Home খেলাধুলা উইল লেভিস এবং জয়হীন টাইটান ডলফিনদের সম্ভাব্য ‘স্নুপ’ শুরুতে বাঁধবে
খেলাধুলা

উইল লেভিস এবং জয়হীন টাইটান ডলফিনদের সম্ভাব্য ‘স্নুপ’ শুরুতে বাঁধবে

Share
Share

এনএফএল: টেনেসি টাইটান্স বনাম মিয়ামি ডলফিনস11 ডিসেম্বর, 2023; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল লেভিস (8) হার্ড রক স্টেডিয়ামে মিয়ামি ডলফিনদের পরাজিত করার পর উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Jasen Vinlove-Imagn Images

কোয়ার্টারব্যাক উইল লেভিসের তার সংক্ষিপ্ত এনএফএল ক্যারিয়ারের সবচেয়ে স্মরণীয় মুহূর্তটি মিয়ামি ডলফিনের বিরুদ্ধে সোমবার রাতের খেলায় গত মৌসুমে এসেছিল।

ফ্লোরিডার মিয়ামি গার্ডেনে বিজয়হীন টেনেসি টাইটানস ডলফিনদের মুখোমুখি হলে লেভিস সপ্তাহের একই রাতে একই দৃশ্যে সেই পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে দেখবেন।

টেনেসি গত ডিসেম্বরে 51 সেকেন্ডে 15 পয়েন্ট স্কোর করেছিল, 14-পয়েন্ট ঘাটতিকে ডলফিনের বিরুদ্ধে 28-27-এর দুর্দান্ত জয়ে পরিণত করেছিল। লেভিস, তখন একজন রুকি, ক্যারিয়ার-উচ্চ 327 ইয়ার্ডের জন্য পাস করেছিলেন।

“এটি অনেক মজার ছিল,” লেভিস প্রত্যাবর্তন জয় সম্পর্কে বলেছিলেন। কিন্তু আমাদের দুজনের জন্য আলাদা দল, আলাদা মৌসুম। আপনি যখনই সোমবার রাতে খেলুন, পুরো বিশ্ব দেখছে, এবং এটি এটিকে একটু বেশি উত্তেজনা দেয়, তাই আমরা এটি করেছি। , এবং আশা করি আমরা সেখানে মরসুমের এমন একটি সময়ে আরেকটি জয় পেতে পারব যেখানে আমাদের সত্যিই একটির প্রয়োজন।”

টাইটানরা (০-৩) এই মৌসুমে খুব একটা শক্তিশালী দেখায়নি, যদিও তারা ৭৮-৪৮-এ পরাজিত হয়েছিল।

স্ট্যান্ডআউট কোয়ার্টারব্যাক Tua Tagovailoa সপ্তাহ 2-এ বাফেলো বিলের বিরুদ্ধে আঘাত করার পর ডলফিনদের (1-2) বিভিন্ন সমস্যা রয়েছে। তিনি আহত রিজার্ভে আছেন এবং 27শে অক্টোবর অ্যারিজোনা কার্ডিনালদের বিরুদ্ধে তিনি যত তাড়াতাড়ি ফিরতে পারবেন।

Skylar Thompson গত সপ্তাহে সিয়াটেল Seahawks এর বিরুদ্ধে 24-3 রাস্তার ক্ষতি শুরু করে এবং 107 গজের জন্য 19টি পাসের মধ্যে 13টি সম্পন্ন করে এবং তৃতীয় ত্রৈমাসিকে পাঁজরের আঘাতের সাথে ছাড়ার আগে পাঁচবার বরখাস্ত করা হয়েছিল। টিম বয়েল 79 ইয়ার্ডের জন্য 13-এর মধ্যে 7 ছিল এবং মিয়ামি মোট 205 ইয়ার্ডের অপরাধের জন্য একবার বরখাস্ত হয়েছিল।

থম্পসন আবার শুক্রবার অনুশীলনে সীমাবদ্ধ ছিলেন এবং মিয়ামি কোচ মাইক ম্যাকড্যানিয়েল বলেছেন থম্পসনের পাঁজরের চোট “খুব বেদনাদায়ক”।

ডলফিনরা বয়েল এবং টাইলার “স্নুপ” হান্টলিকে স্বাক্ষর করার মধ্যে সিদ্ধান্ত নিচ্ছে বলে মনে হচ্ছে, যারা মাত্র 16ই সেপ্টেম্বর স্বাক্ষর করেছে৷

হান্টলি ম্যাকড্যানিয়েলের অপরাধের সাথে গতি বাড়াচ্ছে। ম্যাকড্যানিয়েল এবং জেনারেল ম্যানেজার ক্রিস গ্রিয়ার অনুশীলনে তার পারফরম্যান্স ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করবেন।

“আমরা তাকে একটি কারণে বাছাই করেছি,” ম্যাকড্যানিয়েল হান্টলির বৃহস্পতিবার বলেছেন, যিনি বাল্টিমোর রেভেনসের সাথে চারটি মৌসুম কাটিয়েছেন। “এবং তিনি এমন একজন খেলোয়াড় যাকে আমরা প্রতিপক্ষের দৃষ্টিকোণ থেকে খুব ভালভাবে জানি।”

অভিজ্ঞতার কারণ – হান্টলি 10টি এনএফএল শুরু করেছে, যার মধ্যে একটি পোস্ট সিজন সহ – ম্যাকড্যানিয়েলকে বয়েলের চেয়ে হান্টলির দিকে ঝুঁকতে পারে৷

ম্যাকড্যানিয়েল বলেন, “আমি কি মনে করি, এটি কীভাবে ঘটতে পারে তা আমি মনে রাখি।” “তবে, এটি বেশ কয়েকটি কারণে একটু অকাল। এবং শেষটি হল প্রতিযোগিতামূলক সুবিধা।”

এনএফএল-এ মিয়ামি প্রতি গেমে 11 পয়েন্টের স্কোরিং গড় নিয়ে শেষ স্থানে রয়েছে। এটি চূড়ান্ত সাত কোয়ার্টারে একটি টাচডাউন স্কোর করতে পারেনি এবং দুই-গেমের স্কিডের সময় 55-13 স্কোর করেছিল। স্টার ওয়াইডআউট টাইরিক হিলের 64 গজের জন্য মাত্র ছয়টি অভ্যর্থনা রয়েছে এবং দুটি বিপত্তিতে কোনও স্কোর নেই। শুক্রবার তিনি অনুশীলন করেননি, তবে ডলফিনরা বিশ্রামের কারণ হিসাবে উল্লেখ করেছেন।

হিল বলেছিলেন যে কোয়ার্টারব্যাকে যেই শুরু করুক না কেন ডলফিনরা টাইটানদের সাথে স্পটলাইট শোডাউনের জন্য প্রস্তুত।

“খুব আত্মবিশ্বাসী। আমাদের একটি অবিশ্বাস্য কোচিং স্টাফ আছে যারা একটি উন্মাদ গেম প্ল্যান তৈরি করতে সক্ষম,” হিল শুক্রবার বলেছিলেন। “এটি সোমবার রাতে একটি পাগল খেলা হতে যাচ্ছে।”

দলে যোগ দিলে হিল হান্টলি ফিল্ম দেখা শুরু করেন।

“আমি এটা দেখেছি। এই লোকটি সব নিক্ষেপ করতে পারে,” হিল বলল। “এই লোকটি তার পা দিয়ে বিশেষ। সে একজন বিশেষ প্রতিভা, মানুষ।”

টাইটানস স্কোরিংয়ে ২৮তম (16.0) এবং মোট অপরাধে 29তম (প্রতি খেলায় 260.3 গজ)। লেভিস আটটি পৃথক টার্নওভারের সাথে এনএফএল লিড ভাগ করে (পাঁচটি বাধা, তিনটি হারানো ফাম্বল)। চারটি টাচডাউন পাস ছুড়ে দেন তিনি।

অভিজ্ঞ রিসিভার ডিঅ্যান্ড্রে হপকিন্স বিশ্বাস করেন লেভিস টার্নওভারের সমস্যাগুলি সমাধান করবেন।

হপকিন্স বলেছেন, “আমি চাই না যে সে যেভাবে প্রস্তুতি নেয় এবং তার দিনটি নিয়ে যায় সেভাবে মাঠে থাকুক। “আমি মনে করি সে তার ভুল থেকে শিখবে। এমনকি সে পুরো মৌসুমও খেলেনি। সময়ের সাথে সাথে এটি ঘটবে।”

সোমবারের প্রতিযোগিতায় স্টার্টার হিসেবে লেভিস 3-9।

শুক্রবার আহত রিজার্ভে রাখার পর টেনেসি অন্তত চারটি খেলার জন্য কর্নারব্যাক চিডোবে আউজি (কুঁচকি) ছাড়াই থাকবে। গত রবিবার গ্রিন বে প্যাকার্সের কাছে 30-14 হারে তিনি আহত হন। স্ট্যান্ডআউট ডিফেন্সিভ ট্যাকল জেফরি সিমন্স (কনুই) টানা দ্বিতীয় দিনের জন্য শুক্রবারের অনুশীলন মিস করেন।

মিয়ামির জন্য, ম্যাকড্যানিয়েল বলেছেন বাম ট্যাকল টেরন আর্মস্টেড এবং কর্নারব্যাক কেন্ডাল ফুলার কনকশন প্রোটোকলে রয়েছেন। লাইনব্যাকার ডেভিড লং এবং কর্নারব্যাক সিরান নিল হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বৃহস্পতিবারের অনুশীলন মিস করেন, কিন্তু সিরান শুক্রবার সীমিত ভিত্তিতে ফিরে আসেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিগ ফ্রিডিয়া বলেছেন নিউ অরলিন্স লিল ওয়েনের জন্য দুঃখিত এবং সুপার বোল ক্যামিওর জন্য আশা করছে

পর্যন্ত বড় ফ্রেদিয়া স্বীকার করে যে তাদের হিল তার স্থিতিস্থাপকতা কিছু হারিয়েছে যখন লিল ওয়েন তার নিজের শহর নিউ অরলিন্সে সুপার বোল হাফটাইম...

টাইটানস সিবি চিডোবে আউজিকে (কুঁচকি) আইআর-এ রাখে

15 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক চিডোবে আউজি (13) নিসান স্টেডিয়ামে প্রথমার্ধে নিউ ইয়র্ক জেটসের বিরুদ্ধে প্রথমার্ধে মাঠে নামেন।...

Related Articles

ওরিওলস দ্রুত শুরু করে এবং টুইনদের প্লে অফের আশা শেষ করে

সেপ্টেম্বর 27, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; টার্গেট ফিল্ডে মিনেসোটা টুইনসের হয়ে...

কারসন কেলির তিন-হিট নাইট রেঞ্জার্সকে এঞ্জেলসকে অতিক্রম করে

সেপ্টেম্বর 27, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স মনোনীত হিটার কারসন...

প্যাড্রেস এনএল ওয়াইল্ড কার্ড জিতেছে এবং ডি-ব্যাকের অবস্থানে আঘাত করেছে

সেপ্টেম্বর 27, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে পঞ্চম ইনিংসে অ্যারিজোনা...

ব্রায়ান উ, মেরিনার্স শাট ডাউন অ্যাথলেটিক্স

সেপ্টেম্বর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার ক্যাল...