Home খেলাধুলা ডালাস কাউবয় মিকাহ পার্সন ছাড়া স্ক্রু হতে পারে
খেলাধুলা

ডালাস কাউবয় মিকাহ পার্সন ছাড়া স্ক্রু হতে পারে

Share
Share

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; মেটলাইফ স্টেডিয়ামে নিউইয়র্ক জায়ান্টসের বিপক্ষে দ্বিতীয়ার্ধে ডালাস কাউবয় লাইনব্যাকার মাইকাহ পার্সনস (11) আহত হন। বাধ্যতামূলক ক্রেডিট: Robert Deutsch-Imagn Imagesসেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; মেটলাইফ স্টেডিয়ামে নিউইয়র্ক জায়ান্টসের বিপক্ষে দ্বিতীয়ার্ধে ডালাস কাউবয় লাইনব্যাকার মাইকাহ পার্সনস (11) আহত হন। বাধ্যতামূলক ক্রেডিট: Robert Deutsch-Imagn Images

বৃহস্পতিবার নাইট ফুটবলে ডালাস কাউবয়স নিউ ইয়র্ক জায়ান্টদের পরাজিত করেছে, তবে এটি তাদের তারকা পাস রাশার মিকাহ পার্সনসকে মূল্য দিতে পারে।

শুক্রবার ছিল পার্সনস আনুষ্ঠানিকভাবে উচ্চ গোড়ালি মচকে নির্ণয় করা হয়েছে এর ফলে তিনি বৃহস্পতিবার রাতের সংঘর্ষের শেষ মিস করেন। সাধারণত, এমনকি পার্সনস ইল্কের একজন খেলোয়াড় উচ্চ গোড়ালি মচকে কিছু সময় মিস করবেন। এবং কাউবয়দের জন্য এটি খারাপ খবর।

বাই সপ্তাহের আগে ডালাসের দুটি খেলা রয়েছে। যে এখানে ভাল খবর. তারা পরের সপ্তাহে সানডে নাইট ফুটবলে অ্যাক্রিসার স্টেডিয়ামে অপরাজিত পিটসবার্গ স্টিলার্স খেলতে যাবে। তারপর, বাই সপ্তাহের আগে, তারা ড্যান ক্যাম্পবেলের ডেট্রয়েট লায়ন্সকে হোস্ট করবে।

সপ্তাহের ছুটির পরে, তারা 27 অক্টোবর সান ফ্রান্সিসকো 49ers-এর সানফ্রান্সিসকো 49ers-এর মুখোমুখি হওয়ার আশা করছে।

বিষয়টি আরও খারাপ করার জন্য, কাউবয়রাও রক্ষণাত্মক শেষ ছাড়াই থাকবেন ডিমার্কাস লরেন্স, যিনি পায়ের চোট নিয়ে বৃহস্পতিবার রাতের খেলা ছেড়েছিলেন। রিপোর্ট অনুযায়ীলরেন্স এই চোটের কারণে কয়েক সপ্তাহ মিস করবেন বলে আশা করা হচ্ছে।

সুতরাং এখন আপনি একটি ডিফেন্স থেকে সেরা দুইজন ডিফেন্ডারকে বিয়োগ করতে পারেন যারা ইতিমধ্যে তরুণ এনএফএল মরসুমে শক্তিশালীভাবে লড়াই করেছে। ওহ, ওহ।

জায়ান্টস এবং ক্লিভল্যান্ড ব্রাউনসের বিপক্ষে জয়ের সাথে কাউবয় 2-2, কিন্তু পার্সনরা বিপক্ষ কোয়ার্টারব্যাকদের ধ্বংস না করে, মাইক জিমারের ডিফেন্স আঘাতের বিশ্বে থাকতে পারে। তারা দেশাউন ওয়াটসন এবং ড্যানিয়েল জোন্সের বিরুদ্ধে দুটি জয় পাওয়ার সৌভাগ্য করেছিল, কিন্তু তাদের সময়সূচী আরও কঠিন হয়ে যায়।

বৃহস্পতিবার রাতের খেলার আগে দ কাউবয়রা তাদের প্রতিরক্ষা 25তম স্থান নিয়ে 4 সপ্তাহে প্রবেশ করেছে লীগে মাত্র 32 টি দল আছে।

জোনস এবং জায়ান্টসকে 15 পয়েন্টে ধরে রাখলে সম্ভবত তাদের লিগ স্ট্যান্ডিংয়ে সাহায্য করবে, কিন্তু ফুটবলের সেরা দুই পাস রাশার ছাড়া তাদের দৃষ্টিভঙ্গি অন্ধকার।

ডালাসে পার্সনদের জন্য প্রাপ্যতা কখনই একটি সমস্যা ছিল না। এনএফএলে তার প্রথম তিনটি মরসুমে, তিনি এখনও একটি খেলা মিস করেননি। তার ইতিমধ্যেই 41.5 কেরিয়ারের বস্তা রয়েছে, কিন্তু কাউবয়রা বিরোধী কোয়ার্টারব্যাকদের চাপ দেওয়ার, ডবল টিম ড্র করার এবং ইউনিটের বাকিদের জীবনকে সহজ করে তোলার ক্ষমতাকে খুব মিস করবে।

এমন একটি মরসুমে যেখানে ফিলাডেলফিয়া ঈগলরা স্যাকন বার্কলিকে যোগ করে পুনরায় লোড করেছে এবং ওয়াশিংটন কমান্ডারদের অবশেষে জেডেন ড্যানিয়েলসের সাথে একটি স্পন্দন রয়েছে, কাউবয়রা অত্যন্ত প্রয়োজনীয় বিদায় সপ্তাহের আগে পার্সন ছাড়া অন্তত একটি জয় পেতে চাপ অনুভব করবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: নকল অ্যাবিগেল চাদকে প্রতারিত করতে চলেছে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers জাল যে প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রতারণার পরিকল্পনা অনুসরণ করুন চাদ দিমেরা. উপরন্তু, তিনি তার ভাই, ডাঃ মার্ক গ্রিনের...

অ্যারন কার্টারের শিশুর মা পিতৃত্বের গুজব পরিষ্কার করেছেন এবং প্রমাণ করেছেন যে শিশুটি গায়কের ছেলে

অ্যারন কার্টারএটা বাচ্চা মা মেলানিয়া মার্টিন ছেলের গুজব খণ্ডন করছেন, রাজকুমারপ্রয়াত গায়কের অন্তর্গত নয়… প্রমাণ হিসেবে ডিএনএ প্রমাণ দিচ্ছে। অ্যারনের প্রাক্তন বাগদত্তা টিএমজেডকে...

Related Articles

প্যাড্রেস এনএল ওয়াইল্ড কার্ড জিতেছে এবং ডি-ব্যাকের অবস্থানে আঘাত করেছে

সেপ্টেম্বর 27, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে পঞ্চম ইনিংসে অ্যারিজোনা...

ব্রায়ান উ, মেরিনার্স শাট ডাউন অ্যাথলেটিক্স

সেপ্টেম্বর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার ক্যাল...

Lars Nootbaar কার্ডিনালদের জায়ান্টদের কাটিয়ে উঠতে সাহায্য করে

সেপ্টেম্বর 27, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সেন্ট লুইস কার্ডিনালস শর্টস্টপ...

উইল লেভিস এবং জয়হীন টাইটান ডলফিনদের সম্ভাব্য ‘স্নুপ’ শুরুতে বাঁধবে

11 ডিসেম্বর, 2023; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল...