Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: রাফে হার্নান্দেজ কি জেগে উঠেছে?
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: রাফে হার্নান্দেজ কি জেগে উঠেছে?

Share
Share

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে প্রকাশ রাফায়েল হার্নান্দেজ 9-13 সেপ্টেম্বর, 2024 সপ্তাহে কোমা থেকে বেরিয়ে আসতে পারে। কনি ভিনিস্কি তার পিঠে হিংস্রভাবে ছুরিকাঘাত করার পর থেকে পুলিশ কমিশনার ডিউটি ​​বন্ধ করে দিয়েছেন। তিনি অপারেটিং টেবিলে তার জীবনের জন্য লড়াই করেছিলেন, গভীর কোমায় চলে গিয়েছিলেন। মেয়র পলিনা প্রাইসের আদেশ কি গরম পুলিশকে তার গভীর ঘুম থেকে জাগাবে? ইতিমধ্যে, EJ DiMera এবং Holly Jonas তাদের সংযোগ আরও গভীর করে। তার প্রাক্তন সৎ কন্যার সাথে এরিক ব্র্যাডির সম্পর্ক কি একই হবে? অবশেষে, মেলিন্ডা ট্রাস্ক উদ্ধারের জন্য প্রার্থনা করেন। সে কি সালেমের নতুন সিরিয়াল কিলারের খপ্পর থেকে পালাতে পারবে? সে কি তার অ্যাপার্টমেন্টে একা বা এনবিসির ময়ূরের একচেটিয়া বডি ব্যাগে রেখে যাবে?

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: রাফে হার্নান্দেজ কি অবশেষে জাগ্রত হবে?

DOOL প্রথম সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট যে রাফায়েল হার্নান্দেজ (গ্যালেন গেরিং) শীঘ্রই তার কোমা থেকে জেগে উঠতে পারে। পাগল খুনি কনি ভিনিস্কি (জুলি ডোভ) এর জন্য পুলিশ কমিশনার কোমায় রয়েছেন। তিনি তার প্রতিদ্বন্দ্বীর প্রেমিককে হত্যা করে এভারেট লিঞ্চ/ববি স্টেইন (ব্লেক বেরিস) কে চুপ করার চেষ্টা করেছিলেন। সর্বোপরি, এখন-মৃত সাংবাদিক তার লি শিন (রেমিংটন হফম্যান) হত্যার বিষয়ে জানতেন।

অতিরিক্তভাবে, কনি রাফের লাইফ সাপোর্ট মেশিনগুলি বন্ধ করার চেষ্টা করেছিলেন। তবে তোমার বোন, গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ), ঠিক সময়েই তার হাসপাতালের ঘরে প্রবেশ করেছিল। পুলিশ অফিসারের আক্রমণকারী তার ভিকটিমের ভাইয়ের জন্য কাজ করতে সক্ষম হয়েছিল। এদিকে, রাফির পুলিশ বান্ধবী তার অবস্থান নেয় এবং তার ফিরে আসার জন্য প্রার্থনা করে। আমাদের জীবনের দিনগুলো.

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: রাফে হার্নান্দেজ (গ্যালেন গেরিং)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: রাফে হার্নান্দেজ (গ্যালেন গেরিং)
আমাদের জীবন নষ্টকারী দিনগুলি: রাফে হার্নান্দেজ | ময়ূর

উপরন্তু, সবাই মধ্যে DOOL বিশ্বাস করে এভারেট রাফে হার্নান্দেজকে হত্যা করার চেষ্টা করেছিল। কনি লেখককে বিষ দিয়েছিলেন এবং খেলার জন্য একটি মিথ্যা স্বীকারোক্তি সহ একটি সুইসাইড নোট রেখেছিলেন জাদা কাকাডোরা (Elia Cantu) একটি লুপের জন্য। রাফে জেগে উঠলে তার হত্যাকারীর নাম বলতে পারে। সর্বোপরি, কনি তাকে পার্কে রক্তাক্ত অবস্থায় রেখে যাওয়ার আগে পুলিশ অফিসারের সাথে কথা বলেছিলেন।

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লারগুলি প্রকাশ করে যে মেয়র পাউলিনা প্রাইস (জ্যাকি হ্যারি) রাফেকে ঘুম থেকে উঠতে নির্দেশ দেয়। সালেম শহরের আপনার নির্দেশনা এবং দক্ষতা প্রয়োজন। যদিও জাদা রাফের জন্য একটি দুর্দান্ত কাজ করে, সে এটাও জানে যে সালেমের অপরাধীদের সাথে তার প্রেমিকের সাহায্য দরকার। রাফে হার্নান্দেজ কি অবশেষে চোখ খুলবেন এবং পাওলিনা এবং মার্কিন যুক্তরাষ্ট্রের সালেমের ভাল লোকেদের জন্য কাজ করতে ফিরে যাবেন?

DOOL Early Weekly Spoilers: Holly Jonas এবং EJ DiMera Bond

আমাদের জীবনের দিনগুলো প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) এবং ইজে ডিমেরা (ড্যান ফেউরিগেল) আপনার সংযোগ আরও গভীর করুন। এছাড়াও, তার বয়ফ্রেন্ড টেট ব্ল্যাক (লিও হাওয়ার্ড) উঠে পড়ে এবং তার সম্পর্কে বলেছিল এরিক ব্র্যাডি(গ্রেগ ভন) তার জৈবিক পিতার মৃত্যুতে। তরুণী রাগান্বিত, দু: খিত এবং বিভ্রান্ত।

হলি এবং তার প্রাক্তন সৎ বাবা এরিক খুব ঘনিষ্ঠ ছিলেন। যাইহোক, তার একটি অন্ধকার গোপন ছিল যা তিনি নিজের কাছেই রেখেছিলেন। ফটোগ্রাফার ড্যানিয়েল জোনাসকে (শন ক্রিশ্চিয়ান) মাতাল অবস্থায় গাড়ি চালানোর দুর্ঘটনায় হত্যা করেছিলেন DOOL হলি জোনাস তার জৈবিক পিতার ভালবাসা জানতেন না।

পরের সপ্তাহে, ইন আমাদের জীবনের দিনগুলো, এরিকের সাথে হলির সম্পর্ক টানাটানি হয়ে যায়। যাইহোক, তার অন্য প্রাক্তন সৎ বাবা, EJ DiMera এর সাথে তার বন্ধন আরও দৃঢ় হয়। তাদের নতুন সংযোগ কি এরিক ব্র্যাডি বা তার মা, নিকোল ওয়াকার (আরিয়ান জুকার) এর সাথে ভাল হবে? জানতে সাথেই থাকুন।

ডেজ আর্লি উইকলি স্পয়লার: মেলিন্ডা ট্রাস্ক তার ক্যাপ্টার থেকে পালিয়েছে?

DOOL এর প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লাররা টিজ করে যে মেলিন্ডা ট্রাস্ক (টিনা হুয়াং) উদ্ধার করতে আগ্রহী। সে জানে তার সময় সীমিত কারণ সে কনি ভিনিস্কির অ্যাপার্টমেন্টে বাঁধা। তদুপরি, ঘাতক তার চায়ে বিষ মেশানো হয়েছিল, কিন্তু আইনজীবী কখনই প্রাণঘাতী বানানটির কাপ শেষ করেননি।

এখন, সে ভাবছে কিভাবে সে লি শিনের কার্ডবোর্ড বুথের সাথে ভাগ করে নেওয়া ঘরের কারাগার থেকে পালাতে পারে। আচ্ছন্ন মহিলার মোবাইল ফোন চালু আছে আমাদের জীবনের দিনগুলো. কিন্তু হতে পারে আভা ভিটালি (তামারা ব্রাউন) এখনও তার নতুন সহকর্মীকে চেক আপ করার চেষ্টা করতে পারে। কুল ঈগলকে অবশ্যই সেখান থেকে বেরিয়ে আসতে হবে, আভা মেলিন্ডাকে উদ্ধার করুক বা নিজে থেকে পালিয়ে যাক।

যাও DOOL এর মেলিন্ডা ট্রাস্ক কি 9-13 সেপ্টেম্বর, 2024-এর সপ্তাহে মুক্ত হওয়ার উপায় খুঁজে পাচ্ছেন? এদিকে, হলি জোনাস এবং ইজে ডিমেরা ঘনিষ্ঠ হয়। হলি এবং তার প্রাক্তন সৎ বাবা কতটা ঘনিষ্ঠ হবেন? অবশেষে, রাফে হার্নান্দেজ মেয়র প্রাইসের আদেশ অনুসরণ করতে পারেন এবং জেগে উঠতে পারেন। সে কি তার বোনের নতুন সহকারীকে তার আক্রমণকারী হিসেবে আঙুল তুলবে?

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান আমাদের জীবনের দিনগুলো spoilers এবং খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মারাত্মক ডেট্রয়েট লায়ন্স টেলগেট শুটিং ভিডিওতে ধারণ করা হয়েছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZSports.com রবিবার বিকেলে ডেট্রয়েট লায়ন্স পার্টিতে গুলি চালানোর ফলে দু’জনের প্রাণহানির ঘটনা ভিডিওতে ধারণ করা হয়েছে… এবং, লক্ষ্য করুনফুটেজ...

ইসরাইল বৈরুতে হামলায় অভিজাত হিজবুল্লাহ কমান্ডারদের হত্যা করেছে, আইডিএফ বলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েল শুক্রবার বলেছে যে তারা বৈরুতের...

Related Articles

পুরুষ ছাড়া পাওয়ার লাঞ্চের গল্প

আমার প্রথম বস ছিলেন বিশ্বের অন্যতম সেরা লাঞ্চ মহিলা। 1990-এর দশকে ফিল্ম,...

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে...

মহিলা ক্যামেরায় পোর্শে চুরি করে এবং নির্লজ্জভাবে তার ড্রাইভওয়েতে মালিকের উপর ছুটে যায়

ভিডিও সামগ্রী চালান পিল আঞ্চলিক পুলিশ একজন মহিলা যিনি টরন্টোতে বিক্রির জন্য...

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...