Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি: Xander ফিওনার উপর রেগে যায় – অভিনেতা চা ছিটিয়ে দেন!
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি: Xander ফিওনার উপর রেগে যায় – অভিনেতা চা ছিটিয়ে দেন!

Share
Share

আমাদের জীবনের দিন অপেক্ষা করে জেন্ডার কুক তার জীবনের সবচেয়ে বিধ্বংসী আঘাতের মুখোমুখি হতে চলেছে। যেমন সে খুনের পরিকল্পনা করে ব্র্যাডি ব্ল্যাকসে জানে না তার নিজের মা, ফিওনা কুকপিছনে আসল অপরাধী সারাহ হর্টনপক্ষাঘাত সত্য বিস্ফোরিত হতে চলেছে, Xander এর পৃথিবী ধ্বংসস্তূপে রেখে যাচ্ছে।

আমাদের জীবনের দিনগুলি: অভিনেতারা সাক্ষাত্কারে টিপস দেন

আমাদের জীবনের দিনগুলো কাস্ট সাম্প্রতিক সাক্ষাত্কার দিয়েছেন এবং এই উত্তেজনাপূর্ণ গল্পের সাথে জড়িত অভিনেতারা কী হতে চলেছে এবং কীভাবে জ্যান্ডার কুক (পল টেলফার) ফিওনা কুককে (সেরেনা স্কট থমাস) তার অপরাধের জন্য অর্থ প্রদান করতে পারে সে সম্পর্কে ইঙ্গিত দিয়েছেন৷ এই সপ্তাহে, জ্যান্ডার ব্র্যাডি ব্ল্যাককে (এরিক মার্টসোল্ফ) শাস্তি দেওয়ার জন্য একটি ভয়ঙ্কর পরিকল্পনা তৈরি করে, এটি অজান্তে যে ফিওনা তার শয্যাসঙ্গীকে পতন নিতে দিচ্ছে। হাস্যকরভাবে, ফিওনা তার নিজস্ব উপায়ে ব্র্যাডিকে রক্ষা করার চেষ্টা করে।

ফিওনা যখন বুঝতে পেরেছিল যে জেন্ডার ব্র্যাডিকে আক্রমণ করার জন্য পিনাটা লাঠিটি তুলেছে, তখন সে তার ছেলেকে আটকাতে ছুটে গেল। ডেস অফ আওয়ার লাইভস পয়লার দেখুন ব্র্যাডি, সারাহ হর্টনের (লিনসে গডফ্রে) অবস্থার জন্য অপরাধবোধে ভুগছিলেন, নির্মম মারধর মেনে নিতে প্রস্তুত ছিলেন। ফিওনা তার ছেলেকে হতবাক রেখে ব্র্যাডির সাথে ঘুমানোর বিষয়ে একটি উদ্ভট স্বীকারোক্তি করে জেন্ডারকে থামাতে সক্ষম হয়েছিল।

এই বিপত্তি সত্ত্বেও, Xander প্রতিশোধের জন্য তার অনুসন্ধান ছেড়ে দেননি। এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) তার ভাইয়ের সাথে যোগাযোগ করে এবং তার সাথে কথা বলা শুরু করে। “এরিক ব্র্যাডিকে উপলব্ধি করে যে এর মধ্যে আরও অনেক কিছু আছে,” অভিনেতা এরিক মার্টসোল্ফ মাইকেল ফেয়ারম্যানের সাথে একটি সাক্ষাত্কারে প্রকাশ করেছিলেন। “তারপর সে ভাবতে শুরু করে যে হয়তো আমি সারার সাথে এটা করিনি, এবং এটি তাকে সত্য বেরিয়ে আসার পথে পরিচালিত করে।”

ব্র্যাডি রহস্য উদঘাটনের চেষ্টা করার সময়, জেন্ডার একটি undetectable কিনতে বন্দুক এবং একটি নকআউট ড্রাগ। সারাহ জেন্ডারকে ব্র্যাডিকে একা ছেড়ে যাওয়ার জন্য অনুরোধ করে, কিন্তু সে শুনতে অস্বীকার করে। জেন্ডারের পরিকল্পনায় ব্র্যাডিকে ড্রাগ করা এবং আত্মহত্যা হিসাবে তার মৃত্যুকে মঞ্চস্থ করা জড়িত। যাইহোক, জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) এর অপ্রত্যাশিত আগমন তার পরিকল্পনাকে ব্যর্থ করে দেয়, ব্র্যাডিকে জীবিত রেখে দেয় কিন্তু হতাশ হয়ে পড়ে।

আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক (পল টেলফার) - ফিওনা কুক (কেনেডি গার্সিয়া)আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক (পল টেলফার) - ফিওনা কুক (কেনেডি গার্সিয়া)
আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক – ফিওনা কুক | ময়ূর এনবিসি

ডুল: সারাহ হর্টন হিপনোসিস চেষ্টা করে

DOOL অনুরাগীরা সারাহকে তার দুর্ঘটনার স্মৃতি পুনরুদ্ধার করতে মার্লেনা ইভান্স (ডেইড্রে হল) এর সাথে সম্মোহন করতে দেখেন।

পল টেলফার তার চরিত্রের মানসিকতার অন্তর্দৃষ্টি ভাগ করেছেন। “জেন্ডার দুঃখের চেয়ে রাগ করবে। যখন তিনি হতাশাজনক বা দুঃখজনক বিষয়গুলির সাথে মোকাবিলা করেন, তখন তিনি এমন কিছু খুঁজে বের করার চেষ্টা করেন যা তাকে রাগান্বিত করে যাতে সে তাতে মনোনিবেশ করতে পারে এবং তারপরে এটি ধ্বংস করার চেষ্টা করে। এই মুহূর্তে, এটি ব্র্যাডিকে ধ্বংস করার চেষ্টা করছে।”

লিন্ডসে গডফ্রে তার চরিত্রের মুখোমুখি হওয়া চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেছেন। “এটা কঠিন কারণ জেন্ডার তার গার্ডকে হতাশ করেছে এবং এখন সে ফিওনাকে ভালোবাসে। জেন্ডার তাকে তার মা হতে দিচ্ছে,” সে বলেছিল, জেন্ডারের চরিত্রের বালকসুলভ দিকটি তুলে ধরে।

আমাদের জীবনের দিনগুলি: জেন্ডারের রাগান্বিত পরিবর্তন

আমাদের জীবনের দিনগুলি সত্য প্রকাশিত হলে জেন্ডারের রাগ ব্র্যাডি থেকে তার মায়ের দিকে স্থানান্তরিত হবে। পল টেলফার রসিকতা করেছেন: “জান্ডার তার মাকে বেসবল ব্যাট দিয়ে মারতে পারে না যেমন সে ব্র্যাডির সাথে করার চেষ্টা করেছিল।” লিন্ডসে গডফ্রে টেলফারের পারফরম্যান্সের প্রশংসা করে বলেছেন, এটি এখন পর্যন্ত তার সেরা কাজ।

সেরেনা স্কট থমাস, যিনি ডেজ অফ আওয়ার লাইভস-এ ফিওনার চরিত্রে অভিনয় করেছেন, বলেছেন তার চরিত্রটি সে যা করেছে তা ঘৃণা করে। লিন্ডসে গডফ্রে যোগ করেছেন: “সারাহ ফিওনাকে দেখেন একটি আতঙ্কের মত এবং স্বার্থপর, কিন্তু একজন খারাপ ব্যক্তি নয়, শুধুমাত্র একজন ব্যক্তি যে একটি খারাপ কাজ করেছে।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্ল্যাক চাইনা তার ঘুমের মধ্যে তাকে মারধরের অভিযোগ করে সাবেক প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছেন

ব্ল্যাক চাইনা একজন প্রাক্তন প্রেমিকের উপর একটি হিংসাত্মক অতর্কিত হামলা চালিয়েছিল যখন সে তার বাড়িতে ঘুমিয়ে ছিল, তার মুখ একটি ফোলা, রক্তাক্ত জগাখিচুড়ি...

চীনের শিল্প মুনাফা, জাপানের টোকিওতে মুদ্রাস্ফীতি

চীনের হংকংয়ে 14 জুলাই, 2022-এ লাল মেঘ ভিক্টোরিয়া হারবারের আকাশরেখাকে আলোকিত করে। লি ঝিহুয়া | চায়না নিউজ সার্ভিস | গেটি ইমেজ চীনা বাজারগুলি...

Related Articles

90 দিনের বাগদত্তা: লরেনের পরবর্তী দিনের টেক্সট তাদের সম্পর্ককে হুমকি দেয় – রিক্যাপ (S07E04)

চালু 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে লরেন অ্যালেন একটি পূর্ববর্তী অবিবেচনা...

কিম রিচার্ডস মনস্তাত্ত্বিক হোল্ডে রাখা হয়েছে, কাইলের সাথে সংশয় নিয়ে দ্বন্দ্ব রয়েছে

কিম রিচার্ডস তার পুরো পরিবার দ্বারা বহিষ্কৃত হয়েছে… TMZ শিখেছে — তবে...

ওয়েট ওয়াচার্সের প্রধান নির্বাহী চলে গেলেন যেহেতু কোম্পানি স্থূলতা বিরোধী ওষুধের প্রভাবের সাথে লড়াই করছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

বাচ্চারা ডোনাল্ড ট্রাম্প এবং কমলা হ্যারিস সম্পর্কে তাদের সৎ মতামত শেয়ার করে

ভিডিও সামগ্রী চালান সিএনএন শিশুরা সবচেয়ে ভয়ঙ্কর জিনিস বলতে পারে, কিন্তু কখনও...