Home বিনোদন 90 দিনের বাগদত্তা: জোয়ান এবং শন এটি গোপন রাখার জন্য সমালোচিত
বিনোদন

90 দিনের বাগদত্তা: জোয়ান এবং শন এটি গোপন রাখার জন্য সমালোচিত

Share
Share

জোয়ানা এবং শন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় দুই বছর তাদের পরিবারের কাছ থেকে একটি বড় গোপন রাখা. কিন্তু এখন সেই রহস্য বেরিয়ে আসায় খুশি নয় তাদের পরিবার। সত্য গোপন করার জন্য তারা কি ভুল ছিল?

90 দিনের বাগদত্তা: জোয়ান এবং শন তাদের বিবাহ সম্পর্কে সমস্ত কিছু স্বীকার করে

জোয়ান এবং শন তাদের সম্পর্কের পরবর্তী পদক্ষেপ নিতে কোন সময় নষ্ট করেননি। তারা জানত যে তারা তাদের বাকি জীবন একসাথে কাটাতে চায়, তাই তারা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে। তবে পরিবারের কাউকে জানাননি তারা। তারা দুই বছর গোপন রেখেছিল, কিন্তু এখন তারা মনে করে তাদের সম্পর্কের সত্যতা সবার জানার সময় এসেছে।

90 দিনের বাগদত্তা: জোয়ান90 দিনের বাগদত্তা: জোয়ান
90 দিনের বাগদত্তা থেকে জোয়ান | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায় ঢালাই সদস্য তার মাকে জানায় সে বিবাহিত। তার মা খবরটা ভালোভাবে নেননি, যেমনটা অধিকাংশ মায়েরা নিতেন না। সে জানত না কেন সে তার কাছ থেকে এত বড় গোপন রাখবে। তার মাও তার নাতি-নাতনিদের জন্য ভয়ানক বোধ করেন। তারা প্রথমবারের মতো একজন ব্যক্তির সাথে দেখা করতে চলেছে এবং আবিষ্কার করেছে যে সে তাদের সৎ বাবা।

জোয়ান তার দুই সন্তানকে আয়ারল্যান্ডে নিয়ে যায় শন এবং তার মেয়ে বেলার সাথে দেখা করতে। যাত্রাটা ভালোই শুরু হলো। সুতরাং, তারা মনে করেন তাদের সম্পর্কের বিষয়ে সবকিছু বলার সময় এসেছে। TLC দম্পতি তাদের সন্তানদের জানায় যে তারা দুই বছর আগে বিয়ে করেছে। তাদের সন্তানরা হতবাক এবং তাদের বিশ্বাস করে না।

জোয়ান এবং শন বাচ্চাদের প্রতিক্রিয়া নিয়ে প্রশ্ন তোলেন

জোয়ান তার সন্তানদের কাছ থেকে যে প্রতিক্রিয়াটি সে ভেবেছিল তা পায়নি। তাই, তারা এটি সম্পর্কে কেমন অনুভব করছে তা দেখার জন্য তিনি তাদের একপাশে নিয়ে গেলেন। তার সন্তানেরা ভেবেছিল তার আগেই বলা উচিত ছিল। তিনি ব্যাখ্যা করেছিলেন যে তিনি তাদের বলার জন্য উপযুক্ত সময় খুঁজছিলেন। কিন্তু যত বেশি সময় কেটে গেল, তাদের বলা তত কঠিন হয়ে উঠল। তিনিও চেয়েছিলেন যে তারা প্রথমে শন এর সাথে দেখা করুক।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় কাস্ট সদস্য জানে সে তার সন্তানদের ক্ষতি করেছে। তার মনে হচ্ছে তার আরো আগেই বলা উচিত ছিল।

শন তার মেয়ের প্রতিক্রিয়ায় হতাশ হয়েছিলেন। তিনি ভেবেছিলেন বেলা সবচেয়ে সুখী হবে যেহেতু সে তাকে এবং জোয়ানকে বিয়ে করতে বলেছিল। কিন্তু পরিবর্তে, তিনি তার মেজাজ ধীরে ধীরে বিবর্ণ দেখতে. তাই, তিনি তাকে “একটু বসার” জন্য কিছু জায়গা দিতে চান।

90 দিনের বাগদত্তা: শন90 দিনের বাগদত্তা: শন
অন্য উপায় থেকে শন | টিএলসি

90 দিনের বাগদত্তা ভক্তদের বিরুদ্ধে: এটি গোপন রাখতে অন্য দিকে দম্পতি

জোয়ান এবং শন তাদের সন্তানদের তাদের বিয়ের কথা বলার জন্য দুই বছর অপেক্ষা করেছিলেন, যা ভক্তদের কাছে ভালোভাবে বসেনি। একজন ব্যক্তি “টিভিতে লাফিয়ে সেই বাচ্চাদের আলিঙ্গন করতে” চেয়েছিলেন। আরেকজন ব্যক্তি মনে করেন তার “এটা এতদিন গোপন রাখা উচিত ছিল না।” একজন ব্যক্তি বলতে পারেন যে “তার চোখে হতাশা ছিল।” একজন ব্যক্তি এমনকি মনে করেন যে তার সত্য বলা উচিত ছিল না। পরিবর্তে, তাদের উচিত ছিল “একটি প্রস্তাব দেওয়া এবং এমন একটি বিয়ের পরিকল্পনা করা যাতে সবাইকে অন্তর্ভুক্ত করা হয়।”

গোপনীয়তা সত্ত্বেও, কিছু 90 দিনের বাগদত্তা: অন্য উপায় দর্শকরা মনে করেন জোয়ান এবং শন ভালো বাবা-মা। একজন ব্যক্তি অনুভব করেন যে তাদের “সন্তানদের সাথে ভাল যোগাযোগ” আছে। অন্য একজন ব্যক্তি পছন্দ করেন “তারা একে অপরের বাচ্চাদের সাথে কীভাবে আচরণ করে।” কিন্তু তাদের কি আরও আগে তাদের সন্তানদের সত্যটা জানানো উচিত ছিল?

আরো জন্য সাবান ময়লা ফিরে আসা 90 দিনের বাগদত্তা টিনিটাস.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

2008 সাল থেকে সেরা সপ্তাহের জন্য ট্র্যাকে চীনা স্টক

গত সপ্তাহে ফেডারেল রিজার্ভের হার কমানোর পর মার্কিন মুদ্রা বাজার তহবিল $6.4 ট্রিলিয়ন ডলারের নতুন রেকর্ডে আঘাত করেছে। ইনভেস্টমেন্ট কোম্পানি ইনস্টিটিউট অনুসারে, প্রাতিষ্ঠানিক...

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন নেলসন (19) মিনিট মেইড পার্কে হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে তৃতীয় ইনিংসের সময়...

Related Articles

আমাদের জীবনের দিনগুলি: Xander ফিওনার উপর রেগে যায় – অভিনেতা চা ছিটিয়ে দেন!

আমাদের জীবনের দিন অপেক্ষা করে জেন্ডার কুক তার জীবনের সবচেয়ে বিধ্বংসী আঘাতের...

ফেডের পছন্দের মুদ্রাস্ফীতি পরিমাপ প্রত্যাশিত থেকে 2.2%-এ নেমে এসেছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন মার্কিন যুক্তরাষ্ট্রে মুদ্রাস্ফীতি...

মাইক ম্যাসিমিনো মহাকাশচারীদের মহাকাশে ভোট দেওয়ার পরিকল্পনার প্রতিক্রিয়া জানিয়েছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে প্রাক্তন মহাকাশচারী মাইক ম্যাসিমিনো বিশ্বাস করে যে...

Savage X Fenty অন্তর্বাসের শ্যুটের জন্য ফিতার অন্তর্বাসে পোজ দিচ্ছেন রিহানা৷

রিহানাতার নতুন ফটোশুটে একেবারে বন্য… একটি উজ্জ্বল হলুদ স্যাভেজ এক্স ফেন্টি অন্তর্বাসের...