Home খেলাধুলা MLB রাউন্ডআপ: A এর বিজয়ের সাথে ওকল্যান্ডকে বিদায় জানালো
খেলাধুলা

MLB রাউন্ডআপ: A এর বিজয়ের সাথে ওকল্যান্ডকে বিদায় জানালো

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে টেক্সাস রেঞ্জার্সসেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স পিচার মেসন মিলার (19) ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে টেক্সাস রেঞ্জার্সকে পরাজিত করার পর উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Ed Szczepanski-Imagn Images

জেটি গিন তার প্রথম বড় লিগ জয় রেকর্ড করেন, মেসন মিলার ওকল্যান্ড কলিসিয়ামে তাদের ইতিহাসে অ্যাথলেটিক্সের শেষ পিচটি ছুঁড়ে দেন এবং বৃহস্পতিবার বিকেলে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে 3-2 জয়ের সাথে এ’রা তাদের হোম সময়সূচী সম্পন্ন করে।

একটি সেলিব্রিটি-ভরা দিনে যেখানে রিকি হেন্ডারসন এবং ডেভ স্টুয়ার্ট আনুষ্ঠানিক প্রথম পিচগুলি ছুঁড়ে দিয়েছিলেন এবং ব্যারি জিটো জাতীয় সঙ্গীত গেয়েছিলেন, A’-এর ভক্তরা একটি দলের জন্য প্রধান লিগের ইতিহাসে সবচেয়ে বেশি উপস্থিতি – 46,889 – রেকর্ড করে ঐতিহাসিক ঘটনাটিকে চিহ্নিত করেছিলেন নিজের শহরে শেষ খেলা। মন্ট্রিল এক্সপো 2004 সালে তাদের পূর্ববর্তী 31,395 চিহ্ন বজায় রেখেছিল।

বেসবল দেবতারা হোমটাউনের নায়কদের উপর জ্বলে উঠলেন, অকল্যান্ডের তিনটি রান ইনফিল্ডে আসা, একটি বলি মাছি এবং একটি ফ্লাই বল সূর্যের মধ্যে হারিয়ে গেছে। জেজে ব্লেডে অ্যাথলেটিক্সের জন্য দুটি আরবিআই-এর সাথে ক্রেডিট করা হয়েছিল।

অ্যাডোলিস গার্সিয়া এবং নাথানিয়েল লো রেঞ্জার্সের জন্য আরবিআই ছিল, যারা 9-5-এ পরাজিত হয়েছিল।

বাঘ 4, রে 3

কোল্ট কিথ দুই রানে ড্রাইভ করেন, জাস্টিন-হেনরি ম্যালয় একটি বলি ফ্লাই দিয়ে এগিয়ে যান এবং ডেট্রয়েট টাম্পা বে পরিদর্শন করার পরে সমাবেশ করে।

ম্যাট ভিয়েরলিং তিনবার বেসে পৌঁছেছেন এবং টাইগারদের হয়ে দুইবার রান করেছেন, যারা তিন রানের ঘাটতি কাটিয়ে উঠেছে। টাইগাররা তাদের টানা পঞ্চম জয়ের মাধ্যমে আমেরিকান লিগের প্লে অফে একটি স্থানের কাছাকাছি চলে গেছে।

রেসের হয়ে দুই রানে ড্রাইভ করেন ব্র্যান্ডন লো। স্টার্টার টাইলার আলেকজান্ডার প্রথম পাঁচ ইনিংসে টাইগারদের স্কোরহীন ধরে রেখেছিলেন, কোন হাঁটা ছাড়াই ছয়টি আউট করেছিলেন।

ব্রিউয়ার 5, জলদস্যু 2

তিন ম্যাচের সিরিজের রাবার ম্যাচে মিলওয়াকি স্বাগতিক পিটসবার্গকে পরাজিত করায় অ্যারন সিভালে ছয়টি স্কোরহীন ইনিংস ছুড়ে দেন।

সিভালে (8-9) তিনটি হিট আত্মসমর্পণ করে যখন একটি হাঁটা এবং পাঁচটি আউট করেন। Joey Ortiz একটি আরবিআই এবং একটি রানের সাথে 3-এর জন্য-3-এ গেল এবং ব্রাইস তুরাং ব্রুয়ার্স (91-68) এর জন্য দুটি আরবিআই নিয়ে শেষ করলেন, যারা গত মৌসুমে তাদের জয়ের মোটের সাথে এক জয় দূরে।

ব্রায়ান ডি লা ক্রুজ দুই রানের হোমারে আঘাত করেছিলেন কারণ পাইরেটস শেষ 13 গেমে নবমবারের মতো পতন হয়েছিল। মিচ কেলার (11-12) পাঁচ ইনিংসে ছয়টি আঘাতে তিন রান তুলে দেন।

রয়্যালস 7, জাতীয় 4

পিঞ্চ-হিটার অ্যাডাম ফ্রেজিয়ার নবম-এর শীর্ষে দুই রানের শাটআউট ডেলিভারি করেন যখন সফররত কানসাস সিটি ওয়াশিংটনের তিন-গেম সুইপ শেষ করে ওয়াইল্ড-কার্ড বার্থে ক্লোজ হয়।

হান্টার রেনফ্রো একটি হোম রান মারেন এবং সালভাদর পেরেজের দুটি হিট এবং রয়্যালসের জন্য একটি আরবিআই ছিল, যার প্লে-অফ স্পট জয় করার ম্যাজিক সংখ্যা দুটি। ক্রিস বুবিক (1-1) স্কোরহীন অষ্টম এবং লুকাস এরসেগ তার 14তম সেভটি খাঁজ করার জন্য একটি নিখুঁত নবম পিচ করেছিলেন।

লুইস গার্সিয়া জুনিয়র ওয়াশিংটনের জন্য সম্মানিত হয়েছিল, যেটি তার শেষ 10টির মধ্যে টানা চারটি গেম এবং নয়টিতে হেরেছে। কাইল ফিনেগান (3-8) নবম স্থানে এসেছেন এবং স্ট্রাইক আউট হওয়ার আগে দুটি হিট এবং তিন হাঁটার জন্য তিন রানের জন্য ট্যাগ করা হয়েছিল। দুই আউট সঙ্গে.

হোয়াইট সোক্স 7, এঞ্জেলস 0

অ্যান্ড্রু ভন এবং লেনিন সোসা সাত রানের পঞ্চম ইনিংসে দুটি আরবিআই ডেলিভারি করেন এবং ক্রিস ফ্লেক্সেন 6 1/3 শাটআউট ইনিংস খেলেন যখন হোস্ট শিকাগো লস অ্যাঞ্জেলেসকে অতিক্রম করে সিরিজ সুইপ অর্জন করে।

শিকাগো (39-120) আবার 1901 সাল থেকে মেজর লিগ বেসবলে একটি একক মরসুমে সবচেয়ে বেশি লোকসানের জন্য 1962 এর সম্প্রসারণ নিউইয়র্ক মেটসকে অতিক্রম করা এড়িয়ে যায়। তবে লস অ্যাঞ্জেলেস (63-96) সেটে যখন নিরর্থকতার একটি চিহ্ন পড়েছিল তখন অ্যাঞ্জেলসের উপর পড়েছিল। 1968 এবং 1980 দলের সাথে একটি টাই ভঙ্গ করে একটি মৌসুমে হারের জন্য একটি ক্লাব রেকর্ড।

বছরের সবচেয়ে বড় সমাবেশে পিছিয়ে পড়ে শিকাগো। হোয়াইট সক্স 12 জন ব্যাটারকে পঞ্চম স্থানে পাঠায়, যেখানে ডমিনিক ফ্লেচারের দুটি হিট ছিল।

রকিজ 10, কার্ডিনাল 8

রায়ান ম্যাকমোহন পাঁচ রানের অষ্টম ইনিংসে টাইব্রেকিং ডাবল হিট করেন এবং কলোরাডো সেন্ট লুইসকে পরাজিত করার জন্য টু-আউট সমাবেশ ব্যবহার করে।

চার্লি ব্ল্যাকমন রকিজের হয়ে তিন রানে ড্রাইভ করেন। অ্যাঞ্জেল চিভিলি (২-৩) জিতেছেন এবং সেথ হ্যালভারসেন দ্বিতীয় সেভ করেছেন।

লার্স নুটবার এবং পল গোল্ডসমিড্ট ব্যাক-টু-ব্যাক হোম রান মারেন এবং ইভান হেরেরা এবং পেড্রো পেজেসও কার্ডিনালদের জন্য গভীরভাবে চলে যান। হার নেন রায়ান ফার্নান্দেজ (১-৬)।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন নেলসন (19) মিনিট মেইড পার্কে হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে তৃতীয় ইনিংসের সময়...

ম্যাডোনার সৎ মা জোয়ান সিকোন ক্যান্সারের সাথে যুদ্ধের পরে 81 বছর বয়সে মারা যান

ম্যাডোনাতার পরিবার শোকের মধ্যে… কারণ তার সৎ মা মারা গেছে। “লাইক এ ভার্জিন” গায়কের সৎমা জোয়ানা সিকোনমঙ্গলবার খুব আক্রমনাত্মক ক্যান্সারের সাথে লড়াই করার...

Related Articles

টাইগার-ক্যাটস গেমের আগে লায়নস কোয়ার্টারব্যাক প্রশ্ন উঁকি দিচ্ছে

15 জুন, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; BC লায়ন্সের কোয়ার্টারব্যাক ভার্নন অ্যাডামস...

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং...

জয়হীন লেভিস এবং টাইটানরা স্বাগতিক ডলফিনের বিরুদ্ধে আরও সাফল্যের সন্ধান করবে

11 ডিসেম্বর, 2023; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল...

হাঁস জি জন গিবসন অ্যাপেনডেক্টমির 3-6 সপ্তাহ পরে বেরিয়ে আসে

মার্চ 26, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; পাক অ্যানাহেইম ডাকসের গোলকিপার জন...