Home খেলাধুলা অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে
খেলাধুলা

অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে টেক্সাস রেঞ্জার্সসেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স অনুরাগীরা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি কলিসিয়ামে প্রাক্তন AIS পিচার ডালাস ব্র্যাডেনের সাথে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Ed Szczepanski-Imagn Images

জেটি গিন তার প্রথম বড় লিগ জয় রেকর্ড করেন, মেসন মিলার ওকল্যান্ড অ্যাথলেটিক্সের তাদের ইতিহাসে ওকল্যান্ড কলিসিয়ামে চূড়ান্ত পিচ ছুড়ে দেন, এবং বৃহস্পতিবার বিকেলে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে 3-2 জয়ের সাথে A’রা তাদের হোম সময়সূচী সম্পন্ন করে।

একটি সেলিব্রেটি-ভরা দিনে যেখানে রিকি হেন্ডারসন এবং ডেভ স্টুয়ার্ট আনুষ্ঠানিক প্রথম পিচগুলি ছুঁড়ে ফেলেছিলেন এবং ব্যারি জিটো জাতীয় সঙ্গীত গেয়েছিলেন, A এর ভক্তরা একটি দলের জন্য প্রধান লিগের ইতিহাসে সবচেয়ে বেশি উপস্থিতি – 46,889 – রেকর্ড করে ঐতিহাসিক ঘটনাটিকে চিহ্নিত করেছিলেন নিজ শহরে ফাইনাল খেলা। মন্ট্রিল এক্সপো 2004 সালে তাদের পূর্ববর্তী 31,395 চিহ্ন বজায় রেখেছিল।

বেসবল দেবতারা হোমটাউনের নায়কদের উপর জ্বলে উঠলেন, অকল্যান্ডের তিনটি রান ইনফিল্ডে আসা, একটি বলি মাছি এবং একটি ফ্লাই বল সূর্যের মধ্যে হারিয়ে গেছে।

জ্যাকব উইলসনের একটি ইনফিল্ড সিঙ্গেল এবং লরেন্স বাটলার এবং ব্রেন্ট রুকারের জোড়া স্টেশন-টু-স্টেশন হিটে রেঞ্জার্সের স্টার্টার কুমার রকার (0-2) এর বিরুদ্ধে A’স বেস লোড করার পর তৃতীয় ইনিংসে প্রথম দুটি রান আসে।

জেজে ব্লেডে ফিল্ডারের পছন্দের গ্রাউন্ডারের সাথে প্রথম রানটি দ্বিতীয় স্থানে নিয়ে আসে, তারপরে শিয়া ল্যাঞ্জেলিয়ারস বাম মাঠের দিকে ফ্লাই আউট বাটলারকে দৌড়াতে দেয়।

A’স পঞ্চম ম্যাচে এটিকে 3-0 করে তোলে যখন উইলসন, যিনি সিঙ্গেল করেছিলেন এবং বাম ফিল্ডার ওয়ায়াট ল্যাংফোর্ডের একটি ত্রুটির জন্য দ্বিতীয় হয়েছিলেন, যখন ল্যাংফোর্ড ব্লেডে-এর রুটিন ফ্লাইবল সূর্যের দিকে মিস করেছিলেন তখন গোল করতে সক্ষম হন। নাটকটি সফল হয়েছে, ব্লেডেকে দ্বিতীয় আরবিআই দিয়েছে।

রকার, যিনি তার প্রথম বড় লিগ জয়ও চাইছিলেন, সেই সময়ে টানা হয়েছিল, 4 2/3 ইনিংসে সাতটি আঘাতে তিন রানের জন্য অভিযুক্ত হয়েছিল। সে এক কদম না নিয়ে দুটি আঘাত করে।

রেঞ্জার্স (75-84) গিনের শাটআউট ড্রাইভ শেষ করে এবং অ্যাডোলিস গার্সিয়ার দুই-আউট আরবিআই সিঙ্গেলের মাধ্যমে তাকে ষষ্ঠে খেলা থেকে বাদ দেয়। নাথানিয়েল লো A এর রিলিভার টিজে ম্যাকফারল্যান্ডের বিরুদ্ধে একটি RBI ইনফিল্ডের সাথে অনুসরণ করে, ব্যবধানটি 3-2-এ বন্ধ করে।

জিন (1-1), যিনি তার ষষ্ঠ বড় লিগ শুরু করেছিলেন, উভয় রানের জন্য অভিযুক্ত হয়েছিল। তিনি তার 5 1/3 ইনিংসে পাঁচটি হিট এবং দুটি হাঁটার অনুমতি দিয়েছেন, দুটি স্ট্রাইক আউট করেছেন।

ওকল্যান্ডের বুলপেন রেঞ্জারদের শান্ত করে এবং সেখান থেকে ভিড়কে উত্তেজিত করে, টাইলার ফার্গুসন এবং মিশেল ওটানেজ অষ্টম স্থানে মিলার দুটি আউট নিয়ে দায়িত্ব নেওয়ার আগে ছয়জনের মধ্যে পাঁচজনকে অবসর নিয়েছিলেন।

অকল্যান্ডের ক্লোজার দ্বিতীয় স্থানে একটি সম্ভাব্য টাই করার দৌড়ে বাধা দেয়, গার্সিয়াকে অষ্টম শেষ করার জন্য একটি সমাবেশে রাখে, তার 28তম সেভের জন্য 1-2-3 নবম পিচ করার আগে, তারপরে তিনি এবং তার সতীর্থরা ম্যানেজার হিসাবে ভক্তদের অভ্যর্থনা জানাতে মাঠে থেকে যান। মার্ক কোটসে জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এই জয় A’s (69-90) কে অকল্যান্ডে 2,492-2,000-1 এর সর্বকালের হোম রেকর্ড দিয়েছে। গেমটিতে হোম রানের বৈশিষ্ট্য ছিল না, যার অর্থ রেঞ্জার্স গার্সিয়া ওকল্যান্ড এ-এর ইতিহাসে শেষ হিসাবে নেমে যাবে, বুধবার রাতে একটি তৃতীয় ইনিং বিস্ফোরণ।

উইলসন এবং রুকারের প্রত্যেকে A’-এর জন্য দুটি করে হিট ছিল, যাদের পূর্ববর্তী হোম উপস্থিতির রেকর্ড ছিল 37,551 প্রতিদ্বন্দ্বী সান ফ্রান্সিসকো জায়েন্টসে আগস্টে।

জোশ স্মিথের তৃতীয় ইনিংস ডাবল ছিল রেঞ্জার্সের জন্য একমাত্র অতিরিক্ত-বেস হিট, যারা পরাজিত হয়েছিল 9-5।

– মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কানি ওয়েস্ট চুক্তি বন্ধ করে এবং ধ্বংস হওয়া মালিবু ম্যানশনকে 21 মিলিয়ন ডলারে বিক্রি করে

কানি ওয়েস্ট পপ শ্যাম্পেন… কারণ তিনি আনুষ্ঠানিকভাবে তার ধ্বংসপ্রাপ্ত মালিবু ম্যানশন বিপর্যয় প্রকল্প বিক্রি করেছেন। রিয়েল এস্টেট সূত্র টিএমজেডকে জানায়… ইয়ে মাত্র 21...

টপ-টায়ার ওএল ডগলাস উটু টেনেসি থেকে ওরেগন চলে গেছে

11 নভেম্বর, 2023-এ ওহিও স্টেট-মিশিগান স্টেট ফুটবল খেলার দিনে রিক্রুট ডগলাস উটু ওহিও স্টেডিয়াম পরিদর্শন করেছেন। ডগলাস উটু, 2025 এর ক্লাসের একজন শীর্ষ...

Related Articles

মালিকানা বিরোধ থাকা সত্ত্বেও শোহেই ওহতানির ৫০/৫০ বল নিলামে ওঠে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

রাইডার্স তারকা ডব্লিউআর দাভান্তে অ্যাডামস (হ্যামস্ট্রিং) অনুশীলনে সীমাবদ্ধ

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লাস...

49ers LB কার্টিস রবিনসন পায়ে চোট নিয়ে অনুশীলন থেকে বের হয়ে যান

আগস্ট 18, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers লাইনব্যাকার...

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...