Home বিনোদন বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টমাসের একক ট্রিপ হোম স্ক্র্যাচ ভক্তদের চুলকানি?
বিনোদন

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টমাসের একক ট্রিপ হোম স্ক্র্যাচ ভক্তদের চুলকানি?

Share
Share

সাহসী এবং সুন্দর তার আছে টমাস ফরেস্টার সিবিএস সাবানের ভক্তদের জন্য যথেষ্ট দীর্ঘ বিরতিতে, এবং তারা লস অ্যাঞ্জেলেসে অবতরণ করার জন্য আগ্রহী। তবে অনেকেই এই সফরে তাকে একা দেখতে চান। এটি হোপ লোগানের সাথে পুনঃসংযোগের সম্ভাবনা উন্মুক্ত করে। সুতরাং, একবার টেলর হেইসের মৃত্যুর খবর ভেঙে গেলে, ফরেস্টারের ছেলেকে দেশে ফিরতে হবে।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: থমাস ফরেস্টারের বাড়িতে আসা দরকার

টমাস ফরেস্টার (ম্যাথিউ অ্যাটকিনসন) কয়েকটি সংক্ষিপ্ত দৃশ্যের জন্য বাড়ি ফিরেছিলেন যা অন্যদের জানাতে পরিবেশন করেছিল সাহসী এবং সুন্দর অক্ষর যে তিনি বিবাহিত হতে নিযুক্ত হয়. তাই তিনি হোপ লোগানের (অ্যানিকা নোয়েল) সাথে তার অধ্যায়টি বন্ধ করে দেন, তাকে ফিরে পাওয়ার জন্য তার মরিয়া প্রচেষ্টা সত্ত্বেও। কিন্তু চোখের পলকে, টমাস আবার উড়ে গেল, তার পরিবারের সাথে খুব ক্ষণস্থায়ী সফরের পর।

সুতরাং, ভক্তরা তাকে বিভিন্ন সম্ভাব্য কারণে শহরে ফিরতে দেখেন। হোপের লাইন সংগ্রাম করছে এবং তার ক্যারিয়ার ভারসাম্যের মধ্যে ঝুলছে। যদিও তিনি তার সাথে তার রোমান্টিক সম্পর্ক ছিন্ন করেছিলেন, তবে তিনি এগিয়ে যেতে পারেন এবং তাকে সাহায্য করতে পারেন যে কোনও ভাল বন্ধুর মতো।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টমাস ফরেস্টার (ম্যাথিউ অ্যাটকিনসন)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টমাস ফরেস্টার (ম্যাথিউ অ্যাটকিনসন)
হোটেল | সিবিএস

তারপর তিনি ভবিষ্যতের জন্য আশা জাগাতে দেশে ফিরে আসতে পারেন। তারপরে সম্ভবত ফিরে আসুন এবং সমুদ্রের ওপার থেকে দূরবর্তীভাবে আপনার লাইনে কাজ চালিয়ে যান। তা হল যদি সোপ অপেরা ভক্তদের তাকে আরও একটি আভাস দিতে এবং তাকে আবার বিদায় করতে চায়।

তবে তিনি সম্ভবত লস এঞ্জেলেসে ফিরে আসবেন আশা তার বোনের স্বামীর কাছাকাছি আসার বিষয়ে সম্পূর্ণরূপে অবহিত। স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড) এবং তার মা থমাসের সাথে ক্রমাগত যোগাযোগের সাথে, তিনি সম্ভবত গুজব খুব একটা মিস করেন না।

কিন্তু একটি কারণ অন্য সব কিছুর উপরে দাঁড়িয়ে আছে এবং এটি তাকে বাড়ি ফিরে যেতে বাধ্য করবে এবং সাহসী এবং সুন্দর. যখন টেলর হেইস (রেবেকা বুডিগ) প্রকাশ করে যে তার কবরে একটি পা আছে, তখন এটি তার ছেলেকে নাড়া দেবে।

এই ধরনের ভয়ঙ্কর খবর থমাসকে লস অ্যাঞ্জেলেসে যাওয়ার পথে নিয়ে যাবে। কিন্তু ততক্ষণ পর্যন্ত, হোপের দ্বিধা তার জন্য এখন যে কোনও দিন একক ভ্রমণে যাওয়ার কারণ হতে পারে।

B&B স্পয়লার: ভক্তরা থমাস ফরেস্টারের ভাগ্যকে ভয় পায়

টেলর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যাচ্ছেন এমন খবরে ভক্তরা থমাসের জন্য সবচেয়ে খারাপের আশঙ্কা করছেন। যেহেতু তিনি এত দিন পর্দার বাইরে ছিলেন, দর্শকরা ভাবছেন যে এটি ম্যাথিউ অ্যাটকিনসনের জন্য কিনা। তারা কি তার মাকে তার হৃদয় দিতে থমাসকে হত্যা করবে? এটি চরিত্রের জন্য একটি নাটকীয় এবং নির্দিষ্ট প্রস্থান হবে।

সাহসী এবং সুন্দর স্পয়লার আমি পরামর্শ দিচ্ছি যে কেউ এই গল্পটিকে হার্ট ট্রান্সপ্লান্টে পরিণত করতে মারা যেতে পারে। তবে ভবিষ্যতে পুনরুত্থানের সম্ভাবনা ছাড়া তারা কোনও মূল খেলোয়াড়কে হত্যা করবে না এমন সম্ভাবনা বেশি। যদি তারা তার হৃদয় বের করে নেয়, তারা তাকে ছয় মাস পরে খুঁজে পাবে না, অ্যামনেশিয়ার কেস নিয়ে ফ্রান্সের চারপাশে ঘুরে বেড়াচ্ছে।

তাই এখনই, টমাস ফরেস্টারের ভবিষ্যত অস্থির। এবং এটি ভক্তদের জন্য পুরানো হচ্ছে।

সাহসী এবং সুন্দর: ফরেস্টারের ছেলেকে ঘিরে রহস্য

ভক্তরা থমাস ফরেস্টারকে ফিরে পেতে চায়, প্রায় যে কোনও উপায়ে তারা তাকে পেতে পারে। একজন মৃত নায়ক ছাড়া নয় যার মা তার হৃদয় জয় করে। সুতরাং, সবকিছু সাহসী এবং সুন্দর দর্শকরা আজ টমাস সম্পর্কে যা জানে তা হল তার বোন এবং মা মাঝে মাঝে কথোপকথনে নেমে আসে। তিনি তার ভবিষ্যত বধূর সাথে প্যারিসে তার সেরা জীবন যাপন করছেন। এবং, অবশ্যই, আপনার ছেলে.

গতবার শহরে থাকাকালীন টমাস যে গালা বিবাহের পরিকল্পনা করেছিলেন তার কোনও উল্লেখ নেই। তদুপরি, স্পয়লাররা এমন কিছু অফার করে না যাতে তিনি উপস্থিত হতে চলেছেন। তারপর, সাহসী এবং সুন্দর ভক্তরা থমাস ফরেস্টারকে জীবিত এবং ভালভাবে সিবিএস সোপ অপেরার পর্দায় ফিরিয়ে আনতে আগ্রহী।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কানি ওয়েস্ট চুক্তি বন্ধ করে এবং ধ্বংস হওয়া মালিবু ম্যানশনকে 21 মিলিয়ন ডলারে বিক্রি করে

কানি ওয়েস্ট পপ শ্যাম্পেন… কারণ তিনি আনুষ্ঠানিকভাবে তার ধ্বংসপ্রাপ্ত মালিবু ম্যানশন বিপর্যয় প্রকল্প বিক্রি করেছেন। রিয়েল এস্টেট সূত্র টিএমজেডকে জানায়… ইয়ে মাত্র 21...

টপ-টায়ার ওএল ডগলাস উটু টেনেসি থেকে ওরেগন চলে গেছে

11 নভেম্বর, 2023-এ ওহিও স্টেট-মিশিগান স্টেট ফুটবল খেলার দিনে রিক্রুট ডগলাস উটু ওহিও স্টেডিয়াম পরিদর্শন করেছেন। ডগলাস উটু, 2025 এর ক্লাসের একজন শীর্ষ...

Related Articles

উদ্দীপনা প্রচারের পর 2008 সাল থেকে সেরা সপ্তাহের জন্য ট্র্যাকে চীনা স্টক

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জাস্টিন জনসন দোষী সাব্যস্ত, যাবজ্জীবন কারাদণ্ড

মেমফিস জুরিরা বৃহস্পতিবার একটি রায়ে পৌঁছাতে কয়েক ঘন্টা সময় নিয়েছিল, অবশেষে একটি...

ব্ল্যাক চাইনা তার ঘুমের মধ্যে তাকে মারধরের অভিযোগ করে সাবেক প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছেন

ব্ল্যাক চাইনা একজন প্রাক্তন প্রেমিকের উপর একটি হিংসাত্মক অতর্কিত হামলা চালিয়েছিল যখন...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোরের জন্মদিনের চেহারা ভক্তদের মুগ্ধ করে

হুইটনি থোর এর আমার বড়, কল্পিত জীবন তার জন্মদিনের চেহারা দিয়ে ভক্তদের...