Home খেলাধুলা সুপারউম্যান নাফিসা কোলিয়ার মিনেসোটা লিনেক্সে WNBA চ্যাম্পিয়নশিপ দিতে পারে
খেলাধুলা

সুপারউম্যান নাফিসা কোলিয়ার মিনেসোটা লিনেক্সে WNBA চ্যাম্পিয়নশিপ দিতে পারে

Share
Share

প্রথম রাউন্ডে তিনটি প্লে-অফ সিরিজে ফিনিক্স মার্কারির উপরে একটি সুইপ সম্পূর্ণ করার জন্য, মিনেসোটা লিঙ্কসকে তাদের একমাত্র অলিম্পিয়ান, নাফিসা কোলিয়ারের কাছ থেকে একটি হারকিউলিয়ান প্রচেষ্টার প্রয়োজন ছিল।

UConn এর ষষ্ঠ বছরের অগ্রগতি প্রদান করেছে।

কোলিয়ারের কেরিয়ারের সর্বোচ্চ ৩৮ পয়েন্ট সাত পয়েন্টের গেম ১ জয়ে এটি তার ব্যক্তিগত রেকর্ডের রিসেট দ্বারা অনুসরণ করা হয়েছিল: গেম 2-এ 13-পয়েন্টের নির্ণায়ক জয়ে 42 পয়েন্ট। কোলিয়ার WNBA ইতিহাসের প্রথম খেলোয়াড় যিনি পরপর দুটি প্লে অফ গেমে কমপক্ষে 35 পয়েন্ট বা তার বেশি স্কোর করেছেন।

এটি সম্পর্কে চিন্তা করুন – WNBA এর ইতিহাস।

কোলিয়ার এমন চিত্তাকর্ষক কিছু করেছিলেন যা আগে কেউ করেনি। শেরিল সুপস বা লিসা লেসলি নয়। ডায়ানা তৌরাসি বা সু বার্ড নয়। লরেন জ্যাকসন বা সিনথিয়া কুপার নয়।

কলিয়ার এই একচেটিয়া ক্লাবে একা।

2020 বুদবুদ থেকে ক্লাবের প্রথম প্লে-অফ সিরিজ জয়ে তিনি 80 পয়েন্ট স্কোর করেছেন, এবং তিনি ফ্লোর থেকে 25-এর-39 শ্যুট করেছেন, একটি 64-শতাংশ , 28টির মধ্যে 25টি ফ্রি থ্রো এবং 5টি 3-পয়েন্টার তৈরি করার সময়। এবং একটি সম্মিলিত 77 মিনিটের খেলায়, তার আটটি সহায়তার সাথে যেতে মাত্র চারটি টার্নওভার ছিল।

কোলিয়ার তার ক্যারিয়ারের সেরা বাস্কেটবল খেলছেন।

প্রশ্ন হল: এটি কি লিনক্সকে একটি WNBA শিরোনামে নিয়ে যাওয়ার জন্য যথেষ্ট?

বিবেচনা করুন যে যদি আ’জা উইলসনের অস্তিত্ব না থাকে তবে কোলিয়ার সম্ভবত এই মরসুমে লীগের এমভিপি হতেন। উইলসন সর্বসম্মতিক্রমে পুরস্কার জিতেছেন-এবং প্রাপ্য—কিন্তু কোলিয়ার 467 ভোটিং পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে, তৃতীয় স্থানে থাকা ব্রেনা স্টুয়ার্টের 295 পয়েন্টের থেকে যথেষ্ট ব্যবধানে এগিয়ে। এবং বুধের উপর তার বন্য স্কোরিং টোটাল ছাড়িয়ে, কোলিয়ারকে অনেকেই WNBA-তে সেরা প্রতিরক্ষামূলক খেলোয়াড় হিসাবে দেখেন, যা AP ডিফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার ভোট দ্বারা প্রমাণিত।

“আমি অবশ্যই মনে করি যে ফিকে তার চেয়ে বেশি মনোযোগ দেওয়া উচিত,” কোলিয়ারের ইউকন সতীর্থ স্টুয়ার্ট বলেছিলেন। ওয়াশিংটন পোস্টকে বলেছেন. “বিশেষ করে এই বছর, যেভাবে সে ধারাবাহিকভাবে শুরু থেকে শেষ পর্যন্ত শীর্ষে রয়েছে। লোকেদের উচিত তার খেলার প্রশংসা করা।

প্রতি গেমে তার 20.4 পয়েন্টের পাশাপাশি, যা WNBA-তে পঞ্চম-সেরা, কোলিয়ার প্রতি গেমে রিবাউন্ড (9.7), অ্যাসিস্ট (3.4) এবং ব্লক (1.4) কেরিয়ারের গড় গড়। এটি যুক্তি দেওয়া যেতে পারে যে মিসৌরি থেকে 6-ফুট-2 ফরোয়ার্ড খেলাটি আগের চেয়ে ভাল দেখছেন।

এবং ক্ষণিকের জন্য ডিফেন্সে ফিরে গিয়ে, কোলিয়ার WNBA-তে ডিফেন্সিভ উইন শেয়ার (2.9) এবং ডিফেন্সিভ রেটিং (89.2), উভয়েই তার জন্য ক্যারিয়ার সেরা।

কোলিয়ারের নেতৃত্বে, মিনেসোটা নিয়মিত সিজনে 30-10 এগিয়ে গেছে, 2017 এর পর থেকে এটির সেরা জয়ের শতাংশ পোস্ট করেছে যখন এটি 27-7 হয়েছে। কিভাবে যে মরসুম Lynx জন্য শেষ হয়েছে অনুমান করতে চান? তারা চেরিল রিভের নির্দেশনায় তাদের চতুর্থ চ্যাম্পিয়নশিপ চিহ্নিত করে ফাইনালে জয়লাভ করে।

মায়া মুর, সিলভিয়া ফাউলস, সিমোন অগাস্টাস এবং রেবেকাহ ব্রুনসনের যুগের শেষের পর থেকে, লিঙ্কস ফ্র্যাঞ্চাইজির একটি নতুন মুখের সন্ধান করছে। 2019 সালে এটি স্পষ্ট ছিল না যে কলিয়ার এইভাবে হয়ে উঠবে যখন তারা তাকে খসড়াতে ষষ্ঠ সামগ্রিক বাছাইয়ের সাথে বেছে নিয়েছিল, তবে এখন এটি স্পষ্ট যে তিনি। এই গ্রীষ্মে রিভ দ্বারা প্রশিক্ষিত একটি ইউএসএ দলে একটি স্বর্ণপদক জেতার পাশাপাশি, কোলিয়ারকে তার চতুর্থ অল-স্টার দলে নাম দেওয়া হয়েছিল এবং তিনি তার টানা দ্বিতীয় অল-ডব্লিউএনবিএ প্রথম দলে পরিণত হওয়ার জন্য প্রস্তুত।

কোলিয়ার কিছু হার্ডওয়্যার ক্যাপচার করার ক্ষেত্রেও লিঙ্ককে নেতৃত্ব দিয়েছেন। এই মরসুমের শুরুর দিকে, কমিশনার কাপ খেলায় লিঙ্কস 4-1 এগিয়ে গিয়েছিল এবং তারপরে, কোলিয়ারের 21 পয়েন্টের পিছনে, ছয়টি অ্যাসিস্ট এবং ছয়টি রিবাউন্ডে, নিউ ইয়র্ক লিবার্টিকে 94-89-এ ট্রফির জন্য পরাজিত করেছিল যখন কোলিয়ারকে মধ্য-সিজন টুর্নামেন্টের MVP হিসাবে মনোনীত করা হয়েছিল। . এমভিপি

“সে একটি অ্যামিবার মতো,” রিভ কলিয়ার সম্পর্কে বলেছেন. “যদি তারা তাকে পেইন্টিংয়ে যেতে দেয়, তাহলে সে নিজেকে পেইন্টিংয়ে খুঁজে পাবে। এটা ফিল্টার করতে পারেন; সে রোল করতে পারে। সে জানে কিভাবে চলাফেরা করতে হয়, ঘেরে থাকতে হয় এবং বাস্কেটবল গুলি করতে হয়। তিনি তিনটিই ভালো শুটিং করছেন। তিনি শুধু কি নির্দেশিত হয়েছে তার উপর ভিত্তি করে গেমটিকে প্রভাবিত করার বিভিন্ন উপায় খুঁজে পান।

লিবার্টি WNBA প্লেঅফে সামগ্রিকভাবে নং 1, কিন্তু — কমিশনার’স কাপ শিরোনামের খেলা গণনা করে — নিয়মিত মরসুমে লিংক্স তাদের বিরুদ্ধে 3-1 গোলে গিয়েছিল৷ দুইবারের চ্যাম্পিয়ন লাস ভেগাস এসেসের বিপক্ষেও লিংক্স ৩-১ গোলে এগিয়ে গেছে।

স্পষ্টতই কোলিয়ার এবং লিনক্সের জন্য বাকি সবচেয়ে বড় বাধা হল তাদের সেমিফাইনালের প্রতিপক্ষ, কানেকটিকাট সান দ্য লিঙ্কস নিয়মিত মৌসুমে সূর্যের বিরুদ্ধে 1-2 গোলে এগিয়ে গিয়েছিল, কিন্তু সেই গেমগুলি গড়ে 2.6 পয়েন্ট দ্বারা নির্ধারিত হয়েছিল এবং কোলিয়ার মাত্র 24 মিনিট খেলেছিল। 4 জুলাই কানেকটিকাট হারে.

ব্রিজেট কার্লেটন, অ্যালানা স্মিথ, কোর্টনি উইলিয়ামস এবং মাইশা হাইন্স-অ্যালেনের সাথে মিলিত সহ তারকা কায়লা ম্যাকব্রাইডের কোলিয়ারকে ঘিরে একটি শক্তিশালী সমর্থনকারী কাস্টের সাথে, আকাশটি লিংকসের সীমা বলে মনে হচ্ছে। যদি তারা সেমিফাইনালে সূর্যকে অতিক্রম করতে পারে, তাহলে রিভের চ্যাম্পিয়নশিপ সংগ্রহ ক্রমবর্ধমান সম্ভব বলে মনে হচ্ছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

JPMorgan চেজ Zelle কেলেঙ্কারীর জন্য মার্কিন সরকারের বিরুদ্ধে মামলা করার জন্য প্রস্তুত

JPMorgan চেজের সিইও এবং চেয়ারম্যান জেমি ডিমন 6 ডিসেম্বর 2023-এ ওয়াশিংটন, ডি.সি.-তে ক্যাপিটল হিলে ওয়াল স্ট্রিট ফার্মগুলির উপর মার্কিন সিনেট কমিটির ব্যাঙ্কিং, হাউজিং...

মনস্টার ট্রাক ভিড়ের মধ্য দিয়ে যায় এবং ভিডিওতে বেশ কয়েকটি গাড়ির উপর দিয়ে চলে যায়

ভিডিও সামগ্রী চালান টিকটোক / @ডালেনেকজ্যাকসন একজন দানব ট্রাক ড্রাইভার প্রমাণ করেছে যে আকার সত্যিই গুরুত্বপূর্ণ… অন্তত যখন গাড়ি পিষে ফেলার কথা আসে...

Related Articles

টরন্টো প্লে অফের সম্ভাবনা উন্নত করতে নিম্নমানের ফায়ারের বিরুদ্ধে জয় চায়

25 সেপ্টেম্বর, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; টরন্টো এফসি ফরোয়ার্ড ফেদেরিকো বার্নার্ডেচি...

ডালাস কাউবয় মিকাহ পার্সন ছাড়া স্ক্রু হতে পারে

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; মেটলাইফ স্টেডিয়ামে নিউইয়র্ক...

অ্যাডাম স্কট এবং আন্তর্জাতিক দল প্রেসিডেন্স কাপ 5-5 টাই টাই করে ফিরেছে

সেপ্টেম্বর 26, 2024; ইলে বিজার্ড, কুইবেক, ক্যান; প্রেসিডেন্স কাপ গল্ফ টুর্নামেন্টের প্রথম...

প্লে-অফের আশা বাড়ানোর লক্ষ্যে, অস্টিন এফসি রিয়েল সল্টলেকের আয়োজক

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অস্টিন এফসি গোলরক্ষক ব্র্যাড স্টুভার...