Home খেলাধুলা সোমবার রাতে তাদের প্রতিপক্ষ Seahawks-এর কাছে হেরে ক্লান্ত সিংহ
খেলাধুলা

সোমবার রাতে তাদের প্রতিপক্ষ Seahawks-এর কাছে হেরে ক্লান্ত সিংহ

Share
Share

এনএফএল: মিয়ামি ডলফিন বনাম সিয়াটেল সিহকস22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল সিহকস কোয়ার্টারব্যাক জেনো স্মিথ (7) লুমেন ফিল্ডে চতুর্থ ত্রৈমাসিকের সময় মিয়ামি ডলফিনের বিরুদ্ধে পাস করার চেষ্টা করে। বাধ্যতামূলক ক্রেডিট: জো নিকলসন-ইমাগন ইমেজ

ডেট্রয়েট লায়ন্স এনএফসি ওয়েস্টে চলে যায়নি। প্রারম্ভিক ঋতু সময়সূচী এটা মনে হয়.

ডেট্রয়েট (2-1) তাদের ওপেনারে অতিরিক্ত সময়ে লস অ্যাঞ্জেলেস র‌্যামসকে হারায়। লায়ন্স গত সপ্তাহান্তে তাদের প্রথম রোড টেস্টে অ্যারিজোনাকে 20-13 হারিয়েছে।

তারা এখন সোমবার রাতে অপরাজিত সিয়াটলে আয়োজন করবে।

মাইক ম্যাকডোনাল্ডের নেতৃত্বে একজন নতুন কোচিং স্টাফ থাকা সত্ত্বেও লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল সিহকস (3-0) এর চ্যালেঞ্জটি খুব ভালভাবে জানেন। সিয়াটল শেষ ছয়টি সভা জিতেছে, 2012 সালে সিহকসের বিরুদ্ধে ডেট্রয়েটের শেষ জয়।

2021 মৌসুম থেকে ডেট্রয়েটের প্রধান কোচ ক্যাম্পবেল বলেন, “আমি যদি বলি যে আমি জানি না যে আমরা তাদের কাছে হেরেছি এটি একটি ক্ষতির পরে আপনি ক্লান্ত হয়ে পড়েন।

কার্ডিনালদের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে ডেট্রয়েট গোল করতে পারেনি, কিন্তু তাদের ডিফেন্স শক্ত ছিল এবং তাদের অপরাধ ছিল ভারসাম্যপূর্ণ। কোয়ার্টারব্যাক জ্যারেড গফ 199 ইয়ার্ড, দুটি টাচডাউন এবং একটি ইন্টারসেপশনের জন্য 23টির মধ্যে 18টি পাস সম্পন্ন করেছেন। রানিং ব্যাক ডেভিড মন্টগোমারি (একটি টিডি) এবং জাহমাইর গিবস 188 ইয়ার্ডের জন্য মিলিত।

ক্যাম্পবেল ভবিষ্যদ্বাণী করেছেন যে বিজয়ী নোটে একটি বাই সপ্তাহে প্রবেশ করার জন্য তার অপরাধ আরও গতিশীল হতে হবে।

“আমাদের খুব দক্ষ হতে হবে, প্রথম এবং দ্বিতীয় নিচে, এবং তারপর, সৎভাবে, আমি মনে করি আমাদের বিস্ফোরক যুদ্ধে জিততে হবে,” তিনি বলেছিলেন। “আমাদের অপরাধে কিছু বিস্ফোরক রাখতে হবে এবং আমাদের তাদের বন্ধ করতে হবে।”

গফ সিয়াটেলের বিপক্ষে গত মৌসুমে 323 গজ এবং তিনটি টাচডাউনের জন্য থ্রো করেছিলেন, কিন্তু সিহকস একটি 37-31 ওভারটাইম জয় পরিচালনা করেছিল। যাইহোক, গফ গত বছরের Seahawks প্রতিরক্ষা এবং এই বছরের গ্রুপের মধ্যে চলচ্চিত্রে অনেক পরিবর্তন দেখেছে।

“এটি একটি সম্পূর্ণ ভিন্ন স্কিম,” তিনি বলেন। “আমি নিশ্চিত যে কিছু খেলোয়াড় এখনও সেখানে আছে, কিন্তু যতদূর আপনি পরিকল্পিতভাবে দেখছেন, এটি সম্পূর্ণ ভিন্ন।”

সিয়াটেলের কোয়ার্টারব্যাক জেনো স্মিথ গত মৌসুমে লায়ন্সের বিপক্ষে 328 গজ এবং দুটি টাচডাউনের জন্য পাস করেছিলেন।

স্মিথ গত সপ্তাহে মিয়ামির বিরুদ্ধে 24-3 হোম জয়ে 71-গজের পাসে ডিকে মেটকাফের সাথে সংযুক্ত হন। জ্যাচ চারবোনেট, আহত কেনেথ ওয়াকারের জন্য ভর্তি হয়ে 91 গজ এবং 18টি ক্যারিতে দুটি টাচডাউনের জন্য ছুটে আসেন।

মেটকাফ পরপর দুটি 100-ইয়ার্ড গেম তৈরি করেছে। ট্র্যাফিকের মধ্যে আরও পাস ধরতে তিনি অফসিজনে কাজ করেছিলেন।

“এটি অবশ্যই এই অফসিজনে আমার জন্য একটি ফোকাস ছিল,” তিনি বলেছিলেন। “প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্যাচ বা 50/50 বল উপরে গিয়ে আক্রমণ করে বলটি আমার কাছে নেমে এসে আমার কাঁধে ধরার চেষ্টা করার চেয়ে।”

সিংহরা সিয়াটলের পাসিং আক্রমণকে নিষ্ক্রিয় করার একটি উপায় হল স্মিথকে চাপ দেওয়া। ডেট্রয়েটের সেরা ডিফেন্ডার এইডান হাচিনসন 6.5 বস্তা রেকর্ড করেছেন।

“আমাদের 97 খুঁজে বের করতে হবে। সে একটি দুর্দান্ত শুরু করেছে,” স্মিথ হাচিনসন সম্পর্কে বলেছিলেন। “অবশ্যই, তিনি একটি উচ্চ খসড়া বাছাই এবং তিনি এমন একজন লোক যাকে তারা বিশ্বাস করতে চলেছে। তাই যদি আমরা তাকে বেঁধে রাখতে পারি, তাকে বড় নাটক করা থেকে বিরত রাখতে পারি এবং ব্যাকফিল্ডে নামতে পারি, (ক্ষতির জন্য ট্যাকল) এবং বস্তা পেতে পারি, তাহলে আমরা তাদের পক্ষে রক্ষা করা কঠিন করে তুলব।”

ডেট্রয়েট কেন্দ্র ছাড়া থাকবে ফ্র্যাঙ্ক রাগনো, যার আংশিকভাবে ছেঁড়া পেক্টোরাল পেশী রয়েছে। টাইট এন্ড স্যাম লাপোর্তা গোড়ালির ইনজুরিতে বৃহস্পতিবারের অনুশীলন মিস করেছেন। লাইনব্যাকার অ্যালেক্স আনজালোন, যিনি রবিবারের খেলাটি একটি আঘাতের সাথে মিস করেছিলেন, অনুশীলনে পুরোপুরি অংশগ্রহণ করেছিলেন।

বৃহস্পতিবার সিয়াটেলের অনুশীলনে ওয়াকার (তির্যক) সীমাবদ্ধ ছিল। ডিফেন্সিভ স্টার্টার লিওনার্ড উইলিয়ামস (পাঁজর) এবং লাইনব্যাকার উচেনা নওসু (হাঁটু) এবং জেরোম বেকার (হ্যামস্ট্রিং) বাইরে বসেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴 লাইভ: নেতানিয়াহুর জাতিসংঘের বক্তৃতার আগে ইসরাইল লেবাননে মার্কিন সমর্থিত যুদ্ধবিরতি পরিকল্পনা প্রত্যাখ্যান করেছে

ইসরায়েল লেবাননে 21 দিনের যুদ্ধবিরতির জন্য মিত্রদের চাপ প্রত্যাখ্যান করেছে এবং শুক্রবার জাতিসংঘের সাধারণ পরিষদে প্রধানমন্ত্রী বিনইয়ামিন নেতানিয়াহুর প্রত্যাশিত বক্তৃতার আগে “জয় না...

ব্ল্যাক চাইনা তার ঘুমের মধ্যে তাকে মারধরের অভিযোগ করে সাবেক প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছেন

ব্ল্যাক চাইনা একজন প্রাক্তন প্রেমিকের উপর একটি হিংসাত্মক অতর্কিত হামলা চালিয়েছিল যখন সে তার বাড়িতে ঘুমিয়ে ছিল, তার মুখ একটি ফোলা, রক্তাক্ত জগাখিচুড়ি...

Related Articles

কার্ডের পল গোল্ডশমিড জায়ান্টদের বিরুদ্ধে ঘরে অনুভব করার চেষ্টা করে

সেপ্টেম্বর 26, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; লুই কার্ডিনালের প্রথম বেসম্যান পল...

ডেট্রয়েট টাইগার্স প্লেঅফ রান হল 2024 সালে MLB-এর সবচেয়ে বড় চমক

25 সেপ্টেম্বর, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের ডান ফিল্ডার ওয়েন্সেল...

ফ্রাইডে কলেজ ফুটবল বেটিং বাছাই এবং 27 সেপ্টেম্বরের ভবিষ্যদ্বাণী

মিয়ামি কোয়ার্টারব্যাক ক্যামেরন ওয়ার্ড। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ আমরা আনুষ্ঠানিকভাবে সপ্তাহান্তে...

টাইগার-ক্যাটস গেমের আগে লায়নস কোয়ার্টারব্যাক প্রশ্ন উঁকি দিচ্ছে

15 জুন, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; BC লায়ন্সের কোয়ার্টারব্যাক ভার্নন অ্যাডামস...