Home খেলাধুলা মেরিনার্স, আবেগঘন দিনের পর এ-এর সিজন-এন্ডিং সিরিজ শুরু
খেলাধুলা

মেরিনার্স, আবেগঘন দিনের পর এ-এর সিজন-এন্ডিং সিরিজ শুরু

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে টেক্সাস রেঞ্জার্সসেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স খেলোয়াড়রা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি কলিসিয়ামে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে খেলার পর দর্শকদের কাছে তাদের ক্যাপ প্রদর্শন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Ed Szczepanski-Imagn Images

অ্যাথলেটিক্স ওকল্যান্ডকে বিদায় জানিয়েছে, কিন্তু তাদের এখনও অনেক কাজ বাকি আছে।

শুক্রবার রাতে স্বাগতিক সিয়াটল মেরিনার্সের বিপক্ষে একটি মৌসুম শেষ হওয়া তিন ম্যাচের সিরিজ শুরু করবে A’স।

1968 সাল থেকে তাদের আবাসস্থল ওকল্যান্ড কলিসিয়ামে ফাইনালে টেক্সাসের বিপক্ষে বৃহস্পতিবার A’স (69-90) একটি রোমাঞ্চকর 3-2 ব্যবধানে জয়লাভ করার কারণে ওপেনারের সামান্য উত্তেজনা রয়েছে বলে মনে হচ্ছে।

2028 সালে সিন সিটিতে একটি স্টেডিয়াম খোলার আশা নিয়ে A’স, যারা লাস ভেগাসে যাওয়ার পরিকল্পনা করছে, তারা স্যাক্রামেন্টোতে পরবর্তী তিনটি মরসুম খেলবে বলে আশা করা হচ্ছে।

“যে দল ওকল্যান্ড এ’র জন্য তাদের জীবন উৎসর্গ করেছে, বিশেষ করে যারা আমাদের সাথে আসেনি, আমি চির কৃতজ্ঞ,” এ’র ম্যানেজার মার্ক কোটসে খেলার পর জনতাকে বলেছিলেন। “আমি তোমাকে কখনই ভুলব না।”

A এর ভক্তরা স্লোগান দিয়েছিল “টিম বিক্রি করুন!” এবং “চলো অকল্যান্ড যাই!”

“আমি এর আগে কখনও বিশ্ব সিরিজে যাইনি, তবে আমার মনে হয় আজ সেই দিনগুলির মধ্যে একটি যেখানে আপনি এটির আবেগ অনুভব করতে পারেন,” কোটসে গেমের আগে বলেছিলেন। “এর বিশালতা, আজ গাড়ি চালানো এবং পার্কিং লটের পূর্ণতা দেখে এবং শক্তি এবং আবেগ অনুভব করা, এমন কিছু যা আমি আমার বাকি জীবনের জন্য লালন করব।”

মেরিনার্স (82-77), যারা জুনের মাঝামাঝি সময়ে আমেরিকান লিগ ওয়েস্টে 10-গেমের লিড ছিল, তাদের ছুটির দিনে ওয়াইল্ড-কার্ড তাড়া থেকে বাদ দেওয়া হয়েছিল যখন কানসাস সিটি রয়্যালস এবং ডেট্রয়েট টাইগাররা জয়ের জন্য সমাবেশ করেছিল।

“আপনি কীভাবে টুর্নামেন্টে যাবেন তা নয়, আপনি কেবল সেখানে থাকতে চান,” মেরিনার্স মনোনীত ব্যাকআপ হিটার/ক্যাচার মিচ গার্ভার বুধবার হিউস্টনে 8-1 জয়ের পরে বলেছিলেন যা সিয়াটেলের আশা আরও এক দিনের জন্য বাঁচিয়ে রেখেছে।

হল অফ ফেমার এডগার মার্টিনেজ হিটিং কোচ হিসাবে ফিরে আসার পর থেকে অন্তত মেরিনার্সের অপরাধ জীবনের লক্ষণ দেখিয়েছে যখন ড্যান উইলসনকে গত মাসের শেষের দিকে ম্যানেজার হিসেবে নাম দেওয়া হয়েছিল।

মেরিনার্সের .275 ব্যাটিং গড় তাদের শেষ 15 ম্যাচে এএলকে এগিয়ে দিয়েছে।

“আমি মনে করি অফসিজনে প্রতিফলনের জন্য স্পষ্টতই সময় আছে,” উইলসন এই সপ্তাহের শুরুতে বলেছিলেন। “আমি মনে করি (মার্টিনেজ) যা করেছে এবং সে যা এনেছে এবং কিছু আক্রমণাত্মক জিনিস যা ঘটেছে তাতে আমরা কিছু ভাল ফলাফল দেখেছি।”

জুলিও রদ্রিগেজ, যিনি একটি মৌসুম-দীর্ঘ মন্দার মধ্যে ছিলেন, সিজনের তার 20তম খেলা সহ দলের চূড়ান্ত রোড ট্রিপে ছয়টি খেলায় চারটি হোম রান করেছেন। তিনি আগস্টে .234 আঘাত করার পর সেপ্টেম্বরে .336 হিট করছেন।

“আমি মনে করি আমি এই বছর সত্যিই কঠোর পরিশ্রম করেছি এবং কখনও থামিনি,” বলেছেন রদ্রিগেজ, যিনি সপ্তাহের সেরা এএল প্লেয়ার। “আমি কিছু কঠিন সময়ের মধ্য দিয়ে গেছি এবং আমার মনে হয় অন্য লোকেরা হয়তো অন্য পথ বেছে নেবে। … আমি কঠোর পরিশ্রম করে চলেছি এবং আমি এখন সত্যিই কিছু দুর্দান্ত ফলাফল পেতে সক্ষম হয়েছি।”

চূড়ান্ত সিরিজের জন্য, বাম-হাতি জেপি সিয়ার্স (11-12, 4.43 ইআরএ) শুক্রবার A এর জন্য শুরু হবে। সিরিজের উদ্বোধনী ম্যাচে কে খেলবেন তা এখনও ঘোষণা করেনি মেরিনার্স।

সিয়ার্স এই মাসে চারটি শুরুতে 5.87 ইআরএ সহ 0-3, যার মধ্যে 4 সেপ্টেম্বর সিয়াটলে সফরে গিয়ে 16-3 হারে যখন তিনি ছয় ইনিংসে পাঁচ রানের অনুমতি দিয়েছিলেন। সিয়ার্স চলে যাওয়ার পর মেরিনার্স সপ্তম রানে সাত এবং অষ্টম ম্যাচে আরও চার রান করে। সিয়ার্স 2-3 এর সাথে 2.62 ERA এর সাথে আটটি ক্যারিয়ারে এম এর বিরুদ্ধে সাতটি শুরু করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং সিয়াটল সিহকসের মধ্যে খেলার আগে স্টেডিয়ামের একটি সাধারণ দৃশ্য। বাধ্যতামূলক ক্রেডিট:...

ইউরোপীয় বাজার: স্টক, খবর এবং ডেটা

ক্রিস্টিয়ান বকসি | ব্লুমবার্গ | গেটি ইমেজ লন্ডন – ইউরোপীয় বাজারগুলি শুক্রবার একটি নতুন সর্বকালের উচ্চতায় পৌঁছেছে, একটি উদ্দীপনা প্রচারের খবরে চীনে লাভ...

Related Articles

টাইটানস সিবি চিডোবে আউজিকে (কুঁচকি) আইআর-এ রাখে

15 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক চিডোবে আউজি...

এনএল ওয়েস্ট শিরোনাম জিতে নতুন করে, ডজার্স রকিসের দিকে তাদের দৃষ্টি নিবদ্ধ করে

সেপ্টেম্বর 26, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ক্যাচার...

ডায়মন্ডব্যাকদের লক্ষ্য প্যাড্রেসের বিপক্ষে ওপেনারে অবস্থান উন্নত করা

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস গ্যাব্রিয়েল মোরেনো (14) 25 সেপ্টেম্বর, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে দ্বিতীয়...

জ্যাকব ডিগ্রম অ্যাঞ্জেলসের বিরুদ্ধে সিজন-এন্ডিং সিরিজে রেঞ্জার্সের নেতৃত্ব দিচ্ছেন

20 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের পিচার জ্যাকব ডিগ্রোম...