Home বিনোদন ওয়েট ওয়াচার্সের প্রধান নির্বাহী চলে গেলেন যেহেতু কোম্পানি স্থূলতা বিরোধী ওষুধের প্রভাবের সাথে লড়াই করছে
বিনোদন

ওয়েট ওয়াচার্সের প্রধান নির্বাহী চলে গেলেন যেহেতু কোম্পানি স্থূলতা বিরোধী ওষুধের প্রভাবের সাথে লড়াই করছে

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

ডাব্লুডব্লিউ ইন্টারন্যাশনাল, ডায়েট বিজনেস ওয়েটওয়াচার্সের মালিক, বলেছেন প্রধান নির্বাহী সিমা সিস্তানি অবিলম্বে পদত্যাগ করছেন কারণ গ্রুপটি স্থূলতাবিরোধী ওষুধের ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে লড়াই করছে।

সিস্তানির প্রস্থানের শুক্রবারের ঘোষণা – যাকে অন্তর্বর্তীকালীন ভিত্তিতে বোর্ড সদস্য তারা কমন্টে দ্বারা প্রতিস্থাপিত করা হবে – নাসডাক-তালিকাভুক্ত কোম্পানির শেয়ারগুলি প্রাথমিক ট্রেডিংয়ে 2.7% হ্রাস পেয়েছে।

WeightWatchers নতুন “GLP-1” ওজন কমানোর ওষুধ যেমন এলি লিলির জেপবাউন্ড এবং নভো নরডিস্কের ওজেম্পিক এবং ওয়েগোভি থেকে প্রতিযোগিতার লড়াই করছে৷ গত মাসে, কোম্পানিটি তার বিক্রয় দৃষ্টিভঙ্গি হ্রাস করার পরে এবং একটি বড় পুনর্গঠন ঘোষণা করার পরে শেয়ারগুলি তীব্রভাবে পড়েছিল।

কমন্টে, শেক শ্যাকের প্রাক্তন সভাপতি, বলেছেন ওয়েটওয়াচার্স একটি “শক্তিশালী, বিশ্বব্যাপী স্বীকৃত কোম্পানি” যার একটি প্রতিযোগিতামূলক নেতৃত্ব সুবিধা রয়েছে৷

“আমি আত্মবিশ্বাসী যে আমাদের জায়গায় সঠিক দল আছে এবং সদস্যদের দীর্ঘতর, স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য ক্ষমতায়নের আমাদের লক্ষ্যে সত্য থাকার সাথে সাথে বৃদ্ধি চালনা করার জন্য সঠিক কৌশলগুলিতে মনোনিবেশ করছি,” তিনি বলেছিলেন।

2021 সালের মাঝামাঝি থেকে WW আন্তর্জাতিক শেয়ার তাদের মূল্যের 97% হারিয়েছে।

থিলো সেমেলবাউয়ার, কোম্পানির বোর্ডের চেয়ারম্যান, সিস্তানিকে তার নেতৃত্ব এবং ওয়েটওয়াচার মিশনে তার “অটুট প্রতিশ্রুতি” দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

সিস্তানি ব্যবসায় রূপান্তর করার জন্য WeightWatchers-এর প্রচেষ্টার নেতৃত্ব দেন, ঐতিহ্যগতভাবে ব্যক্তিগতভাবে ওজন কমানোর ক্লাবগুলিতে ফোকাস করে, একটি টেলিব্যবসায়। তার নেতৃত্বে, কোম্পানি সিকোয়েন্স ক্রয় করে, যা এখন WeightWatchers Clinic নামে পরিচিত। অধিগ্রহণ কোম্পানিটিকে তার আচরণগত পরিবর্তন প্রোগ্রাম পরিচালনা চালিয়ে যাওয়ার সাথে সাথে GLP-1 ওষুধ বিতরণ শুরু করার অনুমতি দেয়।

যাইহোক, অন্যান্য টেলিহেলথ কোম্পানীগুলির থেকে তীব্র প্রতিযোগিতার ফলে জটিল GLP-1s – ফার্মেসির নিজস্ব প্রেসক্রিপশন অনুযায়ী উত্পাদিত ওষুধের সংস্করণ – WeightWatchers পিছিয়ে পড়েছে৷

কোম্পানি দীর্ঘদিন ধরে বলেছে যে এটি GLP-1 যৌগ অফার করবে না। কিন্তু অভাবের মধ্যে, সিস্তানি সম্প্রতি বলেছেন যে তিনি আর সম্ভাবনা উড়িয়ে দেবেন না।

WeightWatchers শেয়ার অগাস্টে কমেছে যখন কোম্পানি তার পূর্ণ-বছরের বিক্রয় লক্ষ্যমাত্রা $830 মিলিয়ন থেকে $860 মিলিয়ন “কমপক্ষে” $770 মিলিয়নে নামিয়েছে এবং ঘোষণা করেছে যে এটি একটি “দ্রুত পরিবর্তনশীল ল্যান্ডস্কেপ” মোকাবেলা করার জন্য ব্যবসাকে স্ট্রিমলাইন করছে।

“এই গতিশীল GLP-1 পরিবেশে জয়ী হওয়ার জন্য, আমরা সম্পূর্ণরূপে পুনর্নির্মাণ করছি কিভাবে আমরা একটি নেতৃস্থানীয় ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানকারী হিসাবে আমাদের পথকে অনুঘটক করার জন্য কাজ করি,” ঘোষণার পর সিস্তানি বলেন।

সিস্তানির প্রস্থানের ঘোষণার সাথে সাথে, সংস্থাটি বলেছে যে এটি সুদ, অবচয় এবং পরিশোধ এবং অন্যান্য সংখ্যার একটি পরিসরের উপর করের আগে বার্ষিক আয়ের জন্য তার নির্দেশিকাকে পুনরায় নিশ্চিত করছে।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘হ্যাপি গিলমোর’ থেকে অ্যালিগেটর সিক্যুয়ালে ভূমিকার জন্য উন্মুক্ত

যদি নতুন “হ্যাপি গিলমোর” স্ক্রিপ্টে এমন একটি দৃশ্য থাকে যার জন্য একজন অ্যালিগেটরকে একজন গলফারের হাত ধরতে হয়… মূল ছবিতে ভূমিকা পালনকারী সরীসৃপ...

হারিকেন হেলেন মার্কিন যুক্তরাষ্ট্রে প্রাণঘাতী ঝড় নিয়ে আসে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। হারিকেন হেলেন শুক্রবার ফ্লোরিডায় ল্যান্ডফল করার...

Related Articles

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: নকল অ্যাবিগেল চাদকে প্রতারিত করতে চলেছে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers জাল যে প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রতারণার পরিকল্পনা...

অ্যারন কার্টারের শিশুর মা পিতৃত্বের গুজব পরিষ্কার করেছেন এবং প্রমাণ করেছেন যে শিশুটি গায়কের ছেলে

অ্যারন কার্টারএটা বাচ্চা মা মেলানিয়া মার্টিন ছেলের গুজব খণ্ডন করছেন, রাজকুমারপ্রয়াত গায়কের...

ইইউ রাজধানীগুলি ভ্রমণকারীদের ‘বিশৃঙ্খলা’ এড়াতে সীমান্ত চেক পুনর্বিবেচনা করতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জর্জ ক্লুনির লস অ্যাঞ্জেলেস এস্টেট 14.5 মিলিয়ন ডলারে বিক্রি হয়

জর্জ ক্লুনি তার পুরানো ব্যাচেলর প্যাডকে বিদায় জানাচ্ছে… কারণ সে সবেমাত্র লস...