Home খেলাধুলা জয়হীন লেভিস এবং টাইটানরা স্বাগতিক ডলফিনের বিরুদ্ধে আরও সাফল্যের সন্ধান করবে
খেলাধুলা

জয়হীন লেভিস এবং টাইটানরা স্বাগতিক ডলফিনের বিরুদ্ধে আরও সাফল্যের সন্ধান করবে

Share
Share

এনএফএল: টেনেসি টাইটান্স বনাম মিয়ামি ডলফিনস11 ডিসেম্বর, 2023; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল লেভিস (8) হার্ড রক স্টেডিয়ামে মিয়ামি ডলফিনদের পরাজিত করার পর উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Jasen Vinlove-Imagn Images

কোয়ার্টারব্যাক উইল লেভিসের তার সংক্ষিপ্ত এনএফএল ক্যারিয়ারের সবচেয়ে স্মরণীয় মুহূর্তটি মিয়ামি ডলফিনের বিরুদ্ধে সোমবার রাতের খেলায় গত মৌসুমে এসেছিল।

লেভিস সপ্তাহের একই রাতে একই দৃশ্যে সেই পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে দেখবে যখন ফ্লোরিডার মিয়ামি গার্ডেনে জয়হীন টেনেসি টাইটানস ডলফিনের মুখোমুখি হবে।

টেনেসি গত ডিসেম্বরে 51 সেকেন্ডে 15 পয়েন্ট স্কোর করেছিল, 14-পয়েন্ট ঘাটতিকে ডলফিনের বিরুদ্ধে 28-27-এর দুর্দান্ত জয়ে পরিণত করেছিল। লেভিস, তখন একজন রুকি, ক্যারিয়ার-উচ্চ 327 ইয়ার্ডের জন্য পাস করেছিলেন।

“এটি অনেক মজার ছিল,” লেভিস প্রত্যাবর্তন জয় সম্পর্কে বলেছিলেন। কিন্তু আমাদের দুজনের জন্য আলাদা দল, আলাদা মৌসুম। আপনি যখনই সোমবার রাতে খেলুন, পুরো বিশ্ব দেখছে, এবং এটি এটিকে একটু বেশি উত্তেজনা দেয়, তাই আমরা এটি করেছি। , এবং আশা করি আমরা সেখানে মরসুমের এমন একটি সময়ে আরেকটি জয় পেতে পারব যেখানে আমাদের সত্যিই একটির প্রয়োজন।”

টাইটানরা (০-৩) এই মৌসুমে খুব একটা শক্তিশালী দেখায়নি, যদিও তারা ৭৮-৪৮-এ পরাজিত হয়েছিল।

ডলফিন (1-2), অবশ্যই, স্ট্যান্ডআউট কোয়ার্টারব্যাক Tua Tagovailoa সপ্তাহ 2-এ বাফেলো বিলের বিরুদ্ধে আঘাত করার পরে বিভিন্ন সমস্যা রয়েছে। তিনি আহত রিজার্ভে আছেন এবং 27শে অক্টোবর অ্যারিজোনা কার্ডিনালদের বিরুদ্ধে তিনি যত তাড়াতাড়ি ফিরতে পারবেন।

Skylar Thompson গত সপ্তাহে সিয়াটেল Seahawks এর বিরুদ্ধে 24-3 রাস্তার ক্ষতি শুরু করে এবং 107 গজের জন্য 19টি পাসের মধ্যে 13টি সম্পন্ন করে এবং তৃতীয় ত্রৈমাসিকে পাঁজরের আঘাতের সাথে ছাড়ার আগে পাঁচবার বরখাস্ত করা হয়েছিল। টিম বয়েল 79 ইয়ার্ডের জন্য 13-এর মধ্যে 7 ছিল এবং মিয়ামি মোট 205 ইয়ার্ডের অপরাধের জন্য একবার বরখাস্ত হয়েছিল।

থম্পসন বুধবারের অনুশীলন মিস করেন এবং মিয়ামি কোচ মাইক ম্যাকড্যানিয়েল বলেছেন থম্পসনের পাঁজরের চোট “খুব বেদনাদায়ক”।

তাই, ডলফিনরা বয়েল এবং টাইলার হান্টলিকে স্বাক্ষর করার মধ্যে সিদ্ধান্ত নিচ্ছে বলে মনে হচ্ছে, যারা সবেমাত্র 16ই সেপ্টেম্বর স্বাক্ষর করেছে।

হান্টলি ম্যাকড্যানিয়েলের অপরাধের সাথে গতি বাড়াচ্ছে। ম্যাকড্যানিয়েল এবং জেনারেল ম্যানেজার ক্রিস গ্রিয়ার অনুশীলনে তার পারফরম্যান্স ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করবেন।

“আমরা তাকে একটি কারণে বাছাই করেছি,” ম্যাকড্যানিয়েল হান্টলির বৃহস্পতিবার বলেছেন, যিনি বাল্টিমোর রেভেনসের সাথে চারটি মৌসুম কাটিয়েছেন। “এবং তিনি এমন একজন খেলোয়াড় যাকে আমরা প্রতিপক্ষের দৃষ্টিকোণ থেকে খুব ভালভাবে জানি।”

অভিজ্ঞতার কারণ – হান্টলি 10টি এনএফএল শুরু করেছে, যার মধ্যে একটি পোস্ট সিজন সহ – ম্যাকড্যানিয়েলকে বয়েলের চেয়ে হান্টলির দিকে ঝুঁকতে পারে৷

ম্যাকড্যানিয়েল বলেন, “আমি কি মনে করি, এটি কীভাবে ঘটতে পারে তা আমি মনে রাখি।” “তবে, এটি বেশ কয়েকটি কারণে একটু অকাল। এবং শেষটি হল প্রতিযোগিতামূলক সুবিধা।”

এনএফএল-এ মিয়ামি প্রতি গেমে 11 পয়েন্টের স্কোরিং গড় নিয়ে শেষ স্থানে রয়েছে। এটি চূড়ান্ত সাত কোয়ার্টারে টাচডাউনে স্কোর করতে পারেনি এবং দুই-গেমের স্কিডের সময় 55-13 স্কোর করেছিল। স্টার ওয়াইডআউট টাইরিক হিলের 64 গজের জন্য মাত্র ছয়টি অভ্যর্থনা রয়েছে এবং দুটি বিপত্তিতে কোনও স্কোর নেই।

টাইটানস স্কোরিংয়ে ২৮তম (16.0) এবং মোট অপরাধে 29তম (প্রতি খেলায় 260.3 গজ)। লেভিস আটটি পৃথক টার্নওভারের সাথে এনএফএল লিড ভাগ করে (পাঁচটি বাধা, তিনটি হারানো ফাম্বল)। চারটি টাচডাউন পাস ছুড়ে দেন তিনি।

অভিজ্ঞ রিসিভার ডিঅ্যান্ড্রে হপকিন্স আত্মবিশ্বাসী যে লেভিস টার্নওভারের সমস্যাগুলি সমাধান করবেন।

হপকিন্স বলেছেন, “আমি চাই না যে সে যেভাবে প্রস্তুতি নেয় এবং তার দিনটি নিয়ে যায় সেভাবে মাঠে থাকুক। “আমি মনে করি সে তার ভুল থেকে শিখবে। এমনকি সে পুরো মৌসুমও খেলেনি। সময়ের সাথে সাথে সেটা হবে।”

সোমবারের প্রতিযোগিতায় স্টার্টার হিসেবে লেভিস 3-9।

গ্রিন বে প্যাকার্সের কাছে গত রবিবারের 30-14 হারে আহত হওয়ার পর টেনেসি কয়েক সপ্তাহ ধরে কর্নারব্যাক চিডোবে আউজি (কুঁচকি) ছাড়াই থাকবে। স্ট্যান্ডআউট ডিফেন্সিভ ট্যাকল জেফরি সিমন্স (কনুই) অনুশীলন মিস করেছেন।

মিয়ামির জন্য, ম্যাকড্যানিয়েল বলেছেন বাম ট্যাকল টেরন আর্মস্টেড এবং কর্নারব্যাক কেন্ডাল ফুলার কনকশন প্রোটোকলে রয়েছেন। লাইনব্যাকার ডেভিড লং এবং কর্নারব্যাক সিরান নিল হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বৃহস্পতিবারের অনুশীলন মিস করেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডির আইনজীবী দাবি করেছেন যে অভিযোগটি একজন সফল কালো মানুষকে অপসারণ করা

ভিডিও সামগ্রী চালান টিএমজেড স্টুডিও ডিডিতার মামলাটি সফল কালো পুরুষদের প্রতি ফেডারেল সরকারের শত্রুতার আরেকটি উদাহরণ… অন্তত তার আইনজীবীর মতে, যিনি আমাদের বলেন...

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে দ্বিতীয় ইনিংসের সময় নিউইয়র্ক ইয়াঙ্কিজ মনোনীত হিটার জিয়ানকার্লো স্ট্যান্টন (২৭)...

Related Articles

ডেট্রয়েট টাইগার্স প্লেঅফ রান হল 2024 সালে MLB-এর সবচেয়ে বড় চমক

25 সেপ্টেম্বর, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের ডান ফিল্ডার ওয়েন্সেল...

ফ্রাইডে কলেজ ফুটবল বেটিং বাছাই এবং 27 সেপ্টেম্বরের ভবিষ্যদ্বাণী

মিয়ামি কোয়ার্টারব্যাক ক্যামেরন ওয়ার্ড। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ আমরা আনুষ্ঠানিকভাবে সপ্তাহান্তে...

সোমবার রাতে তাদের প্রতিপক্ষ Seahawks-এর কাছে হেরে ক্লান্ত সিংহ

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল সিহকস কোয়ার্টারব্যাক জেনো স্মিথ...

টাইগার-ক্যাটস গেমের আগে লায়নস কোয়ার্টারব্যাক প্রশ্ন উঁকি দিচ্ছে

15 জুন, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; BC লায়ন্সের কোয়ার্টারব্যাক ভার্নন অ্যাডামস...