Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: ম্যাগি জেন্ডারকে তার প্রতিশোধ বন্ধ করতে অনুরোধ করে
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: ম্যাগি জেন্ডারকে তার প্রতিশোধ বন্ধ করতে অনুরোধ করে

Share
Share

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক spoilers দেখুন ম্যাগি হর্টন কিরিয়াকিস তার জামাই ভিক্ষা করে, জেন্ডার কুক কিরিয়াকিসতার প্রতিশোধ পরিকল্পনা বন্ধ করতে। ব্রাডি ব্ল্যাক তার চাচার মায়ের সাথে ঘুমানোর জন্য দুঃখিত। এছাড়াও, মাতাল-ড্রাইভিং হিট-এন্ড-রান দুর্ঘটনায় সারাহ হর্টনকে আঘাত করার জন্য তিনি নিজেকে ক্ষমা করতে পারবেন না যা সুন্দর ডাক্তারকে পঙ্গু করে দিয়েছে। কিন্তু ম্যাগি কন্যার দুর্ঘটনার কথা বেশি বেশি মনে পড়ে। পরের সপ্তাহে, ফিওনা কুক সারাহ হর্টনের মিথ্যা নিয়ে প্রশ্ন তোলেন। অবশেষে, এরিক ব্র্যাডি এক্সক্লুসিভ এনবিসি পিকক-এ 60 সিজনে, 30 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024 এর সপ্তাহে জেন্ডার কুকের কাছ থেকে প্রতিশোধের মুখোমুখি হন।

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: ম্যাগি হর্টন জেন্ডার কুক কিরিয়াকিসকে অনুরোধ করে

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে ম্যাগি হর্টন (সুজান রজার্স) তার জামাই জান্ডার কুক কিরিয়াকিসের (পল টেলফার) সাথে যুক্তি বলার চেষ্টা করে। তিনি ব্র্যাডি ব্ল্যাকের (এরিক মার্টসোল্ফ) প্রতিশোধ নিতে বদ্ধপরিকর। ম্যাগির কন্যা, সারাহ হর্টন (লিনসে গডফ্রে), একটি হিট-এন্ড-রানে আহত হয়েছিলেন যা ব্র্যাডি মনে করেন তিনি করেছিলেন।

প্রথমে, ম্যাগির জামাই বেসবল ব্যাট নিয়ে আত্ম-স্বীকৃত মদ্যপীর পিছনে গিয়েছিলেন। যাইহোক, ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) তার প্রেমিকাকে জেন্ডারের লুইসভিল স্লাগার থেকে রক্ষা করে আমাদের জীবনের দিনগুলো। তদুপরি, তিনি প্রকাশ করেছিলেন যে তিনি জেন্ডার কুকের ভাগ্নের সাথে ঘুমাচ্ছিলেন। অবশ্যই, ভক্তরা ভাবছেন কেন ম্যাগি হর্টন সনাক্ত করতে পারেনি ফিওনার নিঃশ্বাসে পান করুন। সর্বোপরি, মহিলাটিও কিরিয়াকিস প্রাসাদে থাকেন।

আমাদের জীবনের দিনগুলি: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - জেন্ডার কুক (পল টেলফার)আমাদের জীবনের দিনগুলি: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - জেন্ডার কুক (পল টেলফার)
আমাদের জীবনের দিনগুলি: সারাহ হর্টন – জেন্ডার কুক

পরবর্তী, DOOL স্পয়লাররা ইঙ্গিত দেয় যে জেন্ডার ব্র্যাডিকে ড্রাগ করে এবং তাকে আত্মহত্যা করার আদেশ দেয়। ম্যাগি আতঙ্কিত হবে যদি সে জানত যে জান্ডার এই সব করছে। সারা এবং ছোট্ট এক বছরের ভিক্টোরিয়ার কথা ভাবুন। উপরন্তু, ম্যাগি জেন্ডারকে প্রতিশোধ ত্যাগ করার জন্য অনুরোধ করে। ব্র্যাডি কি প্রিয় জীবনের জন্য পরের সপ্তাহে ফেনাতে ঝুলবে?

ডেস আর্লি উইকলি স্পয়লার: ফিওনা কুক জানতে চায় কেন সারাহ হর্টন মিথ্যা বলছে

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লাররা ফিওনা কুকের আতঙ্কের রিপোর্ট করে কারণ সারাহ দুর্ঘটনার রাতটিকে আরও বিশদে মনে করতে শুরু করে। সারাহ ঘটনার বিষয়ে উত্তর চায়, যার মধ্যে অনেক কিছুই সে মনে করতে পারে না, এমনকি ডাঃ মারলেনা ইভান্সের (ডেইড্রে হল) সাথে একটি সম্মোহন সেশনের পরেও। কিন্তু যে সব পরিবর্তন.

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ফিওনা কুকডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ফিওনা কুক
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ফিওনা কুক

উপরন্তু, DOOL ফিওনা সারা, জেন্ডার, ব্র্যাডি এবং ম্যাগিকে মিথ্যা বলে দর্শকরা ঘৃণা করেন। জেন্ডার সবাইকে সতর্ক করে দিয়েছেন তোমার মায়ের কষ্ট ছাড়া আর কিছুই হবে না। যাইহোক, তিনি একটি ভাল ফ্রন্ট বজায় রাখেন, এবং এমনকি তার ছোট বয়ফ্রেন্ড তার সাথে তার মদ্যপান সম্পর্কে মিথ্যা বলে। খুব কমই জানা যায়, ফিওনা তার পুত্রবধূকে গোপন রাখার জন্য শ্বাসরোধ করার চেষ্টা করেছিল।

এই সপ্তাহে আমাদের জীবনের দিনগুলোসারাহ দুর্ঘটনাটি সবচেয়ে প্রাণবন্তভাবে মনে রেখেছে। তিনি ফিওনাকে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি হিসাবে দেখতে পাবেন? তার স্বামী জেন্ডারকে অবশ্যই ময়ূরের ফেনা সম্পর্কে সত্য জানতে হবে। সবাইকে আলো দেখতে হবে। সারাহ হর্টন ফিওনা কুকের কাছে মিথ্যা বলে যাতে সে একা দুর্ঘটনা স্বীকার করতে পারে।

ডুল স্পয়লার: জেন্ডার কুক এরিক ব্র্যাডির সমালোচনা করেছেন

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার দেখায় জেন্ডার কুক এরিক ব্র্যাডির (গ্রেগ ভন) মুখোমুখি হচ্ছেন। অবশ্যই, ফটোগ্রাফার তার ভাই, ব্র্যাডি ব্ল্যাকের পাশে থাকার জন্য সালেমের বাড়িতে ফিরে আসেন। Xander নিয়ন্ত্রণের বাইরে, কিন্তু সে ভুল ভিলেনের পিছনে লেগেছে। সে কি পাগল কারণ এরিক তার ভাইকে অগ্নিপরীক্ষার মাধ্যমে সমর্থন করতে চায়?

জেন্ডার কুক কিরিয়াকিস আগামী সপ্তাহে ম্যাগি হর্টন কিরিয়াকিসকে সুযোগ দেবেন কিনা তা সন্ধান করুন আমাদের জীবনের দিনগুলো. তিনি কি অবশেষে ব্র্যাডির উপর প্রতিশোধ নেওয়া বন্ধ করবেন এবং তার মায়ের বিরুদ্ধে যাবেন? এছাড়াও, সারাহ হর্টন পরের সপ্তাহে ফিওনা কুককে তার মিথ্যা সম্পর্কে কী বলে তা দেখুন। সে কি চায় তার শাশুড়ি নিজে থেকে স্বীকার করুক? অবশেষে, কেন ড্যান্ডি জ্যান্ডি 30শে সেপ্টেম্বর থেকে 4শে অক্টোবর, 2024 এর সপ্তাহে এরিক ব্র্যাডির পরে যাচ্ছেন?

আরো উত্তেজনাপূর্ণ জন্য সাবান ময়লা ফিরে আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কানি ওয়েস্ট চুক্তি বন্ধ করে এবং ধ্বংস হওয়া মালিবু ম্যানশনকে 21 মিলিয়ন ডলারে বিক্রি করে

কানি ওয়েস্ট পপ শ্যাম্পেন… কারণ তিনি আনুষ্ঠানিকভাবে তার ধ্বংসপ্রাপ্ত মালিবু ম্যানশন বিপর্যয় প্রকল্প বিক্রি করেছেন। রিয়েল এস্টেট সূত্র টিএমজেডকে জানায়… ইয়ে মাত্র 21...

টপ-টায়ার ওএল ডগলাস উটু টেনেসি থেকে ওরেগন চলে গেছে

11 নভেম্বর, 2023-এ ওহিও স্টেট-মিশিগান স্টেট ফুটবল খেলার দিনে রিক্রুট ডগলাস উটু ওহিও স্টেডিয়াম পরিদর্শন করেছেন। ডগলাস উটু, 2025 এর ক্লাসের একজন শীর্ষ...

Related Articles

উদ্দীপনা প্রচারের পর 2008 সাল থেকে সেরা সপ্তাহের জন্য ট্র্যাকে চীনা স্টক

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জাস্টিন জনসন দোষী সাব্যস্ত, যাবজ্জীবন কারাদণ্ড

মেমফিস জুরিরা বৃহস্পতিবার একটি রায়ে পৌঁছাতে কয়েক ঘন্টা সময় নিয়েছিল, অবশেষে একটি...

ব্ল্যাক চাইনা তার ঘুমের মধ্যে তাকে মারধরের অভিযোগ করে সাবেক প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছেন

ব্ল্যাক চাইনা একজন প্রাক্তন প্রেমিকের উপর একটি হিংসাত্মক অতর্কিত হামলা চালিয়েছিল যখন...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোরের জন্মদিনের চেহারা ভক্তদের মুগ্ধ করে

হুইটনি থোর এর আমার বড়, কল্পিত জীবন তার জন্মদিনের চেহারা দিয়ে ভক্তদের...