Home বিনোদন এডি সিয়ার্স রিপাবলিক রেকর্ডস-এ ক্রিয়েটিভ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নামে
বিনোদন

এডি সিয়ার্স রিপাবলিক রেকর্ডস-এ ক্রিয়েটিভ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নামে

Share
Share






নিউ ইয়র্ক (সেলিব্রিটিঅ্যাকসেস) – রিপাবলিক রেকর্ডস এডি সিয়ার্সকে সৃজনশীলের নতুন নির্বাহী ভাইস প্রেসিডেন্ট (EVP) হিসাবে নাম দিয়েছে, প্রেসিডেন্ট এবং চিফ অপারেটিং অফিসার (COO) এর একটি ঘোষণা অনুসারে। জিম রোপ্পো. নিউ ইয়র্কের রিপাবলিক রেকর্ডস সদর দফতরে অবস্থিত, সিয়ার্স লেবেলের সৃজনশীল দলের তত্ত্বাবধান করবে এবং লেবেলের ভিজ্যুয়াল উপস্থাপনা, ব্র্যান্ডিং এবং বর্ণনাকে আকার দিতে লেবেলের তালিকার সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবে।

তার নতুন ভূমিকায়, সিয়ার্স এবং তার দল সৃজনশীল কৌশল, প্যাকেজিং ডিজাইন, ভিজ্যুয়াল, ফটো শ্যুট, লোগো তৈরি এবং নিমগ্ন ভক্ত অভিজ্ঞতার বিকাশের জন্য দায়ী থাকবে।

মূলত ইতালি থেকে, সিয়ার্স প্রায় এক দশক ধরে আল্ট্রা রেকর্ডসে ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন, যেখানে তিনি ব্ল্যাক কফি, বেনি বেনাসি, সোফি টুকার এবং স্টিভ আওকি সহ শিল্পীদের সাথে কাজ করেছিলেন। আলট্রাতে যোগদানের আগে, তিনি মিলানে এর সৃজনশীল সংস্থা চালাতেন, ফ্যাশন, খেলাধুলা এবং ভোক্তা পণ্যের মতো বিভিন্ন সেক্টরের জন্য সৃজনশীল দিক পরিচালনা করেন।

তার সৃজনশীল পরিচালনার কাজ ছাড়াও, সিয়ার্স রকেট পেংউইন ছদ্মনামে একজন গায়ক, গীতিকার, প্রযোজক এবং ভিজ্যুয়াল শিল্পী। তার সঙ্গীত লক্ষ লক্ষ স্ট্রিম আপ করেছে, এবং তিনি গভর্নর বল এবং নামহীনের মত প্রধান ইভেন্টগুলিতে পারফর্ম করেছেন।

রোপ্পো সিয়ার্সের প্রশংসা করেছেন: “এডি শুধু সঙ্গীতের মধ্যেই পড়ে না; এটি প্রতিটি শিল্পীর দৃষ্টিতে নিজেকে সম্পূর্ণরূপে প্রবেশ করায়। তার চেতনা, শক্তি এবং সৃজনশীল দক্ষতা তুলনাহীন, এবং আমি তাকে রিপাবলিক রেকর্ডস পরিবারে স্বাগত জানাতে পেরে সম্মানিত।”

সিয়ার্স যোগ করেছেন: “জিম রোপ্পো, মন্টে এবং অ্যাভেরি লিপম্যান সৃজনশীলতার গুরুত্ব জানেন এবং এটিকে রিপাবলিক রেকর্ডের অগ্রভাগে রেখেছেন৷ এছাড়াও, তারা আমাদের একটি প্রভাব তৈরি করতে অক্ষাংশ এবং সমর্থন দিয়েছে। এমন অবিশ্বাস্য দলের সাথে কাজ করা সম্মানের।”

এই পদক্ষেপটি ইউনিভার্সাল মিউজিক গ্রুপের ইস্ট কোস্ট বিভাগের অধীনে মার্চ মাসে প্রজাতন্ত্রের পুনর্গঠন অনুসরণ করে। রেকর্ড লেবেলগুলিকে রিপাবলিক কর্পস নামে পরিচিত অপারেশনাল হাবের অধীনে কেন্দ্রীভূত করা হয়েছিল, যেটির নেতৃত্ব এখন Roppo।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস এঞ্জেলেস-এলাকার বাড়ির জন্য বর্তমান তালিকা… উল্লেখ্য যে ম্যানশনের অনেক বাধা অতিক্রম...

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস কোম্পানি মাসিমোর বোর্ডে দুটি আসন লাভ করেছে, এটি একটি সর্বশেষ মোড়।...

Related Articles

রবার্ট এফ কেনেডি জুনিয়র একজন রাজনৈতিক রিপোর্টারের সাথে যৌন বার্তা বিনিময় করতেন

রবার্ট এফ কেনেডি জুনিয়র বিশিষ্ট রাজনৈতিক প্রতিবেদক অলিভিয়া নুজির সাথে একটি কেলেঙ্কারিতে...

উরসুলা ভন ডের লেইন ইউক্রেনের কাছে €35 বিলিয়ন ইইউ ঋণ ঘোষণা করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...

23-27 সেপ্টেম্বরের জন্য সাহসী এবং সুন্দর প্রারম্ভিক স্পয়লার: হোপ স্ক্র্যাম্বলস এবং টেলর অভিযোগ করেছেন

23-27 সেপ্টেম্বরের জন্য সাহসী এবং সুন্দর স্পয়লারগুলি হোপ লোগানকে দেখায় যে সে...

মেটল্যান্ড ওয়ার্ড বলেছে যে ডিডির কথিত “ফ্রিকস” পর্ণ সেটের চেয়ে বেশি তীব্র বলে মনে হচ্ছে

মেটল্যান্ড পাড়া এখন-কুখ্যাত “ফ্রিক অফ” পক্ষগুলি ফেডের অভিযোগ বলে ডিডি পর্ন সেটে...