Home খেলাধুলা অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন
খেলাধুলা

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

Share
Share

এমএলবি: বাল্টিমোর ওরিওলস x নিউ ইয়র্ক ইয়াঙ্কিসসেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে দ্বিতীয় ইনিংসের সময় নিউইয়র্ক ইয়াঙ্কিজ মনোনীত হিটার জিয়ানকার্লো স্ট্যান্টন (২৭) একক হোম রানে হিট করেন। বাধ্যতামূলক ক্রেডিট: Vincent Carchietta-Imagn Images

বৃহস্পতিবার বাল্টিমোর ওরিওলসকে 10-1 গোলে হারিয়ে হোস্ট নিউইয়র্ক ইয়াঙ্কিস আমেরিকান লিগ ইস্ট শিরোপা জিতে নিলে অ্যারন জাজ তার 58 তম মেজর লিগ হোম রানে তার টানা পঞ্চম খেলায় আঘাত হানে।

ইয়াঙ্কিজ (93-66) তিন মৌসুমে তাদের দ্বিতীয় বিভাগের শিরোপা জিতেছে এবং ম্যানেজার অ্যারন বুনের অধীনে সাত মৌসুমে তৃতীয়, তিনটি খেলা বাকি থাকতে মুকুটটি নিশ্চিত করেছে।

নিউইয়র্কও প্রথম রাউন্ডের প্লেঅফ বাই জিতলো এবং 5 অক্টোবরে সেরা-অফ-ফাইভ বিভাগের সিরিজ খুলবে। ইয়াঙ্কিজরা AL-তে সেরা রেকর্ডের জন্য ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের (92-67) থেকে এক গেম এগিয়ে গেছে।

ইয়াঙ্কিসের হয়ে জিয়ানকার্লো স্ট্যানটন চার রান করেন, যিনি বাল্টিমোর বুলপেনের বিপক্ষে নয় রান করেছিলেন।

নিউইয়র্কের দারোয়ান গেরিট কোল (8-5) 6 2/3 স্কোরহীন ইনিংসে দুটি হিট, উভয় একক, অনুমতি দিয়েছেন। তিনি পাঁচটি আউট স্ট্রাইক এবং একটি স্থায়ী অভ্যর্থনা ছাড়ার আগে হাঁটা.

র্যামন উরিয়াস পঞ্চম স্থানে দুটি আউট নিয়ে ডান মাঠে নামা পর্যন্ত কোল একটি আঘাতের অনুমতি দেননি। তিনি ষষ্ঠে জেমস ম্যাকক্যানের কাছে একটি লিডঅফ সিঙ্গেলের অনুমতি দেন, কিন্তু 1-0 লিড বজায় রাখার জন্য 158 মাইল বেগে দ্রুতগতিতে অ্যান্থনি স্যান্টান্ডারকে ফ্যানিং করে ইনিংসটি শেষ করেন।

বিচারক তার দীর্ঘতম হোম রানের স্ট্রীক (এটিও 2020 সালে সম্পন্ন) মিলেছে যখন তিনি ব্রায়ান বেকারের বলে দুই রানের শটে 9-0 লিডের জন্য সপ্তম ইনিংসে একজনকে আউট করেছিলেন।

সেকেন্ডে একটি আউট করে বাল্টিমোর স্টার কর্বিন বার্নস (15-9) থেকে একটি স্লাইডারকে বাম মাঠের আসনে আঘাত করে স্ট্যান্টন কোলকে 1-0 তে এগিয়ে দেন।

সিওনেল পেরেজ ফাস্টবলকে ষষ্ঠে তিন রানের ডাবল টু সেন্টার ফিল্ডে আঘাত করার মাধ্যমে স্ট্যান্টন ব্যবধান বাড়িয়ে 5-0 এ উন্নীত করেন। অস্টিন ওয়েলস ছয় রানের ইনিংস শুরু করার জন্য বেস-লোড ওয়াক ড্র করার পর স্ট্যান্টনের ডাবল আসে।

অ্যান্থনি রিজো বেকারের বিপক্ষে ডান মাঠের দেয়ালে দুই রানের ডাবল মারলে নিউইয়র্কের লিড 7-0-এ বাড়িয়ে দেন।

নিউইয়র্কের অ্যালেক্স ভার্দুগো বাম মাঠে রক্ষণাত্মক প্রতিস্থাপন হিসাবে খেলায় প্রবেশের পর অষ্টম সময়ে হোম রানে আঘাত করেছিলেন।

বার্নস পাঁচ ইনিংসে দুটি আঘাতে এক রানের অনুমতি দেন। মঙ্গলবার বাল্টিমোরের প্লে-অফ ওপেনারের সেরা-থ্রি ওয়াইল্ড কার্ড রাউন্ডে তাকে রক্ষা করতে তিনি নয়টি স্ট্রাইক আউট করেন, একটি ওয়াক করেন এবং 69 পিচের পরে স্ট্রাইক আউট করেন।

ইমানুয়েল রিভেরা ওরিওলসের জন্য নবম স্থানে একটি বেস-লোডেড বলি ফ্লাই তুলেছিলেন সেড্রিক মুলিনস ফাইনালে আউট হওয়ার আগে।

ওরিওলস (88-71) কানসাস সিটি রয়্যালস (85-74) এবং ডেট্রয়েট টাইগার্স (85-74) ওয়াইল্ড কার্ড রেসে তিনটি গেমে এগিয়ে রয়েছে এবং তিনটি খেলা বাকি রয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো আরবি ত্যাগ করেন এবং লিয়াম লসনের স্থলাভিষিক্ত হন

5 মে, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; আরবি ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো (3) অটোড্রোমো ইন্টারন্যাশনাল ডি মিয়ামিতে F1 মিয়ামি গ্র্যান্ড প্রিক্সের আগে প্যাডকে...

একীভূতকরণের অনুমোদন পেতে শেভরন তার বোর্ড থেকে জন হেসকে ত্যাগ করবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। শেভরন দুটি কোম্পানির একীভূতকরণের অনুমোদন পাওয়ার...

Related Articles

হাঁস জি জন গিবসন অ্যাপেনডেক্টমির 3-6 সপ্তাহ পরে বেরিয়ে আসে

মার্চ 26, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; পাক অ্যানাহেইম ডাকসের গোলকিপার জন...

MLB রাউন্ডআপ: A এর বিজয়ের সাথে ওকল্যান্ডকে বিদায় জানালো

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স পিচার মেসন মিলার...

মালিকানা বিরোধ থাকা সত্ত্বেও শোহেই ওহতানির ৫০/৫০ বল নিলামে ওঠে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

রাইডার্স তারকা ডব্লিউআর দাভান্তে অ্যাডামস (হ্যামস্ট্রিং) অনুশীলনে সীমাবদ্ধ

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লাস...