Home খেলাধুলা ওরিওলস দ্রুত শুরু করে এবং টুইনদের প্লে অফের আশা শেষ করে
খেলাধুলা

ওরিওলস দ্রুত শুরু করে এবং টুইনদের প্লে অফের আশা শেষ করে

Share
Share

এমএলবি: বাল্টিমোর ওরিওলস x মিনেসোটা টুইনসসেপ্টেম্বর 27, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; টার্গেট ফিল্ডে মিনেসোটা টুইনসের হয়ে দ্বিতীয় ইনিংসে বাল্টিমোর ওরিওলস পিচার ক্যাড পোভিচ (৩৭) পিচ শুরু করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Blewett-Imagn Images

রায়ান ও’হ্যার্ন এবং কল্টন কাউজার প্রত্যেকে হোমারড, এবং মিনিয়াপোলিসে শুক্রবার রাতে মিনেসোটা টুইনসের বিপক্ষে বাল্টিমোর ওরিওলস 7-2 জিতেছে।

রায়ান মাউন্টক্যাসল বাল্টিমোর (89-71) এর জন্য ডাবলের সাথে 3-এর জন্য-5-এ শেষ করেছে, যা তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে জিতেছে। অ্যান্থনি স্যান্টান্ডার একটি আরবিআই-এর সাথে 4-এর জন্য 2-এর জন্য ছিলেন।

মিনেসোটাকে নেতৃত্ব দেওয়ার জন্য কার্লোস সান্তানার দুই রানের একক ছিল (82-78)। জমজরা এই হারের সাথে প্লে অফের বিরোধ থেকে বাদ পড়েছে।

ওরিওলস লেফটি কেড পোভিচ (3-9) 5 2/3 স্কোরহীন ইনিংসে মাত্র দুটি আঘাতের অনুমতি দিয়েছেন। তিনি একটি হাঁটলেন এবং দুটি মারলেন।

যমজ ডানহাতি পাবলো লোপেজ (15-10) 5 2/3 ইনিংসে ছয়টি আঘাতে দুটি রান ছেড়ে দিয়েছেন। তিনি তিনটি হাঁটলেন এবং আটটি আউট করলেন।

দ্বিতীয় ইনিংসে শীর্ষে থাকা ওরিওলস ২-০ ব্যবধানে এগিয়ে যায়।

অ্যাডলি রাটসম্যান বাম দিকে একটি লিডঅফ একক আঘাত করেন এবং ও’হ্যার্ন ডান মাঠে 399-ফুট হোম রানের সাথে অনুসরণ করেন। দুই রানের শটটি 2019 এবং 2023-এর জন্য ও’হ্যার্নের 14 তম হোম রান হিসেবে চিহ্নিত, তার ক্যারিয়ারের উচ্চতায় বেঁধেছে।

ওরিওলসের লিড 3-0 এ বাড়াতে কাউজার সপ্তমটিতে একক হোম রানে অবদান রাখেন। 399 ফুট উচ্চতায় ও’হ্যার্নের সাথে মিলে যাওয়া বিস্ফোরণটি ছিল কাউসারের সিজনের 24তম।

বাল্টিমোর অষ্টম ম্যাচে আরও চার রান নিয়ে তা 7-0 করে।

র্যামন উরিয়াস জ্যাকসন হলিডেতে ড্রাইভ করার জন্য একটি আরবিআই সিঙ্গেল দিয়ে স্কোরিং শুরু করেছিলেন। গুনার হেন্ডারসন ইনিংসের দ্বিতীয় রান যোগ করেন সেন্টারে বলি ফ্লাই দিয়ে।

পরের ব্যাটে, জর্ডান ওয়েস্টবার্গ আরবিআই গ্রাউন্ডআউট করে। বাঁ দিকে RBI-এর একক দিয়ে বড় ইনিংস ক্যাপ করেছেন স্যান্টান্ডার।

যমজরা স্কোরবোর্ডে উঠেছিল নবম স্থানে। কার্লোস কোরেয়া একটি লিডঅফ ওয়াক আঁকেন, বায়রন বাক্সটন বাম দিকে দ্বিগুণ করেন, এবং সান্তানা তাদের উভয়কে একটি একক থেকে ডানে আঘাত করেন।

ওরিওলস রিলিভার সেরান্থনি ডমিনগুয়েজ পরের তিনটি আউট পেয়ে খেলা শেষ করে এবং টুইনদের প্লে অফের আশা শেষ করে। মিনেসোটার কাছে হারের ফলে কানসাস সিটি রয়্যালস প্লে অফে একটি স্থান নিশ্চিত করতে পেরেছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাডাম স্কট এবং আন্তর্জাতিক দল প্রেসিডেন্স কাপ 5-5 টাই টাই করে ফিরেছে

সেপ্টেম্বর 26, 2024; ইলে বিজার্ড, কুইবেক, ক্যান; প্রেসিডেন্স কাপ গল্ফ টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় আন্তর্জাতিক দলের অ্যাডাম স্কট দ্বিতীয় গর্তে টিজ অফ ম্যান্ডেটরি...

বিগত সরকারের অযৌক্তিক ঋণ শাসন পরিত্যাগ করুন এবং প্রবৃদ্ধির জন্য বিনিয়োগ করুন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ লেখক ফ্রন্টিয়ার ইকোনমিক্সের সভাপতি ও সাবেক...

Related Articles

রিপোর্ট: QB Quinn Ewers (পেট) সম্ভবত টেক্সাসে নম্বর 1 এর বাইরে

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারস...

হাস্কিসের 521 ইয়ার্ডের অপরাধ সত্ত্বেও রাটগার্স ওয়াশিংটনকে আটকে রেখেছে

সেপ্টেম্বর 27, 2024; পিসকাটাওয়ে, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এসএইচআই স্টেডিয়ামে ওয়াশিংটন হাস্কিসের...

মিয়ামি সমাবেশে নং 7, বিতর্কিত ফিনিস ভার্জিনিয়া টেক বেঁচে

সেপ্টেম্বর 27, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; হার্ড রক স্টেডিয়ামে দ্বিতীয়...

অ্যাঞ্জেল সিটিকে পরাজিত করতে স্পিরিটকে সাহায্য করার জন্য মাকেনা মরিস বিজয়ী গোল করেছেন

সেপ্টেম্বর 27, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল সিটি এফসি মিডফিল্ডার...