Home খেলাধুলা যমজরা ওরিওলসের বিপক্ষে ম্লান প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে চায়
খেলাধুলা

যমজরা ওরিওলসের বিপক্ষে ম্লান প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে চায়

Share
Share

এমএলবি: মিয়ামি মার্লিন্স x মিনেসোটা টুইনসসেপ্টেম্বর 26, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনসের দ্বিতীয় বেসম্যান উইলি কাস্ত্রো (50) মিয়ামি মার্লিন্সের ক্যাচার নিক ফোর্টসের (4) হাতে আঘাত করা একটি বল ধরেন, টার্গেট ফিল্ডে তৃতীয় ইনিংস শেষ করেন। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Blewett-Imagn Images

মিনেসোটা টুইনদের সিজন পরবর্তী রেসে বেঁচে থাকার জন্য অনেক সাহায্যের প্রয়োজন।

মিনেসোটা (82-77) তার অংশটি করার চেষ্টা করবে কারণ এটি মিনিয়াপোলিসে শুক্রবার রাতে বাল্টিমোর ওরিওলসের (88-71) বিরুদ্ধে একটি তিন-গেমের সিরিজ শুরু করবে।

যমজদের ওরিওলসকে সুইপ করতে হবে এবং ওয়াইল্ড কার্ড স্পটে সুযোগ পেতে কানসাস সিটি রয়্যালস বা ডেট্রয়েট টাইগারদের বাকি তিনটি খেলা হারাতে হবে।

রয়্যালস এই সপ্তাহান্তে আটলান্টা ব্রেভসের মুখোমুখি হবে এবং টাইগাররা শিকাগো হোয়াইট সোক্সের মুখোমুখি হবে।

বৃহস্পতিবার মিয়ামি মার্লিন্সের কাছে ১৩ ইনিংসে ৮-৬ হারের পর টুইনস ম্যানেজার রোকো বাল্ডেলি বলেন, “আমরা এই মুহুর্তে আউট নই।” “এবং আমার ধারণা নেই যে আমরা এর বাইরে আছি। বুলপেন (শুক্রবার) থেকে কারা পাওয়া যায় তাতে আমার কিছু আসে যায় না। আমরা কীভাবে খেলব (বৃহস্পতিবার) তাতে আমার কিছু আসে যায় না।

“আমার উদ্দেশ্য জেতা… এবং দেখুন কি হয়।”

বাল্টিমোর মঙ্গলবার একটি প্লে অফ স্পট জয় করেছে এবং পরের সপ্তাহে শুরু হওয়া ওয়াইল্ড কার্ড সিরিজের সেরা তিনটিতে অংশ নেবে। ওরিওলস আমেরিকান লিগ ইস্ট জয়ের আশা করছিল, কিন্তু তারা দেখেছে নিউইয়র্ক ইয়াঙ্কিস 10-1 এর সিদ্ধান্তের পর বৃহস্পতিবার সরাসরি উদযাপন করেছে।

ওরিওলস ম্যানেজার ব্র্যান্ডন হাইড বলেছেন যে তিনি আসন্ন পোস্ট-সিজনে মনোনিবেশ করেছিলেন এবং তার দল ইয়াঙ্কিসের রানার্সআপ হওয়ার বিষয়ে উদ্বিগ্ন নন।

“তারা দ্বিতীয়ার্ধে আমাদের চেয়ে ভাল খেলেছে এবং আমরা প্লে অফে থাকতে পেরে উত্তেজিত,” হাইড বলেছেন। “আমাদের এখনও কিছু কাজ করার আছে, তবে তাদের ভালো খেলার কৃতিত্ব দিন।”

ওরিওলস ডান-হাতি কোরবিন বার্নস অক্টোবরে প্রতিদ্বন্দ্বীদের মধ্যে একটি ম্যাচআপের ভবিষ্যদ্বাণী করেছিলেন।

“আমরা আবার তাদের মুখোমুখি হতে যাচ্ছি,” বার্নস বলেছিলেন। “আমরা এগিয়ে যাওয়ার একমাত্র উপায় হ’ল তাদের অতিক্রম করা। আমরা নিয়মিত মৌসুমে সেই ছেলেদের বিরুদ্ধে সত্যিই ভাল খেলেছি, তাই পরবর্তী মৌসুমে আমরা এটি করতে পারব না এমন কোনও কারণ নেই।”

কিন্তু প্রথমে, ওরিওলস — যারা ইয়াঙ্কিসের বিপক্ষে ৮-৫ ব্যবধানে সিজন সিরিজ জিতেছে — মিনেসোটায় তিনটি খেলা দিয়ে তাদের নিয়মিত মৌসুম শেষ করবে।

যমজ ডানহাতি পাবলো লোপেজ (15-9, 4.11 ERA) শুক্রবার তার 32 তম মৌসুম শুরু করতে প্রস্তুত। তিনি ইতিমধ্যেই ক্যারিয়ারে জয়ের রেকর্ড গড়েছেন এবং টানা দ্বিতীয় মৌসুমে 200 স্ট্রাইকআউটে পৌঁছানোর জন্য 10 জন ব্যাটারকে ফ্যান করতে হবে।

রবিবার বোস্টন রেড সোক্সের বিপক্ষে তার চূড়ান্ত খেলায় একটি খারাপ শুরু থেকে ফিরে আসার আশা করছেন 28 বছর বয়সী। ৮-১ ব্যবধানে হারের চার ইনিংসে নয়টি আঘাতে সাত রান দেন তিনি। তিনি 18 জুনের পর প্রথমবারের মতো শুরুতে দুটি হোম রানের অনুমতি দিয়েছেন।

ওরিওলসের বিপক্ষে এটি হবে লোপেতেগির ক্যারিয়ারের চতুর্থ সূচনা। তিনি তার প্রথম তিনটি মিটিংয়ে 1.06 ইআরএ সহ 2-0 এবং 17 ইনিংসে সাতটি আঘাতে দুটি অর্জিত রান ছেড়ে দিয়েছেন।

বাল্টিমোর বামপন্থী কেড পোভিচের (2-9, 5.59 ইআরএ) সাথে লড়াই করবে, যিনি তার রকি অভিযানের 16 তম শুরু করবেন। এই মৌসুমে ৭৪ ইনিংসে তার ৬৭টি স্ট্রাইকআউট রয়েছে।

শিকাগো হোয়াইট সোক্সের বিপক্ষে ৩ সেপ্টেম্বরের পর থেকে প্রথম জয়ের দিকে তাকিয়ে থাকবে পোভিচ। তার সাম্প্রতিকতম শুরুতে, ডেট্রয়েটের কাছে তার দলের 6-4 হারে পাঁচ ইনিংসে দুটি হিটে দুই রান দেওয়ার পরে শনিবার তিনি কোনো সিদ্ধান্ত নেননি।

এটি হবে মিনেসোটার বিরুদ্ধে পোভিচের প্রথম খেলা, যে সংস্থাটি তাকে 2021 সালে নেব্রাস্কা থেকে তৃতীয় রাউন্ডে খসড়া করেছিল। এক বছর পরে অভিজ্ঞ রিলিভার হোর্হে লোপেজের জন্য দ্য টুইনস তাকে এবং আরও বেশ কয়েকটি ছোট লিগ সম্ভাবনাকে ওরিওলসের কাছে লেনদেন করেছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Savage X Fenty অন্তর্বাসের শ্যুটের জন্য ফিতার অন্তর্বাসে পোজ দিচ্ছেন রিহানা৷

রিহানাতার নতুন ফটোশুটে একেবারে বন্য… একটি উজ্জ্বল হলুদ স্যাভেজ এক্স ফেন্টি অন্তর্বাসের সেট দোলাচ্ছে৷ অসভ্য তার জুড়ি — উরু-উঁচু স্টকিংস এবং কনুই-দৈর্ঘ্যের গ্লাভস...

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং সিয়াটল সিহকসের মধ্যে খেলার আগে স্টেডিয়ামের একটি সাধারণ দৃশ্য। বাধ্যতামূলক ক্রেডিট:...

Related Articles

টাইটানস সিবি চিডোবে আউজিকে (কুঁচকি) আইআর-এ রাখে

15 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক চিডোবে আউজি...

এনএল ওয়েস্ট শিরোনাম জিতে নতুন করে, ডজার্স রকিসের দিকে তাদের দৃষ্টি নিবদ্ধ করে

সেপ্টেম্বর 26, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ক্যাচার...

ডায়মন্ডব্যাকদের লক্ষ্য প্যাড্রেসের বিপক্ষে ওপেনারে অবস্থান উন্নত করা

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস গ্যাব্রিয়েল মোরেনো (14) 25 সেপ্টেম্বর, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে দ্বিতীয়...

জ্যাকব ডিগ্রম অ্যাঞ্জেলসের বিরুদ্ধে সিজন-এন্ডিং সিরিজে রেঞ্জার্সের নেতৃত্ব দিচ্ছেন

20 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের পিচার জ্যাকব ডিগ্রোম...