Home বিনোদন বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: এই সপ্তাহে সফট স্যুটে স্ট্রেফি ইন ট্রাবল?
বিনোদন

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: এই সপ্তাহে সফট স্যুটে স্ট্রেফি ইন ট্রাবল?

Share
Share

সাহসী এবং সুন্দর স্থাপন করা স্টেফি ফরেস্টার স্ক্রিনে একটি অপ্রস্তুত পোশাকে, সিবিএস সোপ অপেরার ভক্তদের মধ্যে একটি অদ্ভুত গুঞ্জন তৈরি করে৷ আপনি যখন টিউন করবেন তখন আপনি কী দেখতে পাবেন তা বিবেচনা করে হোটেল বর্তমান ফ্যাশনের প্রতিকৃতি, ভক্তরা স্টেফির পোশাকে হতাশ হয়েছিলেন।

সাহসী এবং সুন্দর: একটি বাঁধাই পরিস্থিতিতে স্টেফি ফরেস্টার

স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) এই সপ্তাহে সমস্যায় পড়েছিলেন যখন তিনি ফরেস্টার ক্রিয়েশনের ডিজাইন অফিসে গিয়েছিলেন। কিন্তু এটা আপনার আশা করা সাধারণ বন্ড নয় সাহসী এবং সুন্দর.

হোপ লোগান (অ্যানিকা নোয়েল) এই সপ্তাহে স্টেফির সাথে তার মায়ের সাথে লড়াই করেছিল। সাহসী এবং সুন্দর স্পয়লার পরের সপ্তাহে এই amp সাজেস্ট করুন। স্টেফি এফসি ডিজাইন রুমে গিয়ে ঘোষণা করে যে সে তার বাবা-মায়ের জন্য ম্যাচমেকার খেলছে না এবং তার সৎ-বোন প্রথম থেকেই এটি বুঝতে চায়।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড)
হোটেল | সিবিএস

দুজনে ব্যঙ্গাত্মক মন্তব্য বিনিময় করেন, কিন্তু দর্শকদের মনোযোগ কথোপকথন থেকে স্টেফি ফরেস্টারের পোশাকের দিকে সরে যায়। ভক্তরা এটিকে স্টেফি হিসাবে বর্ণনা করেছেন, যার পোশাকটি তার আবক্ষের চারপাশে পিষ্ট হয়েছিল।

B&B: স্টেফির সেরা চেহারা নয়

চমকপ্রদ দিকগুলির মধ্যে একটি সাহসী এবং সুন্দর এটি ব্যবহৃত ফ্যাশন অক্ষর দ্বারা স্টেফি ফরেস্টারের জন্য, সোপ অপেরা অনেকগুলি চেহারা দেয়, প্রত্যেকটি অন্যটির থেকে অত্যন্ত আলাদা।

কিভাবে তা নিয়ে বিতর্ক হোটেল আপনার অক্ষর সময়ে সময়ে প্রদর্শিত শহিদুল. তিনি কখনও কখনও এমন পোশাকে সিইও হিসাবে উপস্থিত হন যা ভক্তরা “ক্লাবিং” এর জন্য আরও উপযুক্ত বলে মনে করেন। কিন্তু এই সপ্তাহে, তার ফর্ম-ফিটিং পোশাক মাথা ঘুরিয়েছে।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড)
হোটেল |

আমরা একদিন তাকে মাথা থেকে পা পর্যন্ত কালো চামড়ায় দেখতে পাই, এবং তার পরের দিন, সে সূক্ষ্ম জরির প্রবাহিত সাদা পোশাক পরেছে। যে বলে, দর্শকরা প্রায়ই স্টেফি ফরেস্টার চরিত্রের জন্য সাবানের অফারগুলি দ্বারা মুগ্ধ হয়।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হিট অ্যান্ড মিস

অবশ্যই, প্রতিবার এবং তারপরে তারা এটি ভুল করে, তবে ভক্তরা আরও বেশি বিভ্রান্ত হন কারণ দেখে মনে হচ্ছে এই সপ্তাহের পোশাক, উপরে চিত্রিত, ঠিক এটি করার জন্য ডিজাইন করা হয়েছিল। মধ্যে একটি আলোড়ন সৃষ্টি সর্বশেষ outfits এক সাহসী এবং সুন্দর ভক্তদের সংক্ষিপ্ত শর্টস সঙ্গে গরম গোলাপী সাজসরঞ্জাম ছিল. এমবেডেড পোস্টে এই চেহারাটি নীচে দেখা যাচ্ছে।

    স্টেফি ফরেস্টার (জ্যাকুলিন ম্যাকিনেস উড)     স্টেফি ফরেস্টার (জ্যাকুলিন ম্যাকিনেস উড)
হোটেল | রেডডিট

স্টেফি ফরেস্টার তার পরনে সবকিছুতেই সুন্দর দেখাচ্ছে সাহসী এবং সুন্দর. কিন্তু কখনও কখনও কাপড় আপনি ন্যায়বিচার না.

মাঝে মাঝে, স্টেফি এমন পোশাক পরে ঘুরে বেড়ায় যা তার ন্যায়বিচার করে না, উপরের গরম গোলাপী নম্বরের মতো। অনুরাগীরা এটিকে কর্মক্ষেত্রে শুরু করার জন্য অনুপযুক্ত বলে মনে করেছিলেন। এটি তাদের সাথে ভালভাবে বসতে পারেনি, কারণ এই দুই সন্তানের মাকে দেখে মনে হচ্ছে সে একটি নাইটক্লাবে বের হচ্ছে।

তবুও, অনুরাগীরা এই সপ্তাহের পোশাকের বাঁধাইয়ের প্রভাবটি নির্দেশ করলেও, কিছু ভক্ত এই স্লিভলেস সংখ্যাটি পছন্দ করেছেন। কিন্তু অন্যদের জন্য, তার বক্ষ লাইনকে উচ্চারণ করার পরিবর্তে, তিনি যে পোশাকটি সপ্তাহের বেশিরভাগ সময় পরতেন তা অন্য একটি কারণে এই এলাকার প্রতি দৃষ্টি আকর্ষণ করেছে বলে মনে হচ্ছে। এটি বাঁধাই ছিল এবং সিবিএস সাবানের অনুরাগীরা লক্ষ্য করেছিলেন।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

JPMorgan চেজ Zelle কেলেঙ্কারীর জন্য মার্কিন সরকারের বিরুদ্ধে মামলা করার জন্য প্রস্তুত

JPMorgan চেজের সিইও এবং চেয়ারম্যান জেমি ডিমন 6 ডিসেম্বর 2023-এ ওয়াশিংটন, ডি.সি.-তে ক্যাপিটল হিলে ওয়াল স্ট্রিট ফার্মগুলির উপর মার্কিন সিনেট কমিটির ব্যাঙ্কিং, হাউজিং...

মনস্টার ট্রাক ভিড়ের মধ্য দিয়ে যায় এবং ভিডিওতে বেশ কয়েকটি গাড়ির উপর দিয়ে চলে যায়

ভিডিও সামগ্রী চালান টিকটোক / @ডালেনেকজ্যাকসন একজন দানব ট্রাক ড্রাইভার প্রমাণ করেছে যে আকার সত্যিই গুরুত্বপূর্ণ… অন্তত যখন গাড়ি পিষে ফেলার কথা আসে...

Related Articles

গুজব সত্ত্বেও বিডেন অলিভিয়া নিউটন-জন এর ক্যালিফোর্নিয়া খামার কিনবেন না

রাষ্ট্রপতি জো বিডেন তিনি কিনতে আগ্রহী যে গুজব আছে অলিভিয়া নিউটন-জনএর ক্যালিফোর্নিয়া...

ডেটিং অ্যাপ এমন ব্যবহারকারীদের খোঁজে যারা ‘শুধু বন্ধু’ হতে চায়

অনলাইন ডেটিং জায়ান্ট এবং স্টার্ট-আপগুলি তাদের উপার্জন বাড়ানোর জন্য একটি ভিন্ন ধরণের...

দীপক চোপড়া যুক্তি দেন যে AI ‘মানব বিবর্তনের’ অংশ

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে দীপক চোপড়া কৃত্রিম বুদ্ধিমত্তায় নাক ডাকছে না…বরং,...

ভিভিকা এ. ফক্স বলেছেন ‘লস্ট হলিডে’ হল ভাতিজা জুসি স্মোলেটের কামব্যাক ফিল্ম

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে ভিভিকা এ. ফক্স ভাতিজা বলেন জুসি স্মোলেট...