves চাই নং 1 সামগ্রিক বাছাই? আপনি খুব কাছাকাছি ছিল. আপনি আগের চেয়ে কাছাকাছি ছিল.

কনফারেন্স ফাইনালে ডালাস ম্যাভেরিক্সের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজটি মজার ছিল না, কিন্তু এটি এডওয়ার্ডস এবং টাউনসের মতো খেলোয়াড়দের কীভাবে লুকা ডনসিকের মতো একজন খেলোয়াড়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে হয় সে সম্পর্কে মূল্যবান অভিজ্ঞতা দিয়েছে।

ডনসিক এনবিএ ফাইনালে বোস্টন সেল্টিকসের বিপক্ষে নামবেন। নিক্স সম্পূর্ণরূপে রিচার্জ হয়ে গেছে এবং বোস্টনকে ক্ষমতাচ্যুত করার জন্য ইস্টার্ন কনফারেন্সের সবচেয়ে বড় শক্তিগুলির মধ্যে একটি হবে।

এবং তারা এটি টাউনসের সাথে করবে, যারা কাগজে, তারা খুব সহজেই পরিত্রাণ পেতে সক্ষম হয়েছিল।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডি গ্র্যান্ড জুরি যৌনকর্মীর কাছ থেকে সাক্ষ্য শুনেছেন, নতুন চার্জ সম্ভব

ডিডিগ্র্যান্ড জুরি এখনও তার বিরুদ্ধে অভিযোগগুলি তদন্ত করছে… অন্তত আরও একজন যৌনকর্মীর কাছ থেকে মোগলের সাথে তার কথিত সম্পর্কের বিষয়ে শুনেছে, এবং এটি...

ফ্রান্সে গণধর্ষণ বিচার পদ্ধতিগত পুরুষ সহিংসতা নিয়ে ভীতু বিতর্কের জন্ম দিয়েছে

গত মাসে ফ্রান্সকে নাড়িয়ে দেওয়া ভয়াবহ গণধর্ষণ বিচারটি পুরুষের আধিপত্য এবং অপব্যবহারের প্রতি উদাসীনতার সংস্কৃতির সাথে বৃহত্তর গণনা করার জন্য ক্রমবর্ধমান আহ্বানকে প্ররোচিত...

Related Articles

ডোপিং মামলায় এক নম্বর জনিক সিনারকে নিষিদ্ধ করতে চেয়েছে WADA৷

সেপ্টেম্বর 8, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

রিপোর্ট: জর্জিয়ার মাইকেল উইলিয়ামস আলাবামাতে খেলার সময় সিদ্ধান্ত নিয়েছেন

31 আগস্ট, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে জর্জিয়া বুলডগস...

রিপোর্ট: QB Quinn Ewers (পেট) সম্ভবত টেক্সাসে নম্বর 1 এর বাইরে

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারস...

হাস্কিসের 521 ইয়ার্ডের অপরাধ সত্ত্বেও রাটগার্স ওয়াশিংটনকে আটকে রেখেছে

সেপ্টেম্বর 27, 2024; পিসকাটাওয়ে, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এসএইচআই স্টেডিয়ামে ওয়াশিংটন হাস্কিসের...