Home খেলাধুলা ড্যানিয়েল জোনস এখনও হাল ছেড়ে দেবেন না
খেলাধুলা

ড্যানিয়েল জোনস এখনও হাল ছেড়ে দেবেন না

Share
Share

ড্যানিয়েল জোনসকে এখনও লিখবেন না।

আজকের সমাজে, যেখানে আমরা অবিলম্বে তৈরি আমাদের কোকো পছন্দ করি, জোন্স একটি অনুস্মারক হতে পারে যে কিছু জিনিস বিকাশের জন্য সময় প্রয়োজন। সবকিছু রাতারাতি হয় না।

জায়ান্টরা 0-3 তে শুরু হওয়ার আশঙ্কায়, রবিবার জোনস তার সেরা পারফরম্যান্সের একটি ছিল, তার পাসের 70.59% (34 এর মধ্যে 24) 236 গজ এবং একটি খেলায় দুটি টিডি সম্পন্ন করেছে। ব্রাউনদের বিরুদ্ধে 21-15 জয়।

জোন্সের সেরা ড্রাইভটি ছিল 14-প্লে, 93-গজ স্কোরিং ড্রাইভ দ্বিতীয় কোয়ার্টারে, যা 3-ইয়ার্ড টিডি পাস দিয়ে রকি মালিক নাবার্সকে দিয়েছিল। সেই স্কোর জায়ান্টদের এগিয়ে দিয়েছে, এবং তারা বাকি পথ ধরে রেখেছে।

জোন্সের জন্য একটি “ট্রায়াল” বছরে, এটি কমপক্ষে 100 এর পাসারের রেটিং সহ তার টানা দ্বিতীয় গেম চিহ্নিত করেছে। শেষবার 9 এবং 16 অক্টোবর, 2022-এ 100-এর বেশি পাসারের রেটিং সহ একটি টানা গেম ছিল।

“এটি লক করা ছিল এবং সেভাবেই রয়ে গেছে,” জানালেন জায়ান্টস কোচ ব্রায়ান ডাবল. “আমাদের এই সপ্তাহে তাকে প্রয়োজন হবে (বৃহস্পতিবার কাউবয়দের বিরুদ্ধে) – একটি ছোট সপ্তাহ। অনেক কাজ করতে হবে।”

জোন্স তার ক্যারিয়ারে 100+ পাসারের রেটিং সহ পরপর তিনটি গেমের সাথে কখনোই স্ট্রীক করেননি। কাউবয়দের বিপক্ষে জোন্স তার ক্যারিয়ারে 1-7 বলে বিবেচনা করে, বৃহস্পতিবার এটি করার পক্ষে মতপার্থক্য তার পক্ষে নয়। কিন্তু মনে হচ্ছে জোন্স তার ষষ্ঠ সিজনে একটি কোণে ঘুরছে, বিশেষ করে তার সেরা আক্রমণাত্মক লাইনের পিছনে খেলছে।

এই সপ্তাহে উন্নত ও-লাইন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে জোনস যেমন বলেছিলেন, “হ্যাঁ, এটি আপনাকে মাঠ দেখতে এবং খোলা লোককে খুঁজে পেতে, আমার হাত থেকে বল বের করতে সক্ষম হতে অনেক আত্মবিশ্বাস দেয়, এই সমস্ত জিনিস। এই ছেলেদের প্রতি আমার অনেক আস্থা আছে।”

জায়ান্টরা এই অফসিজনেও জোন্সের প্রতি কিছুটা আস্থা দেখিয়েছিল, কোয়ার্টারব্যাকের পরিবর্তে নাবার্সে ষষ্ঠ সামগ্রিক বাছাই ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে। এবং তার ক্যারিয়ারে এখন পর্যন্ত শুধুমাত্র একটি প্লে-অফ উপস্থিতির জন্য জোন্সকে দোষ দেওয়া কঠিন, কারণ তিনি তিনটি ভিন্ন প্রধান কোচ (প্যাট শুরমুর, জো জজ, ডাবল) এবং চারটি ভিন্ন আক্রমণাত্মক সমন্বয়কারীর (মাইক শুলা, জেসন গ্যারেট, ফ্রেডি কিচেনস এবং মাইক) হয়ে খেলেছেন। কাফকা)।

কখনও কখনও আপনাকে কেবল সঠিক সিস্টেমে প্রবেশ করতে হবে এবং বিকাশ করতে হবে। স্যাম ডার্নল্ড এর উদাহরণভাইকিংস একটি 3-0 শুরু বন্ধ হিসাবে. ডারনল্ড, জেটসের 2018 সালের খসড়ার তৃতীয় সামগ্রিক বাছাই, নিউইয়র্কে ব্যর্থ হয়েছে, কিন্তু শেষ পর্যন্ত সাত বছরে তার চতুর্থ দলে জিনিসগুলি সঠিক দিকে যাচ্ছে।

সিয়াটেলের জেনো স্মিথ এবং টাম্পা বে এর বেকার মেফিল্ড হল অন্যান্য কোয়ার্টারব্যাক যারা বিভিন্ন সিস্টেমে সফলতা পেয়েছে।

এবং যখন ভক্তদের জন্য ক্রমবর্ধমান যন্ত্রণা সহ্য করা কঠিন, কখনও কখনও কোয়ার্টারব্যাকদের তাদের সম্ভাবনায় পৌঁছানোর আগে সময় এবং অভিজ্ঞতার প্রয়োজন হয়। অ্যালেক্স স্মিথ, একজন প্রাক্তন নং 1 সামগ্রিক কোয়ার্টারব্যাক 49ers দ্বারা খসড়া করা, লিগে তার অষ্টম সিজন পর্যন্ত তার প্রথম প্রো বোল তৈরি করেননি এবং তারপর তার ক্যারিয়ারের পরে চিফদের সাথে কয়েকটি AFC ওয়েস্ট শিরোপা জিতেছেন।

হল অফ ফেমার স্টিভ ইয়ং হলেন আরেকজন দেরী ব্রেকআউট খেলোয়াড় যিনি তার অষ্টম সিজনে তার প্রথম প্রো বোল তৈরি করেছিলেন এবং তার বয়স-31 এবং বয়স-33 মৌসুমে দুটি এমভিপি পুরস্কার জিতেছিলেন।

শেষ পর্যন্ত, জায়ান্টদের সেরা বাজি হল জোন্সের সাথে লেগে থাকা। এটা বাড়াবাড়ি করা যাবে না: কখনও কখনও এটি সময় লাগে, এবং খসড়া মধ্যে “পরবর্তী বড় জিনিস” খুঁজে পাশা একটি রোল আরো বেশী.

শুধু বিগত বছরগুলির কিছু নাম দেখুন যা অনেকেই মনে করেছিল যে তারা এখন স্টারডমের পথে থাকবে: ব্রাইস ইয়াং, জ্যাচ উইলসন, ট্রে ল্যান্স, জাস্টিন ফিল্ডস। জোন্সের ক্রমাগত উন্নতির উপর ভরসা করা জায়ান্টদের জন্য অনেক বেশি নিরাপদ বাজি।

তাহলে, ড্যানিয়েল জোন্স কি জায়ান্টদের জন্য সঠিক QB? তার প্রমাণ করার জন্য বাকি মৌসুম আছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: ম্যাগি জেন্ডারকে তার প্রতিশোধ বন্ধ করতে অনুরোধ করে

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক spoilers দেখুন ম্যাগি হর্টন কিরিয়াকিস তার জামাই ভিক্ষা করে, জেন্ডার কুক কিরিয়াকিসতার প্রতিশোধ পরিকল্পনা বন্ধ করতে। ব্রাডি ব্ল্যাক...

নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস তুর্কি উত্স থেকে ঘুষ এবং উপহার গ্রহণের অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের বিরুদ্ধে...

Related Articles

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

Texans RBs জো মিক্সন (গোড়ালি), ডেমিয়ন পিয়ার্স (হ্যামস্ট্রিং) অনুশীলন মিস

15 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; এনআরজি স্টেডিয়ামে শিকাগো বিয়ার্সের বিপক্ষে...

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন...

অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স অনুরাগীরা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...