Home খেলাধুলা কারসন কেলির তিন-হিট নাইট রেঞ্জার্সকে এঞ্জেলসকে অতিক্রম করে
খেলাধুলা

কারসন কেলির তিন-হিট নাইট রেঞ্জার্সকে এঞ্জেলসকে অতিক্রম করে

Share
Share

এমএলবি: টেক্সাস রেঞ্জার্স x লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসসেপ্টেম্বর 27, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স মনোনীত হিটার কারসন কেলি (18) অ্যাঞ্জেল স্টেডিয়ামে চতুর্থ ইনিংসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে একক হোম রানে আঘাত করার পর বেস চালাচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি এ. ভাস্কেজ-ইমাগন ইমেজ

কার্সন কেলি শুক্রবার রাতে টেক্সাস রেঞ্জার্সের জন্য চক্রটি শেষ করেছেন, যারা ক্যালিফোর্নিয়ার আনাহেইমে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসকে 5-2 গোলে পরাজিত করেছিল, উভয় দলের জন্য বছরের চূড়ান্ত সিরিজ খুলতে।

কেলি দ্বিতীয়টিতে সিঙ্গেল করেন, চতুর্থটিতে লিডঅফে গোল করেন এবং ষষ্ঠে দ্বিগুণ করেন এবং নবম ওপেন করার আগে। তিন-হিট খেলাটি ছিল কেলির এই মৌসুমের পঞ্চম এবং 11 আগস্টের পর প্রথম।

ওয়াট ল্যাংফোর্ড এবং অ্যাডোলিস গার্সিয়া রেঞ্জার্সের হয়ে প্রথম দিকে ফিরে হোমারদের আঘাত করেন (76-84), যারা এই মাসে 12-12-এ উন্নতি করেছে। মার্কাস সেমিয়েন নবম স্থানে একক হোম রানের সাথে একটি বীমা রান যোগ করেন এবং তিনটি হিট দিয়ে শেষ করেন।

এরিক ওয়াগাম্যানের একটি আরবিআই সিঙ্গেল ছিল যখন নিকো কাভাদাস অ্যাঞ্জেলস (63-97) এর জন্য একটি রান-স্কোরিং ডাবল করেন, যেটি সেপ্টেম্বরে 7-17-এ পড়ে। লস অ্যাঞ্জেলেসের জন্য 97 হার দলের একক-সিজন রেকর্ডকে বাড়িয়ে দেয়।

ড্যানিয়েল রবার্ট (1-0), রেঞ্জার্সের ব্যবহৃত সাতটি পিচারের মধ্যে তৃতীয়, স্কোরহীন ষষ্ঠ ইনিংসে তার প্রথম বড় লিগ জয় অর্জন করেন। কির্বি ইয়েটস তার 32 তম সেভ রেকর্ড করেন যখন একটি হিটহীন নবম ইনিংস নিক্ষেপ করেন।

জ্যাকব ডিগ্রম, তার দ্বিতীয় টমি জন সার্জারি থেকে ফিরে আসার পর তার তৃতীয় সূচনা করেছেন, চার ইনিংসে পাঁচটি স্ট্রাইক আউট করার সময় চারটি হিটে এক রান এবং হাঁটার অনুমতি দেননি। দুইবারের সাই ইয়ং অ্যাওয়ার্ড বিজয়ী কোনো সিদ্ধান্ত ছাড়াই বছর শেষ করেন, 1.69 ERA এবং 10 2/3 ইনিংসে 14 স্ট্রাইকআউট।

রিড ডেটমারস (4-9) 12টি স্ট্রাইকআউটের সাথে একটি সিজনে সর্বোচ্চ বেঁধেছে কিন্তু পাঁচ ইনিংসে আটটি আঘাতে চার রান এবং একটি হাঁটার অনুমতি দেওয়ার পরে ক্ষতির সম্মুখীন হয়েছে। এটি ডেটমারদের জন্য এই বছরের তৃতীয় দ্বি-সংখ্যার স্ট্রাইকআউট ছিল, যারা 6 এপ্রিল বোস্টন রেড সক্সের বিরুদ্ধে 2-1 জয়ে 12টি স্ট্রাইকআউট করেছিল।

অ্যাঞ্জেলসের জন্য জ্যাক লোপেজের এক জোড়া দ্বৈত ছিল, যারা মাত্র একবার ক্রমানুসারে অবসর নিয়েছিল কিন্তু বেস রানার্সের সাথে মাত্র 2-এর জন্য-16-এ গিয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাডাম স্কট এবং আন্তর্জাতিক দল প্রেসিডেন্স কাপ 5-5 টাই টাই করে ফিরেছে

সেপ্টেম্বর 26, 2024; ইলে বিজার্ড, কুইবেক, ক্যান; প্রেসিডেন্স কাপ গল্ফ টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় আন্তর্জাতিক দলের অ্যাডাম স্কট দ্বিতীয় গর্তে টিজ অফ ম্যান্ডেটরি...

বিগত সরকারের অযৌক্তিক ঋণ শাসন পরিত্যাগ করুন এবং প্রবৃদ্ধির জন্য বিনিয়োগ করুন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ লেখক ফ্রন্টিয়ার ইকোনমিক্সের সভাপতি ও সাবেক...

Related Articles

রিপোর্ট: QB Quinn Ewers (পেট) সম্ভবত টেক্সাসে নম্বর 1 এর বাইরে

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারস...

হাস্কিসের 521 ইয়ার্ডের অপরাধ সত্ত্বেও রাটগার্স ওয়াশিংটনকে আটকে রেখেছে

সেপ্টেম্বর 27, 2024; পিসকাটাওয়ে, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এসএইচআই স্টেডিয়ামে ওয়াশিংটন হাস্কিসের...

মিয়ামি সমাবেশে নং 7, বিতর্কিত ফিনিস ভার্জিনিয়া টেক বেঁচে

সেপ্টেম্বর 27, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; হার্ড রক স্টেডিয়ামে দ্বিতীয়...

অ্যাঞ্জেল সিটিকে পরাজিত করতে স্পিরিটকে সাহায্য করার জন্য মাকেনা মরিস বিজয়ী গোল করেছেন

সেপ্টেম্বর 27, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল সিটি এফসি মিডফিল্ডার...