Home বিনোদন অলিম্পিক অ্যাথলিট রেবেকা চেপ্টেগি তার বয়ফ্রেন্ডের হাতে আগুন দেওয়ার পরে 33 বছর বয়সে মারা যান
বিনোদন

অলিম্পিক অ্যাথলিট রেবেকা চেপ্টেগি তার বয়ফ্রেন্ডের হাতে আগুন দেওয়ার পরে 33 বছর বয়সে মারা যান

Share
Share

অলিম্পিক অ্যাথলিট রেবেকা চেপ্টেগি তার বয়ফ্রেন্ড দ্বারা আগুনে পুড়িয়ে ফেলার পরে তার শরীরের 75% এরও বেশি পুড়ে গেছে
FERENC ISZA/AFP Getty Images এর মাধ্যমে

অলিম্পিক ক্রীড়াবিদ রেবেকা চেপ্টেগি হওয়ার পর 33 বছর বয়সে মারা যান পেট্রল ঢেলে আগুন লাগানো তার প্রেমিক দ্বারা, একাধিক রিপোর্ট অনুযায়ী.

উগান্ডা অ্যাথলেটিক্স ফেডারেশন এর মাধ্যমে শেয়ার করেছে, “আজ সকালে আমাদের ক্রীড়াবিদ রেবেকা চেপ্টেগির মৃত্যু ঘোষণা করতে আমরা গভীরভাবে দুঃখিত, যিনি দুঃখজনকভাবে ঘরোয়া সহিংসতার শিকার হয়েছিলেন” এক্স বৃহস্পতিবার, 5 সেপ্টেম্বর।

“একটি ফেডারেশন হিসাবে, আমরা এই ধরনের কাজের নিন্দা জানাই এবং ন্যায়বিচারের আহ্বান জানাই। তার আত্মা শান্তিতে থাকুক,” পোস্টটি শেষ করেছে।

প্রেমিকের সঙ্গে মতবিরোধের পর গত ১ সেপ্টেম্বর রবিবার চেপ্টেগিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ডিকসন এনডিমাকেনিয়ায় তার বাড়িতে, রিপোর্ট বিবিসি এবং অ্যাসোসিয়েটেড প্রেস.

2024 সালে জন আপ্রিয়া সেলিব্রিটির মৃত্যু

সম্পর্কিত: 2024 সালে সেলিব্রিটিদের মৃত্যু: আমরা এই বছর হারিয়েছি তারা

হলিউড 2024 সালে অনেক সেলিব্রিটিদের শোক করেছিল। স্পিড রেসার তারকা ক্রিশ্চিয়ান অলিভার (জন্ম ক্রিশ্চিয়ান ক্লেপসার) 5 জানুয়ারী একটি মারাত্মক বিমান দুর্ঘটনার সময় 51 বছর বয়সে মারা যান। অলিভার তার দুই মেয়ে – মাদিতা এবং অ্যানিকের সাথে একটি ক্যারিবিয়ান অবকাশ থেকে বাড়ি যাচ্ছিলেন, যাকে তিনি স্ত্রী জেসিকা ক্লেপসারের সাথে শেয়ার করেছেন – 4 জানুয়ারী। (…)

ডঃ ওয়েন মেনাচএলডোরেটের মোই টিচিং অ্যান্ড রেফারেল হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক, যেখানে চেপ্টেগিকে ভর্তি করা হয়েছিল, স্থানীয় মিডিয়াকে বলেছেন যে চেপ্টেগি তার সমস্ত অঙ্গ-প্রত্যঙ্গ ব্যর্থ হয়ে যাওয়ার পরে 4 সেপ্টেম্বর বুধবার মারা যান, বিবিসি এবং স্কাই নিউজ.

ডোনাল্ড রুকারেউগান্ডার অলিম্পিক কমিটির সভাপতি, মাধ্যমে লিখেছেন এক্স বৃহস্পতিবার, “আমরা আমাদের অলিম্পিয়ান রেবেকা চেপ্টেগি OLY-এর বয়ফ্রেন্ডের সহিংস আক্রমণের পর তার দুঃখজনক মৃত্যু সম্পর্কে জানতে পেরেছি।”

“তার কোমল আত্মা শান্তিতে থাকুক এবং আমরা নারীর প্রতি সহিংসতার তীব্র নিন্দা করি। এটি একটি কাপুরুষোচিত এবং বিবেকহীন কাজ যা একজন মহান ক্রীড়াবিদকে হারানোর দিকে পরিচালিত করেছিল। তার উত্তরাধিকার অব্যাহত থাকবে,” রুকারে যোগ করেছেন।

ট্রান্স Nzoia কাউন্টি পুলিশ কমান্ডার Jeremiah ole Kosiom পূর্বে বলেছিলেন যে এনডিমা “এক গ্যালন পেট্রল কিনেছিলেন, এটি তার গায়ে ঢেলে দিয়েছিলেন এবং একটি তর্কের সময় আগুন লাগিয়েছিলেন” যা রবিবার ঘটেছিল, এপি অনুসারে।

“দম্পতিকে তাদের বাড়ির বাইরে মারামারি করতে শোনা গিয়েছিল,” বিবিসি অনুসারে, কোসিওম বলেছেন, যেটি তার প্রতিবেদনে এনডিমাকে চেপ্টেগির “প্রাক্তন” প্রেমিক হিসাবে উল্লেখ করেছে। ঝগড়ার সময় প্রেমিককে মহিলাকে পুড়িয়ে মারার আগে তার গায়ে তরল ঢালতে দেখা গেছে।

অলিম্পিক অ্যাথলিট রেবেকা চেপ্টেগি তার বয়ফ্রেন্ড দ্বারা আগুনে পুড়িয়ে ফেলার পরে তার শরীরের 75% এরও বেশি পুড়ে গেছে

রেবেকা চেপ্টেগি। FERENC ISZA/AFP Getty Images এর মাধ্যমে

এপি জানিয়েছে যে ঘটনার সময় এনডিমাও পুড়ে গিয়েছিল এবং দুজনকেই কেনিয়ার একটি শহর এলডোরেটের মোই টিচিং অ্যান্ড রেফারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

চেপ্টেগেই 2024 সালের প্যারিস অলিম্পিকে উগান্ডার হয়ে দূর-দূরত্বের এবং ম্যারাথন দৌড়বিদ হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, 44তম স্থানে শেষ করেছিলেন।

এপি রিপোর্ট করেছে যে সে এবং এনডেমিয়া যে জমিতে তার বাড়ি তৈরি হয়েছিল তা নিয়ে তর্ক করেছিল। চেপ্টেগির বাবা-মা বলেছেন যে ক্রীড়াবিদ জমি কিনেছেন এবং তার প্রশিক্ষণ চালিয়ে যাওয়ার জন্য ট্রান্স এনজোয়াতে চলে গেছেন।

ঘটনার পর পুলিশ কমান্ডার কোসিওমের সঙ্গে কথা হয় প্যাটার্নচেপ্টেগি এবং এনডিমাকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগে প্রতিবেশীরা আগুন নিভিয়ে ফেলেছিল। একটি “পাঁচ লিটারের হলুদ জেরিকান, একটি ব্যাগ এবং একটি কালো মারভিন” এবং “পোড়া সেল ফোন” “ফরেন্সিক বিশ্লেষণের জন্য” ঘটনাস্থল থেকে সংগ্রহ করা হয়েছে বলে জানা গেছে, কোসিওম অব্যাহত রেখেছেন।

এই বছরের প্যারিস অলিম্পিকে চেপ্টেগির উপস্থিতির আগে, তিনি বেশ কয়েকটি ম্যারাথনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তিনি ADNOC আবু ধাবি ম্যারাথনে চতুর্থ স্থান অর্জন করে 2022 শেষ করেছেন, যা তাকে অলিম্পিকে তার স্থান নিশ্চিত করার অনুমতি দিয়েছে। চেপ্টেগেই 2010 সাল থেকে একজন পেশাদার ক্রীড়াবিদ হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন, সেই বছর উগান্ডার কাম্পালায় 10,000 মিটার রেস জিতেছেন।

যদি আপনি বা আপনার পরিচিত কেউ গার্হস্থ্য সহিংসতার সম্মুখীন হন, কল করুন জাতীয় গার্হস্থ্য সহিংসতা হটলাইন গোপনীয় সহায়তার জন্য 1-800-799-7233 এ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের (নীচে) উপরে উড়ছে। কাজুহিরো নোগি | এএফপি | গেটি ইমেজ ব্যাংক...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। উন্নত বিশ্ব জুড়ে মেয়ে ও তরুণী...

Related Articles

সন্দেহভাজন দুই ব্যক্তি নিউইয়র্ক সাবওয়ে গাড়িতে ঢুকে ছিনতাই ও মারধর করে

ভিডিও কন্টেন্ট প্লে করুন দুই জনের বিরুদ্ধে একটি ভূগর্ভস্থ গাড়ি চালানোর অভিযোগ...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...